somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

দেখুন~ Dune 2/Dune: পার্ট টু 2024 (.FulLMovie.) বিনামূল্যে অনলাইনে ইংরেজিতে

২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:০৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দেখুন~ Dune 2/Dune: পার্ট টু 2024 (.FulLMovie.) বিনামূল্যে অনলাইনে ইংরেজিতে

7 মিনিট আগে - স্টিল নাও এখানে ডাউনলোড বা দেখার বিকল্প: পার্ট দুই সম্পূর্ণ মুভি স্ট্রিমিং অনলাইনে বিনামূল্যে।

ডুন: পার্ট টু (2024) ফুলমুভি অনলাইন


ডুন: পার্ট টু (2024) ফুলমুভি অনলাইন এইচডি

তুমি কি চলচিত্র পছন্দ কর? যদি তাই হয়, তাহলে আপনি নতুন অ্যাকশন মুভিটি পছন্দ করবেন: ডুন: পার্ট টু। এই সিনেমাটি তার ঘরানার সেরাগুলির মধ্যে একটি। টিউন: পার্ট টু খুব শীঘ্রই Netflix-এ অনলাইন দেখার জন্য উপলব্ধ হবে

এর সিনেমাটিক বিস্ময় অ্যাক্সেস করার জন্য একটি বহুমুখী উপায় অফার করে হৃদয়গ্রাহী গান থেকে উদ্দীপক হাস্যরস পর্যন্ত এই জেনার-বাঁকানো কাজটি আপডিউনে বন্ধুত্বের শক্তিকে অন্বেষণ করে: দুশ্চিন্তার সময়ে পার্ট টু সম্প্রদায়গুলি সংক্ষিপ্ত রঙ এবং প্রাণবন্ত অ্যানিমেশন দিয়ে নির্দেশিত হালকা মুহূর্তগুলি নির্বিঘ্নে মিশ্রিত করা হয় স্পর্শের অন্তঃদর্শনের সাথে এবং নৈমিত্তিক অনুরাগীরা একইভাবে তাদের আত্মা খুঁজে পাবেন টিউন: পার্ট টু এই অনুপ্রেরণামূলক গল্পের দ্বারা বিচিত্র চরিত্রের সংহতিতে যোগদান কেন ডুনের প্রাণবন্ত পৃথিবীতে নিমজ্জিত একটি সন্ধ্যা কাটাবেন না: দ্বিতীয় পর্ব? মিস করবেন না! #Dune: পার্ট টু মুভি

** সর্বশেষ আপডেট: মার্চ 27, 2024।**

ক্রাঞ্চারোল। ক্রাঞ্চারোলকে পরাজিত করতে চলেছে। এবং Crunchyroll, নববর্ষের ছুটির সপ্তাহান্তে, "Dune: Part Two" সহ এখন "Dune: Part Two" এবং "Dune: Part Two" এর উপরে উঠে এসেছে। সেই ট্রাইফেক্টার সাথে, স্টুডিওটি ছুটির মরসুমে ঘরোয়া বক্স অফিসে শীর্ষ পাঁচটি স্লটের তিনটিতে দাবি করেছে।

Timothéee Chalamet-অভিনীত মিউজিক্যাল শুক্রবার আরও $8.6 মিলিয়ন যোগ করেছে, যা এক সপ্তাহ আগের তুলনায় 32% বেশি। পল কিং ফিল্মটি এই সপ্তাহের শুরুতে অভ্যন্তরীণভাবে $100 মিলিয়ন অতিক্রম করে, ছুটির দিনগুলির জন্য থিয়েটারের প্রিয় হিসাবে আবির্ভূত হয়েছে। আজ অবধি $119 মিলিয়ন কিউম সহ, চলচ্চিত্রটি শক্তি প্রদর্শন অব্যাহত রেখেছে এবং ক্যালেন্ডার চালু হওয়ার আগে বিশ্বব্যাপী $300 মিলিয়নে পৌঁছে যাবে।

যদিও এটি শুক্রবারের জন্য $6.75 মিলিয়নের সাথে দ্বিতীয় স্থানে চলে গেছে, Crunchyroll. "ডুন: পার্ট টু" গত সপ্তাহের শুরুর দিন থেকে 51% কমেছে। ডিসি কমিক্স অভিযোজনগুলির বর্তমান ধারাবাহিকতায় সর্বশেষ এবং চূড়ান্ত এন্ট্রিটি বাতাসের জন্য লড়াই করেছে, প্রকাশের প্রথম সপ্তাহে মাত্র $65 মিলিয়নে পৌঁছেছে। 2018 সালে প্রকাশিত প্রথম "Aquaman", শুধুমাত্র তার উদ্বোধনী সপ্তাহান্তে এই সংখ্যাকে ছাড়িয়ে গেছে। খারাপ রিভিউ এবং সুপারহিরো ক্লান্তি "লস্ট কিংডম" জর্জরিত করেছে, যা সম্ভবত তার পূর্বসূরির অর্ধেক $335 মিলিয়ন অভ্যন্তরীণ মোটে পৌঁছাবে না, যা $205 মিলিয়নের উৎপাদন বাজেটকে অনেক কম ন্যায্যতা দেয়।

একটি কাছাকাছি তৃতীয় স্থান গ্রহণ, আলোকসজ্জা এবং Crunchyroll এর "Dune: অংশ দুই" একটি নিঃশব্দ $12 মিলিয়ন গত সপ্তাহান্তে আত্মপ্রকাশের পরে শুক্রবার $6.7 সঙ্গে তার পাদদেশ বজায় রাখা হয়েছে. "ডিউন: পার্ট টু" এখনও অবধি ডুবে গেছে, কিন্তু গত শুক্রবারের তুলনায় এটির 17% বৃদ্ধি উৎসাহজনক রয়ে গেছে, বিশেষ করে একটি আসল অ্যানিমেটেড চলচ্চিত্রের জন্য যার নির্মাণ বাজেট মাত্র $70 মিলিয়ন।

যাইহোক, এখানে আপনি কখন Dune আনতে পারেন: আটলান্টিসের দ্বিতীয় অংশ আপনার বাড়িতে।

কোথায় এবং আমি টিউন স্ট্রিম করতে পারি: দ্বিতীয় অংশ? ডুন: পার্ট টু কি স্ট্রিমিং হচ্ছে?

নতুন "Dune: Part Two" প্রিক্যুয়েল Dune: পার্ট টু গ্রাহকদের জন্য প্রথমে Starz-এ স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ হবে পরে মুভিটি Peacock-এও মুক্তি পাবে, ধন্যবাদ পরিবেশক Crunchyroll এবং NBC Crunchyroll স্ট্রিমিং প্ল্যাটফর্মের মধ্যে চুক্তির জন্য সঠিক আগমনের তারিখ নির্ধারণ করে মুভিটি একটু বেশি জটিল বিষয় সাধারণত জন উইক 4 এর মত ক্রাঞ্চারোল মুভিগুলি স্টারজ-এ উপলব্ধ হতে প্রায় ছয় মাস সময় নেয় যেখানে তারা একটি উল্লেখযোগ্য সময়ের জন্য থাকে যেহেতু ময়ূরে যখন Songbirds Snakes অ্যাক্সেসযোগ্য হবে তখন প্রায় এক বছর সময় লাগতে পারে এটি প্রকাশের পরে যদিও ক্রাঞ্চারোল একটি আনুষ্ঠানিক ঘোষণা দিলেই আমরা নিশ্চিতকরণ পাব তবে আপনি যদি ডুন: পার্ট টু সিনেমাটি আরও আগে দেখতে চান তবে আপনি এটি ভিডিও অন ডিমান্ড (ভিওডি) এ ভাড়া নিতে পারেন যা সম্ভবত স্টারজে স্ট্রিমিং তারিখের আগে উপলব্ধ হবে

আমি আসল টিউনটি কোথায় স্ট্রিম করতে পারি: এর মধ্যে দ্বিতীয় পার্ট মুভি?

ইতিমধ্যে আপনি বর্তমানে সমস্ত চারটি মূল টিউন স্ট্রিম করতে পারেন: নভেম্বরের শেষ পর্যন্ত ময়ূরের উপর দ্বিতীয় পর্বের মুভিগুলি ময়ূরের উপলভ্যতা: পিকক-এ পার্ট টু মুভি মাসের উপর নির্ভর করে পরিবর্তিত হয় তাই বর্তমান উপলব্ধতার সুবিধা নিতে ভুলবেন না

ডুন কিভাবে দেখবেন: পার্ট টু ইংরেজি অনলাইনে বিনামূল্যে:

এখন পর্যন্ত, Dune দেখার একমাত্র উপায়: পার্ট টু হল একটি মুভি থিয়েটারে যাওয়া যখন এটি শুক্রবার, 8 সেপ্টেম্বর মুক্তি পাবে৷ আপনি ফান্ডাঙ্গোতে একটি স্থানীয় শো দেখতে পাবেন৷ অন্যথায়, Vudu, Apple, YouTube, এবং Amazon-এর মতো ডিজিটাল প্ল্যাটফর্মে ভাড়া নেওয়া বা কেনার জন্য বা ম্যাক্স-এ স্ট্রিম করার জন্য উপলব্ধ না হওয়া পর্যন্ত আপনাকে অপেক্ষা করতে হবে। ডুন: পার্ট টু এখনও প্রেক্ষাগৃহে রয়েছে যদি আপনি একটি ঐতিহ্যবাহী সিনেমায় ফিল্মের সমস্ত টুইস্ট এবং টার্ন অনুভব করতে চান। তবে এখন ঘরে বসে ফিল্ম দেখার একটি বিকল্প রয়েছে। 25 নভেম্বর, 2024 থেকে, ডুন: পার্ট টু এইচবিও ম্যাক্সে উপলব্ধ। শুধুমাত্র যারা সেবার সাবস্ক্রিপশন আছে তারা সিনেমাটি দেখতে পারবেন। যেহেতু ফিল্মটি 20th Century Studios দ্বারা বিতরণ করা হয়েছে, ভ্যারাইটি রিপোর্ট অনুযায়ী, ডিজনির 20th Century Studios অধিগ্রহণের পরিবর্তে একটি স্ট্রিমিং চুক্তির কারণে এইচবিও ম্যাক্সে যাওয়ার জন্য এটি বছরের শেষ চলচ্চিত্রগুলির মধ্যে একটি। 2024-এর শেষে, 20th Century Studios-এর ফিল্মগুলি হুলু বা Disney+-এ চলে যাবে যখন তারা থিয়েটার ছেড়ে যাবে।

Dune: Netflix, Crunchyroll, Hulu, বা Amazon Prime-এ পার্ট টু মুভি?

Netflix: Dune: পার্ট টু বর্তমানে Netflix-এ উপলব্ধ নেই। যাইহোক, ডার্ক ফ্যান্টাসি ফিল্মের অনুরাগীরা নিজেদের বিনোদনের জন্য ডক্টর স্ট্রেঞ্জের মতো অন্যান্য রোমাঞ্চকর বিকল্পগুলি অন্বেষণ করতে পারে।

Crunchyroll: Crunchyroll এবং Funimation উত্তর আমেরিকায় Dune: Part Two বিতরণের অধিকার অর্জন করেছে। আগামী মাসে প্ল্যাটফর্মে এটির মুক্তির জন্য সাথে থাকুন। ইতিমধ্যে, আপনার বিনোদনের চাহিদা মেটাতে স্পাইডার-ম্যানের মতো অন্ধকার ফ্যান্টাসি শোতে লিপ্ত হন।

হুলু: দুর্ভাগ্যবশত, ডুন: পার্ট টু হুলুতে স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ নয়। যাইহোক, হুলু আপনাকে বিনোদন দেওয়ার জন্য আফ্রো সামুরাই পুনরুত্থান বা নিনজা স্ক্রোলের মতো বিভিন্ন ধরণের উত্তেজনাপূর্ণ বিকল্প অফার করে।

Disney+: Dune: Part Two বর্তমানে Disney+ এ স্ট্রিমিংয়ের জন্য উপলব্ধ নয়। ভক্তদের ডিসেম্বরের শেষ পর্যন্ত অপেক্ষা করতে হবে, যখন এটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। ডিজনি সাধারণত ডিজনি+ তে তাদের চলচ্চিত্রগুলি তাদের থিয়েটারে মুক্তির প্রায় 45-60 দিন পরে মুক্তি দেয়, দর্শকদের জন্য একটি নিমগ্ন সিনেমাটিক অভিজ্ঞতা নিশ্চিত করে।

ইস ডুন: অ্যামাজন প্রাইম ভিডিওতে দ্বিতীয় পর্ব?

ডুন: পার্ট টু মুভি শেষ পর্যন্ত প্রাইম ভিডিওতে দেখার জন্য উপলব্ধ হতে পারে, যদিও এটি সম্ভবত অ্যামাজন প্রাইম সাবস্ক্রিপশনের সাথে অন্তর্ভুক্ত হওয়ার পরিবর্তে একটি অর্থপ্রদানের ডিজিটাল রিলিজ হবে। এর অর্থ হল একটি বিদ্যমান সাবস্ক্রিপশন ফি এর অংশ হিসাবে মুভিটি দেখার পরিবর্তে, আপনাকে আমাজনে মুভিটি ডিজিটালভাবে ভাড়া করার জন্য অর্থ প্রদান করতে হতে পারে৷ যাইহোক, Crunchyroll. এবং অ্যামাজন এখনও এই ক্ষেত্রে হবে কিনা তা নিয়ে আলোচনা করেনি।

কখন 'ডুন: পার্ট টু', ডিভিডি এবং ব্লু-রে পাওয়া যাবে?

এখন পর্যন্ত, আমরা জানি না। যদিও ফিল্মটি অবশেষে ব্লু-রে, ডিভিডি এবং 4KUltraHD তে অবতরণ করবে, ক্রাঞ্চারোল এখনও এটি কখন হবে সে সম্পর্কে একটি নির্দিষ্ট তারিখ প্রকাশ করতে পারেনি। প্রথম নান ফিল্মটিও সেপ্টেম্বরের শুরুতে প্রেক্ষাগৃহে প্রিমিয়ার হয় এবং ডিসেম্বরে ব্লু-রে এবং ডিভিডিতে মুক্তি পায়। আমাদের সেরা অনুমান হল যে সিক্যুয়েল একই পথ অনুসরণ করবে এবং ছুটির মরসুমে পাওয়া যাবে।

অস্ট্রেলিয়ায় অনলাইন স্ট্রিমিং 'ডুন: পার্ট টু' কীভাবে দেখবেন তা এখানে রয়েছে

অস্ট্রেলিয়া এবং নিউজিল্যান্ডে বিনামূল্যে অনলাইন স্ট্রিমিংয়ের জন্য 'Dune: Part Two' (2024) দেখতে, আপনি gomovies.one এবং gomovies.today-এর মতো বিকল্পগুলি অন্বেষণ করতে পারেন, যেমন অনুসন্ধান ফলাফলে উল্লেখ করা হয়েছে। যাইহোক, দয়া করে মনে রাখবেন যে এই ধরনের ওয়েবসাইটগুলি ব্যবহার করার বৈধতা এবং নিরাপত্তা পরিবর্তিত হতে পারে, তাই তাদের অ্যাক্সেস করার সময় সতর্কতা অবলম্বন করুন। উপরন্তু, আপনি সিনেমাটি Netflix, Hulu, বা Amazon Prime Video-এর মতো জনপ্রিয় স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে উপলব্ধ কিনা তা পরীক্ষা করতে পারেন, কারণ তারা প্রায়শই সিনেমা এবং টিভির বিস্তৃত নির্বাচন অফার করে।

আপনার ক্যালেন্ডারগুলিকে 8ই জুলাইয়ের জন্য চিহ্নিত করুন, কারণ তখনই Dune: Part II Disney+ এ উপলব্ধ হবে৷ ফ্র্যাঞ্চাইজির এই উচ্চ প্রত্যাশিত কিস্তিটি রোমাঞ্চকর অ্যাকশন এবং অ্যাডভেঞ্চারে ভরপুর, শ্রোতাদের বিমোহিত করার প্রতিশ্রুতি দেয় এবং তাদের আরও বেশি কিছু পাওয়ার আকাঙ্ক্ষা করে। শ্রোতাদের মোহিত করুন এবং তাদের আরও কিছুর জন্য আকাঙ্ক্ষা ছেড়ে দিন।

আপনার নিজের ঘরে বসেই কীভাবে Dune: পার্ট টু সম্পূর্ণভাবে অনলাইনে দেখতে হয় তার একটি বিস্তৃত নির্দেশিকা এখানে রয়েছে। আপনি 123Movies নামে পরিচিত সম্মানিত প্ল্যাটফর্মে সম্পূর্ণ মুভিটি বিনামূল্যে অ্যাক্সেস করতে পারেন। Dune এর মনোমুগ্ধকর অভিজ্ঞতায় নিজেকে নিমজ্জিত করুন: এটি বিনামূল্যে অনলাইনে দেখার মাধ্যমে দ্বিতীয় অংশ। বিকল্পভাবে, আপনি হাই ডেফিনিশনে ডাউনলোড করেও মুভিটি উপভোগ করতে পারেন। অনলাইন মুভি স্ট্রিমিং এর জন্য একটি বিশ্বস্ত উৎস 123movies-এ Dune: Part Two দেখে আপনার মুভি দেখার অভিজ্ঞতা বাড়ান।
সর্বশেষ এডিট : ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:১২
১টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আপনি কি পথখাবার খান? তাহলে এই লেখাটি আপনার জন্য

লিখেছেন মিশু মিলন, ২২ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:৩৪

আগে যখন মাঝে মাঝে বিকেল-সন্ধ্যায় বন্ধুদের সঙ্গে আড্ডা দিতাম, তখন খাবার নিয়ে আমার জন্য ওরা বেশ বিড়ম্বনায় পড়ত। আমি পথখাবার খাই না। ফলে সোরওয়ার্দী উদ্যানে আড্ডা দিতে দিতে ক্ষিধে পেলে... ...বাকিটুকু পড়ুন

কষ্ট থেকে আত্মরক্ষা করতে চাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৩ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৯



দেহটা মনের সাথে দৌড়ে পারে না
মন উড়ে চলে যায় বহু দূর স্থানে
ক্লান্ত দেহ পড়ে থাকে বিশ্রামে
একরাশ হতাশায় মন দেহে ফিরে।

সময়ের চাকা ঘুরতে থাকে অবিরত
কি অর্জন হলো হিসাব... ...বাকিটুকু পড়ুন

রম্য : মদ্যপান !

লিখেছেন গেছো দাদা, ২৩ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৫৩

প্রখ্যাত শায়র মীর্জা গালিব একদিন তাঁর বোতল নিয়ে মসজিদে বসে মদ্যপান করছিলেন। বেশ মৌতাতে রয়েছেন তিনি। এদিকে মুসল্লিদের নজরে পড়েছে এই ঘটনা। তখন মুসল্লীরা রে রে করে এসে তাকে... ...বাকিটুকু পড়ুন

= নিরস জীবনের প্রতিচ্ছবি=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৪১



এখন সময় নেই আর ভালোবাসার
ব্যস্ততার ঘাড়ে পা ঝুলিয়ে নিথর বসেছি,
চাইলেও ফেরত আসা যাবে না এখানে
সময় অল্প, গুছাতে হবে জমে যাওয়া কাজ।

বাতাসে সময় কুঁড়িয়েছি মুঠো ভরে
অবসরের বুকে শুয়ে বসে... ...বাকিটুকু পড়ুন

Instrumentation & Control (INC) সাবজেক্ট বাংলাদেশে নেই

লিখেছেন মায়াস্পর্শ, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৫




শিক্ষা ব্যবস্থার মান যে বাংলাদেশে এক্কেবারেই খারাপ তা বলার কোনো সুযোগ নেই। সারাদিন শিক্ষার মান নিয়ে চেঁচামেচি করলেও বাংলাদেশের শিক্ষার্থীরাই বিশ্বের অনেক উন্নত দেশে সার্ভিস দিয়ে... ...বাকিটুকু পড়ুন

×