somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমি চলে এসেছি আপনার মন ভাল করে দেওয়ার জন্য :D আপনার কি মন খারাপ? :(

২৪ শে মে, ২০১৬ রাত ৩:৩৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

হ্যাঁললো,, বন্ধুগণ কেমন আছেন সবাই?
সব ঠিক তো?
কোন সমস্যা নেই তো?
হুমম..... আমি জানতাম আপনারা সবাই ভাল আছেন। :) কারণ সামুর ব্লগারগণ ভাল না থেকে পারেই না। :)

আলহামদুলিল্লাহ... আল্লাহ পাকের অশেষ মেহেরবাণীতে অবশেষে আমি ব্লগে আসতে পারলাম, আল্লাহ পাক আমাকে ব্লগে আসার স্বক্ষমতা দান করিলেন। এজন্য আল্লাহ পাকের দরবারে লাখো কোটি শুকরিয়া। জাঝাখায়েরাল্লাহ :)

আসলে হয়েছে কি... গত কিছুদিন দুনিয়াবী কাজে ব্যস্ত থাকার দরুণ ব্লগে আসতে পারিনি। এ কয়দিন ব্লগের সকলকে অনেক বেশি মিস করছি।
অবশেষে আমি চলে আসলাম, কিন্তু এ কি!! এসে দেখি সব শেষ :( এই অল্প কয়দিনেই সবকিছু পরিবর্তন হয়ে গেছে কেউই আর আমাকে চিনছে না। :-<
সবাই কেমন যেন পর পর হয়ে গেছে :(
এই ভিডিওর মধ্যেই তার প্রমাণ রহিয়াছে। :-P


আচ্ছা... কেউ কি আমাকে বলতে পারেন? মানুষ কেন এত অল্পতেই সবকিছু ভুলে যায়? কেনই বা হুট করে ইউ টার্ন নেয়?
আর আমি নিজেইতো ইউ টার্ন নিয়েছি একসময় আমি নিজে পাক্কা বান্দর ছিলাম এখন অবশ্য মানুষ হয়ে গেছি। ;)
আসলে এই দুনিয়াটা মস্ত বড় B:-) তাই কথা কম কাজ বেশি।

নেট ঘেঁটে দেখলাম আসলেই এই পৃথিবী ইউ টার্নে ভরপুর।



ইউ টার্ন



আর তাই পৃথিবী এত বেশী সুন্দর, যত বেশী ইউ টার্ন তত বেশি সুন্দর এই পৃথিবী। :)
তাইতো আপনাদের জন্য নিয়ে এসেছি সুন্দর কিছু ছবি।
১:


২:


৩:


৪:


৫:


৬: সরিষা ফুল আমার কাছে চরম লাগে চরম, একদম হারিয়ে যেতে ইচ্ছে করে। !:#P


৭: এই ছবিটি দেখার পরেও কি বলবেন আপনার মন খারাপ? এ যে এক স্বপ্নের রাজ্য।


৮: এবার আপনার মন ভাল না হয়ে পারেই না। B-)



দেখলেন তো কিভাবে আমি আপনার মন ভাল করে দিলাম? :D এরপরেও কি বলবেন আমি শুধু বাজে বাজে পোষ্ট করি!! :(
---------------------------------------------
----------------------------------
------------------------
----------------
---------
-----
:-< তাজ্জব ব্যাপার তো!! এতক্ষণ পর বলছেন আপনার মন এখনও ভাল হয়নি!!! X((

চলুন আপনাকে থাইল্যান্ডের সমুদ্র সৈকত থেকে ঘুরিয়ে নিয়ে আসি। B-)


For best viewing, plz watch in HD 720 on FULL screen.

নিঃশ্চই এবার আপনার মন থেকে মেঘ দূর হয়ে গেছে :-B

যদি তবুও না হয় তাহলে চলুন এবার আপনাকে ( JAS-39 Gripen ) জেট ফাইটারে করে আকাশের রাজ্যে নিয়ে যাই। আকাশের রাজ্যে যাবার আগে ছোট্ট একটা ট্রেনিং করে নিতে হবে। আর হ্যাঁ ভয় পাবেন না আমি সাথে আছি :-P শক্ত করে বসে থাকবেন একদম নড়াচড়া করা যাবে না কিন্তু, পাঁচ হাজার ফুট উপরে বলে কথা পড়ে গেলে কম্ম কাবার হয়ে যাবে।
চলুন শুরু করা যাক আমাদের মহাকাশ ফ্লাই। B-)

For best viewing, plz watch in HD 720 on FULL screen.


আলহামদুলিল্লাহ আল্লাহ পাকের অশেষ রহমতে আমরা ঠিক ঠাক মত মাটিতে নামতে পারলাম। :D

চলুন সেই আনন্দে আমরা একটা গান শুনি,"শুকনো পাতায় নূপুর পায়ে" আমি জানি গানটা আপনার ভাল লাগবেই লাগবে। :)



ওহে ভাইজান......... আপনার মন কি পাত্থরের তৈরী নাকি? এখনও আপনার মন ভাল হয় নাই? :-< নাকি আল্লাহ আপনার অন্তরে সীল মোহর মাইরা দিসে? আপনার মন কি আর কোন দিনও ভাল হইবে না? =p~
যারা 'মহা সমন্বয়ের' পোষ্টে আসল অথচ তাদের মন ভাল হইল না তারা তো সফলতা অর্জন করতে পারল না। তাদের জন্য রইল এত্তগুলো মন খারাপ। /:)

না দুঃশ্চিন্তার কিছু নেই নিঃশ্চই আপনার মন ভাল হইবে কারণ আপনি রয়েছেন "মহা সমন্বয়ের" এক মহা পোষ্টে সুতরাং আপনার কোন ভয় নেই আর আপনি দুঃখিতও হবেন না। "মহা সমন্বয়ের" পোষ্ট বলে কথা। আপনার মন ভাল হবেই হবে। :)

প্রজাপতি,লাজুক লতা, হাবিবের এই গানটির মধ্যেই রয়েছে আপনার মন ভাল করার মহা ঔষধ। গানটি শুনুন আর মহুর্তেই মন ভাল করে ফেলুন।


আশ্চর্য্য তো :-< আরে কি আশ্চর্য্য .. এর পরেও কি আপনি অস্বীকার করবেন যে আপনার মন ভাল হয়নি? :-<
তাহলে জেনে রাখুন, বাপ্পা মুজুমদারের এই ব্র্যন্ড নিউ গানটি শুধুই আপনার জন্য যা অন্য কারও জন্য নয়।

নিঃশ্চই এবার আপনার মন ভাল হয়ে গেছে.. হে.. হে .... :D

এর পরেও যদি বলেন আপনার মন ভাল হয় নাই তাহলে মাইর খাবেন কইয়া দিলাম X((

সর্বশেষ এডিট : ২৮ শে মে, ২০১৬ রাত ৯:৫০
৩৬টি মন্তব্য ৩৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

জাম গাছ (জামুন কা পেড়)

লিখেছেন সায়েমুজজ্জামান, ০৭ ই মে, ২০২৪ সকাল ৯:০৩

মূল: কৃষণ চন্দর
অনুবাদ: কাজী সায়েমুজ্জামান

গত রাতে ভয়াবহ ঝড় হয়েছে। সেই ঝড়ে সচিবালয়ের লনে একটি জাম গাছ পড়ে গেছে। সকালে মালী দেখলো এক লোক গাছের নিচে চাপা পড়ে আছে।

... ...বাকিটুকু পড়ুন

অনির্বাণ শিখা

লিখেছেন নীলসাধু, ০৭ ই মে, ২০২৪ দুপুর ১:৩১



রাত ন’টার মত বাজে। আমি কি যেন লিখছি হঠাৎ আমার মেজো মেয়ে ছুটতে ছুটতে এসে বলল, বাবা একজন খুব বিখ্যাত মানুষ তোমাকে টেলিফোন করেছেন।

আমি দেখলাম আমার মেয়ের মুখ উত্তেজনায়... ...বাকিটুকু পড়ুন

=ইয়াম্মি খুব টেস্ট=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ০৭ ই মে, ২০২৪ বিকাল ৪:১৪



©কাজী ফাতেমা ছবি
সবুজ আমের কুচি কুচি
কাঁচা লংকা সাথে
ঝালে ঝুলে, সাথে চিনি
কচলে নরম হাতে....

মিষ্টি ঝালের সংমিশ্রনে
ভর্তা কি কয় তারে!
খেলে পরে একবার, খেতে
ইচ্ছে বারে বারে।

ভর্তার আস্বাদ লাগলো জিভে
ইয়াম্মি খুব টেস্ট
গ্রীষ্মের... ...বাকিটুকু পড়ুন

শিরোনামহীন দুটি গল্প

লিখেছেন সাহাদাত উদরাজী, ০৭ ই মে, ২০২৪ বিকাল ৫:৫৫

গল্প ১।
এখন আর দুপুরে দামী হোটেলে খাই না, দাম এবং খাদ্যমানের জন্য। মোটামুটি এক/দেড়শ টাকা প্লাস বয়দের কিছু টিপস (এটা আমার জন্য ফিক্সড হয়েছে ১০টাকা, ঈদ চাদে বেশি হয়,... ...বাকিটুকু পড়ুন

এশিয়ান র‍্যাংকিং এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থান !!

লিখেছেন ঢাবিয়ান, ০৭ ই মে, ২০২৪ রাত ৮:২০

যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা সাময়িকী 'টাইমস হায়ার এডুকেশন' ২০২৪ সালে এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করেছে। এশিয়ার সেরা ৩০০ তালিকায় নেই দেশের কোনো বিশ্ববিদ্যালয়।তালিকায় ভারতের ৪০, পাকিস্তানের ১২টি, মালয়েশিয়ার ১১টি বিশ্ববিদ্যালয়... ...বাকিটুকু পড়ুন

×