somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

কাল্পনিক_ভালোবাসা
বহুদিন আগে কোন এক বারান্দায় শেষ বিকেলের আলোয় আলোকিত উড়ন্ত খোলা চুলের এক তীক্ষ্ণ হৃদয়হরনকারী দৃষ্টি সম্পন্ন তরুনীকে দেখে ভেবেছিলাম, আমি যাদুকর হব। মানুষ বশীকরণের যাদু শিখে, তাকে বশ করে নিশ্চিন্তে কাটিয়ে দিব সারাটি জীবন।

হরতাল নাইটঃ উন্মুক্ত বিতর্ক প্রতিযোগিতা- মেয়েদের ভালোবাসা ছেলের মানিব্যাগের পুরুত্বের সমানুপাতিক।

১১ ই মার্চ, ২০১৩ রাত ১১:১৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

প্রিয় ব্লগারগন শুভেচ্ছা নিন। ফুল ফুটুক বা না ফুটুক ফেব্রুয়ারীর ১৩ তারিখ যেমন পহেলা বসন্ত, তেমনি বোমা ফুটুক বা না ফুটুক আগামী কাল হরতাল। এটাই বাস্তব। আগামী কাল হরতাল উপলক্ষে অনেকেই দেরী করে অফিসে যাবেন। অনেকেই আবার হয়ত ব্যক্তিগত নিরাপত্তার অজুযাতে অফিসেই যাবেন না। এই উপলক্ষে বিবাহিত ব্যক্তিবর্গ আজকে অধিক রাত পর্যন্ত নিজেও জাগবেন, ভাবিকেও জাগিয়ে রাখবেন ;)B-) প্রেমিকরাও স্বীয় স্বীয় প্রেমিকাদের জাগিয়ে রাখবেন। তবে এই জেগে থাকা অর্থহীন। "উত্তপ্ত বাক্য" বিনিময় ছাড়া আর জাগতিক কোন কোন লাভ নেই। :P ;)। লাভ ক্ষতি যাই হোক, গভীর রাত পর্যন্ত জেগে থাকার কারনে শহরবাসী দেরী করে ঘুম থেকে উঠবেন। ফলে রাজপথ থাকবে কোলাহল এবং জনমানবহীন। হরতাল আহবানকারী রাজনৈতিক দল সমূহ সকালের এই শান্ত স্নিগ্ধ পরিবেশ দেখে, সাধারন জনগন হরতালের প্রতি সমর্থন আছে বলে পুলকিত হবে। এবং ফলশ্রুতিতে আগামীতে তারা আবার হরতালের জন্য আগ্রহী হইবে।

যাই হোক, অগ্রিম ছুটির দিনকে বরন করে নিতে সামুবাসী একটি উন্মুক্ত বির্তক প্রতিযোগিতার আয়োজন করেছেন। আজকের মূল বিষয়ঃ মেয়েদের ভালোবাসা ছেলের মানিব্যাগের পুরুত্বের সমানুপাতিক। নারীপুরুষ নির্বিশেষে সবাই এতে অংশগ্রহন করতে পারেন। হোক সে পক্ষে আর হোক সে বিপক্ষে। যার যুক্তি এবং ব্যখ্যা সর্বাধিক গ্রহনযোগ্যতা পাবে, তার একটি মাল্টি নিক সেফ করার ব্যাপারে উপযুক্ত মাধ্যমে সুপারিশ করা হইবে।

তো প্রিয় ব্লগারগন দলে দলে অংশগ্রহন করুন আজকে হরতাল নাইটের বিশেষ বিতর্কঃ মেয়েদের ভালোবাসা ছেলের মানিব্যাগের পুরুত্বের সমানুপাতিক।

বিঃদ্রঃ কোন প্রকার ব্যক্তি আক্রমন করা হলে, কারো প্রকার অনুভুতিতে সুরসুড়ি, আঘাত কিংবা চুলকানী ইত্যাদি স্বরুপ কোন মন্তব্য করলে তা উপযুক্ত গদাম সহকারে মুছে দেয়া হবে।
সর্বশেষ এডিট : ১৭ ই মে, ২০১৪ ভোর ৬:৩৬
১৪৪টি মন্তব্য ১০১টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মাটির কাছে যেতেই..

লিখেছেন নতুন নকিব, ২৩ শে মে, ২০২৪ সকাল ৮:৫৬

মাটির কাছে
যেতেই..


ছবি কৃতজ্ঞতাঃ https://pixabay.com/

ঠিক যেন
খা খা রোদ্দুর চারদিকে
চৈত্রের দাবদাহ দাবানলে
জ্বলে জ্বলে অঙ্গার ছাই ভস্ম
গোটা প্রান্তর
বন্ধ স্তব্ধ
পাখিদের আনাগোনাও

স্বপ্নবোনা মন আজ
উদাস মরুভূমি
মরা নদীর মত
স্রোতহীন নিস্তেজ-
আজ আর স্বপ্ন... ...বাকিটুকু পড়ুন

বেলা ব‌য়ে যায়

লিখেছেন বাকপ্রবাস, ২৩ শে মে, ২০২৪ সকাল ১১:৩০


সূর্যটা বল‌ছে সকাল
অথছ আমার সন্ধ্যা
টের পেলামনা ক‌বে কখন
ফু‌টে‌ছে রজনীগন্ধ্যা।

বাতা‌সে ক‌বে মি‌লি‌য়ে গে‌ছে
গোলাপ গোলাপ গন্ধ
ছু‌টে‌ছি কেবল ছু‌টে‌ছি কোথায়?
পথ হা‌রি‌য়ে অন্ধ।

সূর্যটা কাল উঠ‌বে আবার
আবা‌রো হ‌বে সকাল
পাকা চু‌ল ধবল সকলি
দেখ‌ছি... ...বাকিটুকু পড়ুন

পর্ণআসক্ত সেকুলার ঢাবি অধ্যাপকের কি আর হিজাব পছন্দ হবে!

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৩ শে মে, ২০২৪ দুপুর ২:২৭



ইন্দোনেশিয়ায় জাকার্তায় অনুষ্ঠিত একটা প্রতিযোগিতায় স্বর্ণপদক জিতেছে বাংলাদেশি নারীদের একটা রোবোটিক্স টিম। এই খবর শেয়ার করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন অধ্যাপিকা। সেখানে কমেন্ট করে বসেছেন একই বিশ্ববিদ্যালয়ের আরেকজন... ...বাকিটুকু পড়ুন

আত্মস্মৃতি: কাঁটালতা উঠবে ঘরের দ্বারগুলায়

লিখেছেন রূপক বিধৌত সাধু, ২৩ শে মে, ২০২৪ রাত ৮:১৪


কাঁটালতা উঠবে ঘরের দ্বারগুলায়
আমার বাবা-কাকারা সর্বমোট সাত ভাই, আর ফুফু দুইজন। সবমিলিয়ে নয়জন। একজন নাকি জন্মের পর মারা গিয়েছেন। এ কথা বলাই বাহুল্য যে, আমার পিতামহ কামেল লোক ছিলেন।... ...বাকিটুকু পড়ুন

বাঙালী মেয়েরা বোরখা পড়ছে আল্লাহর ভয়ে নাকি পুরুষের এটেনশান পেতে?

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৩ শে মে, ২০২৪ রাত ১১:২০


সকলে লক্ষ্য করেছেন যে,বেশ কিছু বছর যাবৎ বাঙালী মেয়েরা বোরখা হিজাব ইত্যাদি বেশি পড়ছে। কেউ জোর করে চাপিয়ে না দিলে অর্থাৎ মেয়েরা যদি নিজ নিজ ইচ্ছায় বোরখা পড়ে তবে... ...বাকিটুকু পড়ুন

×