somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

জামায়াতমুক্ত গ্রামবাংলা গড়ার শপথ নিউ ইয়র্কে

২৭ শে মার্চ, ২০১৪ সন্ধ্যা ৭:০৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :




লিক-. Click This Link গ্রামবাংলা গড়ার শপথ নিউ ইয়র্কে/article762418.bdnews

অন্যন্য লিংক সমূহ-

1. http://khabor.com/?p=21423
2. http://www.hollywoodbangla.com/news/19096.html


3. http://www.bd-pratidin.com/2014/03/25/50553


প্রকাশক-আঃ হাকিম চাকলাদার

যুক্তরাষ্ট্রপ্রতিনিধি, বিডিনিউজটোয়েন্টিফোরডটকম

Published: 2014-03-24 17:42:26.0 BdST Updated: 2014-03-24 17:42:26.0 BdST



যুক্তরাষ্ট্রেরনিউইয়র্কেঅনুষ্ঠিতএকটিসেমিনারেএকাত্তরেরমুক্তিযুদ্ধেমানবতাবিরোধীঅপরাধসংঘটনেনেতৃত্বদেয়াজামায়াতেইসলামীরকবলবাংলাদেশকেমুক্তকরারশপথনিয়েছেননিউইয়র্কপ্রবাসীবাঙালিরা।

রোববারসন্ধ্যায়নিউইয়র্কসিটিরউডসাইডের‘কুইন্সপ্যালেস’মিলনায়তনেবাংলাদেশেরস্বাধীনতাদিবসউপলক্ষে‘ইউএসকমিটিফরসেক্যুলারএন্ডডেমক্র্যাটিকবাংলাদেশ’রউদ্যোগে‘জামাতমুক্তবাংলাদেশ’শীর্ষকসেমিনারঅনুষ্ঠিতহয়।

কানাডারটরন্টোতেবসবাসরতআন্তর্জাতিকধর্মবিশেষজ্ঞওওয়ার্ল্ডমুসলিমকংগ্রেসেরউপদেষ্টাহাসানমাহমুদসেমিনারেমূলবক্তব্যউপস্থাপনকরেন।

ইউএসকমিটিফরসেক্যুলারডেমক্র্যাটিকবাংলাদেশেরসেক্রেটারিএবংনিউইয়র্কমহানগরআওয়ামীলীগেরসিনিয়রভাইসপ্রেসিডেন্টজাকারিয়াচৌধুরীরসঞ্চালনেসেমিনারেস্বাগতবক্তব্যদেনআয়োজকসংগঠনেরসভাপতিওনিউজার্সিপ্লেইন্সবরোসিটিরকাউন্সিলম্যান (ডেমোক্রেট) ড. নূরন্নবী।

সেমিনারেবাংলাএকাডেমিপুরস্কারপ্রাপ্তসাহিত্যিকমাহফুজুররহমানএবং২২বছরআগেঢাকারসোহরাওয়ার্দীউদ্যানেএকাত্তরেরঘাতকদালালনির্মূলজাতীয়কমিটিরউদ্যোগেঅনুষ্ঠিতঘাতকগোলামআজমেরপ্রতীকিবিচারেরজন্যেগণআদালতেরআন্তর্জাতিকপর্যবেক্ষকহিসেবেউপস্থিতথাকামার্কিনআইনজীবীথমাসকীটিংওবক্তব্যরাখেন।

View this link

সেমিনারশুরুহয়জাতিরজনকবঙ্গবন্ধুশেখমুজিবুররহমানের৯৪তমজন্মবার্ষিকীউপলক্ষেযুক্তরাষ্ট্রবঙ্গবন্ধুপরিষদকর্তৃককেককাটাএবংউপস্থিতসকলেসমস্বরেজাতীয়সঙ্গীতপরিবেশনেরমধ্যদিয়ে।

মূলবক্তব্যেহাসানমাহমুদবলেন, ধর্মকেঢালহিসেবেব্যবহারকরেফায়দাহাসিলেরজন্যেজামাত-শিবিরযুগেরপরযুগধরেজঘন্যঅপকর্মকরছে।একাত্তরেজামায়াতযাকরেছেতাইসলামধর্মবরদাশতকরতেপারেনা।প্রকৃতঅর্থেওইধরনেরবর্বরতাকেকোনোধর্মইঠাঁইদিতেপারেনা।

“বাংলাদেশথেকেজামাত-শিবিরতথাধর্মীয়সন্ত্রাসীদেরনির্মূলেরাজনৈতিকদলএবংসুশীলসমাজওনানাভাবেসক্রিয়রয়েছে।আমারচেষ্টাহচ্ছেভিন্নপথে।মানুষকেসচেতনকরেওদেরবিরুদ্ধেপ্রতিরোধরচনাকরাপ্রতিটিগ্রামে।”

তিনিবলেন, গ্রামকেজামাতমুক্তকরতেপারলেইবাংলাদেশএসবধর্মীয়সন্ত্রাসীরঅভয়ারণ্যমুক্তহবে।

আইনজীবীথমাসকীটিংতারগণআদালতেরবিচারেযোগদানেরস্মৃতিচারণকরেবলেন, “একাত্তরেরঘাতকদেরদৃষ্টান্তমূলকশাস্তিনিশ্চিতহলেভবিষ্যতেওইধরনেরজঘন্যঅপকর্মেকেউপ্রবৃত্তহবেনা।”

যুক্তরাষ্ট্রআওয়ামীলীগ, মুক্তিযোদ্ধাসংসদ, যুক্তরাষ্ট্রযুবলীগ, নিউইয়র্কঅঙ্গরাজ্যআওয়ামীলীগ, যুক্তরাষ্ট্রআওয়ামীআইনজীবীপরিষদওনিউইয়র্কমহানগরআওয়ামীলীগসহসমাজেরবিভিন্নস্তরেপ্রতিনিধিত্বকারীরাসেমিনারেঅংশনেন।



হাসান মাহমুদের বই “ শরীয়া কী বলে আমরা কী করি”

Click This Link



হাসান মাহমুদের বই ডিভিডি DIVINE STONE-

Click This Link



লেখকেরনিজস্বসাইটঃ http://www.hasanmahmud.com/2012





উল্লেখ্য, একটি টিম উক্ত বই ও ডিভিডি নিরলস ভাবে জনগনকে পড়িয়ে ও দেখিয়ে বাগেরহাটের একটি প্রত্যন্ত গ্রামকে জামাত মুক্ত করতে সক্ষম হয়েছেন।



দলটির নেতৃত্ব দিয়েছেন এফ এম জামসেদ।





বই ও ভিডিও এর লেখকওয়ার্ল্ডমুসলিমকংগ্রেসেরউপদেষ্টাবোর্ডেরসদস্য, দ্বীনরিসার্চসেন্টারহল্যাণ্ড-এররিসার্চএসোসিয়েট, মুসলিমসফেসিংটুমরো‘রজেনারেলসেক্রেটারী, ফ্রিমুসলিমসকোয়ালিশন-এরক্যানাডাপ্রতিনিধি, আমেরিকানইসলামিকলিডারশীপকোয়ালিশনেরপ্রতিষ্ঠাতাসদস্যএবংখুলনা‘র “সম্মিলিতনারীশক্তি”রউপদেষ্টা। শারিয়ারওপরেবই “শারিয়াকিবলে, আমরাকিকরি” ওআন্তর্জাতিকপ্রশংসিতডকু-মুভি “হিল্লা“, “নারী” ও “শারিয়াপ্রহেলিকা” – লণ্ডনওটরন্টো‘রস্কুলেধর্মীয়শিক্ষাক্লাসেদেখানোহয়।



১টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সবুজ চোখের মানুষের ধাঁধা

লিখেছেন করুণাধারা, ৩০ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:২৯



এই ধাঁধার নাম সবুজ চোখের মানুষের ধাঁধা; নিচের লিংকে এটার ভিডিও আছে।

স্বৈরশাসকের বন্দী

এই ধাঁধাটি আমার ভালো লেগেছিল, তাই অনেক আগে আমার একটা পোস্টে এই ধাঁধাটি দিয়েছিলাম। কিন্তু সেই পোস্টে... ...বাকিটুকু পড়ুন

বৃদ্ধাশ্রম।

লিখেছেন নাহল তরকারি, ৩০ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:১৬



আগে ভিডিওটি দেখে নিন।

মনে করেন, এক দেশে এক মহিলা ছিলো। একটি সন্তান জন্ম দেবার পর তার স্বামী মারা যায়। পরে সেই মহিলা পরের বাসায় কাজ করে সন্তান কে... ...বাকিটুকু পড়ুন

টের পেলে

লিখেছেন সাইফুলসাইফসাই, ৩০ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৫৭

টের পেলে
সাইফুল ইসলাম সাঈফ

টের পেলে গুটিয়ে যায় লজ্জাবতী/ পরিপূর্ণ যৌবনে যুবতীর নিখুঁত অনুভূতি। আমার চাওয়া, ইচ্ছে, স্বপ্ন! আমার পছন্দ বুঝদার, সুন্দর হৃদয়ের রূপ! সৌন্দর্য সুন্দর যা চিরন্তন সত্য। কিন্তু সেটা... ...বাকিটুকু পড়ুন

ইসলামের চার খলিফার ধারাবাহিকতা কে নির্ধারণ করেছেন?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ৩০ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:৩৭




সূরাঃ ৩ আলে-ইমরান, ২৬ নং আয়াতের অনুবাদ-
২৬। বল হে সার্বভৈৗম শক্তির (রাজত্বের) মালিক আল্লাহ! তুমি যাকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) প্রদান কর এবং যার থেকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব)... ...বাকিটুকু পড়ুন

প্রতিদিন একটি করে গল্প তৈরি হয়-৩৭

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৫১




ছবি-মেয়ে ও পাশের জন আমার ভাই এর ছোট ছেলে। আমার মেয়ে যেখাবে যাবে যা করবে ভাইপোরও তাই করতে হবে।


এখন সবখানে শুধু গাছ নিয়ে আলোচনা। ট্রেনিং আসছি... ...বাকিটুকু পড়ুন

×