somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সিক্রেট সোসাইটি - পর্দার আড়ালের বিশ্ব - পর্ব-৪ (বুশ পরিবার বংশানুক্রম)

২৩ শে এপ্রিল, ২০১২ রাত ১১:২৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

এই চার্টের মাধ্যমে বুশ পরিবারের উদ্ভবসংক্রান্ত বিস্ময়কর সব তথ্য জানা যায়। প্রাচীন মিশরীয় যুগ থেকে শুরু করে আজঅব্দি এই কয়েক হাজার বছরের ইতিহাসে এই বংশ অভিজাত শাষকশ্রেণী মাধ্যমে শাখা প্রশাখা বিস্তার করে চলছে। এমনসব ব্যক্তি এই ব্লাডলাইনে আছেন যারা ইতিহাসের সকল বড় পরিবর্তন এবং অদৃশ্য ষড়যন্ত্রের সাথে যুক্ত।

চার্টের একাংশঃ


পুরো চার্ট দেখতে ক্লিক করুন এইখানে- Click This Link

অবিশ্বাস্য হলেও এটা সত্য যে এই ব্লাডলাইন এবং এর সাখাপ্রশাখা প্রাচীন মিশরীয় ফেরাউন দের (pharaohs) সাথে সম্পর্কযুক্ত। এমনকি খ্রীষ্টপূর্ব ১৩০৩ এর রামিস-২য় (Rameses II (1295-1228 BC ) যাকে সর্বশ্রেষ্ঠ ফেরাউন বিবেচনা করা হয়।



তিনি ছিলেন তার দেশের মাস্টার আর্কিটেক্ট এবং যার নাম এবং ছবি সেখানকার প্রতিটি প্রাচীন মন্দিরে পাওয়া যাবে।
.............................

এই ব্লাডলাইন আবার মিসেছে Philip II of Macedon (382-336BC) এর সাথে যিনি ছিলেন Alexander the Great এর পিতা। Alexander একজন অত্যাচারী শাষক যিনি ৩৩ বছর বয়সে মৃতু্র পূর্বে দখল করেছিলেন গ্রীস, পারস্য, সিরিয়া, মিশর, ব্যাবিলনের সুমের প্রাক্তন জমি, এবং ভারতের মূল অঞ্চলগুলো।



Alexander ১৬ বছর বয়স পর্যন্ত গ্রিক দার্শনিক Aristotle এর তত্ত্বাবধানে ছিলেন। (Aristotle ছিলেন Plato র ছাত্র। Plato ছিলেন Socrates এর ছাত্র)। রক্তসম্পর্ক এবং hidden advanced knowledge একাসাথে চলতে থাকে।
.............................

এই ব্লাডলাইন প্রবাহিত হতে থাকে ৫১ খ্রীষ্টাপূর্বের বিখ্যাত মিশরীয় রাণী Cleopatra (60-30BC) এর মাধ্যমে, যিনি তার গ্লেমর এবং রেমান সম্রাট জুলিয়াস সিজার এবং মার্ক এন্টনি সঙ্গে ভালোবাসাজনিত বিষয়াবলির জন্য বিখ্যাত ছিলেন।


.............................

এই ব্লাডলাইন বংশানুক্রমে গিয়ে মিলেছে খ্রীষ্টপূর্ব ৭৫ এর গ্রেট হেরোদ (Herod the Great ) এর সাথে (যীশু গল্পের সেই হারোদ)। তার নামের পূর্বে 'গ্রেট' বিশেষণ ব্যবহার করা হয় কারণ অনেকের মতে- হেরোদ একজন উন্মাদ যিনি তার নিজ পরিবার এবং বহু ইহুদি পণ্ডিত হত্যা করেছিলেন। এছাড়াও তিনি বিখ্যাত- জেরুসালেম এবং এর আশেপাশে প্রকাণ্ডসব স্থাপনা নির্মান করেন এর মধ্যে জেরুসালেমের দ্বিতীয় মন্দির অন্যমত (Second Temple ) যা Herod's Temple হিসেবেও পরিচিত।



Hasmoneans এর মাধ্যমে হেরোদ ইহুদিধর্মে ধর্মান্তরিত হয়। যদিও হেরোদ পরিবার ধর্মান্তরিত হয়েছিলো, তবে ইহুদি সমাজের কিছু উপাদান দ্বারা তার ধর্মীয় দায়বদ্ধতা প্রশ্নবিদ্ধ হয়েছিলো। যখন খ্রীষ্টপূর্ব ১৪০-১৫০ এ John Hyrcanus ইডুমিয়া (Idumaea- 'the Edom of the Hebrew Bible') দখল করলো তখন ইডুমিয়ানদের ইহুদী আইন অনুসরণ করতে হতো অন্যথা দেশত্যাগে বাধ্য করা হতো। এভাবে ইডুমিয়ানদের অধিকাংশ ইহুদীধর্ম গ্রহণ করে এবং তাদের সকলকে লিঙ্গাগ্রচর্মছেদন (সুন্নতি খতনা !!) করতে হতে। অর্থাৎ ইডুমিয়ানদের পূর্ণ মৌলবাদী হতে বাধ্য করা হতো। পরবর্তীতে গ্রেড হেরোদ যিনি প্রকাশ্যে ইহুদী ধর্মানুসারী ছিলেন, তবে তার অধ: পতিত জীবনধারা তৎকালীন মানুষকে কিছুটা ধর্মীয় মৌলবাদ বিরোধী করে তোলে।

পরবর্তীতে হেরোদ তার নিজ পরিবারের বেশ কিছু সদস্যদের মৃত্যুদন্ড কার্যকর করে যাদের মধ্যে অন্যমত তার নিজ স্ত্রী Mariamne।

হেরোদ পরবর্তী একই ব্লাডলাই (বুশ বংশানুক্রম) চলতে থাকে Roman Piso পরিবার পর্যন্ত। যারা খ্রীষ্টধর্মের বাণী/ জীবনকাহিনীগুলো লিখেন এবং যীশু (Jesus) নামে এক অবাস্তব ফিগার আবিষ্কার করেন (ডেবিড আইকের বর্ণনা মতে)।

Roman Piso পরিবারই নিউ টেস্টামেন্ট (New Testament - খৃস্টান ধর্মশাস্ত্রের দ্বিতীয় প্রধান বিভাগ এবং তারাই Jesus আবিষ্কার করেন।



The True Authorship Of The New Testament by Abelard Reuchlin (Publication Date: November 1979)---- এ বই থেকে Roman Piso পরিবারের যীশু ষড়যন্ত্রের বিস্তারিত জানা যাবে। (বিশ্বাস/অবিশ্বাস নিজ দায়িত্বে)


খ্রীষ্টধর্মের সূচনা থেকেই আমরা ইহুদী এবং চার্চ নেতারা জানতাম যে, জনসাধারণ উপর পূর্ণ নিয়ন্ত্রণ বজায় রাখা এবং দাসদের শান্ত রাখার উদ্দেশ্যেই রোমান Piso পরিবার এই ধর্ম ইচ্ছেমত সমন্বয় করে তৈরী করেছে। আমরা জানতাম, এই করণেই ইহুদীরাই "বাছাইকরা মানুষ" এবং যে কারণে আমরা এতটা বছর সহ্য করে আছি। আমরা এই মিথ্যার চূড়ান্ত স্বাক্ষী। আমাদের পূর্বপুরুষরা এসব নিয়ে "কি করা যেতে পারে" সে সম্বন্ধে লিখেছেন আমাদের গ্রন্থে।

FROM CHAPTER I (The True Authorship of the New Testament)


"The New Testament, the Church, and Christianity, were all the creation of the Calpurnius Piso (pronounced Peso w/long "E") family (a), who were Roman aristocrats. The New Testament and all the characters in it -- Jesus, all the Josephs, all the Marys, all the disciples, apostles, Paul, and John the Baptist--are all fictional."

"The Pisos created the story and the characters; they tied the story into a specific time and place in history; and they connected it with some peripheral actual people, such as the Herods, Gamaliel, the Roman procurators, etc. But Jesus and everyone involved with him were created (that is, fictional!) characters."

"In the middle of the first century of our present era, Rome's aristocracy felt itself confronted with a growing problem. The Jewish religion was continuing to grow in numbers, adding ever more proselytes. Jews numbered more than 8,000,000, and were 10% of the population of the empire and 20% of that portion living east of Rome. (b) Approximately half or more of the Jews lived outside Palestine, of which many were descended from proselytes, male and female." (c)



বাকিটা এখান থেকে পড়তে পারেন।
The True Authorship of the New Testament
.............................

একই ব্লাডলাইনে আরো রয়েছেন রোমান সম্রাট Constantine the Great (272 – 337)। তার শাষনামলে রোমান সাম্রাজ্য খ্রীষ্টধর্ম অত্যন্ত প্রভাবশালী ধর্মে পরিণত হয় যদিও ইতিহাসবিদরা আবিষ্কার করতে পারেনি তার খ্রীষ্টধর্মের প্রতি হঠাৎ এই দূর্বলতার কারণ। তিনিই ৩২৫ খ্রীষ্টাব্দে পূর্বপুরুষদের কাহিনীগুলি উপর ভিত্তি করে খ্রীষ্টধর্মের বর্তমান রূপ দেন।


.............................

১৪শ খ্রীষ্টাব্দ। এই ব্লাডলাইনে আরো যারা আছেন তাদের মধ্যে স্পেনের রাজা King Ferdinand of Spain এবং রাণী Isabella of Castile অন্যতম। উনারা ছিলেন ক্রিস্টোফার কলম্বাস (Christopher Columbus ) এর পোষক। যিনি ভয়ঙ্কর স্প্যানিশ বিচারব্যবস্থার (১৪৭৮-১৮৩৪) প্ররোচক ছিলেন। যেখানে ধর্মীয় বিষয়ে কোন প্রশ্ন তোলা হলে মানুষদের নির্যাতন করা হতো, জ্বালিয়ে দেওয়া হতো।

.............................

এছাড়াও, বাইবেলের সর্বাধিক ব্যবহৃত সংস্করণ (King James Bible) অনুমোদন এবং পৃষ্ঠপোষকতা করেছিলেন King James 1st of England (1566 – 1625)। হ্যা, উনিও জর্জ ডাব্লিউ বুশের ব্লাড লাইনের লোক। what a coincidence? তাই না? এভাবে উনারা ধর্মীয় গ্রন্ধ সংস্করণ এবং প্রচার-প্রসার ঘটিয়ে ধর্মের শ্রেষ্ঠত্ব জানান দেন।


.............................

এই ব্লাডলাইন স্থানান্তর হয় ফ্রান্স এবং উত্তর ইউরোপে Franks এবং Meroveus মাধ্যমে। এবং এ লাইন চলতে থাকে Merovingian গোষ্ঠির সাথে যেমন- Clovis and the Dagoberts। এই দুটো দল অভিজাত সিক্রেট সোসাইটির ( Priory of Sion and the Rennes-le-Chateau) সাথে জড়িত। Merovingian রা যীশুর (Jesus) ব্লাডলাইন- এমন দাবি করে সাম্প্রতি অনেক বইও লিখা হয়েছে।
.............................

এই ব্লাডলাইন মিলিত হয় বিখ্যাত ডি মেডিসি পরিবারের (House of Medici) সাথে। এটি একটি রাজনৈতিক এবং ব্যাংকিং পরিবার, যা পরবর্তীতে রাজকীয় পরিবারে পরিণত হয়। এই পরিবার ১৪শ শতকের শেষঅব্দি ফ্লোরেস্নের প্রজাতন্ত্রে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তারা মেডিসি ব্যাংক (Medici Bank) প্রতিষ্ঠা করে যা ১৫শ শতাব্দিতে ইউরোপের সর্ববৃহৎ ব্যাংক। এভাবে তারা ফ্লোরেস্নের রাজনৈতিক ক্ষমতা অর্জন করে যদিও অফিসিয়ালী তারা সাধারণ নাগরিক হিসেবে থাকতো। গোপনীয়তা রক্ষা করাটাই এদের বিরাট ধর্ম। মেডিসি পরিবার জন্ম দেয় চার জন পোপ-
Pope Leo X (1513–1521)
Pope Clement VII (1523–1534)
Pope Pius IV (1559–1565) এবং
Pope Leo XI (1605)

দুইজন ফ্রান্সের প্রভাবশালী রানী-
Catherine de' Medici (1547–1559) এবং
Marie de' Medici (1600–1610)

আধুনিক হিসাববিজ্ঞানে দু-তরফা দাখিলা পদ্ধতির উন্নয়ন এবং আধুনিকায়ন এই পরিবার থেকেই আসে। এই পদ্ধতি সর্বপ্রথম মেডিসি পরিবারে কর্মরত হিসাবরক্ষকদের দ্বারাই ব্যবহৃত হয় যা বর্তমান বিশ্বে সর্বত্র ব্যপকহারে প্রচলিত। ক্রিস্টোফার কলম্বাসকে আমেরিকা আবিষ্কারের সময় পূর্ণ সমর্থন দিয়েছিলো এই মেডিসি পরিবার।

.............................

বুশ বংশানুক্রম চার্টের শেষের দিকে George Washington, John Adams, John Quincy Adams, Thomas Jefferson, Franklin Delano Roosevelt, এবং George Bush বংশানুক্রমে এসব মহৎ!! ব্যক্তিদের নাম দেখা যায়, যারা নিকট অতীতে কোন পর্যায় থেকে দায়িত্ব পালন করে গেছেন তা কারো অজানা নয়।

আরেকটু গভিরভাবে এই বংশানুক্রম লক্ষ করলে দেখা যাবে যে এ যাবৎকালের আমেরিকার কোন প্রেসিডেন্টই কিন্তু এই লাইনের বাহিরে নয়। বিষয়টা অনেকটা হাস্যকর মনে হলেও এটা চরম সত্য যে- "United States presidents are not chosen by ballot, they are chosen by blood!"

১৭৭৬ সালে আমেরিকা ইউরোপীয় রাজতন্ত্র থেকে মুক্তি লাভের পর প্রথম প্রেসিডেন্ট জর্জ ওয়াশিংটন থেকে শুরু করে জর্জ বুশ পর্যন্ত প্রত্যেকেই একই ইউরোপিয়ান পরিবারের রক্তধারণ করে। এদের মধ্যে ৩৪ জন প্রেসিডেন্টের পূর্বপুরুষ সরাসরি একব্যক্তিতে মিলে যায়, ফ্যাঙ্কের রাজা এবং পরবর্তীতে রেমান সম্রাট- গ্রেট চার্লস (Charles the Great -742 –814)। অর্থাৎ এই ৩৪ জন ইউ. এস প্রেসিডেন্টেরই আদিপিতা হলেন গ্রেট চার্লস।

ষড়যন্ত্রের ভীত যে কতটা গভীরে এবং মানবসৃষ্ট সকল বড় পরিবর্তন যে এই পূর্বনির্ধারিত ষড়যন্ত্রেরই অংশ তা হলফ করে বলা যায়। আমেরিকান প্রেসিডেন্শিয়াল ব্লাডলাইন এবং প্রজাতন্ত্রের সকল গুরুত্বপূর্ণ পদে কি করে তাদেরই অনাবিষ্কৃত আত্নীয়স্বজনরাই অধিষ্ঠিত আছেন এ নিয়ে বিস্তারিত আলোচনা করার ইচ্ছা রাখি।



রেফারেন্সঃ

http://ericdubay.hubpages.com/hub/bloodlines
Click This Link
http://www.ancient-egypt-online.com/
http://www.fargonasphere.com/piso/
Click This Link


পর্ব ------১
পর্ব ------২
পর্ব ------৩

সর্বশেষ এডিট : ২৭ শে এপ্রিল, ২০১২ বিকাল ৪:০১
১৭টি মন্তব্য ১৪টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। ভারতে পচা রুটি ভাত ও কাঠের গুঁড়ায় তৈরি হচ্ছে মসলা

লিখেছেন শাহ আজিজ, ১৪ ই মে, ২০২৪ রাত ৮:৩০

আমরা প্রচুর পরিমানে ভারতীয় রান্নার মশলা কিনি এবং নিত্য রান্নায় যোগ করে খাই । কিন্তু আমাদের জানা নেই কি অখাদ্য কুখাদ্য খাচ্ছি দিন কে দিন । এর কিছু বিবরন নিচে... ...বাকিটুকু পড়ুন

One lost eye will open thousands of Muslims' blind eyes

লিখেছেন জ্যাক স্মিথ, ১৫ ই মে, ২০২৪ রাত ২:২৭



শিরোনাম'টি একজনের কমেন্ট থেকে ধার করা। Mar Mari Emmanuel যিনি অস্ট্রেলীয়ার নিউ সাউথ ওয়েলসের একটি চার্চের একজন যাজক; খুবই নিরীহ এবং গোবেচারা টাইপের বয়স্ক এই লোকটি যে... ...বাকিটুকু পড়ুন

রাফসান দ্য ছোট ভাই এর এক আউডি গাড়ি আপনাদের হৃদয় অশান্ত কইরা ফেলল!

লিখেছেন ব্রাত্য রাইসু, ১৫ ই মে, ২০২৪ সকাল ১০:৫২

রাফসান দ্য ছোট ভাইয়ের প্রতি আপনাদের ঈর্ষার কোনো কারণ দেখি না।

আউডি গাড়ি কিনছে ইনফ্লুয়েন্সার হইয়া, তো তার বাবা ঋণখেলাপী কিনা এই লইয়া এখন আপনারা নিজেদের অক্ষমতারে জাস্টিফাই করতে নামছেন!

এই... ...বাকিটুকু পড়ুন

বাঁচতে হয় নিজের কাছে!

লিখেছেন সায়েমুজজ্জামান, ১৫ ই মে, ২০২৪ সকাল ১১:২৮

চলুন নৈতিকতা বিষয়ক দুইটি সমস্যা তুলে ধরি। দুটিই গল্প। প্রথম গল্পটি দি প্যারবল অব দ্যা সাধু।  লিখেছেন বোয়েন ম্যাককয়। এটি প্রথম প্রকাশিত হয় হার্ভার্ড বিজনেস রিভিউ জার্নালের ১৯৮৩ সালের সেপ্টেম্বর-অক্টোবর সংখ্যায়। গল্পটা সংক্ষেপে... ...বাকিটুকু পড়ুন

আমার অন্যরকম আমি এবং কিছু মুক্তকথা

লিখেছেন জানা, ১৫ ই মে, ২০২৪ সন্ধ্যা ৭:০৬



২০১৯, ডিসেম্বরের একটি লেখা যা ড্রাফটে ছিল এতদিন। নানা কারণে যা পোস্ট করা হয়নি। আজ হঠাৎ চোখে পড়ায় প্রকাশ করতে ইচ্ছে হলো। আমার এই ভিডিওটাও ঐ বছরের মাঝামাঝি সময়ের।... ...বাকিটুকু পড়ুন

×