somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

নিশিকে ড্রয়িং শিখাতে গিয়ে যেভাবে ম্যাডামের বদনজরে পড়লাম !!! :(( :(( :(( :(( :(( :(( :((

২৪ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

ডিসক্লেইমার : নিশি নাম দেখেই কেউ লাফিয়ে উঠবেন না, সব মানুষের জীবনেই একজন নিশি থাকে। জীবনের কোন না কোন পর্যায়ে কোন না কোন নিশি সবার জীবনেই আসে। কারও জীবনে থাকে, কারও থাকে না। তবে আমি যে নিশির কথা লিখবো তা অনেকটাই কাল্পনিক। আর নিশি নামটা কারও পেটেন্ট করা নাই। সুতরাং এই নাম ব্যবহারে কোন বাধ্যবাধকতা থাকা উচিৎ না। এত কথা লিখতাম না, লিখলাম এই কারনে যে মানুষ এখন বড়ই অধৈর্য্য হয়ে গেছে। পোস্ট না পড়েই গালি দিতে আসে। এমন ব্লগার পাওয়া মাত্র ব্লক করা হবে। কারণ আমি শুধুমাত্র নিজের বাকস্বাধীনতায় বিশ্বাসী।



নিশির কথামত আগে আগে ড্রয়িং ক্লাসে উপস্থিত হলাম। আমাদের ড্রয়িং ক্লাসগুলো সেকেন্ড হাফে হয়। আমি যেয়ে দেখি নিশি বেন্চে মাথা ঠেকিয়ে নিশ্চিন্তে ঘুমাচ্ছে। এই দৃশ্য আমার সহ্য হল না। ঠিক কিভাবে করে ওর ঘুমটা ভাংগালে সবথেকে বেশি মজা পাওয়া যাবে সেই চিন্তা করতে করতে ওর দিকে এগিয়ে গেলাম।

ওর পাশে যেয়ে আস্তে করে বসলাম, ও তখনও রীতিমত নাক ডেকে ঘুমাচ্ছে। ওর চুলগুলো মুখের উপরে পড়ে আছে। আর যখন নাক ডাকছে তখন চুলগুলো সরে যেয়ে ওর সুন্দর মুখটা আমার কাছে দৃশ্যমান হচ্ছে।
চুলগুলো মুখের উপর থেকে আলতো করে সরিয়ে দিলাম। এরপরে ক্লাসরুম থেকে আস্তে করে বের হয়ে গেলাম।

ডিপার্টমেন্টের নিচে দাড়িয়ে দাড়িয়ে অপেক্ষা করছি আর ভাবছি কেন এত আগে আসলাম। মনে মনে নিজেকে গালি দিচ্ছি। যখনি ঠিক করলাম যে আর কোনদিন এই কাজ করবো না ঠিক তখনি দেখি মোবাইলে একটা কল আসল। মনে হয় নিশির কল। আমি তখন রাগে দাত কিরমির করছি। কলটা ঠাস করে কেটে দিলাম। সাথে সাথে অনাবিল আনন্দে মনটা ভরে গেল।

দাড়িয়ে আছি তো আছিই, সময় যেন আর কাটছে না। ক্লাসেরও সময় হয়ে আসল অথচ কাউকে দেখছি না। হঠাৎ করে মাথায় আসল আজকে তো সেকেন্ড হাফের সব ক্লাস সাসপেন্ড করা হয়েছে। এই কথা কেন আগে মাথায় আসল না। এই দুপুরের রোদ মাথায় নিয়ে আবার রুমে যাওয়া। ওফফফফ...অসহ্য !!!

দুপুরের কাঠফাঁটা রোদ সহ্য করে রুমের দিকে আগাচ্ছি। এমন সময় পিছন থেকে কে জানি- অ্যাঁইইইইই্ বলে ডাক দিল। আমি মনে করলাম- অতিরিক্ত গরমে মনে হয় এমন হচ্ছে। যাকে বলে হ্যালুসিনেশন। আমি পাত্তা না দিয়ে হাটতে থাকলাম। রাস্তাঘাট পুরাপুরাই ফাঁকা। এখন চোখ বন্ধ করে হাটলেও কোন সমস্যা নাই। যেই ডাকুক আমি হাটতেই থাকবো।

হঠাৎ করেই দেখি কে জানি আমার কাঁধে ঠাস করে হাত রাখল। হঠাৎ করে এই শরীরের উপর এই ইমপ্যাক্ট লোডের কারণে আমার পুরা শরীরই কলাপ্স করবে করবে এমন অবস্থা। কোনমতে পিছনে ফিরে দেখি- নিশি কোমড়ে হাত দিয়ে দাড়িয়ে আছে। ওরে ঝাড়ি দিবো না কি করবো কিছু বুঝে উঠার আগেই নিশি শুরু করলো-

নিশি: ক্লাস থেকে চলে আসলা কেন ?!? X( X( X( X(
আমি: আমি আসলে.... :-& :-& :-& :-&

নিশি: আগে বল চলে আসলা কেনোওওওওওওওও?!? X(X(X(X((X((X((X((
আমি: তুমি তো ঘুমাচ্ছিলে তাই ডিসটার্ব করি নাই। :|:|:|:D:D:D

নিশি: আমি ঘুমাচ্ছিলাম ?!? আবার বল কি বললা ?!? বল !!! X((X((X((X((
আমি: বললামই তো, আর কি বলবো।:|:|:|

নিশি: আমি কিন্তু আসলে জেগেই ছিলাম। ;););)
আমি: :-& :-& :-& :-&

নিশি: তোমার আনইজি ফিল করার কিছু নাই, আমি ব্যাপারটা এনজয় করেছি। B-)) B-)) B-)) B-)) B-))
আমি: আচ্ছা !!!! :-& :-& :-& :-&

নিশি: তুমি আমাকে ডাক দিলেই আমি উঠে পড়তাম। ডাকলে না কেন ?!? :!> :!> :#> :#>
আমি: এমনি এমনিই আরকি, মনে করলাম টায়ার্ড কিনা। 8-| 8-| 8-|

নিশি: টায়ার্ড ছিলাম, এখন ঘুমিয়ে নিয়ে ফ্রেশ লাগছে। :):)
আমি: তুমি না বললা তুমি ঘুমাও নাই ?!? :-/:-/

নিশি: ঘুমাইছি তো, কিন্তু আমার ঘুম অনেক পাতলা তো...ঘুমালেও আশেপাশে কি হচ্ছে বুঝতে পারি। :):)
আমি: আচ্ছা আচ্ছা, গুড !!! :|:|:D:D

নিশি: এখন চল আমার সাথে !!! :):)
আমি: কোথায় যাবো ?!? :|:|

নিশি: আড়ং এ যাবো, একটা শ্যাম্পু কিনবো, ওদের হার্বাল শ্যাম্পুটা অনেক জোসসস্। :):)
আমি: হুমম, ভাল তো। :|:|

নিশি: তোমার কি হয়েছে ?!? কথা বলছো না কেন ?!? :):):)
আমি:কই কথা বলছি তো, বেশি বেশিই বলছি !!! :|:|:|

নিশি: থাক, এখন না বললেও সমস্যা নাই, পরে বলো। এখন কথা জমিয়ে রাখো !!! ;););)
আমি: আচ্ছা। :|:|


চলবে....
সর্বশেষ এডিট : ২৪ শে নভেম্বর, ২০১২ বিকাল ৩:৩৩
৩৫টি মন্তব্য ৩৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

দেশ এগিয়ে যাচ্ছে; ভাবতে ভালই লাগে

লিখেছেন সৈয়দ মশিউর রহমান, ০২ রা মে, ২০২৪ দুপুর ১:০৩


বিশ্বব্যাংকের তথ্য অনুযায়ী, ১৯৭২ সালে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির হার ছিল নেতিবাচক। একই বছরে পাকিস্তানের অর্থনৈতিক প্রবৃদ্ধির হার ছিল প্রায় ১ শতাংশ। ১৯৭৩ সালে পাকিস্তানের অর্থনৈতিক উন্নয়নের প্রবৃদ্ধি ছিল ৭... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ ঠেকাতে পুলিশি নির্মমতা

লিখেছেন এমজেডএফ, ০২ রা মে, ২০২৪ দুপুর ১:১১



সমগ্র যুক্তরাষ্ট্র জুড়ে ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসগুলোতে বিক্ষোভের ঝড় বইছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ কর্মসূচী অব্যাহত রয়েছে। একাধিক বিশ্ববিদ্যালয় প্রশাসন বিক্ষোভ দমনের প্রচেষ্টা চালালেও তেমন সফল... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ ০১

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

হিটস্ট্রোক - লক্ষণ ও তাৎক্ষণিক করণীয়

লিখেছেন ঢাকার লোক, ০২ রা মে, ২০২৪ রাত ১০:০৭

সাধারণত গরমে পরিশ্রম করার ফলে হিটস্ট্রোক হতে পারে। এতে দেহের তাপমাত্রা অতি দ্রুত বেড়ে ১০৪ ডিগ্রী ফারেনহাইট বা তারও বেশি হয়ে যেতে পারে।

হিটস্ট্রোক জরুরি চিকিৎসা প্রয়োজন। চিকিৎসা... ...বাকিটুকু পড়ুন

আল্লাহকে অবিশ্বাস করার সংগত কোন কারণ নাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০২ রা মে, ২০২৪ রাত ১০:৪৩



সব কিছু এমনি এমনি হতে পারলে আল্লাহ এমনি এমনি হতে সমস্যা নাই। বীগ ব্যাং এ সব কিছু হতে পারলে আল্লাহও হতে পারেন। সব কিছুর প্রথম ঈশ্বর কণা হতে পারলে আল্লাহও... ...বাকিটুকু পড়ুন

×