somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

খুব ছোট এবং সহজ কাজ করে minijobz সাইট হতে ইনকাম করুন !!!!!

০৩ রা জানুয়ারি, ২০১২ সন্ধ্যা ৬:৩৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

যারা Online এ “Micro Jobs site” এ কাজ করতেছেন ডলার ও আপনার Account দিন দিন বেড়েই চলেছে কিন্ত অনেকেই ভাবছেন টাকাটা কি শেষ পর্যুন্ত হাতে আসবে ?

তাদেরকে বলি আমি বেশ কয়েকটি Micro Jobs site এ কাজ করতেছি তার মধ্যে রয়েছে মাইক্রোওয়াকর্স, minijobz , ইতাদি ।

এদের মধ্যে minijobz সাইটটি আমার কছে অসাধারন লেগেছে । কেননা এই সাইটটি থেকে আমি সত্যিকারের টাকা পেয়েছি । তাছাড়া এখানকার কাজ গুলি তুলনামুলক খুবই সহজ । এখানে আপনি সাইন আপ করার সাথে সাথে বোনাস পাবেন ১ ডলার ।

পে আউট System:

এই সাইট থেকে মিনিমাম ৫ ডলার হলে আপনার AlertPay Account /Moneybookers এ পে আউট করতে পারবেন।
***minijobz এ রেজিস্ট্রিসন করতে এখানে ক্লিক করুন । আর একটা কথা বলি, আমরা অনেক সময় কিছু কিছু সাইটে রজিস্ট্রেসন করার পর যখন দেখি কাজ গুলি একটু কঠিন মনে হচ্ছে তখন আর সেখানে কাজ করার আগ্রহ হারিয়ে ফেলি, এমনকি কিছুদিন পর ঐ ইউজারনেম পাচওয়ার্ড সব ই ভুলে বসে থাকি । ভাই এভাবে করলে আমরা কোন দিনই সফল হব না । তাই এ মনোভাব থেকে আমাদের বেরিয়ে আসতে হবে । তাহলেই আমরা সফল হব । আমার কথা ই বলি, আমার মনোভাব যখন ঐ রকম ছিল তখন আমি সফল হইনি এমনকি নেট ইনকাম সম্পর্কে একটা খারাপ ধারনা জন্মে যায় যার ফলে আমি দির্ঘ দিন নেট থেকে দুরে সরে ছিলাম। কিন্তু এখন আমি সফল, এর পেছনে একটি কারন ই রয়েছে তা হচ্ছে আমি একটি কাজ সুরু করলে তা শেষ না করে ছাড়িনা তাতে সে কাজ টি শিখতে আমার এক ঘন্টা লাগুক আর এক মাস ই লাগুক।
Micro Jobs site গুলির বেশ কিছু কাজ আছে যে গুলি প্রতেক টি সাইটের এক ই রকম কাজ তাই বলি আগে একটি সাইটে কাজ করে কাজ টি ভাল করে শিখে নিন তার পর অন্য সকল সাইটে হাত দিন । প্রথমে আপনি একটি কাজের পিছনে সময় ব্যায় করতে থাকুন যতক্ষন না আপনি সেটা শিখতে পারছেন । একটি ব্যাপার আপনি লখ্যকরে দেখবেন আজ যে কাজটি আপনার কাছে কঠিন মনে হচ্ছে কালই দেখবেন সেটি আপনার কাছে অনকটাই সহজ মনে হচ্ছে । তাই লেগে থাকুন আপনি সফল হবেনই ।



*****আরেকটি কথা এইসাইটে আরও রয়েছে রেফারেল সুবিধা******
আর যারা এখনো কাজটি করতে সক্ষম হননি তাদের কে বলি আপনি লগিন করার পর দেখবেন উপরে ডান পাসে Availlable jobs এর উপর ক্লিক করুন , দেখবেন নিচে একটা কাজের লিস্ট এসেছে , এ সকল কাজের মধ্যে যে কাজ গুলি ব্রাকেট এর ভিতর কোন নির্দিষ্ট দেশের নাম উল্লেখ করা করা আছে আপনি ঐ কাজ গুলি করতে পারবেন না । বাকি গুলি আপনি করতে পারবেন।
প্রতিদিন আপনাকে তারা নুতন নুতন কাজ দেবে। এখান থেকে পছন্দ মতো একটি কাজের লিংকে ক্লিক করুন দেখবেন একটি পেজ এসেছে এর নিচে বামপাসে What is expected from workers? এবং ডান পাসে Required proof that task was finished?
বামপাসের লেখা গুলি একটূ বোঝার চেষ্টা করুন,এখানে কিভাবে কাজটি করতে হবে তার নির্দেশনা দেওয়া আছে আর এখানে একটি লিংক থাকবে এই লিংকে করে কাজটি সুরু করতে হবে এবং ডানপাসে কাজটি করার পর কিভাবে সবমিট করতে হবে।
এবার উক্ত কাজটি সম্পুন্য করে I accept this job (A Form will Open Below)তে ক্লিক করুন দেখবেন একটি ফাকা পেজ এসেছে এখানে Required proof that task was finished? এ যে কাজ গুলি করতে বলেছে সেই গুলি কপি করে এই ফাকা পেজে পেস্ট করুন ,ধরুন আপনাকে বললো সাইনআপ করার পর যে পেজটি আসবে সেট কপি করে ফাকা জায়গায় পেস্ট করে দিতে আপনি তা করে দিন এবং পেজের নিচে সাবমিট বাটনে ক্লিক করুন । ব্যাস কাজ শেষ । আশাকরি সকলেই বুঝেছেন ।
১টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সৎ মানুষ দেশে নেই,ব্লগে আছে তো?

লিখেছেন শূন্য সারমর্ম, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৮








আশেপাশে সৎ মানুষ কেমন দেখা যায়? উনারা তো নাকি একা থাকে, সময় সুযোগে সৃষ্টিকর্তা নিজের কাছে তুলে নেয় যা আমাদের ডেফিনিশনে তাড়াতাড়ি চলে যাওয়া বলে। আপনি জীবনে যতগুলো বসন্ত... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×