somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

নীলাকাশের শূণ্যতা (১৮)

২৯ শে আগস্ট, ২০০৯ ভোর ৬:২৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

মোহনার খুব ভয় লাগছে। যে খেলায় সে মেতে উঠতে যাচ্ছে, এ খেলার শেষ কোথায়? মোহনার পারবে তো নিজের মনকে শক্ত করে রাখতে? হয়তোবা মোহনার কষ্ট হবে, তার পরও মোহনা কে পারতেই হবে, হাসানের ভালোর জন্য। দীর্ঘ ১৪ বছর ধরে হাসানের মনে মোহনার জন্য যে আকর্ষণ জন্ম নিয়েছে সেটাকে হত্যা করতে হলে আগে সেই আকর্ষন টা মেটাতে হবে। মোহনা সিদ্ধান্ত নিল, হাসান যেভাবে চায় সেভাবেই ওর সাথে মিশবে। এভাবে ওর কাছে যেয়ে ওকে বুঝাবে।
ওদের দুজনের এখন অনেক ভাব। হাসান সারাদিন মোহনাকে sms করে, ফোন করে। ওরা অনেক গল্প করে। ২ জনের ঝগড়াও হয় মাঝে মাঝে, আবার মিল হয়ে যায়। হাসান মোহনা কে পুতুলমনি বলে ডাকে। মোহনার কষ্ট হলেও হাসানের সব পাগলামি কে মোহনা মেনে নেয়ার চেষ্টা করে। কিন্তু মোহনার একটাই উদ্দেশ্য। প্রতি মুহুর্ত হাসানকে বোঝানোর চেষ্টা করে, জীবন টা অনেক সুন্দর, কারো জন্য কিছু থেমে থাকে না, মোহনা কখনোই হাসানের হতে পারবে না, হাসানের ভালবাসা নিতান্তই পাগলামি ছাড়া আর কিছু নয়। কিন্তু না, হাসানের যুক্তির কাছে মোহনা বার বারই হার মেনে যায়। তার পরও মোহনা হার মানে না। মোহনা কে পারতেই হবে। প্রতি রাতে হাসান আর মোহনা অনলাইনে কথা বলে। রাতে কথা বলতে বলতে ঘুমায়।
হাসান মোহনার মায়ের সাথে, ছোট ভাই অমিতের সাথেও কথা বলে। মোহনাদের পরিবারের অনেক কাছে আসতে চায় হাসান। মোহনার মাও হাসানকে অনেক আপন করে নেন। মোহনাও হাসানের মা, ছোট বোন তুলির সাথে কথা বলে। ওদের সবার সাথে অনেক আন্তরিকতা গড়ে উঠে।
হাসান সারাক্ষন মোহনাকে হাসানের ভালবাসার কথা শোনায়, ১৪ বছর ধরে মোহনা কে কিভাবে ভালোবেসেছে, সেই গল্প শোনায়। কথা গুলো যত শোনে মোহনার অপরাধবোধ ততোই প্রবল হতে থাকে, কষ্ট টা বাড়তেই থাকে। সব কষ্ট মেনে নিয়ে মোহনা হাসানের কথা শোনে, হাসানের সাথে থাকে সারাদিন ফোনে, sms এ আর অনলাইনে। মোহনা ভাবে, হাসান হয়তো বা ভাল আছে। হাসানকে সুখী দেখতে মোহনার অনেক ভাল লাগে। আর মোহনা? নিজের কথা ভাবতে ভুলেই গেছে সে। হাসান সিগারেট খেত বিরতিহীন ভাবে। কেউ তার সিগারেট ছাড়াতে পারে নি। একদিন মোহনা হাসানকে বলে, "ছি, সিগারেটের গন্ধ আমার একদম সহ্য হয় না। তুমি আমার সাথে যখন কথা বলবা, তখন সিগারেট খাবা না, আমি ফোনের মধ্যে দিয়েও গন্ধ পাই।"
এটা বলার পর থেকে হাসান সিগারেট খাওয়া ছেড়ে দেয়,
"তুমি যতদিন আমার সাথে থাকবে, আমি সিগারেট ছুবো না।"

হাসান: tতুমি আমার কাছে যা চাইবে সব দিব, কিন্তু শধু তোমার জন্য।....
মোহনা: সত্যি দিবেতো?
হাসান: হুমম, সেই চাওয়া শুধু তোমার জন্য হতে হবে।
মোহনা: আমি আমার জন্যই চাইব। পরে আবার বলবে না তো, দিবেনা?
হাসান: but এমন কিছু চাইবেনা, যেটা আমি দিতে পারবো না, আর তুমি জানো সেটা কি।
মোহনা: উহুম, দিতে পারবে। আমি তোমার কাছে আমার সুখ চাই, দিবে? only for me
হাসান: কিভাবে সেটা? এটা চাওয়া হলো না,
don b confused......lol, বলো কি করতে হবে?
মোহনা: I will be happy when I will see you happy like others..... in your conjugal life, would u give me that??
হাসান: i m happy what i m.....i ll not b happy when i m not me....when i m out of myself, so if u wanna see me happy...anyway....let me b what i m। n u know what i m,whats inside me....n that ll make me happy....: now tell me why do u think i should go away from u......give me a reason...that ll do...i donno,may b i m hurting u in some ways...don tell me that i ve to marry someone,that ll make u happy....i ve realized-somehow my existance made u....i donno....but if so,i ve told u.....কারন তোমার সাথে দেখা না হলেও আমি আমার মত থাকতাম but আমি হ্য়ত বা তোমাকে তোমার মত থাকতে দিচ্ছি না। is it so...so,কেন আমাকে আমার ইচ্ছার বিরুদ্ধে কিছু করতে বলবা? আমি তো কারো কনো ক্ষতি করছি না।
তুমি বলো, কেন আমাকে তোমার জীবন থেকে সরে যেতে বলছ বা কেন সরে যেতে চাইছ? আমি তো কিছু চাইনি তোমার কাছে, just say me once....then just see......ami ki korte pari?believe me...u wont see my shadow in ur happy life.........:)
মোহনা: u will never realize.... u are hurting someone....
ভালবেসে যদি সুখ নাহি, তবে কেন মিছে ভালবাসা?
হাসান: আমি আমাকে কাউকে ভালো বাসতে বলি নি, but আমার ভালোবাসায় অনেক সুখ আছে।.....so, এটা মিছে না।
now i ll say..."u ll never realize"......hah........
তুমি বললে না কিন্তু, আমার খুব জানতে ইচ্ছে করে, কেন ছেড়ে যেতে চাইছ?
মোহনা: I can only say, I am committed with some one and I will have to go ....
হাসান: lol...thats the point...এটা বলতে এত সময় লাগলো? congrates........
yes..i m also committed to someone.....but i don ve to go....she is always with me...lol.....pray for us also.....ahhahaha, i m happy..really i m.....i m not feeling any thing wrong.....everything is ok....আর এ জন্যই বললাম, don think abt me.....

আমি তোমাকে ভালবাসি....and this is not a sin.....আমি যদি কখনো আমার ধর্মে এক মুহূর্তের জন্যও বিশ্বাস করে থাকি, এক মুহূর্তের জন্যও যদি আমি ধার্মিক হয়ে থাকি, তাঁর কথা মেনে, তাঁকে সাক্ষী করে বলছি, ........i only love u.....n i ll only lov u....there ll b none in my life without u.........only u.....শুধু তোমাকেই ভালোবাসি, আর শুধু তোমাকেই ভালোবাসবো, যা ইচ্ছা বলতে পারো।.
মোহনা: I have no existance.... then কাকে ভালবাসো?
হাসান, তোমাকেই ভালবাসি, if u dont exist.....i m nothing........deadbody......
সর্বশেষ এডিট : ২৯ শে আগস্ট, ২০০৯ ভোর ৬:২৪
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কর কাজ নাহি লাজ

লিখেছেন বাকপ্রবাস, ১৬ ই মে, ২০২৪ দুপুর ১২:৩৪


রাফসান দা ছোট ভাই
ছোট সে আর নাই
গাড়ি বাড়ি কিনে সে হয়ে গেছে ধন্য
অনন্য, সে এখন অনন্য।

হিংসেয় পুড়ে কার?
পুড়েপুড়ে ছারখার
কেন পুড়ে গা জুড়ে
পুড়ে কী জন্য?

নেমে পড় সাধনায়
মিছে মর... ...বাকিটুকু পড়ুন

তাঁর বোতলে আটকে আছে বিরোধী দল

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:০৭



সেই ২০০৯ সালে তিনি যে ক্ষমতার মসনদে বসলেন তারপর থেকে কেউ তাঁকে মসনদ থেকে ঠেলে ফেলতে পারেনি। যারা তাঁকে ঠেলে ফেলবে তাদের বড়টাকে তিনি বোতল বন্দ্বি করেছেন।... ...বাকিটুকু পড়ুন

নতুন গঙ্গা পানি চুক্তি- কখন হবে, গ্যারান্টি ক্লজহীন চুক্তি নবায়ন হবে কিংবা তিস্তার মোট ঝুলে যাবে?

লিখেছেন এক নিরুদ্দেশ পথিক, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:২৬


১৬ মে ঐতিহাসিক ফারাক্কা দিবস। ফারাক্কা বাঁধ শুষ্ক মৌসুমে বাংলাদেশে খরা ও মরুকরণ তীব্র করে, বর্ষায় হঠাৎ বন্যা তৈরি করে কৃষক ও পরিবেশের মরণফাঁদ হয়ে উঠেছে। পানি বঞ্চনা এবং... ...বাকিটুকু পড়ুন

কেউ কি আমার বন্ধু শাহেদের ঠিকানা জানেন?

লিখেছেন জিএম হারুন -অর -রশিদ, ১৬ ই মে, ২০২৪ রাত ৯:৩৪



কেউ কি আমার বন্ধু শাহেদের ঠিকানা জানেন?
আমার খুবই জরুরি তার ঠিকানাটা জানা,
আমি অনেক চেষ্টা করেও ওর ঠিকানা জোগাড় করতে পারছিনা।

আমি অনেক দিন যাবত ওকে খুঁজে বেড়াচ্ছি,
এই ধরুণ, বিশ-একুশ বছর।
আশ্চর্য্য... ...বাকিটুকু পড়ুন

আজকের ব্লগার ভাবনা:কথায় কথায় বয়কট এর ডাক দেয়া পিনাকীদের আইডি/পেইজ/চ্যানেল বাংলাদেশে হাইড করা উচিত কি? ব্লগাররা কি ভাবছেন?

লিখেছেন লেখার খাতা, ১৭ ই মে, ২০২৪ রাত ১২:১৩



অপূর্ব একজন চমৎকার অভিনেতা। ছোট পর্দার এই জনপ্রিয় মুখকে চেনেনা এমন কেউ নেই। সাধারণত অভিনেতা অভিনেত্রীদের রুজিরোজগার এর একটি মাধ্যম হইল বিজ্ঞাপনে মডেল হওয়া। বাংলাদেশের কোন তারকা যদি বিদেশী... ...বাকিটুকু পড়ুন

×