somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমার লগে ভিটলামি :P :P :DB-)

৩০ শে সেপ্টেম্বর, ২০১২ রাত ৯:৩৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

অনেক দিন আগের কথা , এক বন্ধু কইলো চিরতা খাইলে নাকি শরিলের রক্ত পরিষ্কার হয় এবং সাথে আরো অনেক উপকার আছে , সেই গুলা আর কইলামনা হেইগুলা হালকা +১৮ :P তাই অনেক দোকান খুইজা খাইজ্জা এক হিন্দীর দোকানে গিয়া চিরতা পাইলাম :D প্রতি দিন রাইতে ঘুম যাওয়ার আগে একটি গ্লাসে পানি নিয়ে পরিমান মতন চিরতা ভিজিয়ে ফ্রিজে রেখে দেই , সকালে ঘুম থেকে উঠে খাওয়ার জন্য :P কিন্তু চিতরা পানি তিতা হয় না :| তাই এক সদস্যের তদন্ত্র কমেটি ঘটন করলাম :P এক সময়ে মনে হলো কেউ চিরতার পানি খেয়ে গ্লাসে আবার পানি ভরে রাখে, তাই হয় তো তিতা হয় না :P তাই সেই দিন দুই গ্লাসে চিরতা ভিজাছিলাম, এক গ্লাস ফ্রিজে রাখলাম আরেক গ্লাস রুমে রাখলাম , সকালে ঘুম থেকে উঠেই দুই গ্লাস টেস্ট করলাম :P দেখি ফ্রিজে যেই চিরতার গ্লাস রেখেছি সেটা তিতা কম আর রুমেরটা অনেক বেশি তিতা :P তাই সন্দেহের মাত্রা আরো বেড়ে গেলো । যেহেতু ফ্রিজটা আমরা দুই রুমের তিন জন ব্যাবহার করি , কিন্তু সফিক ভাই দেশে গেছে প্রায় ১ মাস ,তাই এই কাম মামুন ভাই ছাড়া আর কেউ করে নাই , সে হয় তো আমার চিরতার পানি খেয়ে গ্লাসে পানি ভরে রাখে X(( তাই তাকে জিগানো উচিৎ , সে কি আমার চিরতার পানি খেয়ে আবার পানি দিয়ে রাখে নাকি X(( তাই তাকে জিজ্ঞাসা করলাম , কিন্তু সে অস্বীকার করলো , এবং বললো সে সুস্থ মানুষ তার কুনু রোগবাগ নাই , কেন সে চিরতার পানি খাইতে যাইবে এবং আরো অনেক অনেক কথা কইলো /:) তার কথায় আমি কিছুটা অপমানিত বোধ করলাম :(( তাই সেই দিন মনটা খুবই খারাপ ছিল , কি করে ধরি কে আমার চিরতার পানি খায় :( সাড়া দিন বহুত চিন্তা ভাবনা করলাম :( কিভাবে কি করুম :O তার পরের দিন রাতে আবারো ঘুমানোর সময় চিরতা ভিজাচ্ছিলাম :P তখন চোখের সামনে পরলো ঘুমের ট্যাবলেটের প্যাকেট :D দুইটা ঘুমের ট্যাবলেট দিয়া দিলাম চিরতার গ্লাসে এবং গ্লাসটা ফ্রিজের রেখে নিশ্চিন্তায় ঘুম দিলাম , আর মনে মনে বললাম নে বাপ আজকা খাঁ জন্মের চিরতা খাঁ :P সকালে যখন ঘুম থেকে উঠে গোসল করে কাজে যাচ্ছিলাম , তখন দেখি মামুন ভাই নাক ডেকে ঘুম যাচ্ছে :D দুপুরে যখন বাসায় এলাম তখনও দেখি হেইতে ঘুম যাইতাছে :P দুপুরে ভাত খাইয়া মামুন ভাইয়ের দরজার ফাক দিয়া চাইয়া দেখি আর ভাবি আহা কি আরামেই না ঘুমাচ্ছে বেচারা :P দুনিয়ার কোন খুজ খবরই নাই , আর ঐ দিকে মনে হয় তার চাকরী যায় যায় :P আহা মনে কত সুখ , সুখ না থাকলে কি কেউ এতো বেল করে ঘুমায় নাকি :P সকাল ৯টায় তার ডিউটি ছিল , সেই কথাও সে ভুলে গেছে :P তাই তাকে আর ডাকা ডাকি না করে আমি আমার রুমে গিয়া দিলাম ঘুম , ঘুম থেকে উঠলাম সন্ধ্যা ৬ টায় :D তখনো ঘুম যাচ্ছিল মামুন ভাই :P নিজে নিজে একটু :)হাসলাম , তার পর রেডি হয়ে বাসা থেকে বেড় হয়ে গেলাম :D অফিসে গেলাম একটু কাজ করলাম , তার পর আড্ডা দিয়ালাম রাত ১১ টা পর্যন্ত :P বাসায় গিয়া দেখি হেইতে ঘুম যাচ্ছে :P তখন মনে হলো চোরের ১০ দিন আর গিরস্থের এক দিন :D এই কথাটা আসলেই ১০০% সত্যি :P তখন মনে হলো বেচারা সাড়া দিন নাখাওয়া কিছুই খাঁয় নাই :( তার জন্যি মায়া হলো :( তাই ফ্রিজ থেকে মুরগীর মাংস বেড় করে রান্না করলাম , রান্না শেষ হলো রতা ১২-৪০ মিনিটে । তখন মামুন ভাইয়ের রুমের দরজায় গিয়া ডাকাডাকি শুরু করলাম কুনু খোজ খবর নাই , মনে হয় তিনি ঘুমের রাজ্যে হারিয়ে গেছে । মুবাইল দিয়ে কল দিলাম তার মুবাইলে রিং হচ্ছে কিন্তু কুনু খবর নাই , মনে মনে ভয় লাগছিল , নাক ডাকার শব্দও নাই মইরা গেলো না তো :( দরজায় জোরে জোরে থাবড় দিলাম কুনু খবর নাই , মনে মনে কৈ দরজা ভাঙ্গুম কিনা । তখনই ভিতর থেকে রাগান্বিত স্বরে আওয়াজ এলো কেডারে এইভাবে দরজা বাইরায় , শালার ঘুম যাইয়াও শান্তি নাই , এই মাত্র শুইলাম এখনই ডাকা ডাকি শুরু করছে :D আমি মনে মনে কৈ খাইছেরে , হেইতে ঘুমাছে প্রায় ২৪ ঘন্টা হইয়া গেছে , আর উনি কয় এই মাত্র ঘুম গেলাম :P :P তখন বললাম মামুন ভাই আমি দরজা খোলেন , দরজা খোলার পর বললাম গতকাল রাতে থেকে ঘুম যাচ্ছে প্রায় ২৪ ঘন্টা হয়ে এলো কোন খোজ খবর নাই আপনার , তাই মনে হলো অসুস্থ কিনা এই জন্যই ডাকলাম , আমার কথা শুনে মামুন ভাই কয় যাহ আমি তো একটু আগেই না ঘুমাছিলাম, তখন তিনি ঘড়ি দেখে বলে দেখ এখন রাত ১ টা বাজে আর আমি ঘুম গেছি রাত ১১,৫৫ মিনিটে , মাত্র ১ ঘন্টা ঘুম গেছি :P তখন মনে মনে কইতাছি এক ঘন্টা নারে ভাই , তোমার জীবন থেকে একটা দিন হারাইয়া গেছে , আর এই জন্যে আমি দায়ী :P :P আমি কিছুতেই তাকে বুঝাতে পারছিলাম না যে তিনি এক টানা ২৪ ঘন্টা ঘুম গেছে :P সে উল্টা আমার সাথে রাগারাগি করে আবারো ঘুমাইতে গেলো :( হঠাত করেই মুবাইলটা হাতে নিয়া কি জানি চিন্তা করতেছিল :O তখন আমার দিকে তাকায় আবার মুবাইলের দিকে তাকায় ;) তখন আমারে কয় দেখে এক ঘন্টা হয় নাই মুবাইলের মধ্যে ৩৪ টা মিস কল আইছে , এই মুবাইলটা লইয়া যে কি করি :P এই মাত্র অফিস থেকে এসে ঘুম দিলাম এরই মধ্যে এতো গুলা মিস কল । তখন বললাম ভাই আজকে ১৭ তারিখ আর আপনি ঘুম গেছিলের ১৫ তারিখ রাতে ১১টার ৫৫মিনিটে , মাঝ খানে এক দিন চলে গেছে, ১৬ তারিখ শেষ হয়ে এখন ১৭ তারিখে এসে পড়েছে , এখন রাত ১ টা ২০মিনিট am' ১৭ তারিখ । তখন সে মুবাইলে তারিখ দেখেও বিশ্বাস করতে চাইলো না :O কিছুক্ষণ আমতা আমতা কইরা কার কাছে যেন কল দিয়া সিউর হইলো :P , এবং বলে তার মানে গতকাল আমি অফিসে যাই নাই :O তখন বললাম ভাই গতকাল থেকে কিছুই খান নাই , গোসল করে আহেন আমি ভাত রান্না করেছি , খাইয়া দাইয়া আবার ঘুম যাইয়েন :P ভাত খেতে বসে বললাম দুনিয়ার সব কিছুতেই বেজালে ভরে গেছে , এখন মানুষ বিষের মধ্যেও বেজাল মিশায় , কিভাবে যে কি হইবো , তখন মামুন ভাই কয় কেন কি হইছে , আমি এই সুযোগে বলে বসলাম , দেখেননা ভাই দুই তিন দিন ধইরা ঘুম হয় না , তাই গতকাল রাতে চিরতার গ্লাসে দুইডা ঘুমের ট্যাবলেট দিয়েছিলাম , মনে মনে ভাবছিলাম সকালে চিরতা খাইয়া ইচ্ছা মতন ঘুম দিমু , কিন্তু কিয়ের কি চিরতা তো তিতাও লাগলো না উল্টা ঘুমও আইলও না , ঘুম আসার এতো চেষ্টা করলাম , এই সব কিয়ের বালছাল ঘুমের ওষুধ বানায় খাইলে ঘুম আইয়েনা X(X( আমার এই কথা শুনে মামুন ভাইয়ের টাগড়ায় ভাত আটকে গেলো:):) ওহ ওহ করে কাশ দেওয়া শুরু কইরা দিলো , তখন আমি পানির গ্লাসটা এগিয়ে দিলাম :P মনে মনে কইলাম আমার লগে ভিটলামি :P :P:):) হাঁ হাঁ হাঁ হাঁ হাঁ চোরের ১০ দিন আর ...............................
২৯টি মন্তব্য ২৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ছাঁদ কুঠরির কাব্যঃ মিসড কল

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

হিটস্ট্রোক - লক্ষণ ও তাৎক্ষণিক করণীয়

লিখেছেন ঢাকার লোক, ০২ রা মে, ২০২৪ রাত ১০:০৭

সাধারণত গরমে পরিশ্রম করার ফলে হিটস্ট্রোক হতে পারে। এতে দেহের তাপমাত্রা অতি দ্রুত বেড়ে ১০৪ ডিগ্রী ফারেনহাইট বা তারও বেশি হয়ে যেতে পারে।

হিটস্ট্রোক জরুরি চিকিৎসা প্রয়োজন। চিকিৎসা... ...বাকিটুকু পড়ুন

আল্লাহকে অবিশ্বাস করার সংগত কোন কারণ নাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০২ রা মে, ২০২৪ রাত ১০:৪৩



সব কিছু এমনি এমনি হতে পারলে আল্লাহ এমনি এমনি হতে সমস্যা নাই। বীগ ব্যাং এ সব কিছু হতে পারলে আল্লাহও হতে পারেন। সব কিছুর প্রথম ঈশ্বর কণা হতে পারলে আল্লাহও... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

৫০১–এর মুক্তিতে অনেকেই আলহামদুলিল্লাহ বলছে…

লিখেছেন বিচার মানি তালগাছ আমার, ০৩ রা মে, ২০২৪ বিকাল ৩:০০



১. মামুনুল হক কোন সময় ৫০১-এ ধরা পড়েছিলেন? যে সময় অনেক মাদ্রাসা ছাত্র রাজনৈতিক হত্যাকান্ডের শিকার হয়েছিল। দেশ তখন উত্তাল। ঐ সময় তার মত পরিচিত একজন লোকের কীভাবে মাথায় আসলো... ...বাকিটুকু পড়ুন

×