টিপ টিপ বার্সা রিমেক দেখার পর দুই রকম প্রতিক্রিয়া,
১. প্রায় এক যুগ পর ক্যাট এর ক্লাসিক্যাল স্পার্ক দেখলাম, সেই এক যুগ আগের গালে লাগ যা বা শিলা কি জাওয়ানি টাইপের ফ্লেক্সিবল ক্যাট। দীর্ঘদিন যেটা দেখা যায় নি।
২. দু:খের সাথে স্বীকার করতে চাই তানিস্ক আমার ফেভারিট কম্পোজার দের একজন, বাট সে কালজয়ী গানগুলোর জান নিয়ে যেভাবে খেলতেসে, সে লিটারালি নিজের মান নিচের দিকে নামাচ্ছে, অথচ মৌলিক অনেক ভালো কিছুই করার ক্ষমতা বাংলা মিউজিকে "রিকি" খ্যাত তানিস্ক বাগচির আছে, জাস্ট বলিউডে টিকার জন্য এইসব ফাজলামো করতেছে, সে এখন টিকটকারদের কম্পোজার। তারে টিকটক আলাদাভাবে মিউজিক করার জন্য সাইন করাইলেই পারে।
আর বিজু শাহ এর অর্জিনাল কম্পোজিশন এর কথা যদি বলি! nobody can overcome him, বিজু শাহ এ আর রহমানের আবির্ভাবের আগেই ইলেক্ট্রিক্যাল মিউজিক মিয়ে ঝড় তুলেছেন, তাকে রিপ্লেস করা টোটালি ইমপসিবল, সেটা টিপ টিপ বার্সা বা সাত সামান্দার বা ওয়ে ওয়ে যেই গানই হোক না কেন!
শুধুমাত্র মহরা সিনেমাই বিজু শাহের স্পার্ক বোঝার জন্য যথেষ্ট।
এইটুকু না বলে আর থাকা গেলো না, দু:খিত
সর্বশেষ এডিট : ০৯ ই নভেম্বর, ২০২১ বিকাল ৩:০৪