somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ভালো লাগার এক ইতালীয় গান অনুবাদ সহ :)

১৮ ই জুন, ২০১০ রাত ১২:৪৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



গানটি আমার এক ইতালীয় বান্ধবীর কাছ থেকে পাওয়া। ভাল লাগল তাই পুস্টাইলাম............ :)











Italian
ho bisogno d'amore


Certe sere spengo la luce e rimango
per ore da solo con me
resto li con la radio accesa a guardare nel buio perche
faccio i conti con la mia vita e poi
dico a me stesso adesso o mai piu
cerco le intenzioni migliori
piango tutti gli errori perche
ho bisogno d'amore e di aprire il mio cuore
in un mondo che corre piu veloce di me
di cercare un mio senso delle cose a cui penso
ho bisogno di te
dimmi dove sei
resto li a guardarmi allo specchio e mi chiedo
se un giorno io ti incontrero
forse questa notte anche te vuoi parlare con me perche
hai bisogno d'amore e di aprire il tuo cuore
in un mondo che corre piu veloce di te
di cercare un tuo senso delle cose a cui pensi
hai bisogno di me
dimmi dove sei
hai bisogno d'amore.. ho bisogno di te
ho bisogno d'amore e di aprire il mio cuore
in un mondo che corre piu veloce di me
di cercare un mio senso piccolissimo e immenso
ho bisogno di te
dimmi dove sei
ho bisogno d'amore.. ho bisogno di te
hai bisogno di me
dimmi dove sei
ho bisogno di te
dimmi dove sei



English
I need love



Certain nights I turn off the light and I stay
many hours, alone with myself
I stay there with the radio on, watching in the dark because
I sort things out with my life and then
I say to myself "it's now or never"
I search for the best intentions
I cry all the mistakes because
I need love and [I need] to open my heart
in a world that is running faster than me
[I need] to find my own sense of the things I think about
I need you
tell me where you are
I stay there looking at myself in the mirror and I wonder
if one day I will see/meet you
maybe tonight you too want to talk to me because
you need love and [you need] to open your heart
in a world that is running faster than you
[you need] to find your own sense of the things you think of
you need me
tell me where you are
you need love...I need you
I need love and to open my heart
in a world that is running faster than me
[I need] to find my own very little and huge sense of things
I need you
tell me where you are
I need love...I need you
you need me
tell me where you are
I need you
tell me where you are
From: http://lyricstranslate.com
সর্বশেষ এডিট : ১৮ ই জুন, ২০১০ রাত ১:১২
৫টি মন্তব্য ৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বরিষ ধরা-মাঝে শান্তির বারি

লিখেছেন বিষাদ সময়, ০৬ ই মে, ২০২৪ দুপুর ১২:১৬





মাসের আধিক কাল ধরে দাবদাহে মানব প্রাণ ওষ্ঠাগত। সেই যে অগ্নি স্নানে ধরা শুচি হওয়া শুরু হলো, তো হলোই। ধরা ম্লান হয়ে, শুষ্ক হয়, মুমূর্ষ হয়ে গেল... ...বাকিটুকু পড়ুন

=নীল আকাশের প্রান্ত ছুঁয়ে-৭ (আকাশ ভালোবেসে)=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ০৬ ই মে, ২০২৪ দুপুর ২:১৯

০১।



=আকাশের মন খারাপ আজ, অথচ ফুলেরা হাসে=
আকাশের মন খারাপ, মেঘ কাজল চোখ তার,
কেঁদে দিলেই লেপ্টে যাবে চোখের কাজল,
আকাশের বুকে বিষাদের ছাউনি,
ধ্বস নামলেই ডুবে যাবে মাটি!
================================================
অনেক দিন পর আকাশের ছবি নিয়ে... ...বাকিটুকু পড়ুন

পানি জলে ধর্ম দ্বন্দ

লিখেছেন প্রামানিক, ০৬ ই মে, ২০২৪ বিকাল ৪:৫২


শহীদুল ইসলাম প্রামানিক

জল পানিতে দ্বন্দ লেগে
ভাগ হলোরে বঙ্গ দেশ
এপার ওপার দুই পারেতে
বাঙালিদের জীবন শেষ।

পানি বললে জাত থাকে না
ঈমান থাকে না জলে
এইটা নিয়েই দুই বাংলাতে
রেষারেষি চলে।

জল বললে কয় নাউযুবিল্লাহ
পানি বললে... ...বাকিটুকু পড়ুন

সমস্যা মিয়ার সমস্যা

লিখেছেন রিয়াদ( শেষ রাতের আঁধার ), ০৬ ই মে, ২০২৪ বিকাল ৫:৩৭

সমস্যা মিয়ার সিঙ্গারা সমুচার দোকানে প্রতিদিন আমরা এসে জমায়েত হই, যখন বিকালের বিষণ্ন রোদ গড়িয়ে গড়িয়ে সন্ধ্যা নামে, সন্ধ্যা পেরিয়ে আকাশের রঙিন আলোর আভা মিলিয়ে যেতে শুরু করে। সন্ধ্যা সাড়ে... ...বাকিটুকু পড়ুন

এই মুহূর্তে তারেক জিয়ার দরকার নিজেকে আরও উন্মুক্ত করে দেওয়া।

লিখেছেন নূর আলম হিরণ, ০৬ ই মে, ২০২৪ সন্ধ্যা ৬:২৬


তারেক জিয়া ও বিএনপির নেতৃত্ব নিয়ে আমি ব্লগে অনেকবারই পোস্ট দিয়েছি এবং বিএনপি'র নেতৃত্ব সংকটের কথা খুব স্পষ্টভাবে দেখিয়েছি ও বলেছি। এটার জন্য বিএনপিকে সমর্থন করে কিংবা বিএনপি'র প্রতি... ...বাকিটুকু পড়ুন

×