somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সাতান প্রিন্স অব দিস ওয়াল্ড: (পর্ব্ 01)

১৪ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১১:৩১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



লেখকের কথা: আমি আমার সীমাবদ্ধতা সম্পর্কে নির্দিধায় স্বীকার করি যে, World Revolutionary Movement (W.R.M..) এবং গড ও মানবতার বিরুদ্ধে Synagogue of Satan (S.O.S.) এর অনুসারীদের মাধমে লুসফারিয়ান ষড়যন্ত্র সম্পর্কে পূর্বে যা জানতাম এই প্রকাশের পরে তার চেয়ে অনেক বেশী জানার সুযোগ হয়েছে। বিভিনন্ন শ্রেনী, পেশা এবং মতের লোকদের কাছ থেকেও এ বিষয়ে প্রচুর জানার সুযোগ হয়েছে। তারা অনেক প্রমান ও তথ্য প্রদান করেছে যা এই বইতে সংযোজন করা হয়েছে। আমি পাঠকদের কাছে স্বীকার করছি যে, ইতি পূর্বে আমি যখন আরো দুটি বই প্রকাশ করার সময়ও এ বিষয়ে অনেকটাই অজ্ঞ ছিলাম।


1911 সাল থেকে আমি সততা ও নিষ্ঠার সাথে অধ্যায়ন ও কাজ করছি একটি প্রশ্নের উততর পাবার জন্য আর তা হল (“Why can’t the Human Race live together in peace, and thus enjoy the bounties and blessings that God) যে মানব জাতি কেন পরস্পরে শান্তিতে বাস করতে এবং গড এত অধিক ও অপরিমেয় সম্পদ এবং নেয়ামত দান করেছেন তা কেন আমাদের ব্যবহার ও আনন্দের জন্য উপরভাগ করতে পারে না। আমার সর্বশেষ প্রকাশিত বই প্রমান করছে যে আমি গত 44 বছরে অনেক জানতে পেরেছি।

আমি মনে করছি যে, গড এবং মানবের প্রতি আমার যে কর্তব্য তা অবেহেলা করতাম যদি না এই তথ্য জনসমক্ষে প্রকাশ না করতাম। আমি জানিযে গডের শত্রুরা আমাকে নিয়ে উপহাস করবে। আমি যা সত্য বলে বিশ্বাস করেছি তাই প্রকাশ করছি এজন্য অবশ্য এটাকে অলংঘনীয় বা সমালোচনার উর্দ্ধে বলে দাবি করছি না। ভূল মানবীয় ক্ষমা স্বর্গীয়। আমি বলতে চাই যে আমার যে একমাত্র ভূল ছিল তা হল লুসিফার (শয়তান/ফরেন এনজেল)কর্ত্ক স্বর্গে বি্দ্রোহ এবং World Revolutionary Movement এর মধ্য সুপারন্যাচারাল সম্পর্ক রয়েছে তা অবগত না থাকা।

আমি দোষারোপ করছি যে, ইন্টারন্যাশনাল ব্যাংকার, সেলফিস পূজিবাদ, নাজিজম এবং কম্যুনিজম আমাদের সকল সমস্যার মূল কারণ। অমি জানি, অন্তরের গভীর থেকে বলছি যে, প্রতিষ্টিত সকল সরকার, ধর্ম এবং সমাজ ব্যবস্থা ধ্বংসের জন্য সকল যুদ্ধ ও বিপ্লবের প্লান করা হয়েছে বহু থেকে বহু কাল/বছর আগেই। সর্বশেষ সামাজিক মহা বিপর্যয়ের মাধ্যমে পৃথিবীর জনগন ধ্বংস হবার পর লুসিফারের সর্বাত্তকবাদী স্বৈরতান্ত্রিক শাষন প্রতিষ্টা করাই হল এর চুড়ান্ত উদ্দেশ্য। আমি এখন জানতে পেরেছি যে, লুসিফার এবং তার অনুসারিরা স্বর্গে যেরুপ বিদ্রহ করেছিল বর্তমান World Revolutionary Movement হল তার ঠিক রেপ্লিকা।


আমি পরিস্কার এবং জোরালো ভাবে বলতে চাই যে, Synagogue of Satan (S.O.S.) ইহুদিদের নয়।বরং যিশু খিষ্ট এর ভাষায় তারা নিজেদের ইহুদি বলে বিশেষ উদ্দেশ্য কিন্তু তারা ইহুদি নয়, তারা মিথ্যা বলে । (Rev. 2:9 and 3:9). আমার ব্ইতে করব যে প্রমান প্রটকোল যাতে তাদের ষড়যন্ত্রের পর্ণ্ বিবরন রয়েছে তা লুসিফারিয়ানদের ।

1770 থেকে 1776 সালে এডাম উইসপট যে প্লান করেছে তা তা Learned Elders of Zion এর জন্য নয় বর্ং লুসিফারিয়ান মতাদর্শের ভিত্তিতে এক বিশ্ব সরকার প্রতিষ্ঠা করার জন্য Synagogue of Satan এর অনুসারিদের জন্য। এর ক্ষমতা থাকবে লুসিফারিয়ান মতাদর্শের High Priests (শীর্ষ যাযক) দের কাছে যারা সর্বদা গোপনভাবে Synagogue of Satan নিয়ন্ত্রন করছে।

চলবে. . . . .

By
William Guy Carr,
অনুবাদে- আবু মুছা আর আজাদ
সর্বশেষ এডিট : ১৫ ই ডিসেম্বর, ২০১৬ রাত ১:১৮
২টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কে কাকে বিশ্বাস করবে?

লিখেছেন অনিকেত বৈরাগী তূর্য্য , ২৭ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:৩৯


করোনার সময় এক লোক ৯৯৯ এ ফোন করে সাহায্য চেয়েছিল। খবরটা স্থানীয় চেয়ারম্যানের কানে গেলে ওনি লোকটাকে ধরে এনে পিটিয়েছিলেন। কারণ, ৯৯৯ এ ফোন দেওয়ায় তার সম্মানহানি হয়েছে।

সমাজে এমন... ...বাকিটুকু পড়ুন

বিসিএস পরীক্ষার্থীদের পরীক্ষায় বসতে না পারার কষ্টটা সমালোচনার কোন বিষয়বস্তু নয়

লিখেছেন ঢাবিয়ান, ২৭ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৭:৩৬

গতকালের একটি ভাইরাল খবর হচ্ছে কয়েক মিনিটের জন্য বিসিএস পরীক্ষা দেয়া হলো না ২০ প্রার্থীর !! অনেক প্রার্থীর কান্নাকাটির ভিডিও ভাইরাল হয়েছে।এ বিষয়ে পিএসসি চেয়ারম্যান এর নিয়ামানুবর্তিতার জ্ঞান বিতরনের... ...বাকিটুকু পড়ুন

বারবাজারে মাটির নিচ থেকে উঠে আসা মসজিদ

লিখেছেন কামরুল ইসলাম মান্না, ২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৪০

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নে মাটির নিচ থেকে মসজিদ পাওয়া গেছে। এরকম গল্প অনেকের কাছেই শুনেছিলাম। তারপর মনে হলো একদিন যেয়ে দেখি কি ঘটনা। চলে গেলাম বারবাজার। জানলাম আসল... ...বাকিটুকু পড়ুন

সৎ মানুষ দেশে নেই,ব্লগে আছে তো?

লিখেছেন শূন্য সারমর্ম, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৮








আশেপাশে সৎ মানুষ কেমন দেখা যায়? উনারা তো নাকি একা থাকে, সময় সুযোগে সৃষ্টিকর্তা নিজের কাছে তুলে নেয় যা আমাদের ডেফিনিশনে তাড়াতাড়ি চলে যাওয়া বলে। আপনি জীবনে যতগুলো বসন্ত... ...বাকিটুকু পড়ুন

পরিবর্তন অপরিহার্য গত দেড়যুগের যন্ত্রণা জাতির ঘাড়ে,ব্যবসায়ীরা কোথায় কোথায় অসহায় জানেন কি?

লিখেছেন আরেফিন৩৩৬, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৩:৫৭


রমজানে বেশিরভাগ ব্যবসায়ীকে বেপরোয়া হতে দেখা যায়। সবাই গালমন্দ ব্যবসায়ীকেই করেন। আপনি জানেন কি তাতে কোন ব্যবসায়ীই আপনার মুখের দিকেও তাকায় না? বরং মনে মনে একটা চরম গালিই দেয়! আপনি... ...বাকিটুকু পড়ুন

×