somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

বাংলা বুক রিভিউ ও বুকলাভারদের পাঠশালা বুকরিলবিডি "BookReelBD"

০৭ ই এপ্রিল, ২০২৩ সকাল ৭:৪৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

বাংলাদেশ ও দেশের বাইরে প্রকাশিত সেরা নানা ক্যাটাগরীর বই ও জার্নাল নিয়ে আলোচনার প্লাটফর্ম হিসেবে আত্মপ্রকাশ করেছে নতুন একটি ইউটিউব চ্যানেল "BookReelBD"। আপনি যদি লেখক, গবেষক হয়ে থাকেন। আপনার লেখা বইটি সম্পর্কেও মন্তব্য জানাতে পারেন। আপনার বইটি নিয়েও নান্দনিক আলোচনা হতে পারে এই চ্যানেলে। জানাতে পারেন আপনার মতামত কোন ধরনের বইয়ের রিভিউ চান আপনারা।

এই ভিডিওটি দেখতে পারেন:
শিশুর আউট বই নির্বাচন করবো কীভাবে?

চ্যানেলের পরিচিতিতে লেখা হয়েছে-
BookReelBD-এ স্বাগতম, বইপ্রেমীদের এবং উৎসাহীদের জন্য চূড়ান্ত গন্তব্য! আমাদের চ্যানেলটি বইয়ের পরিপূর্ণ পর্যালোচনা, সুপারিশ এবং সাহিত্য বিষয়ক সব বিষয়ে আলোচনা শেয়ার করার জন্য নিবেদিত। BookReelBD বই প্রেমীদের জন্য স্বর্গ যেখানে বইয়ের রিভিউসহ বই আলোচনা করা হয়। আমরা লিঙ্গ বৈষম্য, পরিবেশ, জলবায়ু পরিবর্তন, শিশু-বান্ধব বিষয়বস্তু, লাইব্রেরি, পাঠ সংস্কৃতি, সৃজনশীল লেখা এবং সাহিত্য সম্পর্কে নতুন সৃজনশীল ধারণা সম্পর্কে কথা বলতে পারি।
আমরা ক্রমাগত উদ্ভাবনী গল্প, উপন্যাস, কবিতা, কথাসাহিত্য, নন-ফিকশন এবং বিশ্বসাহিত্যের প্রবন্ধগুলির সাথে যোগাযোগ করতে পারি যা মানুষের কল্যাণের সাথে সম্পর্কিত। তাছাড়া প্রকাশনা, সাহিত্য গবেষণা, সৃজনশীল কাজ, পাণ্ডুলিপি সম্পাদনা এবং কপি সম্পাদনা নিয়ে আলোচনা সেশন অনুষ্ঠিত হতে পারে।
আমাদের সমমনা বইপোকার সম্প্রদায়ে যোগ দিন এবং আসুন একসাথে সাহিত্যের বিস্ময়কর জগতে ডুব দেই। সাবস্ক্রাইব বোতাম টিপুন এবং নতুন আপলোডের জন্য বিজ্ঞপ্তিগুলি চালু করতে ভুলবেন না! শুভ পড়ার!


Welcome to BookReelBD, the ultimate destination for book lovers and enthusiasts! Our channel is dedicated to sharing honest book reviews, recommendations, and discussions on all things literary. BookReelBD is heaven for book lovers where I do book talks along with book reviews. We can talk about new creative ideas about gender inequality, the environment, climate change, child-friendly content, libraries, reading culture , creative writing, and literature.
We can constantly interact with innovative stories, novels, poetry, fiction, non-fiction, and essays of world literature which is related to the well-being of people. Moreover, discussion sessions can be held about publication, literary research, creative work, manuscript editing, and copyediting.
Join our community of like-minded bookworms and let's dive into the wonderful world of literature together. Don't forget to hit the subscribe button and turn on notifications for new uploads! Happy reading!

চ্যানেলটির লিংক এখানে দেয়া হলো:
view this link
https://www.youtube.com/@BookReelBD/videos

সর্বশেষ এডিট : ০৭ ই এপ্রিল, ২০২৩ সকাল ৮:০৩
২টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

হে মানবতাবাদী পোগোতিশীল বাঙ্গু সম্প্রদায়, অতঃপর তোমরা তোমাদের গুরুর কোন কোন ভণ্ডামোকে অস্বীকার করবে!

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ১৯ শে জুন, ২০২৪ বিকাল ৫:১১



০. হে মানবতাবাদী পোগোতিশীল বাঙ্গু সম্প্রদায়, অতঃপর তোমরা তোমাদের গুরুর কোন কোন ভণ্ডামোকে অস্বীকার করবে!

১. ইদানীং নতুন কিছু হিপোক্রেট দেখতে পাচ্ছি, যাদের কুরবানী নিয়ে অনেক সমস্যা, কিন্তু গোস্ত... ...বাকিটুকু পড়ুন

শিয়াল জেনারেশন প্রতিবাদ করতে জানে না!

লিখেছেন সোনাগাজী, ১৯ শে জুন, ২০২৪ সন্ধ্যা ৬:৪৩



শেখকে যেদিন হত্যা করলো মিলিটারী, আমি তখন প্রবাসে, পড়ালেখা করছি; প্রবাসে ঘুম থেকে জেগেই সংবাদটা পেয়েছিলাম; সাথে ছিলো অন্য মৃতদের লিষ্ট। আমার মনে এলো, তাজউদ্দিন সাহেব বেঁচে... ...বাকিটুকু পড়ুন

স্থায়ী যুদ্ধ বিরতির জন্য বাইডেনের শান্তি প্রস্তাব:

লিখেছেন মোহাম্মদ আলী আকন্দ, ১৯ শে জুন, ২০২৪ রাত ৯:৫২

৩১ মে ২০২৪ প্রেসিডেন্ট বাইডেন গাজায় স্থায়ী যুদ্ধ বিরতির জন্য তিন পর্বে বাস্তবায়ন যোগ্য একটি শান্তি প্রস্তাব পেশ করেছেন।

প্রস্তাবিত শান্তি পরিকল্পনার ধাপগুলি যথাক্রমে --

প্রথম পর্ব:
প্রথম পর্বটি ছয়... ...বাকিটুকু পড়ুন

পুত্র যখন ছাগল!

লিখেছেন মঞ্জুর চৌধুরী, ১৯ শে জুন, ২০২৪ রাত ১০:৪৪

ঈদ উপলক্ষে ফেসবুক আমাদের জন্য উপহার দিয়েছে নতুন নাটক "পুত্র যখন ছাগল!"

ঘটনার শুরুতে আমরা দেখতে পাই এক ছেলে পনেরো লাখ টাকা দিয়ে ছাগল কিনে বাপকে উপহার দিয়েছে।
এর আগে বাপকে... ...বাকিটুকু পড়ুন

দেখে এলুম অষ্ট্রেলিয়া…পর্ব-১… [ ছবিব্লগ ]

লিখেছেন আহমেদ জী এস, ২০ শে জুন, ২০২৪ ভোর ৪:৪৮


শুরুতেই ভাগ্যটাকে কষে একটা গাল দিলুম। পনের ঘন্টার একটানা আকাশ ভ্রমন, কোথায় ডানাকাটা পরীদের মুখ দেখতে দেখতে যাবো তা নয়, এতোখানি পথ যেতে হবে আধবুড়ো-বুড়ি কেবিনক্রুদের... ...বাকিটুকু পড়ুন

×