somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ফেসবুক পোস্ট

০৯ ই ফেব্রুয়ারি, ২০২৪ বিকাল ৫:৩৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

আমার তুনাজ্জিনা,
আলোকিত হয়ে নিজে তুমি আলোকিত করো পৃথিবীকে ।

ভাবছি এবার বাঁচবো আবার নতুন করে
স্বপ্নগুলো বেচবো না আর জলের দরে
কে ছিল আর কে হারাবার হিসেব কষে
দাঁত দিয়ে আর কাটবো না নখ মুদ্রাদোষে
আমার ইচ্ছেগাড়ি চলবে না আর
তোমার ইচ্ছেমতো
তুমি ভালো থেকো সুখে থেকো
থেকো অনাগত
Rehan Rosul

আপনাদের নিয়ে কি কেউ এরকম বলেছে????????
The world shall be vanished, but my love shall not be vanish.
সে আসলে কি কোনো human???????

Tahmina Lina, like দেওয়ার কিছু নেই। সে বা তারা Human কি ????????? যারা পরগাছা, দেশ বিক্রি করে,world কে destroy করতে চায়, তারা কোন মানুষকেই ভালবাসতে পারে না। আপনি একজন নারী, একজন মা, একজন টিচার। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে যে সকল নারীদের নির্যাতন করেছে(পাকিস্তান), তারা কোন শ্রেণির মানুষ? কখনো অনুভব করেছেন?????? কোনো সভ্য জাতি নারীদের নির্যাতন করতে পারে না। নারীদের নগ্ন করতে পারেনা। মানুষকে ভালবাসার নমুনা দেখছি, প্রতি মুহূর্তে, প্রতিদিন।

আপনি দেশকে নাও ভালবাসতে পারেন । এটা আপনার একান্তই নিজের। তবু এই দেশে বাস করে অন্য দেশের spy হবেন সেটা কেমন। নিজের মেয়েকে কি বিসর্জন দেবেন???????

আমরা হারবো না, হারবো না, তোমার মাটির একটি কণাও ছাড়বো না

HF Vision- Three Child or baby. কেউ কি আমাকে বলবেন, Three, Triangle এই জাতিও সাইন কোন কোন দেশে প্রচুর use হয় ? আমার নিজের মত করে যদি ব্যাখ্যা করি তাহলে কী পাই। one = Allah or God. অথবা আমাদের জীব/ প্রাণী এদের মধ্যে Male । Two=আমাদের জীব/ প্রাণী এদের মধ্যে Female. Three=জীব/ প্রাণী এদের মধ্যে কি আছে? আমাদের পুরুষ জাতি কি বেঁচে আছেন? আমার দাদা, কাকা , ভাই কবরে গেছেন। বাবাকে কবরে রেখেছে না কোথায় রেখেছে জানি না।
আপনারা three কে প্রত্যক্ষ ও পরোক্ষ ভাবে সাপোর্ট করছেন। আপনাদের মেরুদণ্ড আছে না নাই।

কাদম্বেরি মরিয়া প্রমাণ করিল, সে মরে নাই।
এ যুগের নারী আর কাদম্বেরি, হৈমন্তীর মধ্যে পার্থক্য কততুকু ?

প্রিয় বিবিসি,
আপনারা মিডিয়া মুসলিমদের মধ্যে বিবিধ তৈরি করেন। ইজতেমায় কি শুধু সুন্নীরা যায়? আপনারা বাংলাদেশ এ অপপ্রচার করেন। সুন্নিদের পিছনে লেগে থাকেন কেনো??????? বাংলাদেশ এ শিয়ারা মুখোশধারী। তাদের অপকর্ম আপনাদের চোখে পড়ে না???????? যে মুসলিম সে যেকোনো পরিস্থিতিতে মুসলিম। ইসলাম এর কোনো ভাগ নেই। আপনারা মিডিয়া সুন্নি, শিয়া, এজিদি বলে অপপ্রচার করেন. আপনারা কাদের সাপোর্ট করেন? বাংলাদেশ নাকি পাকিস্তান?????? ইরান?????? দালালি করেন???????

দেশ বিরোধী , সমাজ বিরোধী চক্র আমার Facebook ID তাদের গ্রুপ এ নিয়ে আমাকে তাদের nasty Group এর মেম্বার করেছে । আমার প্রোফাইল, About, Friendlist, like, Followers, following সব change করে দিয়েছে। তাদের nasty group এর নোটিফিকেশান সব সময় আসে। শুধু যে nasty group এ নিয়েছে তাই নয়, সেটিং ও তাদের অ্যাডমিন নিয়ন্ত্রন করছে। আমি শুধু পোস্ট দিতে পারছি। আমি এদের শাস্তি দাবী করছি।
I am(FB & SamuBlog- Doyeeta Sarkar, Real Name- Mst. Salma Khatun) Bangladeshi. I love Bangladesh. I am a daughter of Amir Hamza Sarkar. My Grandfather Fathers name is Belal Sarkar. My Husbands Name is Md. Abdus Salam Sikder. I have a daughter. She (my daughter) is my heaven(Jannat). I love all good thinking human. I am interested in politics. I hate all evils of Bangladesh.
Love sign দেবেন না। আমি এটা পছন্দ করি না।


সর্বশেষ এডিট : ০৯ ই ফেব্রুয়ারি, ২০২৪ রাত ১০:০৬
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

টের পেলে

লিখেছেন সাইফুলসাইফসাই, ৩০ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৫৭

টের পেলে
সাইফুল ইসলাম সাঈফ

টের পেলে গুটিয়ে যায় লজ্জাবতী/ পরিপূর্ণ যৌবনে যুবতীর নিখুঁত অনুভূতি। আমার চাওয়া, ইচ্ছে, স্বপ্ন! আমার পছন্দ বুঝদার, সুন্দর হৃদয়ের রূপ! সৌন্দর্য সুন্দর যা চিরন্তন সত্য। কিন্তু সেটা... ...বাকিটুকু পড়ুন

ইসলামের চার খলিফার ধারাবাহিকতা কে নির্ধারণ করেছেন?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ৩০ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:৩৭




সূরাঃ ৩ আলে-ইমরান, ২৬ নং আয়াতের অনুবাদ-
২৬। বল হে সার্বভৈৗম শক্তির (রাজত্বের) মালিক আল্লাহ! তুমি যাকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) প্রদান কর এবং যার থেকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব)... ...বাকিটুকু পড়ুন

কিভাবে বুঝবেন ভুল নারীর পিছনে জীবন নষ্ট করছেন? - ফ্রি এটেনশন ও বেটা অরবিটাল এর আসল রহস্য

লিখেছেন সাজ্জাদ হোসেন বাংলাদেশ, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৩৪

ফ্রি এটেনশন না দেয়া এবং বেটা অরবিটার


(ভার্সিটির দ্বিতীয়-চতুর্থ বর্ষের ছেলেরা যেসব প্রবলেম নিয়ে টেক্সট দেয়, তার মধ্যে এই সমস্যা খুব বেশী থাকে। গত বছর থেকে এখন পর্যন্ত কমসে কম... ...বাকিটুকু পড়ুন

প্রতিদিন একটি করে গল্প তৈরি হয়-৩৭

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৫১




ছবি-মেয়ে ও পাশের জন আমার ভাই এর ছোট ছেলে। আমার মেয়ে যেখাবে যাবে যা করবে ভাইপোরও তাই করতে হবে।


এখন সবখানে শুধু গাছ নিয়ে আলোচনা। ট্রেনিং আসছি... ...বাকিটুকু পড়ুন

একাত্তরের এই দিনে

লিখেছেন প্রামানিক, ০১ লা মে, ২০২৪ বিকাল ৫:৩৬


শহীদুল ইসলাম প্রামানিক

আজ মে মাসের এক তারিখ অর্থাৎ মে দিবস। ১৯৭১ সালের মে মাসের এই দিনটির কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠে। এই দিনে আমার গ্রামের... ...বাকিটুকু পড়ুন

×