somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

স্যামসাং গ্যালাক্সি মিনি কে জেলিবিন তে আপডেট করে নিন।

১৫ ই সেপ্টেম্বর, ২০১২ বিকাল ৪:৪৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


যারা এখনো গ্যালাক্সি মিনি জেলিবিইতে আপডেট করেন নাই তারা আজই আপডেট করে নিন এখনই। আপডেট করতে হলে আপনার সেটটিকে প্রথমে জিঞ্জারব্রেড করে নিতে হবে। আর যাদের আছে তাদের কিছু করা লাগবেনা। আপডেট করতে গেলে আপনার যে জিনিষ গুলো লাগবে তা নেট থেকে ডাউনলোড করে নিতে হবে। চিন্তার কোন কারন নাই সাপোর্ট ফাইল গুলো লিঙ্ককে ক্লিক করলেই পাবেন । এবার নিচের নিয়ম অনুযায়ী করলেই আপনার মোবাইল জেলিবিইতে আপডেট হয়ে যাবে।

১. প্রথমে আপনার মোবাইল কে ডাউনলোড মুড চালু করতে হবে। এজন্য আপনার মোবাইল সুইচ অফ করুন। তারপর পাওয়ার বাটন + ভলিয়ম বাটন + স্ক্রীন এর মিডেল বাটন এক সাথে প্রেস করুন, দেখবেন ডাউনলোড মুড চালু হয়েছে।

২. S5570_Odin Multi Downloader v4.38 রান করুন

৩. ডাটা কেবল দিয়ে পিসি সাথে মোবাইল কানেক্ট করুন।

৪. COM Port Mapping এ দেখবেন হলুদ কালারের একটি পোর্ট নাম্বার দেখাবে।

৫. OPS BUTTON ক্লিক করুন

৬. সেখান থেকে TASS_v1.0.ops সিলেক্ট করুন

৭. বাম দিকে OPTION এ গিয়ে One Package সিলেক্ট করুন।

৮. একে বারে নিচে One Package ক্লিক করুন, সেখান থেকে CWM-5.0.2.8-Touch2-yagya.tar.md5 সিলেক্ট করুন।

৯. START BUTTON এ ক্লিক করুন।

১০. যতক্ষণ পযন্ত স্ক্রীন এ নীল কালারের কোন PASS ম্যাসেজ না আসবে ততক্ষণ পযন্ত মোবাইল থেকে ডাটা ক্যাবল ডিস-কানেক্ট করবেন না এর মাঝে আপনার মোবাইল অটো রিস্টার্ট হবে চিন্তার কোন কারন নাই। আর যদি কোন ERROR MESSAGES আসে তাহলে পিসি রিস্টার্ট দিয়ে উপরের নিয়ম গুলো পুনরায় অনুসরন করুন।

১১. সব কিছু যদি ঠিক-ঠাক মত হয় তাহলে আপনার মোবাইল এ রিকভারি মুড এক্টিভ হলো।

১২. এবার ঠান্ডা মাথায় একটু ভাবুন আপনি কি আসলে আপনার মোবাইল আপডেট করতে চান কিনা।

সুবিধা গুলো হলো * একটু ফাষ্ট হবে * ইন্টারফেস্টা একটু চেঞ্জ হবে * নতুন কিছু অ্যাপ্লিকেশান আসবে * অপশন বারবে * সাউন্ড কোয়ালিটি অনেক ভাল হবে। * মুভি স্টুডিও থাকবে * অ্যাপোলো মিউজিক প্লেয়ার আসবে * ডেভ টুলস * ডি.এস.পি মিউজিক ম্যানেজার * সুপার ইউজার * টারমিনাল এমুলেটর * ভয়েজ ডায়ালার

অসুবিধা গুলো হলোঃ * নেট হয়ত কাজ নাও করতে পারে * ক্যামেরা কোন অপশন থাকবেনা * রেডিও বলে কোন অপশন থাকবে না। অন্যান্য সব এপ্লিকেশন নেট থেকে নামিয়ে মেনুয়ালি সেটাপ দিতে হবে। * বাকি এখন কিছু পাইনি।

এবার সিদান্ত নিন কি করবেন। তাও যদি আপডেট করতে চান তাহলে আপনার মোবাইল আবার সুইচ অফ করুন

এবার পাওয়ার বাটন ও স্ক্রীন এ মিডেল বাটন এক সাথে ক্লিক করুন। এবার আপনার রিকভারি মুড চালু হবে।

তার পর কিভাবে করতে হবে লিঙ্ক এ ক্লিক করলে দেখতে পাবেন । সে নিয়ম অনুযায়ী করেন তাহলেই হবে।

একটা জিনিষ খেয়াল রাখবেন ভিডিও তে cm-10-20120902-UNOFFICIAL-tass ইন্সটাল দেবার পর আবার UPDATE-tass-Beta2 ইন্সটাল দেওয়া হয়েছে। আমি আপনাদের কে Update-tass-Beta3 দিলাম। উপরের গুলো ইন্সটাল না দিয়ে আপনি সরাসরি Update-tass-Beta3 Install দিবেন। কারন উপরের গুলো ইন্সটাল দিলে অনেক অ্যাপলিকেশন ঠিক মত কাজ করেনা। আর বাকি সব ঠিক থাকবে।
৩টি মন্তব্য ৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

তোমাকে লিখলাম প্রিয়

লিখেছেন মায়াস্পর্শ, ০২ রা মে, ২০২৪ বিকাল ৫:০১


ছবি : নেট

আবার ফিরে আসি তোমাতে
আমার প্রকৃতি তুমি,
যার ভাঁজে আমার বসবাস,
প্রতিটি খাঁজে আমার নিশ্বাস,
আমার কবিতা তুমি,
যাকে বারবার পড়ি,
বারবার লিখি,
বারবার সাজাই নতুন ছন্দে,
অমিল গদ্যে, হাজার... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ মিসড কল

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

হিটস্ট্রোক - লক্ষণ ও তাৎক্ষণিক করণীয়

লিখেছেন ঢাকার লোক, ০২ রা মে, ২০২৪ রাত ১০:০৭

সাধারণত গরমে পরিশ্রম করার ফলে হিটস্ট্রোক হতে পারে। এতে দেহের তাপমাত্রা অতি দ্রুত বেড়ে ১০৪ ডিগ্রী ফারেনহাইট বা তারও বেশি হয়ে যেতে পারে।

হিটস্ট্রোক জরুরি চিকিৎসা প্রয়োজন। চিকিৎসা... ...বাকিটুকু পড়ুন

আল্লাহকে অবিশ্বাস করার সংগত কোন কারণ নাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০২ রা মে, ২০২৪ রাত ১০:৪৩



সব কিছু এমনি এমনি হতে পারলে আল্লাহ এমনি এমনি হতে সমস্যা নাই। বীগ ব্যাং এ সব কিছু হতে পারলে আল্লাহও হতে পারেন। সব কিছুর প্রথম ঈশ্বর কণা হতে পারলে আল্লাহও... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

×