somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

চলুন দেখা যাক কি হতে পারে হাসিনা-খালেদার সম্ভাব্য কথপোকথন :|

২৫ শে অক্টোবর, ২০১৩ বিকাল ৩:৫৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

খবরঃ যে কোন সময় খালেদাকে টেলিফোন করে আলোচনার আহ্বান জানাবেন শেখ হাসিনা।

চলুন দেখা যাক কি হতে পারে তাদের সম্ভাব্য কথপোকথনঃ
ক্রিং ক্রিং... ফোন ধরবেন বিএনপির কোন নেতা, সেটা ফখরুল ইসলাম আলমগীর হতে পারেন। তিনি ফোন দেবেন খালেদাকে-
- হ্যালো, স্লামালাইকুম বুবু। B-)
- ওয়ালাইকুম আসসালাম, কেমন আছেন খালেদা আপা? B-)
- এইতো বুবু যাচ্ছে... আপনার দোয়ায় ভালোই আছি। আপনি কেমন আছেন?
- আছি ভালোই। ক্ষমতার মেয়াদ প্রায় শেষ, বোঝেনই তো ক্ষমতা না থাকার কি বেদনা! /:)
- আরে বুবু, তা তো বুঝিই! সে কি আর বলতে? /:)
- তো আপা আপনার ছেলেরা কেমন আছে? B-) তারেক আর কোকো? বাচ্চা দুইটার জন্য অনেক মায়া লাগে বুঝলেন? /:)
- আর কেমন থাকবে! আমার ছেলে দুইটাকে তো আর কম নির্যাতন করলেন না আপনারা। নাহয় একটু-আধটু দুর্নীতি করেই ফেলেছে, তাই বলে এত শাস্তি না দিলেও পারতেন! প্রধানমন্ত্রীর সন্তান হয়ে যদি একটু ক্ষমতাই না দেখায় তাহলে কি আমার প্রেস্টিজ থাকে বলেন? /:)
- কথা তো বুবু ঠিক-ই বলছেন। কিন্তু কি করবো বলেন! এইটা না করলে আমার দলের লোকজন মন খারাপ করে। বাচ্চাদেরকে বলবেন কোনো চিন্তা নাই। আপনি ক্ষমতায় আসলেই তো সব মামলা পানি হয়ে যাবে। ;)
- হ্যা, আপনি আপনার দলের ফাসিপ্রাপ্ত চুনোপুটিদের পর্যন্ত ক্ষমা করে দিলেন আর এরা তো আমার নিজের সন্তান! :|
- যাই হোক, কথা সেটা না। যে কারণে আপনাকে ফোন দিয়েছি- আজকে তো আপনারা মারমার কাটকাট ভাব নিয়ে আছেন, তো পরিস্থিত ঠান্ডা হবে কবে? ;)
- আপনি একটা সমঝোতায় আসলেই তো পরিস্থিতি ঠান্ডা হয়ে যায়! :D
- সমঝোতায় তো আসতেই চাই আপা, কিন্তু আপনার প্রস্তাব মানতে গেলে তো আমার গদি ছাড়তে হবে! বাংলাদেশের মানুষ বড় বেঈমান, বুঝলেন? যুদ্ধ করে দেশ স্বাধীন করলাম আমরা কিন্তু ক্ষমতায় আসতে দিলো মাত্র দুইবার। আর আপনি এরই মধ্যে তিনবার প্রধানমন্ত্রীত্বের স্বাদ পেয়ে গেছেন! আমার কি একটু খায়েশ হয়না হ্যাট ট্রিক করার? /:)
- খায়েশ হলেই কি সব পাওয়া যায় বুবু? এবারের মতো গদিটা ছেড়ে দেন, পরেরবার তো আসবেনই। আগেরবার আমরা যা করেছি তা যেমন আম-পাব্লিক ভুলে গেছে তেমনি আপনি এবার যা করলেন তা আমার শাসন দেখলেই ভুলে যাবে। আরে বাংলাদেশে তো জনগণ বলে কিছু নেই, আছে বিএনপি আর আওয়ামীলীগ। আপনি বলেন আর আমি বলি, কেউই টানা দুইবার ক্ষমতায় থাকতে পারবো না। সুতরাং এতো ঝামেলা করে কি লাভ? B-)
- কিন্তু কি করা যায় বলেন তো আপা? /:) আমার দলের লোকজন সবে কোটিপতি হওয়া শুরু করেছিলো! ওদেরও তো আর একটু সুযোগ দেয়া দরকার। জনগণের টাকার যে কি স্বাদ সে তো আপনি জানেন। আমি আবার, আরেকটাবার হট সিট-টাতে থাকতে চাই.... আমি আবার, আরেকটাবার হট সিট-টাতে থাকতে চাই.... /:)
- আরে... বুবু খুব তাহসানের গান শোনেন মনে হচ্ছে! ;)
- ওই এক-আধটু আরকি! হেহে... :D
- আমিও তাহসানের গানের খুব ফ্যান, বুঝলেন? আচ্ছা বুবু আপনার আর কার কার গান ভালো লাগে? B-)
- ইভা রহমান! B-) উফ! আপা কি চমৎকার যে গানের গলা! এক্কেবারে বাঁশীর মতো!
- হ্যা বুবু, আমিও তার চরম ফ্যান! ইভার হাজবেন্ডটা, মাহফুজুর রহমানও তো ভালো গায়! :D
- ওরা খুব কিউট একটা কাপল! :!> দেশের গান মাহফুজুরের কন্ঠে শুনলে আমি আবেগপ্রবণ হয়ে পড়ি! আমার কান্না চলে আসে! দেশপ্রেম কি জিনিস সেটা আমি ফিল করি ভেতর থেকে! জানেন তো, আমার থেকে বড় দেশপ্রেমিক আর কেউ নেই... B-)
- এহেম... না ঠিক আছে... সবাই নিজেকে তাই ভাবে আরকী! :P যাই হোক, আমরা আলোচনায় ফিরি... আপনার আবার টেলিফোনের বিল উঠছে।
- আরে টেলিফোনের বিল কি আমাকে দিতে হয় নাকি? অনেক দিন পর দুই বোন কথা বলার একটু সুযোগ পেয়েছি... সময় একটু লাগতেই পারে। B-)
- হ্যা, তা অবশ্য ঠিক। আবার কবে কথা হবে কে জানে! /:)
- তো আপা ডিসশন ফাইনাল, B-) তত্ত্বাবধায়ক সরকারের নাম মুখেও আনবেন না। আমি প্রধানমন্ত্রী থাকবো, আমার অধীনেই নির্বাচন হবে। দলের নেতাদের সাথে আমি বেঈমানি করতে পারবো না। ;)
- হ্যালো... বুবু...

টুট টুট টুট... ফোন কেটে যাবে।

ফলাফলঃ যেই লাউ সেই কদু।
৬টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

পানি জলে ধর্ম দ্বন্দ

লিখেছেন প্রামানিক, ০৬ ই মে, ২০২৪ বিকাল ৪:৫২


শহীদুল ইসলাম প্রামানিক

জল পানিতে দ্বন্দ লেগে
ভাগ হলোরে বঙ্গ দেশ
এপার ওপার দুই পারেতে
বাঙালিদের জীবন শেষ।

পানি বললে জাত থাকে না
ঈমান থাকে না জলে
এইটা নিয়েই দুই বাংলাতে
রেষারেষি চলে।

জল বললে কয় নাউযুবিল্লাহ
পানি বললে... ...বাকিটুকু পড়ুন

সমস্যা মিয়ার সমস্যা

লিখেছেন রিয়াদ( শেষ রাতের আঁধার ), ০৬ ই মে, ২০২৪ বিকাল ৫:৩৭

সমস্যা মিয়ার সিঙ্গারা সমুচার দোকানে প্রতিদিন আমরা এসে জমায়েত হই, যখন বিকালের বিষণ্ন রোদ গড়িয়ে গড়িয়ে সন্ধ্যা নামে, সন্ধ্যা পেরিয়ে আকাশের রঙিন আলোর আভা মিলিয়ে যেতে শুরু করে। সন্ধ্যা সাড়ে... ...বাকিটুকু পড়ুন

এই মুহূর্তে তারেক জিয়ার দরকার নিজেকে আরও উন্মুক্ত করে দেওয়া।

লিখেছেন নূর আলম হিরণ, ০৬ ই মে, ২০২৪ সন্ধ্যা ৬:২৬


তারেক জিয়া ও বিএনপির নেতৃত্ব নিয়ে আমি ব্লগে অনেকবারই পোস্ট দিয়েছি এবং বিএনপি'র নেতৃত্ব সংকটের কথা খুব স্পষ্টভাবে দেখিয়েছি ও বলেছি। এটার জন্য বিএনপিকে সমর্থন করে কিংবা বিএনপি'র প্রতি... ...বাকিটুকু পড়ুন

হামাস বিজয় উৎসব শুরু করেছে, ইসরায়েল বলছে, "না"

লিখেছেন সোনাগাজী, ০৭ ই মে, ২০২৪ রাত ১২:০৮



গতকাল অবধি হামাস যুদ্ধবিরতী মেনে নেয়নি; আজ সকালে রাফাতে কয়েকটা বোমা পড়েছে ও মানুষ উত্তর পশ্চিম দিকে পালাচ্ছে। আজকে , জেরুসালেম সময় সন্ধ্যা ৮:০০টার দিকে হামাস ঘোষণা করেছে... ...বাকিটুকু পড়ুন

খুন হয়ে বসে আছি সেই কবে

লিখেছেন জিএম হারুন -অর -রশিদ, ০৭ ই মে, ২০২৪ রাত ২:৩১


আশেপাশের কেউই টের পাইনি
খুন হয়ে বসে আছি সেই কবে ।

প্রথমবার যখন খুন হলাম
সেই কি কষ্ট!
সেই কষ্ট একবারের জন্যও ভুলতে পারিনি এখনো।

ছয় বছর বয়সে মহল্লায় চড়ুইভাতি খেলতে গিয়ে প্রায় দ্বিগুন... ...বাকিটুকু পড়ুন

×