somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

কীওয়ার্ড রিসার্চ টুল

১১ ই অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:৩৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

শীর্ষস্থানীয় 5 কীওয়ার্ড প্ল্যানার বা কীওয়ার্ড রিসার্চ টুল, কীওয়ার্ড অনুসন্ধান, কী কীওয়ার্ড ট্রান্সফার টুলস সার্চ, কীওয়ার্ড ফাইন্ডার, ইত্যাদি সবগুলি কার্যকরী কীওয়ার্ড প্ল্যানিং টুল কার্যকরী কীওয়ার্ড খুঁজতে ব্যবহৃত হয় যা কার্যকর কীওয়ার্ড ব্যবহার এবং গুগল সার্চ বৃদ্ধি আনতে সাহায্য করে।


কীওয়ার্ড প্ল্যানার বা কিওয়ার্ড রিসার্চ টুলগুলি বিশেষভাবে সম্পূর্ণ এসইও এর জন্য প্রয়োজন। প্রতিটি নতুন ওয়েবসাইট বা ওয়েবপৃষ্ঠা জন্য গুরুত্বপূর্ণ ভবিষ্যতের সফলতার জন্য কার্যকরী কীওয়ার্ড খুঁজা এবং পেজ এস ই ওসম্পূর্ণ করা।
Keyword Research Tool Top 5
Google Adwords : Keyword Research Tool

Google Adwords : Keyword Research Tool বিশ্বব্যাপী কীওয়ার্ড প্ল্যানার টুলস কিন্তু এই সরঞ্জাম সরাসরি গুগল সার্চ ইঞ্জিনের সাথে সম্পর্কিত নয় এমন কোন সার্চ ইঞ্জিন কার্যকর হয় না।
গুগল অ্যাডওয়ার্ডস কীওয়ার্ড রিসার্চ টুল সহজে ব্যবহার এবং ফলাফল খুব সহজেই দেখায়। এই টুলগুলি এই কীওয়ার্ড সম্পর্কিত আরো অনেক ধারণা প্রদান করে এবং আপনার বিডের জন্য গড় মাসিক অনুসন্ধান, প্রতিযোগিতা এবং প্রস্তাবিত বিড প্রদান করে।

Keyword In
কীওয়ার্ডটি কীওয়ার্ড রিসার্চের জন্য সহজ উপায়। সহজে কীওয়ার্ড প্ল্যানার টুলস এর মূলশব্দ এটি প্রস্তাবিত কীওয়ার্ডের জন্য ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ এবং ফলাফল দেখানো। মূলত তিন ধরনের সার্ভিস বিশেষ করে মূল শব্দ, ব্রড ম্যাচ, রেজাল্ট ম্যাচ, সঠিক ম্যাচ এটি মূল সেবা। প্রত্যেক এসইও বিশেষজ্ঞ কিওয়ার্ড টুল ব্যবহার করতে পারেন কিন্তু সব কিওয়ার্ড সরঞ্জাম ব্যবহার করা সহজ নয়।

Google Correlate
গুগল Correlate একসঙ্গে দেখা ফলাফল সন্ধান করার জন্য মসৃণ এবং মৌলিক সুযোগ। গুগোলপারস্পরিক একটি শক্তিশালী কীওয়ার্ড জেনারেটিং টুল। Google এর সাথে সম্পর্কযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্র এবং অন্য সময় সিরিজের সাথে তুলনা করা হয়।
AdWord & SEO Keyword Permutation Generator
বিজ্ঞাপন এবং এসইও কীওয়ার্ড রুপান্তর AdWord & SEO Keyword Permutation Generator একটি কীওয়ার্ড জেনারেটর টুলস। এই keyword প্ল্যানারের কীওয়ার্ড বাছায়ের জন্য দ্বারা টাইপ কীওয়ার্ডের জন্য তিনটি বক্স আছে।

Soovle
Soovle সম্পূর্ণ ফ্রি এবং সম্পূর্ণ কীওয়ার্ড রিসার্চ টুল, এটি ব্যবহারকারীর জন্য স্বয়ংক্রিয়ভাবে প্রস্তাবিত মূলশব্দ প্রদান করে। অনেক সার্চ ইঞ্জিন যেমন বিং, ইউটিউব, ইয়াহু এবং গুগল কিওয়ার্ডের জন্য সুভল বিশেষভাবে এই পরিকল্পকটি খুঁজে বের করে।
Here are More Effective SEO Article

Top 70 Free SEO Tools

Page Rank 8 Web 2 Dofollow Site List

What does SEO Meaning – SEO Optimization for a Website
Business Related Dofollow Directory Submission Site List 2016
সর্বশেষ এডিট : ১১ ই অক্টোবর, ২০১৭ সন্ধ্যা ৬:৩৮
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

শিব নারায়ণ দাস নামটাতেই কি আমাদের অ্যালার্জি?

লিখেছেন ...নিপুণ কথন..., ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৫:৫৭


অভিমান কতোটা প্রকট হয় দেখেছিলাম শিবনারায়ণ দাসের কাছে গিয়ে।
.
গত বছরের জুন মাসের শুরুর দিকের কথা। এক সকালে হঠাৎ মনে হলো যদি জাতীয় পতাকার নকশাকার শিবনারায়ণ দাসের সঙ্গে দেখা করা সম্ভব... ...বাকিটুকু পড়ুন

ঘুষের ধর্ম নাই

লিখেছেন প্রামানিক, ১৯ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৫৫


শহীদুল ইসলাম প্রামানিক

মুসলমানে শুকর খায় না
হিন্দু খায় না গাই
সবাই মিলেই সুদ, ঘুষ খায়
সেথায় বিভেদ নাই।

হিন্দু বলে জয় শ্র্রীরাম
মুসলিম আল্লাহ রসুল
হারাম খেয়েই ধর্ম করে
অন্যের ধরে ভুল।

পানি বললে জাত থাকে না
ঘুষ... ...বাকিটুকু পড়ুন

প্রতি মাসে সামু-ব্লগে ভিজিটর কত? মার্চ ২০২৪ Update

লিখেছেন জে.এস. সাব্বির, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:০৮

মার্চ ২০২৪ সালে আমাদের প্রিয় সামু ব্লগে ভিজিটর সংখ্যা কত ছিল? জানতে হলে চোখ রাখুন-

গত ৬ মাসের মধ্যে সবচেয়ে বেশি ভিউ ছিল জানুয়ারি মাসে। ওই মাসে সর্বমোট ভিজিট ছিল ১৬... ...বাকিটুকু পড়ুন

ইরান-ইজরায়েল দ্বৈরথঃ পানি কতোদূর গড়াবে??

লিখেছেন ভুয়া মফিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:২৬



সারা বিশ্বের খবরাখবর যারা রাখে, তাদের সবাই মোটামুটি জানে যে গত পহেলা এপ্রিল ইজরায়েল ইরানকে ''এপ্রিল ফুল'' দিবসের উপহার দেয়ার নিমিত্তে সিরিয়ায় অবস্থিত ইরানের কনস্যুলেট ভবনে বিমান হামলা চালায়।... ...বাকিটুকু পড়ুন

×