somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

নগ্ন সমাজের ইংলিশ ভার্সন সেক্স শ্যুটার : আমড়া বিপ্লব করটেশি

১০ ই অক্টোবর, ২০১২ রাত ১১:৪২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


শেদিন মানডে। এল.ডি.র সাথে আমার ন্যাডির প্লেসে যাবার কথা। এল.ডি. হইলো আমার সবথেইকে ভালো ফ্রেন্ড। আই ফাকিং লাইক হিম, ডুড। ওহ! ওর এল.ডি. নামটা আমারই দেওয়া, ম্যান। বিকোজ, হি গট ড্য লার্জেস্ট ম্যান থিং এ্যমং আশ এন্ড হিজ নেইম'জ ডীপ, সো লার্জেস্ট ডীপ থেইকেই এল.ডি. হইয়া গেশে। ইয়ো! দিশ ইজ এবসার্ড, আই এ্যম জেলাশ অব হিজ থিং, বাট আই লাভ হিম। ওর জন্য আমি ন্যাডিরে পাইছি। ন্যাডিয়া, এল.ডি.র কাজিন! ড্য ফাকিং সেক্সশ্যুটার। শি গিভ মি ফান এভরিহ্যোয়ার ম্যান, যেখানেই চাই ও ড্রেস অফ করে ফেলে জাস্ট ফর মি। আমাদেড় একটা গ্যাং আশে, আমরা ক্লাশের নয়টা ডুড আর ন্যাডি। এভরি উইক আমরা হ্যাংআউট করি। আজকে ন্যাডির প্লেসে যাবো শবাই। ওর প্লেসে এর আগে কখনও যাই নাই, বিকোজ অব হার ফাকিং প্যারেন্টস। ন্যাডির প্লেসে ওর সাথে মেইক আউটে এক্সট্রিম এক্সপেরিযেন্স হ্যবে শিওর। ন্যাডি সীসা রেডী করটেশে, আমি আর এল.ডি. ওয়াইন নিয়া যাবো। আরে, ওয়াইন আমার জন্য কোন ব্যাপারই না ডুড! আমার ক্যানাডার পাসপোর্ট দেখাইলেই ওয়াইন দিয়া দেয় ছালার বারটেন্ডার।

আমি স্কুল থেক্যে আইসাই শাওয়ার নিটে ঢুকলাম। পরশু নাইটের ডিজে'টে নাইচা দুইদিন আর গোশল করি নাই। বাশায় আইসা এসি দিলেই ঘাম শুকায় যায়। আর কড়া কইরা সারা বডিটে পারফিউম দিলে ওখে, একেবারে ফ্রেশ। টবে ন্যাডি কানিং গার্ল, গোশল না করলে ও টের পাইয়া যায়। আর টের পাইলে মেক আউট করবে না, শো ড্রেশ আউট কইরাই শাওয়ার নিয়া বাইর হইলাম। এমন সময় দেখি ফোনে রিং বাজটেশে। আমার আই ফোন ফোর'জি হাতে নিয়্যাই দেখলাম ফাকিং ন্যাডি কলিং। সঙ্গে সঙ্গে রিসিভ করলাম,

-হ্যালু বেইবি, মাই ন্যাডি ডার্লিং!

-ডোন কল মি বেইবি ইউ ফাকার, ডোন্ট ইউ নো ড্যাট আই ফাকিং হেইট জাস্টিন বিবার। হি গট ড্য স্মলেস্ট ম্যান থিং! ইটস রিয়েলি এবসার্ড ডুড!

-ওহ, শ্যরি ডার্লিং, শ্যরি শ্যরি শ্যরি! আই এম ফাকিং শ্যরি ডিয়ার। ভুলে গেছিলাম একেবারেই। আই অলসো হেইট লিটল ডিক বিবার। বাট টুমি জানলা কিভাবে হি গট ড্য স্মলেস্ট?

-জানার কি আশে এইখানে, এইটা টো সবাই জানে ডুড! এগুলা বাদ ড্যাও টো! টুমি কখন আশবা বলো? আই এ্যাম ফাকিং টায়ার্ড অব ওয়েটিং

-আরে এখনই আশটেছি, খালি এল.ডি. গাড়ি নিয়া আশবো আর আমি উঠবো। শবাই কি আইশে পড়ছে নাকি?

- শবাই আশছে, শুডু টুমি আর এল.ডি. আশো নাই। টোমরা ড্রিংক নিয়া টাড়াটাড়ি আশো না প্লিজ। আমি আড় ওয়েট করটে পারটেশি না ডুড!

-শিট! এল.ডি. মেইবি চইলা আশছে বেইবি, গাড়ির আওয়াজ শুনটেছি।

- এগেইন বেইবি ডাকলা কেন্?

- হেল শ্যরি, ফাক! আর ডাকবো না শিওর, টাটা! আশটেছি!

- ওয়েট ওয়েট ওয়েট ফাকার, যেটার জন্য কল করশি সেইটাই ভুলে গেশিলাম। শুনো আজ আমরা রেভ্যুলুশ্যনারী মেইক আউট করবো।

-হ্যোয়াট ফাকিং র্যাভুল্যুশন? আই ডোন গেট ইট!

- লিসেন ফাকার! ড্যাড আমার জন্য ভেনডেটা মাস্ক আনশে শিংগাপুর থেকে। শেদিন 'ভি ফর ভেনডেটা' দেখার পর থেকেই আমি ভি'র উপর ক্রাশ খাইশি। নাউ আই হেইট 'চে' , আই ফাকিং লাভ 'ভি'! ই্যু নো ফাকার, 'ভি' ওয়াজ সো মাচ হর্নি এন্ড হ্যোয়াট 'চে' গট? নাঠিং বাট এ কিউট লুক!

- এই ব্যাপার টাহলে। টুমি না আমার ডার্লিং, ভি'র ওপর ক্রাশ খাইলে আমার কি হবে শোনা! আমি কিন্টু মাইন্ড করলাম!

- ঢুর ফাকার! টুমি মাইন্ড করবা কেন ফ্যুল? ভেনডেটা মাস্ক পড়ে টো টুমিই আমার 'ভি' হইয়া যাবা এইটা বুঝো না? যাও এখন রাখো ফোন আর টাড়াটাড়ি আশো আমার প্লেসে।

- ওখে ন্যাডি ডার্লিং! গেট রেডি হারি, আই উইল গিভ ইউ এ র্যাভ্যুলেশনারি শ্যুট টুডে! টাটা....

ন্যাডির কল কাইটাই আমি ড্যাডির কাশে গেলাম টেকা চ্যাবার জন্যে। ড্যাডির শিপিং বিজনেশ আশে, টেকা চাইলে না করে না কুনোদিন। কিন্টু ড্যাডি টো রুমেই নাই। টো কি হইশে। ড্যাডির ক্যাবিনেট খুইলে টেন থাউ টেকা নিয়া এল.ডি.রে কল দিলাম। এল.ডি ধরলো না ছালা। আমি লিভিং রুমে যাইয়া টিভি ছাইড়া বসলাম। কিন্তু মাথায় খালি ভেনডেটা মাস্ক ঘুরটেশে। আমি চে'রে পশন্ড করি বেশি, ওর মটো দাড়ি রাখটেশি। যদিও দাড়ি গজাইটেশে না ঠিক মটো, টো কি হইশে! চে'র মটো চুরুট টো টানটে পারি। কিন্টু আজকে থেকে আর 'চে' না, 'ভি' হইবে আমার আইকন। চে'র বিপ্লব ছাইড়া ভি'র বিপ্লব ফলো করবো। আর ভি'রে ফলো করলে দাড়ি নিয়্যাও ভাবটে হইবে না। ওনলি মাস্ক পড়লেই শ্যাষ। ন্যাডি আসলেই একটা গ্রেট হ্যোর। ড্যাটস হ্যোয়াই আই লাভ হার।

আমি ন্যাডি ড্য সেক্সশুটারের কথা ভাবটেশিলাম আর হঠাৎ কইরা দুইডা লোক আইশা আমারে বলে কিনা ওদের সাথে যাইটে। ড্যাডি পাশের রুম থেইকে বাইর হইয়া আশলো। বললো, ওরা নাকি রিহ্যাব সেন্টারের লোক, আমার টাদের সাথে যাইটে হইবে। আমি চেইট্যা গেলাম। কিন্টু ড্যাডি টার হাটে কয়েকটা লাল ট্যাবলেট দেখাইয়া বলল এইগুলা আমার প্যান্টের পকেটে পাইশে, টাই রিহ্যাবে যাওয়া শারা আর উপায় নাই। শালার এল.ডি. উপ্রে চরম রাগ উঠটেশিলো। ওর বুদ্ধিটেই শেদিন রাত্রে ইয়াবার প্যাকেট টা রাখশিলাম। বাট ড্যাডি আমার সাথে এমন করটে পারলো! আই ফাক ই্যু ড্যাডি, বলটেই ওরা আমারে নিয়ে গাড়িটে টুললো। এরপর থেইকে আমি রিহ্যাবে ফাকিং লাইফ লিড করটেশি। ওরা আমারে দিয়া শারাদিন কাজ করায়। ফাকিং ছালাগুলার জন্য আমি 'ভি' হইটে পারলাম না। আই মিস ই্যু ফাকিং ন্যাডি!

ডুইদিন আগে সকালে ব্রেকফাস্ট করটে যায়ে দেখি ফাকিং এল.ডি. বইশা আশে। আমারে দেইখাই এল.ডি. আইশা ডীপ হাগ ডিয়া কানটে শুরু করলো। আমি বললাম টুই কানটেশিস কেন রে? ও বলে, রিহ্যাব সেন্টারে আশার আগে এক প্যাকেট বাবা রেক্টামে ঢুকাইশিলাম। ওরা কেম্নে টের পাইশে জানি না, ছালার ঐ মোটকা আমার এনাসে আঙ্গুল দিয়ে বাইর কইরা আনশে। আমি ঐ ছালারে চান্স পাইলেই গ্যাংরেপ দিমু বইলা ডিলাম। আমি হা হা কইরা হাইশা উঠলাম। ছালার মোটকা আমার এনাছেও আঙ্গুল দিছিলো কিন্টু আমি ছালার ডুই পায়ের চিপায় এমন একটা পাঞ্চ মারশিলাম না, ছালার বলস্ স্ম্যাশ কইরা ডিশিলাম। আমি এল.ডি.'র কাশে ন্যাডির কথা জানটে চাইলাম। কিন্টু এল.ডি. ন্যাডির কথা শুইনেই চুপ হইয়া গেলো। একটুপর বললো, ন্যাডি মেইড সুইসাইড। আমার মাথা হ্যাং হইয়া গেলো। হাউ ডিশ পশিবল ম্যান? এল.ডি. বললো ছালার ফাকিং স্যাডস ন্যাডির সাথে মেইক আউট কইরা ভিডিও ক্লিপ স্প্রেড কইরা ডিশে। স্যাডস মানে ছদরুল আমাডের পাড়ার এক পাটি নেটা। ছালা পলিটিকস কইরা একবার জেলে গেশিলো। আমি ওর মা'রে টেন থাউ টেকা দিশিলাম ওরে ছাড়ানোর জন্যে, শুডু ছালা আমারে বাবার প্যাকেট শাপ্লাই দিটো দেইখ্যে। ওরে আমি শাড়বো না, আই উইল ড্যাম ফাক হিম!

শেদিন সন্ধ্যায় আমি রিহ্যাব থেকে ব্রেকআউট করলাম। স্যাডস্'রে না মারলে মাথা ঠান্ডা হইবে না। আমার ন্যাডি'রে মারশে ও! দোকান থেইকে একটা শার্প এন্টিকাটার কিন্যা স্যাডির বাশায় গেলাম। আন্টি বলল, স্যাডি টাবলীগ করটে গেশে পাশের পাড়ার মশজিডে। ছালার স্যাডস্, টুই কি ভাবশিস টাবলীগে গেলেই টুই মাফ পায়্যা যাবি? আমি ওর বাশা থেইকে বাইর হইয়া ওর মশজিডে গেলাম। আমারে দেইখা স্যাডস্ বেশি একটা অবাক হইলো না। ও ভাবশিলো আমি বাবার প্যাকেট কিনটে আশছি। আমিও চালাকি কইরা বাবার কথা বলটেই ও আমারে নিয়্যা মশজিডের পাশের মাঠে আশলো। কিন্টু আমার মাথায় আগুণ জ্বলটেশে, ওরে আর চান্স দিলাম না। এন্টিকাটার বাইর কইরা ওর প্যাটে মাইরা দিলাম। ছালার স্যাডস্ আমার হাট ধইরা ফ্যাললো। ক্ষ্যাত'টার বডিটে এটো পাওয়ার হইলো কেম্নে? আমারে এক হাটে চাইপ্যা ধইরা আরেক হাট দি্য্যা এন্টিকাটার নিয়্যা আমার প্যাটেই মারটে থাকলো। আমি এটো চিটকার করলাম কিন্টু কেউ শুনলো না। স্যাডস্ আমারে ফ্যালায় চইলা গেলো। আমি চিটকারও করটে পারটেশিলাম না। গলার আওয়াজ ব্যার হইটেশিলো না। উপ্রে তাকায় ডেখলাম আকাশেও কোন চাড নাই। ছালার মেঘগুলা ঢাইকা রাখশে চাডরে। আই এম ডায়িং, ই্যু ফাকিং ক্লাউড ড্যান্সিং! আই উইল ফাকিং কিল ই্যু অল ফাকিং ক্লাউডস্। হঠাৎ আকাশ থেক্যে পানি পড়টে লাগলো। আমার মুখে, হাটে, পায়ে, শারা বডিটে পানি পড়টেশে। আমার প্যাটে প্রচন্ড ব্যাথা করটেশে, আর ফাকিং ক্লাউড কার্সিং এজ রেইন। আমারে কেউ বুজলো না। ড্যাডিও না! ওনলি ন্যাডি লাভড মি। ন্যাডি, আই এম কামিং! এই এম ফাকিং কামিং! টুমার ভেনডেটা মাস্ক বাইর করো, আমি আশটেছি। উই উইল মেইক ড্য রেভুল্যুশন টুগেডার এট হ্যাভেন!

বি:দ্র: এই লেখাটির অণুপ্রেরণা পেয়েছিলাম ব্লগার 'বর্ষার মেঘমেলা'র ইয়ো চেগুয়েভারা , টোমারে ডেখে আমরা বিপ্লব শিখতেশি , দাড়ি রাখতেশি , বিড়ি খাইতেশি..... লেখাটি পড়ে। সমাজের নোংরা কিন্তু কঠিন সত্য দিকটি প্রকাশের একটি প্রয়াস নিলাম। কারও সাথে মিলে গেলে সেটা মাত্রই কাকতাল। ভাষাগত ভুল-ভ্রান্তি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার অনুরোধ রইলো।
সর্বশেষ এডিট : ০৫ ই সেপ্টেম্বর, ২০১৩ সন্ধ্যা ৬:২১
৭টি মন্তব্য ৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শাহ সাহেবের ডায়রি ।। রেজওয়ানা চৌধুরী বন্যা ও পদ্মশ্রী পুরস্কার

লিখেছেন শাহ আজিজ, ২৩ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৫৬



এ বছরের পদ্মশ্রী (ভারতের চতুর্থ সর্বোচ্চ অসামরিক সম্মাননা) পদকে ভূষিত করা হয়েছে, বাংলাদেশের রবীন্দ্র সংগীত এর কিংবদন্তি শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যাকে।

আমরা গর্বিত বন্যাকে নিয়ে । ...বাকিটুকু পড়ুন

কষ্ট থেকে আত্মরক্ষা করতে চাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৩ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৯



দেহটা মনের সাথে দৌড়ে পারে না
মন উড়ে চলে যায় বহু দূর স্থানে
ক্লান্ত দেহ পড়ে থাকে বিশ্রামে
একরাশ হতাশায় মন দেহে ফিরে।

সময়ের চাকা ঘুরতে থাকে অবিরত
কি অর্জন হলো হিসাব... ...বাকিটুকু পড়ুন

রম্য : মদ্যপান !

লিখেছেন গেছো দাদা, ২৩ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৫৩

প্রখ্যাত শায়র মীর্জা গালিব একদিন তাঁর বোতল নিয়ে মসজিদে বসে মদ্যপান করছিলেন। বেশ মৌতাতে রয়েছেন তিনি। এদিকে মুসল্লিদের নজরে পড়েছে এই ঘটনা। তখন মুসল্লীরা রে রে করে এসে তাকে... ...বাকিটুকু পড়ুন

= নিরস জীবনের প্রতিচ্ছবি=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৪১



এখন সময় নেই আর ভালোবাসার
ব্যস্ততার ঘাড়ে পা ঝুলিয়ে নিথর বসেছি,
চাইলেও ফেরত আসা যাবে না এখানে
সময় অল্প, গুছাতে হবে জমে যাওয়া কাজ।

বাতাসে সময় কুঁড়িয়েছি মুঠো ভরে
অবসরের বুকে শুয়ে বসে... ...বাকিটুকু পড়ুন

Instrumentation & Control (INC) সাবজেক্ট বাংলাদেশে নেই

লিখেছেন মায়াস্পর্শ, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৫




শিক্ষা ব্যবস্থার মান যে বাংলাদেশে এক্কেবারেই খারাপ তা বলার কোনো সুযোগ নেই। সারাদিন শিক্ষার মান নিয়ে চেঁচামেচি করলেও বাংলাদেশের শিক্ষার্থীরাই বিশ্বের অনেক উন্নত দেশে সার্ভিস দিয়ে... ...বাকিটুকু পড়ুন

×