somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বাইচ্চা অইবো !:#P !:#P !:#P !:#P

২৪ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ৮:১৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
B-)
;)
:P

ইস্টোরির হেডিং দেইখাই যারা অলরেডি কমেন্টস বাক্সে "অই অই পেপু পেপু. !:#P .মিষ্টি খামু..", মুবারকবাদ ইত্যাদি লেইখা ফালাইছেন হেগোরে কই অহনি ছেপ নাইলে তেনা দিয়া নগদে কমেন্টস মুছেন।অতি দু:খের সাথে জানাই,
জানিনা কোন সাধু বাবার অভিশাপে,আফনেগো বদ দোয়ায়,বাপ মার অবহেলায় এই নাদান পুলাডার অহনো নিকাহ হয় নাই :( ( সিংগেল মাইয়ারা আওয়াজ দিয়েন,শরমিন্দা পাইলে ফেবুতে কইয়েন :P)

যাউকগা হিস্টোরিতে তামার অক্ষরে লেখা এই ;) ইস্টোরি আমার কিলাস থিরিতে থাকনের সময়।হুনতে চাইলে লুল ভাইয়েরা আউগায়া বহেন আর চুশিল ভাইরা মা ভইন গো লাহান পর্দার আড়ালে সিটিং লন।

ঈদের ছুটিতে তহন বাড়িত গেচি।ঘরে ঢুকতে না ঢুকতেই দেহি ৯মাসের পোয়াতি বেডির লাহান পেট লয়া আমার ৬ বছর বয়সের চাচতো ভাই লেংটু বাবার লাহান পিডা খাইতাছে। :-B
কইলাম কিরে কি খাস?
কয় বাই ফিডা খাই,বিরাট টেস। :D

চায়া দেহি নাক দিয়া কনডেনস্ড মিল্ক বাইয়া পড়তাছে যা পিঠার লগে মিইশ্যা ২ জন দুজনার হয়া গেছে।/:)

পিঠা টেস অওনের শানে নজুল খান আন্ডারস্ট্যান্ড খাইলাম।
মায়েরে জিগাইলাম চাচতো ভাইয়ের পেট এরুম গাভীন বকরির লাহান ফুলা কেন? B:-)
মায়ে কইলো হের নাকি পেটে কিরমি( কৃমি) আস্তানা বানছে।/:)আপচুচ অতি আপচুচ :(

রাইতে সবাই খাইতে বইছে এমুন সময় দেহি পাশের বাড়ির ভাবী আইছে।
হের ও দেহি গোডাউন পুরাই লোড। ;)
খাওন থুইয়া চিন্তিত ভাবে কইলাম ভাবী আফনের ও কি পেটে কিরমি অইছে?
হুইনা তো সবার জবান বন।পাশ থাইকা মায়ে দিলো মাথার মইদ্দে এক ঠুয়া:((
আমি কইলাম আমার কি দোষ?
আমি সোজা,সরল,অবলা,কমলা থুক্কু বালা পোলা।সকালে দেখছি ছুডু বাইডার পেট ফুলা,অহনে ভাবীর ও দেহি পেট ফুলা।তাই জিগাইলাম আর কি।/:)

ভাবী হাইসা কয় নাগো ছুডু মিয়া,এই পেটের ভিতরে তোমার ভাইস্তা আছে,কয়দিন পরে দেখতে পারবা।:)

কইলাম পেডের ভিতরে কেন? B:-)
খিদা কি বেশি লাগছিলো?আফনে কি হেরে খায়া ফালাইছেন? করছেন কি?:(
মায়ে চোখ কটমটাইয়া যেমতে একটা লুক দিলো আর কইলো আজকে কুপায়া ভাজ কইরা ফালাইবো X(X((
আমি খাড়ার উফরে অফ গেলাম।:(

পরেরদিন একলা একলা ভাবীর বাড়ি গেলাম গা,কেউরে না কইয়া।
ভাবী আদর কইরা খাওন দাওন দিলো,খাইতে খাইতে খাজুরা গপ্পো ইস্টারট দিলাম।:)

কইলাম ভাবী ভাইস্তা কিরাম আছে?
কয় বালা ।
কইলাম ভাইস্তা আফনের পেটের ভিতরে হান্দাইলো কেমতে? B:-)
ভাবী কয় আল্লায় দিছেরে ভাই কয়া মুচকি একখান সুলেমানি হাসি দিলো যার মাজেজা অহনো বুঝতাম পারি নাই:(
কইলাম ভাইস্তা কি খায়? ভাত মাছ ? মাঝে মইদ্দে কি আমার মতো চানাচুর মুড়িও খাইতে চায়?
খাওন কুন দিক দিয়া দেন? দেখি..;)
ভাবী হাইসা কয় সবি খায় ,আমি খাইলেই হের খাওন অয়।

অ !! আইচ্ছা..ভাইস্তারে একটু পেটের ভিতর থাইক্বো বাইর কইরা দিবেন খেলতাম B-)) খেলা শেষ অইলে আবার পেটের ভিতরে রাইখ্যা দিয়েন :)
ভাবী কইলো নারে ভাই বাইর তো করন যাইতো না অহনে ঘুমাইতাছে।:(
ভাবীর একখান ভইন আছিলো,হেরে জিগাইলাম আফনের পেডের ভিতরে ভাইস্তা নাই কেন? ১ জোড়া ভাইস্তা অইলে ফাইন হইতো:P
কয় যা ভাগ বদ পোলা X((
ভাগমু কি ভাগার আগেই পিছন থাইকা দেহি কেডা জানি কান ধইরা দাড়িপাল্লার লাহান আমারে ঝুলায়া ফালাইছে।আমার আম্মাজান।:((

কয় তোর কতো বড়ো কইলজা আজকে ইন্চি ইন্চি করিয়া মাপিয়া পাল্লা দিয়া মাপ দিমু।
কাউরে না কইয়া বাইর হইলি কেন?X((
কইলাম ভাইস্তারে দেখতে আইছি।:) মায়ে কুরবানীর বাছুরের লাহান আমারে ধইরা লয়া আইলো :(
ঈদ শেষে ফিরত আসার আগে অবশ্য ভাই্স্তার মুখ দেইখা মিষ্টিও খাইয়া আসছিলাম :)



(অ.ট: কিছুদিন যাবত ব্লগে আর আগের মতো মজা পাইনা,তাই লেখাও হয়ে উঠেনা।লেখতে বসলেও লেখা আসেনা।আমি কোন লেখক নই যে আমার রাইটার্স ব্লক হবে।তবুও কেন জানি পারিনা।এই সময় অনেক ব্লগার আমার খোজ নিয়েছেন,উৎসাহ দিয়েছেন।তার জন্যই আজকের এ লেখা।লেখাটি ভালো না হলেও অন্তত নতুন করে আবার শুরু যে করতে পেরেছি তাতেই আমার আনন্দ।এ কদিন আপনাদের সবাইকে খুব মিস করেছি।সবাই ভালো থাকুন।শুভকামনা)
সর্বশেষ এডিট : ১১ ই ডিসেম্বর, ২০১২ রাত ১১:৫৯
১৩৭টি মন্তব্য ১৩৭টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

স্মৃতিপুড়া ঘরে

লিখেছেন আলমগীর সরকার লিটন, ২৮ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৩০



বাড়ির সামনে লম্বা বাঁধ
তবু চোখের কান্না থামেনি
বালিশ ভেজা নীরব রাত;
ওরা বুঝতেই পারেনি-
মা গো তোমার কথা, মনে পরেছে
এই কাঠফাটা বৈশাখে।

দাবদাহে পুড়ে যাচ্ছে
মা গো এই সময়ের ঘরে
তালপাতার পাখাটাও আজ ভিন্নসুর
খুঁজে পাওয়া যাচ্ছে... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×