somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

প্রোফাইল কমেন্ট।

০৪ ঠা সেপ্টেম্বর, ২০১০ সকাল ১০:২৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

সামুতে ব্লগারের সংখ্যা কত তা আমার জানা নেই। তবে প্রায় ৩০০-৩৫০ ব্লগারের সাথে ব্লগিং যোগাযোগ আছে বলে আমারা ধারনা। হয় আমি তাদের লেখায় কমেন্ট করেছি আর না হয় ওনার আমার পোষ্টে কমেন্ট করেছেন। যাহোক ব্লগে ঘুরে যাদের প্রোফাই কমেন্ট গুলো আমার ভাল লেগেছে তাদের নিক গুলো দিয়ে আমার এবারের পোষ্ট "প্রোফাই কমেন্ট"

১.
ক. নিক : কবুতর সন্ধানী
খ. প্রোফাই কমেন্ট : কবুতর খুজি রে ভাই,কবুতর খুজি।

২.
ক. নিক : আবু জাফর সাদিক
খ. প্রোফাইল কমেন্ট : চিন্তায় আছি

৩.
ক. নিক : মোহাম্মদ সাজ্জাদ হোসেন
খ. প্রোফাইল কমেন্ট : আমি কেউ না।

৪.
ক. নিক : মিতা রহমান
খ. প্রোফাইল কমেন্ট : আমি আজন্ম মিতা রহমান।

৫.
ক. নিক : মুহাম্মদ জহিরুল ইসলাম
খ. প্রোফাইল কমেন্ট : একজন পুরোদস্তর কামলা... পেশায় একজন টেলিকম প্রকৌশলী... সুস্থ মানসিকতা এবং সুন্দর মনের মানুষদের বন্ধু হিসেবে পেতে চাই

৬.
ক. নিক : শূণ্য উপত্যকা
খ. প্রোফাইল কমেন্ট : চাকরি-টাকরি আর ভাল লাগে না। মন চায় সব ছেড়ে চলে যাই জঙ্গলে।

৭.
ক. নিক : শাহ জাহান মাহমুদ
খ. প্রোফাইল কমেন্ট : দেশটাকে আমরা সবাই ভাল বাসতে শিখি ।

৮.
ক. নিক : শেখ আমিনুল ইসলাম
খ. প্রোফাইল কমেন্ট : নিন্দুকেরে বাসি আমি সবার চেয়ে ভালো

৯.
ক. নিক : মেহেদী_হাসান
খ. প্রোফাইল কমেন্ট : নিজেকে জানতে বা চিনতে চেষ্টা করছি।

১০.
ক. নিক : ইসতিয়াক আহমদ
খ. প্রোফাইল কমেন্ট : আমি অতি সাধারন একজন মানুষ, মাঝে মাঝে অসাধারণ হয়ে উঠার স্বপ্ন দেখি

১১.
ক. নিক : আরিয়ানা মিনু
খ. প্রোফাইল কমেন্ট : যেমন ইচ্ছে লেখা আরিয়ানার লেখালেখির খাতা।

১২.
ক. নিক : বোকা মেয়ে
খ. প্রোফাইল কমেন্ট : আরো স্বাধীনতা চাই। বাংলাদেশ নারীবান্ধব নয়। নারীদের জন্য কিছু করতে চাই

১৩.
ক. নিক : সাইফ আসরার
খ. প্রোফাইল কমেন্ট : রাতের উপর ভর করে আরেক নিশি/আঁধারের চারপাশে বসত করে গুমোট অন্ধকার।

১৪.
ক. নিক : নষ্ট কবি
খ. প্রোফাইল কমেন্ট : স্থপতি হতে চলেছি........কবি যে কবে হতে পারবো জানিনা,,,,,,,,,,,,,,,,তার আগেই নষ্ট হয়ে গেলাম.....

১৫.
ক. নিক : সিটিজি৪বিডি
খ. প্রোফাইল কমেন্ট : বাংলাদেশের প্রায় ৬৫ লাখ মানুষ প্রবাসী। দেশের উন্নয়নে অবদান রাখছে। কিন্ত প্রবাসীদের হাজারো সমস্যা... পরিবার-পরিজন ছেড়ে দুরে থাকার কারনে হাহাকার/ নীরবে চোখের অশ্রু ফেলতে দেখি.... প্রবাস থেকে

১৬.
ক. নিক : শেরজা তপন
খ. প্রোফাইল কমেন্ট : মাঝে মাঝে মনে হয় জীবনটা অন্যরকম হবার কথা ছিল!

১৭.
ক. নিক : জামিনদার
খ. প্রোফাইল কমেন্ট : উন্নতশিক্ষা+উন্নতপ্রেম

১৮.
ক. নিক : নৈশচারী
খ. প্রোফাইল কমেন্ট : ঘাড়ের দুইটা রগ ত্যাড়া,
মাথার তিনটা তার ছিঁড়া,
আপাদমস্তক অপদার্থ, খাপছাড়া!!

১৯.
ক. নিক : অজন্তা তাজরীন
খ. প্রোফাইল কমেন্ট : আমার মাঝে নেই আমি।

২০.
ক. নিক : তাসফিয়া
খ. প্রোফাইল কমেন্ট : আমি তাসফিয়া ... ভালবাসি গান শুনতে, ঘুড়ে বেড়াতে, বই পড়তে , ব্লগ এ ঘোরাঘুরি করতে ... এইতো আমি ... :-)

২১.
ক. নিক : রাষ্ট্রপ্রধান
খ. প্রোফাইল কমেন্ট : ভালোবাসার আশা নিয়ে পথ চেয়ে আছি তারই অপেক্ষায়


২২.
ক. নিক : প্রভাষক
খ. প্রোফাইল কমেন্ট : প্রচন্ড অনুসন্ধিৎসু একজন মানুষ!!!

২৩.
ক. নিক : ইসরা০০৭
খ. প্রোফাইল কমেন্ট : বেদনার নীলটূকু লুকিয়ে যত
তোমাকে পেয়েছি কাছে তত
জোছনা ছুঁইয়েছ পৃথিবী আমার
বিষাদ বিধুর।

২৪.
ক. নিক : সুমাইয়া মুনিরা
খ. প্রোফাইল কমেন্ট : এত কথা আছে, এত গান আছে, এত প্রাণ আছে মোর...এত সুখ আছে, এত সাধ আছে , প্রাণ হয়ে আছে ভোর

২৫.
ক. নিক : মাহবু১৫৪
খ. প্রোফাইল কমেন্ট : জানি, কেউ একজন আছে আমারি পথ চেয়ে । কিন্তু তার দেখা এখনও পাই নি । তা কে না পাওয়া অবধি আমার এই অবিরাম পথ চলা ।

২৬.
ক. নিক : জাফরীন সুপ্তি
খ. প্রোফাইল কমেন্ট : সাধারন মেয়ে

২৭.
ক. নিক : হানী
খ. প্রোফাইল কমেন্ট : অজানায় হারিয়ে যেতে চাই....

২৮.
ক. নিক : সুন্দরী কন্যা
খ. প্রোফাইল কমেন্ট : পড়ছি, পড়ছি এবং পড়ছি।

২৯.
ক. নিক : হায়রে ভালবাসা
খ. প্রোফাইল কমেন্ট : আমার প্রিয় রং নিল...........

৩০.
ক. নিক : মহসিনা আখতার
খ. প্রোফাইল কমেন্ট : আমি জন্মের প্রয়োজনে ছোট হয়েছিলাম.....
....... এখন মৃত্যুর প্রয়োজনে বড় হচ্ছি।।

৩১.
ক. নিক : ইষ্টিকুটুম
খ. প্রোফাইল কমেন্ট : জীবনের সংজ্ঞা খুঁজে বেড়াই

৩২.
ক. নিক : ভালো মেয়ে
খ. প্রোফাইল কমেন্ট : আমি অনেক ভালো তাই হয়ত কেউ আমাকে ভালবাসেনা......

৩৩.
ক. নিক : তৃথা
খ. প্রোফাইল কমেন্ট : ্ল্ল্লআমার ব্লগের শিরোনাম-ই প্রকাশ করে আমার পরিচয়

৩৪.
ক. নিক : নিলা
খ. প্রোফাইল কমেন্ট : আকাশ হয়েছে চুরি, হলো ছিনতাই স্বপ্নপুরী।

৩৫.
ক. নিক : নীল রোদ্দুর
খ. প্রোফাইল কমেন্ট :শিশির ভেজা ঘাষ আমি, বিজ্ঞানমনস্ক কবি, পাখির মত গান গেয়ে যায়, যখন মনেতে যা চাই। (আংশিক)

৩৬.
ক. নিক : জানু০০৭
খ. প্রোফাইল কমেন্ট : আডডা দিতে ভালো লাগে।

৩৭.
ক. নিক : সেজুতি_শিপু
খ. প্রোফাইল কমেন্ট : লেখালেখি করা হয়ে ওঠে না। কিন্তু মাথার ভিতর তাগিদ অনুভব করি।

৩৮.
ক. নিক : ঐশীকা
খ. প্রোফাইল কমেন্ট : আমি কিছু ভালবাসি যা আমি লালন করি
যা কিছু ভাল যা কিছু খারাপ সব কিছুকেই
আপন ভাবি

৩৯.
ক. নিক : শান্ত মন
খ. প্রোফাইল কমেন্ট : আমি খুব লাজুক মানুষ, একা থাকতে বেশি ভাল লাগে

৪০.
ক. নিক : অদ্ভুত ভালবাসা
খ. প্রোফাইল কমেন্ট : দুনিয়ার সবকিছুই অদ্ভুত, ভালবাসাটাও...

৪১.
ক. নিক : মৌরিগোমেজ
খ. প্রোফাইল কমেন্ট : কবি

৪২.
ক. নিক : বালক বন্ধু
খ. প্রোফাইল কমেন্ট : মনের কথা অপরকে বলতে ভাললাগে।
কবিতা ভালবাসি।
একজন শারীরিক বিশেষ চাহিদাসম্পন্ন ব্যক্তি।

৪৩.
ক. নিক : নীল-দর্পণ
খ. প্রোফাইল কমেন্ট : নগণ্য একজন মানুষ। পছন্দ করি গল্পের বই পড়তে, ঘুরে বেড়াতে। ইচ্ছা আছে সারা বাংলাদেশ চষে বেড়ানোর।

৪৪.
ক. নিক : স রব
খ. প্রোফাইল কমেন্ট : ভালোলাগে মানুষ ভালোবাসি মানুষ।

৪৫.
ক. নিক : ফারযানা
খ. প্রোফাইল কমেন্ট : আমি ভালবাসি আমার দেশ - আমি বাংলাদেশী

৪৬.
ক. নিক : ইমো
খ. প্রোফাইল কমেন্ট : "না~না~না~না~~~~~কথা বলতে মোটেও ভালো লাগেনা"

৪৭.
ক. নিক : ঠোঁটকাটা নির্লজ্জ
খ. প্রোফাইল কমেন্ট : অল টাইমই মনে যা আসে মুখে উগরাইয়া দেই!

৪৮.
ক. নিক :আইরিন সুলতানা
খ. প্রোফাইল কমেন্ট : অনেকের মাঝেও একা থাকা যায়, নি:সঙ্গতায় কারো অনুভব ছুঁয়ে যায় ...

৪৯.
ক. নিক : ময়ুরী
খ. প্রোফাইল কমেন্ট : shatitter temon kichhu bujhi na...tobe 'ভালবাসি গান ছোট ছোট তান....ভালবাসি হাসি

৫০.
ক. নিক : আবদুল্লাহ আল মনসুর
খ. প্রোফাইল কমেন্ট : ঘুনে খাওয়া হৃদয়টাকে নিয়ে চলতে চলতে আজকাল খুব ক্লান্ত লাগে নিজেকে..

৫১.
ক. নিক : দুপুরমণি
খ. প্রোফাইল কমেন্ট : যে কথা কখনো হয়না বলা,তা নিয়েই আমার জগত।

৫২.
ক. নিক : সািবনা
খ. প্রোফাইল কমেন্ট : আমার আধার ঘেরা জীবন এ যখন তুমি থাকো আমার পাশে তখন নিজেকে আর একা মনে হয় না । এভাবে থেকো সারা জীবন আমার পাশে ।

৫৩.
ক. নিক : রুদ্রপ্রতাপ
খ. প্রোফাইল কমেন্ট : মুখোশে আমায় যেমন দেখো...পরিচ্ছন্ন তোমার মতো... মুখোশে আমার শরীর ঢাকা..তোমার চোখেও মুখোশ আঁটা....

৫৪.
ক. নিক : নানু
খ. প্রোফাইল কমেন্ট : আমি খুব সরল সোঝা মানুষ,তাই সরলোতায় থাকা চাই

৫৫.
ক. নিক : সুফিয়া
খ. প্রোফাইল কমেন্ট : পৃথিবী আমাকে শূণ্যতায় বাঁধতে পারেনা,
অস্তিত্বে মাকে আগলে রেখেছি বলে।

৫৬.
ক. নিক : তৌহিদ রুমী
খ. প্রোফাইল কমেন্ট : যা সত্য তা বলার ইচ্ছা প্রবল।

৫৭.
ক. নিক : লাকমিনা জেসমিন সোমা
খ. প্রোফাইল কমেন্ট : আমার রক্ত লাল।

৫৮.
ক. নিক : পাহাড়ের কান্না
খ. প্রোফাইল কমেন্ট : বিয়ে করা কাজটা ছিল ফরজ,
তাই আমার ছিল বিয়ের গরজ।
কিন্তু যা ঘটছে আজ ঘরে ঘরে,
বুঝলাম এসে এত দিনের পরে
বিয়ে পুরুষের জীবনের চরম ক্ষতি,
কোটিপতি থেকে হবেন লাখপতি।
লাখপতি থেকে পথের ফকির,
তাই আর নয় বিয়ের জিকির।

৫৯.
ক. নিক : একলিম
খ. প্রোফাইল কমেন্ট : আমি এক সাধারণ পাবিলক

৬০.
ক. নিক : সত্তা
খ. প্রোফাইল কমেন্ট : অদ্বিতীয় অভিন্ন

৬১.
ক. নিক : শেখ আমিনুল ইসলাম
খ. প্রোফাইল কমেন্ট : নিন্দুকেরে বাসি আমি সবার চেয়ে ভালো

৬২.
ক. নিক : মির্জা সাথী
খ. প্রোফাইল কমেন্ট : ভালো কিছু শেয়ার করতে চাই

৬৩.
ক. নিক : প্লাস_মাইনাস
খ. প্রোফাইল কমেন্ট : কে আমি? কেন আমি? উত্তর মেলেনি আজও..

৬৪.
ক. নিক : রাগ ইমন
খ. প্রোফাইল কমেন্ট : রাগ ইমন। ঢাকা। অতুলনীয়, অভাবনীয়, দৈবিক ও পাশবিক - সবটাই মানুষ!

৬৫.
ক. নিক : তৃথা
খ. প্রোফাইল কমেন্ট : আমার ব্লগের শিরোনাম-ই প্রকাশ করে আমার পরিচয়

৬৬.
ক. নিক : সাইফ আসরার
খ. প্রোফাইল কমেন্ট : রাতের উপর ভর করে আরেক নিশি/আঁধারের চারপাশে বসত করে গুমোট অন্ধকার।

৬৭.
ক. নিক : ইরফান আহেমদ
খ. প্রোফাইল কমেন্ট : ভালোবাসি যা কিছু সুন্দর। ভালোবাসি মাতৃভাষা বাংলাকে। ভালোবাসি মাতৃভুমি বাংলাদেশকে।

৬৮.
ক. নিক : জসিম
খ. প্রোফাইল কমেন্ট : জীবন যেমন, যখন যেমন, যেখানে যেমন, সেখানে কেমন, এখানে কেমন, কোথায় কেমন, কেন এমন, কেন যেন কেমন কেমন, হয়তো বা এমন এমন, তখন- এখন খুঁজছি ভীষণ

৬৯.
ক. নিক : সানজানা বিনতে ওয়াহিদ
খ. প্রোফাইল কমেন্ট : সীমাহীন নৈঃশব্দের পথে হেটে যেতে যেতে
আজো সাধ হয়,
তোমার নির্জনে একা পা বাড়াই...
চেতনাহীন উম্মাদ কিশোরীর মতো ইচ্ছে করে
স্মৃতির সিড়ি বেয়ে নেমে যেতে অনেকখানি নীচে
যেখানে বোধহীন সব মানুষের বিস্তার...

৭০.
ক. নিক : িশউলী আক্তার
খ. প্রোফাইল কমেন্ট : অনুভূটির বহিপ্রকাশ

৭১.
ক. নিক : রাজসোহান
খ. প্রোফাইল কমেন্ট : আঙুলের ফাঁক গলে পালিয়েছে রোদ্দুর।

৭২.
ক. নিক : জোবায়ের
খ. প্রোফাইল কমেন্ট : বদ পোলাপাইনগুলো আমাকে শুধু শুধু মাইনাস দেয়। বেশি মাইনাস দিলে আবার চলে যাব।

৭৩.
ক. নিক : শাহানাজ আক্তার
খ. প্রোফাইল কমেন্ট : সব কিছুই হারিয়ে জায় কালের স্রোতে

৭৪.
ক. নিক : ইমু সোনা
খ. প্রোফাইল কমেন্ট : যখন দুজনের সপ্ন এক রেখায় আকা ছিল.. আজ বড্ড দূরে সরে গেছি... আমি তোমার সেই ইমু সোনা...

৭৫.
ক. নিক : রাজনীতির কবি
খ. প্রোফাইল কমেন্ট : রাজনীতি আমার প্রথম প্রেম,
কবিতা আমার দ্বিতীয় প্রণয়,
নারী আমার তৃতীয় ভালবাসা

৭৬.
ক. নিক : সৃষ্টি রওনক
খ. প্রোফাইল কমেন্ট : আমি কেউ না...কেউ আমার না...

৭৭.
ক. নিক : নূর-ই-আল-মামুন
খ. প্রোফাইল কমেন্ট : মুখমন্ডলের যে জায়গায় মুখ থাকে, সেখানে মুখোশ থাকার কথা ছিল । কিন্তু সেখানে এখন ইমোটিকন যুক্ত

৭৮.
ক. নিক : শারমিন সুলতানা জুমা
খ. প্রোফাইল কমেন্ট : "যদি বন্ধু হও
হাতটা বাড়াও

৭৯.
ক. নিক : হাবিবকুল
খ. প্রোফাইল কমেন্ট : আনন্দময় [email protected]

৮০.
ক. নিক : আমি তুমি আমরা
খ. প্রোফাইল কমেন্ট : পেতে চাই সত্যের আলো, হতে চাই বিশ্বাসীদের একজন।


৮১.
ক. নিক : হুপফূলফরইভার
খ. প্রোফাইল কমেন্ট : যুক্তিই পরিচ্ছন্ন মত প্রকাশের একমাত্র মাধ্যম, গালাগালি নোংরা মানসিকতার পরিচায়ক, বন্ধু শত্রু... সবাইকে স্বাগতম।

৮২.
ক. নিক : আকাশের তারাগুলি
খ. প্রোফাইল কমেন্ট : হারানো সুর
* আমি খুজে বেড়াই নিজেকে *

৮৩.
ক. নিক : সায়মা জাহাঙ্গীরনগর
খ. প্রোফাইল কমেন্ট : আমি খুব ভাল মেয়ে

৮৪.
ক. নিক : দুখী মানব
খ. প্রোফাইল কমেন্ট : Many will call me an adventurer- and that I am...only one of a different sort, one of those, who risks his skin to prove his platitudes...

৮৫.
ক. নিক : মৌ রি ল তা
খ. প্রোফাইল কমেন্ট : বাংলার মৌ রি লা তা আমি ............
যাব বহুদূরে..................।
এবং
প্রায় ই আমি খুব বদলে যাই।

৮৬.
ক. নিক : সুবিদ্
খ. প্রোফাইল কমেন্ট : রবীন্দ্রনাথ ঠাকুর থেকে বলি, "আমি তোমাদেরই লোক, আর কিছু নয়, এই হোক শেষ পরিচয়"

৮৭.
ক. নিক : এম এস জুলহাস
খ. প্রোফাইল কমেন্ট : ১৯৮৫ সাল। পঞ্চম শ্রেণীতে পড়ি। টেবিলের উপর বেঞ্চ সাজিয়ে- লাল ইট, সবুজ কচুপাতা আর কালো কয়লা দিয়ে কল্পনায় তার একটা ছবি আঁকলাম স্কুলের দেওয়াল জুড়ে। (আংশিক)

৮৮.
ক. নিক : নুসরাত জাহান মুন্নী
খ. প্রোফাইল কমেন্ট : বাংলাকে ভালবাসি, তাই এই ব্লগের প্রতি আগ্রহী হলাম ,এলাকার এক ভাইয়ার কাছ থেকে এই ব্লগের সন্ধান পাই। আমি মস্ফসলের একজন সাধারণ ব্লগার। এই তো

৮৯.
ক. নিক : আবু মুনসুর
খ. প্রোফাইল কমেন্ট : লেখাপড়া, কাজকর্ম আর ডিজিটাল বিনোদন - এই নিয়ে প্রবাস জীবন

৯০.
ক. নিক : শামিমা আইরিন অমি
খ. প্রোফাইল কমেন্ট : আমি খুব ভাল একটা মেয়ে......।

৯১.
ক. নিক : সত্যবাদী মনোবট
খ. প্রোফাইল কমেন্ট : নিজকে এখন পুরো মানুষ মনে হয় না,কিছুটা রোবট ও মনে হয়। তাই আমি মনোবট...

অর্ধেক মানুষ আর অর্ধেক রোবট

৯২.
ক. নিক : আর.এইচ.সুমন
খ. প্রোফাইল কমেন্ট : সৌন্দর্য্য দেখতে কাউকে নিমন্ত্রণ করতে হয় না....

৯৩.
ক. নিক : অনন্য০০৭
খ. প্রোফাইল কমেন্ট : কিছু সময়ের হাতে বাধা
কিছু নিজের হাতে গরা......।।
কখন ঘুমের ঘরে স্বপ্ন
কখন চোখ মেলে আশা ।।
সব মিলে থাকে সামান্য .........
ভালবাসা।।


৯৪.
ক. নিক : ইষ্টিকুটুম
খ. প্রোফাইল কমেন্ট : আহ! কত রং !
রং এ রঙ্গীন এই জীবনলীলা সাজাই,
জীবনের মাঝে রং এর ভীড়ে তোমায় খুঁজে বেড়াই।

তুমি আছ কিংবা তুমি নেই,
রং এর শিল্পী আমি, তোমায় খুঁজে যাই।


৯৫.
ক. নিক : শাওলিন
খ. প্রোফাইল কমেন্ট : i want to say... but i cant

৯৬.
ক. নিক : মো: খালিদ সাইফুল্লাহ
খ. প্রোফাইল কমেন্ট : যখনি এ পথে যাবে, বারেক দাঁড়ায়ো ফুলবনে, শুধু দু হাত ভরিয়া দেব ফুল।

৯৭.
ক. নিক : কবি ও কবিতা
খ. প্রোফাইল কমেন্ট : তোমাকে ছাড়া বাচতে পারবো না.....

৯৮.
ক. নিক : অদ্বিতীয়া সিমু
খ. প্রোফাইল কমেন্ট : পৃথিবীটা ঘুরে দেখার বড় শখ......
স্বপ্ন আকাশ ছোঁয়া....

৯৯.
ক. নিক : শারমিন সুলতানা জুমা
খ. প্রোফাইল কমেন্ট : লিখি নিজেকে বুঝতে,
অন্যকে বোঝাতে আর
ভালোবাসি তর্ক করে সত্য উৎঘাটনে ।

১০০.
ক. নিক : ভালবাসা চাই
খ. প্রোফাইল কমেন্ট : স্বপ্নবাজ এক যোদ্ধা।

১০১. শান্তা
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট : আমি শান্তা খুব ভাল মেয়ে।

১০২.
ক. নিক : উির্ম খান
খ. প্রোফাইল কমেন্ট : শুধুমাত্র ইচ্ছে শক্তিই একজন মানুষকে লক্ষ্যে পৌঁছে দিতে পারে ।

১০৩.
ক. নিক : বাকি বিল্লাহ
খ. প্রোফাইল কমেন্ট : জীবনে যা চেয়েছি তাই পেয়েছি কোন চাওয়াই অপূর্ন নেই । এখন শুধু বড়লোক হওয়ার খুব সখ

১০৪.
ক. নিক : পাপিয়া আক্তার
খ. প্রোফাইল কমেন্ট : চারদিকে অনেক লোক একটা মানুষ খুজছি......

১০৫.
ক. নিক : উির্ম খান
খ. প্রোফাইল কমেন্ট : শুধুমাত্র ইচ্ছে শক্তিই একজন মানুষকে লক্ষ্যে পৌঁছে দিতে পারে ।

১০৬.
ক. নিক : রোকসানা লেইস
খ. প্রোফাইল কমেন্ট : প্রকৃতি আমার হৃদয়........
স্রোতের অজানা টানে
সমুদ্র বালিয়ারি বেয়ে বোহেমিয়ান-
গৃহকোন জীবন যাপন ফেলে চলে যায়
তুমি দুহাত বাড়িয়ে আলিঙ্গনে বাঁধতে চাও
জোছনা গলে হারিয়ে যায় সুখ ।
আছড়ে পরা ঘূর্ণিজল মনে বাজায়
অচেনা সবুজ দিগন্ত

১০৭.
ক. নিক : মুনিয়া'
খ. প্রোফাইল কমেন্ট : একমুঠো চাঁদের আলো ধরবার প্রত্যাশায় সপ্তর্শীর ছায়াপথে ঘুরে বেড়ানো মুনিয়া

১০৮.
ক. নিক : কালপুরুষ
খ. প্রোফাইল কমেন্ট :
জন্মঃ নারিন্দা, ঢাকা।

পেশাঃ নগর গবেষক।

শখঃ আড্ডা, বিতর্ক, লেখালেখি, ফটোগ্রাফী, রান্না, বই পড়া, গান শোনা ও ছবি আঁকা। এক সময় রাশিফল ও হস্তরেখা বিদ্যা চর্চায় যথেষ্ট আগ্রহ ছিল।

বিশ্বাসঃ মৃত্যু নিশ্চিত জেনেও মৃত্যুর মুখোমুখি হতে আমার ভীষণ ভয়।

১০৯.
ক. নিক : লাকমিনা জেসমিন সোমা
খ. প্রোফাইল কমেন্ট : আমি দিগন্তের উপর মাথা তুলে দাড়াতে চাই

১১০.
ক. নিক : মাহী ফ্লোরা
খ. প্রোফাইল কমেন্ট : আমি আমিই........

১১১.
ক. নিক :আম্বিয়া
খ. প্রোফাইল কমেন্ট : আমি এক নাদান...অনিয়ম দেখলে সহ্য হয় না।।

১১২.
ক. নিক : নীল_পরী
খ. প্রোফাইল কমেন্ট : একটি পালহীন নৌকা

১১৩.
ক. নিক : সারিয়া তাসনিম
খ. প্রোফাইল কমেন্ট : জীবন সুন্দর , তার চেয়ে সুন্দর বেঁচে থাকা ...

বৃষ্টি ভালোবাসি , আর ভালোবাসি বিড়াল ... অনেক অন্ধকার দেখেছি , এখন আলোর প্রত্যাশায় ... আমার জীবন জুড়ে আছে " প্রাপ্তি " নামের ছোট্ট একটি শিশু , আমার ভাইজি .. আমাদের ঘরে একমাত্র শিশু , আমাদের প্রাণ ......

১১৪.
ক. নিক : দালিয়া
খ. প্রোফাইল কমেন্ট : ঘাসফুলেদের সাথে আমি একাই কথা বলি, ঘাসফুলগুলো সব ছন্নছাড়া...!

১১৫.
ক. নিক : প্রিয়তমা
খ. প্রোফাইল কমেন্ট : "রাতের নিকষ কালো আঁধারের পরেই ভোরের আলোর আগমন.."


১১৬.
ক. নিক : কাজী জেসমিন আরা
খ. প্রোফাইল কমেন্ট : ভালো মানুষ হতে চাই।

১১৭.
ক. নিক : শিউলীমালা
খ. প্রোফাইল কমেন্ট : কিছু একটা করেত চাই।

১১৮.
ক. নিক : সানজিদা হোসেন
খ. প্রোফাইল কমেন্ট : আমি পড়তে পছন্দ করি । কখন পড়তে পড়তে লিখতে শুরু করেছি জানিনা । অফিসের কাজের ফাঁকে একটা খোলা জানালা দরকার ছিল । তাই কিছু অনুভুতি ভাগ করে নেয়া সবার সাথে ।

১১৯.
ক. নিক : শাওলিন
খ. প্রোফাইল কমেন্ট : দেখতে চাই না, বুঝতে চাইনা। দেখার, বোঝার আনেক জ্বালা।

১২০.
ক. নিক : ইভা লুসি সেন
খ. প্রোফাইল কমেন্ট : সূর্য আমি
ঐ দিগন্তে হারাব
অস্তমিত হব
ধরনীর তরে
চিহ্ন রেথে যাব


১২১.
ক. নিক : কাবাবের হাড্ডি
খ. প্রোফাইল কমেন্ট : ঝামেলা...

১২২.
ক. নিক : পথিক!!!!!!!
খ. প্রোফাইল কমেন্ট : [অন্যর দোষ না খুঁজে আগে যদি সবাই নিজের দোষটা খুঁজত তাহলে বোধহয় সব সমস্যার সমাধান হয়ে যেত]............... [পথের শেষ নেই, আমার শেষ আছে, তাইত দ্বন্দ্ব] http://www.mamunmaziz.com/

১২৩.
ক. নিক : এনুম
খ. প্রোফাইল কমেন্ট : যোগাযোগ-সাম্রাজ্যবাদ-সমকালীন ভাবনা বিষয়ে পষ্টাপষ্টি ভাবনা দাঁড় করাতে চাই। দেশকে দেশ হিসেবেই দেখবো আশা রাখি

১২৪.
ক. নিক : লিলি বিন্‌তে সো্লায়মান
খ. প্রোফাইল কমেন্ট : পড়তে এবং লিখতে ভালোবাসি। ভালোবাসি ছবি আকঁতে, স্বপ্ন দেখতে এবং স্বপ্নের ঠিকানায় পৌছাতে।

১২৫.
ক. নিক : আকাশ ছোয়াঁর ইচ্ছা
খ. প্রোফাইল কমেন্ট : ভালো লাগে আকাশ দেখতে, কবিতা পড়তে আর আড্ডা মারতে ।

১২৬.
ক. নিক : আহাদিল
খ. প্রোফাইল কমেন্ট : আমি পথ থেকে পথে যাই, দূর থেকে দূরে!

১২৭.
ক. নিক : জাকিয়া তানজিম
খ. প্রোফাইল কমেন্ট : ভালবাসি নীল আকাশ......সবুজ প্রকৃতি...রাতের জোছনা...নিঃসঙ্গ কোন পথ হাটতে গিয়ে স্রস্টার ভাবনায় তন্ময় হওয়া...।জীবন পথ-এ কত সঙ্গীর দেখা পেলাম...তবু মনে হয় আজও আমি পথ চলছি একাই....।

১২৮.
ক. নিক : ফারজানা আক্তার
খ. প্রোফাইল কমেন্ট : বালিকা পেরিয়ে বধূ

১২৯.
ক. নিক : লেখক-
খ. প্রোফাইল কমেন্ট : লেখিকা হতে চাই।।। তাই তো লিখতে এসেছি।।।

১৩০.
ক. নিক : কিমা
খ. প্রোফাইল কমেন্ট : ও আইচ্ছা।

১৩১.
ক. নিক : মোঃ সফিকুল ইসলাম
খ. প্রোফাইল কমেন্ট : সেদিনের এক বিকেলে, তোমার চোখে জল দেখেছি। সেকথা আমি কত রাত একা একা ভেবেছি, আর জানিনা, কেন এত কষ্ট পেয়েছো...

১৩২.
ক. নিক : বিপ্লব কান্তি
খ. প্রোফাইল কমেন্ট : ব্লগ পরিষদকে অনুরোধ করে ব্লগটি ব্যান করে দিয়েছিলাম . আবার তাদের অনুরোধ করে ফিরিয়ে এনেছি. ব্লগটি পূনজন্ম পেয়েছে. (আংশিক)

১৩৩.
ক. নিক : সৈয়দ মোজাদ্দাদ আল
খ. প্রোফাইল কমেন্ট : আমি আমার সম্পর্কে জানার চেষ্টা করছি, এখনও শেষ হয়নি

১৩৪.
ক. নিক : সায়কা সামিয়া পিমা
খ. প্রোফাইল কমেন্ট : আকাশ ছুয়েঁছে পাখি...একা একা..
পায়নি এখনো পাখি
সাথীর দু'হাতে পথের রেখা...
তবু সুখে থাক
চাইনা দেখা....
চলেছি এপথ একলা একা...

১৩৫.
ক. নিক : তার ছিড়া আমি
খ. প্রোফাইল কমেন্ট : আমার ''তার'' সত্যিই ছিড়া, বন্ধুরা কিছু মনে করবেন না...

১৩৬.
ক. নিক : স্বপ্নী
খ. প্রোফাইল কমেন্ট : স্বপ্নভূক এক তরুণ।

১৩৭.
ক. নিক : সািহদা
খ. প্রোফাইল কমেন্ট : এক অসমাপ্ত ভালোবাসা তোমার জন্যে

১৩৮.
ক. নিক : আব্দুল্লাহ (রাইয়ান)
খ. প্রোফাইল কমেন্ট : আমি একজন ব্লগার।

১৩৯.
ক. নিক : অপর্ণা মম্ময়
খ. প্রোফাইল কমেন্ট : জীবনের কোথাও একটি ছাপ রেখে যেতে চাই

১৪০.
ক. নিক : ধরণীর অতিথি
খ. প্রোফাইল কমেন্ট : আমি যদি মানব হতাম তবে কোন মানবীকে ভালবাসতাম কিন্তু মানবী হলে.......


১৪১.
ক. নিক : মৌমিতা আহমেদ মৌ
খ. প্রোফাইল কমেন্ট : আমি খুঁজে বেড়াই নিজেকে হাজারো মানুষের ভিড়ে।


১৪২.
ক. নিক : সুমন আজাদ
খ. প্রোফাইল কমেন্ট : জীবন-যাপনের দুটি পদ্ধতি থাকে...

এক_: যা হচ্ছে হতে দাও
দুই_: দায়িত্ব নাও আর বদলে ফেলো!


১৪৩.
ক. নিক : জুন
খ. প্রোফাইল কমেন্ট :বিনম্র, উদার, হাস্যোজ্বল, বুদ্ধিবৃত্তির ঔজ্জল্য আর উচ্চাঙ্গের মানসিকতা দ্বারা আপনি সহজেই মানুষকে চমকে দিতে
পারেন ! জ্যোতিষী বলেছে, আমি না .. :)


১৪৪.
ক. নিক : মুহাম্মাদ সাদিকুর রহমান
খ. প্রোফাইল কমেন্ট :জ্ঞানের সন্ধানে চষে বেড়াই সারা পৃথিবী ।


১৪৫.
ক. নিক : আফসানা যাহিন চৌধুরী
খ. প্রোফাইল কমেন্ট : আমার পথচলা আমার পথে


১৪৬.
ক. নিক : সৈয়দ মোজাদ্দাদ আল হাসানাত
খ. প্রোফাইল কমেন্ট :আমি আমার সম্পর্কে জানার চেষ্টা করছি, এখনও শেষ হয়নি


১৪৭.
ক. নিক : মৌন প্রতিজ্ঞা
খ. প্রোফাইল কমেন্ট :আমি বোকা হতে পারি, খ্যাৎ হতে পারি, অনেক খারাপ ছাত্র হতে পারি, দেখতে অনেক কালো হতে পারি। কিন্তু আমার মায়ের কাছে আমিই শ্রেষ্ঠ সন্তান।


১৪৮.
ক. নিক : শ. ম. দীদার
খ. প্রোফাইল কমেন্ট : কার্ণিশ ভাঙ্গা জানালার ফাঁক দিয়ে রাতের আকাশের যেটুকু অংশ দেখা যায়, অইটাই আমার পৃথিবী।


১৪৯.
ক. নিক : তন্দ্রা বিলাস
খ. প্রোফাইল কমেন্ট : আমি একজন কৃষকের ছেলে, এই হাতে হাল চালাই, এই হাতেই কলম চালাই আবার এই হাতেই কীবোর্ড চালাই। সবকিছুই করার প্রচেষ্টা আমার মধ্যে বয়েছে।

১৫০.
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট :


১৫১.
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট :


১৫২.
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট :


১৫৩.
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট :


১৫৪.
ক. নিক :
খ. প্রোফাইল কমেন্ট :

*** আপনিও শেয়ার করতে পারেন আপনার প্রোফাইল কমেন্ট আমাদের সাথে।

** কারো যদি আপত্তি থাকে তবে অপিল করলে কমেন্টটি মুছে দেব।




তবে একটি প্রত্যাশা আপনার কাছে




সুস্থ থাকুন সারা বেলা।
সর্বশেষ এডিট : ০৯ ই অক্টোবর, ২০১৪ সকাল ১০:৩২
৯৬টি মন্তব্য ৮৪টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×