somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ইরিন, তুমি কেন আমার গার্লফ্রেন্ড হলে না? কেন?? কেন???? :(( :((

১৩ ই ডিসেম্বর, ২০১১ বিকাল ৫:৩৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

হ্যালো ইরিন,

আমি হতাশ হয়ে তোমাকে এই ইমেইল লিখছি।

আমি হতাশ এখন পর্যন্ত আমার ভয়েস মেসেজ আর এসএমএস এর কোনও জবাব তোমার কাছ থেকে পাইনি বলে।

শুরুতেই আমি তোমাকে একটা বিষয় মাথায় রাখতে অনুরোধ করবো যে ইমেইল জিনিসটা আমার পছন্দ নয় তবু লিখতে হচ্ছে। কারণ ইমেইলে মানুষের ব্যক্তিগত অনুভুতি পুরোপুরি প্রকাশ করা যায়না, তাই অনেকসময় আনফ্রেন্ডলি মনে হতে পারে, এমনকি এর ভুল মানে ও দাঁড় হতে পারে। আফটার অল ইমেইলে মানুষের শরীরি ভাষা, কথার সুর এবং কন্ঠ শোনা যায়না। আমি এখানে আমার সুপিরিয়রিটি দেখাতে চাইছিনা, কিংবা তোমাকে অপমানজনক কিছু বলতে চাইছিনা, চাইছিনা কঠিন সুরে কিছু বলতে। আমি সৎ, সোজা প্রকৃতির আর এই ইমেইলে আমি তেমনটাই থাকবো।

আমি ধরে নিচ্ছি তুমি আর আমার সঙ্গে বাইরে ডেটিং এ যেতে চাওনা। আর যদি তুমি চাও তাহলে আমাকে জানিও।

তোমার সঙ্গে আমার প্রথম এবং একমাত্র ডেটিংএ যে জিনিসগুলো ঘটেছিলো তার মধ্যে কিছু বিষয় নিচে উল্ল্যেখ করছি:

-- তুমি তোমার চুলগুলো নিয়ে অনেক খেলা করছিলে। একটা মেয়ে তার চুলে বারবার হাত বুলাচ্ছে, বারবার খেলা করছে- এটা ফ্লার্টিং এর একটা কমন ইঙ্গিত। একটা মেয়ে বারবার চুলে হাত বুলাচ্ছে এর মানে হলো সে নিজেকে আকর্ষণীয় করে উপস্থাপন করতে চাইছে আর চাইছে উপস্থিত মানুষটা তার প্রশংসা করুক। আমি লিংক দিচ্ছি না, তুমি এটা নিয়ে গুগল সার্চ করে দেখতে পারো। আমি ব্যক্তিগত ভাবে কোনও মেয়েকেই তার চুল নিয়ে এতো বেশি খেলা করতে দেখিনি যতোটা তুমি করেছিলে সেদিন। আমি আরও যোগ করতে চাই- তোমাকে দেখে কিন্তু মনে হয়নি যে তুমি কেবলই নার্ভাসনেসের কারণে অমন করছিলে।

-- ডেটিং চলাকালীন সময়ে আমাদের অনেকবার চোখে চোখ পড়ছিলো, দৃষ্টি বিনিময় হচ্ছিলো। প্রতি মিনিটের হিসাবে- এতো বার দৃষ্টি বিনিময় আর কোনও মেয়ের সঙ্গে আমার হয়নি।

-- ডেটিং শেষে চলে যাবার সময় তুমি বলেছিলে- "ইট ওয়াজ নাইস টু মিট ইউ"। একটা মেয়ে ডেটিং শেষে এরকম স্টেইটমেন্ট দিবে নিম্নোক্ত দুইটা কারণে:
১) হয় এটা প্রকাশ করার জন্য যে সে ছেলেটার সঙ্গে পুনরায় দেখা করতে আগ্রহী নয়।
২) কিংবা সে সত্যিই মীন করেছে "ইট ওয়াজ নাইস টু মিট ইউ"।
তার মানে দেখা যাচ্ছে স্টেইটমেন্ট টা নিজেই ইনকনক্লুসিভ।

-- ডেটিং এর সময়ে আমাদের মাঝে বেশ সুন্দর এবং সুস্থ আলোচনা হয়েছিলো। আমরা চলমান বৈশ্বিক অর্থনৈতিক মন্দা নিয়ে আলোচনা করলাম। মন্দা মোকাবেলায় আমাদের দেশীয় ব্যাংকগুলোর কৌশল কী হওয়া উচিত এই বিষয়ে আমার মত দেয়ার পর তুমি নীরব থেকে সম্মতি দিয়েছিলে। অবশ্য গ্লোবাল ওয়ার্মিং আমাদের আলোচনায় সবচেয়ে বেশি গুরুত্ব পেয়েছিলো। আলোচনার মাঝে তোমাকে নির্লিপ্ত ভঙ্গিতে রেস্টুরেন্টের ইন্টেরিয়রের দিকে তাকিয়ে থাকতে দেখেই আমি বুঝতে পেরেছিলাম গ্লোবাল ওয়ার্মিং এর বিষয়ে তোমার জ্ঞানের কমতি রয়েছে। গ্রীণহাউজ ইফেক্ট কী- এই প্রশ্নের জবাবে তুমি বলেছিলে:
"বিদেশে শাক-সব্জি উৎপাদনের জন্যে যে বড় বড় কাঁচের ঘর তৈরী হয় সেগুলোকে গ্রীণ হাউজ বলে। আর ঐ গ্রীন হাউজের কারণে..." ব্যাস। ওখানেই আমি তোমাকে থামিয়ে দিয়েছিলাম। এরপর সময় নিয়ে তোমাকে গ্রীণহাউজ ইফেক্ট সম্পর্কে বোঝালাম। আমি অবশ্যই বলবো তুমি খুব মনযোগী এবং আগ্রহী একজন শ্রোতা।

আমি বিশ্বাস করি আমাদের ডেটিং খুবই সুন্দর হয়েছিলো এবং আমাদের মাঝে একটা সিরিয়াস রিলেশনশীপের সমস্ত সম্ভাবনা ছিলো। অবশ্য এটা অনুমান করা কঠিন যে কী হতো বা কী হবে, কিন্তু আমি বলবো অবশ্যই আমাদের মাঝে একটা সম্পর্ক স্থাপনের সুযোগ ছিলো। (অন্তত তুমি আমার ভয়েস মেসেজ আর এসএমএসের রিপ্লাই যদি দিতে)

আমি মনে করি আমাদের দ্বিতীয়বার ডেটিংএ যাওয়া উচিত। আমার মতে আমাদের প্রথম ডেইট যথেষ্ট সফল ছিলো। আর তুমি আমাকে অবশ্যই শারীরিক গঠনে আকর্ষণীয় মনে করো নইলে তুমি আমার সঙ্গে ডেটিংএ যেতেই না।

আমি কি খুব বেশি সেনসিটিভ? হ্যা অবশ্যই। ইনসেনসিটিভ হওয়ার চেয়ে সেনসিটিভ হওয়া অনেক বেশি ভালো। পৃথিবীতে ইনসেনসিটিভ আর ইমপোলাইট লোকের এমনিতেই অভাব নেই।

আমি বলি কি- আমাদের আরো দেখা করা এবং বাইরে ঘুরতে যাওয়া উচিত। এটা আর বলার অপেক্ষা রাখে না যে প্রথমবারের মতো তোমার প্রতি আর আমার আকর্ষণ হবেনা, তবে আমার মনে হয় তোমাকে একবার বেনিফিট অফ ডাউট দেয়া যায়। তুমি যদি আমার সঙ্গে পুনরায় বাইরে যেতে না চাও তাহলে আমার মতে তুমি খুব বড় ভুল করবে। জীবনের সবচেয়ে বড় ভুল করবে। তুমি যদি না-ই চাও তোমার উচিত ছিলো আমাকে জানানো। অন্তত আমার মেসেজগুলোর রিপ্লাইতে বলা। কারও মেসেজের রিপ্লাই না দেয়াটা খুবই অভদ্রতা, অপরিপক্কতা, রাগ আর ভীরুতার পরিচয় দেয়।

আমি সময়, শ্রম এবং টাকা খরচ করেছি তোমার সঙ্গে দেখা করার জন্যে। তার ওপর তুমি ৩০ মিনিট দেরী করে এসেছিলে। আমি নিশ্চিত তুমি পছন্দ করতেনা যদি কোনও পুরুষ তোমার সঙ্গে প্রথম ডেটিংএ এত সময় দেরী করে আসতো।

আমি মনে করি তোমার সিনসিয়ারলি ক্ষমা চেয়ে আমাকে রিপ্লাই করা উচিত। আমি আশা করছি তুমি আমার প্রত্যেকটা পয়েন্টের জবাব দেবে। কারণ আমি জানি তুমিও আমার মতো আলোচনায় বিশ্বাসী।

শুভকামনা রইলো।
- সাজ্জাদ
--------------------------------------------------------------------------

এই ইমেইলের রিপ্লাই আর কোনওদিন পাইনি আমি।
:(( :((
আমি আজও বুঝে উঠতে পারিনা একটা মেয়ে কিভাবে আমার মতো একজন যোগ্য স্বয়ংসম্পূর্ণ ব্যক্তিকে ছেড়ে যাওয়ার মতো এতো বড় ভুল করতে পারে! :(( :((
৩৭টি মন্তব্য ৩৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

তোমাকে লিখলাম প্রিয়

লিখেছেন মায়াস্পর্শ, ০২ রা মে, ২০২৪ বিকাল ৫:০১


ছবি : নেট

আবার ফিরে আসি তোমাতে
আমার প্রকৃতি তুমি,
যার ভাঁজে আমার বসবাস,
প্রতিটি খাঁজে আমার নিশ্বাস,
আমার কবিতা তুমি,
যাকে বারবার পড়ি,
বারবার লিখি,
বারবার সাজাই নতুন ছন্দে,
অমিল গদ্যে, হাজার... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ মিসড কল

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

হিটস্ট্রোক - লক্ষণ ও তাৎক্ষণিক করণীয়

লিখেছেন ঢাকার লোক, ০২ রা মে, ২০২৪ রাত ১০:০৭

সাধারণত গরমে পরিশ্রম করার ফলে হিটস্ট্রোক হতে পারে। এতে দেহের তাপমাত্রা অতি দ্রুত বেড়ে ১০৪ ডিগ্রী ফারেনহাইট বা তারও বেশি হয়ে যেতে পারে।

হিটস্ট্রোক জরুরি চিকিৎসা প্রয়োজন। চিকিৎসা... ...বাকিটুকু পড়ুন

আল্লাহকে অবিশ্বাস করার সংগত কোন কারণ নাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০২ রা মে, ২০২৪ রাত ১০:৪৩



সব কিছু এমনি এমনি হতে পারলে আল্লাহ এমনি এমনি হতে সমস্যা নাই। বীগ ব্যাং এ সব কিছু হতে পারলে আল্লাহও হতে পারেন। সব কিছুর প্রথম ঈশ্বর কণা হতে পারলে আল্লাহও... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

×