somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ভালোবাসার হতভাগাদের জন্য ১০টি মুভি :( + ডাউনলোড লিংক

২৫ শে জানুয়ারি, ২০১২ রাত ১২:২১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
সামনে 'ভালোবাসা দিবস' :( আসেন সবাই একসাথে কান্নাকাটি করি :(( :((

The Classic

অসাধারণ সুন্দর একটি মুভি। দেখতে বসলে মনে হতে থাকবে যেন স্বপ্ন দেখছি!!! কিছু কিছু দৃশ্য এত সুন্দর করে দেখানো হয়েছে যে মাঝে মাঝে ঘোরে চলে যেতে হয়। একদম পিওর রোমান্টিক-ড্রামা মুভি। একজন মেয়ে ও একজন ছেলের ভালোবাসার মুভি। একদম সহজ মুভিটি শুরুতে কিছুটা কঠিন মনে হতে পারে। কিন্তু মনোযোগ দিয়ে দেখতে থাকুন। মনোযোগ হারিয়ে ফেললে কিন্তু মুভি শেষে বুঝবেন এক জিনিস কিন্তু পরে দেখবেন দেখানো হয়েছে আরেক জিনিস। অসাধারণ লাগবে মুভিটি। মন খারাপ করে দিবেই।
stagevu link

A Millionaire's First Love

আরেকটি ভালো রোমান্টিক মুভি। খুব বড়লোকের একজন বখে যাওয়া ছেলে। মৃত বাবার দেয়া কিছু শর্তের কারণে তাকে গ্রামে এসে কয়েকদিন থাকতে হয়। সেখানেই তার সাথে একটি মেয়ের পরিচয় হয়। তারপর ছেলেটি জীবন সম্পর্কে বুঝতে পারে। জীবনে অর্থের মূল্য যে ভালোবাসার কাছে খুব কম তা সে বুঝতে থাকে। মেয়েটির খুব খারাপ সময়ে তখন সে নিজের সব অর্থকে বিসর্জন দিয়ে মেয়েটির পাশে এসে দাড়াঁয়। মন খারাপ করবে।
Mediafire link: part 1 part 2 part 3

Daisy

২/৩বার দেখে ফেলেছেন মনে হয় অনেকে !!! একেবারে কমন মুভি। যারা দেখেন নি তারা তাড়াতাড়ি দেখে ফেলুন। একজন গ্যাংস্টারের প্রেমের গল্পের মুভি। অসাধারণ কিছু দৃশ্য আছে মুভিটিতে। খুব ভালো লেগেছিলো মুভিটা। শেষে এসে মন খারাপ হবে না এমন মানুষ মনে হয় খুব কমই পাওয়া যাবে। নায়কটার অভিনয় এবং হাসির একদম ফ্যান হয়ে গেছি। এটাসহ নীচের Sad Movie and A Moment to Remember একই নায়কের।
stagevu link: part 1 part 2

Sad Movie

এই মুভিটা দেখতে মনটা একটু শক্ত করে রাখতে হবে। কারণ পোষ্টের সব মুভিগুলোই একটি কাহিনী নিয়ে নির্মিত। কিন্তু এই মুভিটিতে একইসাথে ৪টি কাহিনী দেখানো হয়েছে। ৪টি গল্পকে সুখ-দু:খ এবং ভালোবাসা-কষ্টকে খুব সুন্দরভাবে দেখানো হয়েছে এই মুভিতে। খুব মন খারাপ করিয়ে দেয়। বিশেষ করে বৃষ্টির মাঝে একলা দাড়িয়ে ছোট্ট সেই শিশুটির কান্নার দৃশ্যটি দেখলে যেকোন মানুষের মন খারাপ হতে বাধ্য। অসাধারণ লেগেছিলো।
Mediafire link: part 1 part 2 part 3 part 4

A Moment to Remember

৪/৫বার দেখা হয়ে গেছে মনে হয় সবার। আরেকটি অনেক কমন মুভি। কিন্তু অসাধারণ। ভালোবাসার যেকোন মুভির মাঝে সবসময় সেরার মাঝে থাকবে এই মুভিটি। বদমেজাজী এক স্হপতির সাথে একটি মেয়ের পরিচয় হয়। তাদের বিয়েও হয়ে যায়। অনেক স্বপ্নের মাঝে তাদের পথচলা শুরু। কিন্তু কয়েকদিন পরেই এক ভয়ানক সত্য এসে হাজির হয় সবার মাঝে। ভালোবাসার কাউকে যে মানুষ শেষ পর্যন্তও ভালোবেসে যায় সেটিই খুব সুন্দর করে দেখানো হয়েছে। রোমান্টিক মুভির ট্রেডমার্ক এই মুভি। খুব মন খারাপ করে দেয়া।
Mediafire Password: doridro.com
part 1 part 2 part 3 part 4

Windstruck

কিছু বলার নাই। এইরকম অসাধারণ মানের রোমান্টিক মুভি খুব কমই হয়। কোরিয়ানরা রোমান্টিক মুভিগুলোকে অন্য এক উচ্চতায় নিয়ে গেছে। মুভির নায়িকা একজন পুলিশ অফিসার এবং নায়ক একজন বোকাসোকা শিক্ষক। ঘটনাক্রমে দুজনের সাথে পরিচয় হয়। তাদের জীবনের সাথে আরো জড়িয়ে যায় ভয়ংকর গ্যাংস্টাররা। তারপরই নানা ঘটনা। অসাধারণ কিছু দৃশ্যের সাথে অসাধারণ একটি মুভি। ব্যাপক মন খারাপ ব্যাপার স্যাপার আছে। অসাম একটা মুভি।
stagevu link

Lovers Concerto

হঠাৎ প্রথম দেখাতেই মেয়েটিকে ভালো লেগে যায় ছেলেটির। আস্তে আস্তে মেয়েটি ও তার ঘনিষ্ঠ বান্ধবীর খুব ভালো বন্ধু হয়ে যায় সে। কিন্তু কিছু ভুলের কারণে সবাই আলাদা হয়ে যায়। ছেলেটি কয়েক বছর পর আবার তাদের খুজতে আসে। কিন্তু এসময় কিছু অপ্রিয় সত্য কাছে এসে ধরা দেয়। আমার কাছে খুব ভালো লেগেছে মুভিটি। বেশ মন খারাপ করার উপাদান আছে।
stagevu link

Failan

এইটা একটা মুভি!! এরকম ইউনিক আইডিয়া কোরিয়ানদের মাঝে কিভাবে আসে অবাকই লাগে মাঝে মাঝে। পুরোদস্তর রোমান্টিক মুভি। কিন্তু বাজি ধরে বলতে পারি এরকম মুভি আগে দেখেননি। একটি খুব সাধারণ মেয়ে এবং একজন গ্যাংস্টারের ভালোবাসা নিয়ে এই মুভি। কিন্তু তাদের সেই প্রেম খুব অদ্ভূত এক সময়ের আগে-পরে। চিঠি পড়তে পড়তে সমুদ্রের তীরে দাড়িয়ে নায়কের কান্নার একটি দৃশ্য হৃদয়কে নাড়িয়ে যায়। বিশাল মন খারাপ ও হতাশায় মন ভরে দেয়ার মুভি।
stagevu link

Christmas in August

একদম পিওর রোমান্টিক/ড্রামা মুভি। নায়িকা একজন ট্রাফিক অফিসার এবং নায়ক একজন ফটোগ্রাফার। তাদের একে অপরের সাথে প্রথম পরিচয় অত:পর ভালোলাগা। কিন্তু খুব কষ্টের একটি মুখোমুখি হতে হয় সবাইকে। মুভিটা দেখে নায়কটিকে খুব আপন মনে হয়েছিলাম। মধ্যবিত্ত পরিবারের একদম সহজসরল হাসিখুশি একটি ছেলের চরিত্রে নায়কটিকে একদম খুব ভাল লেগেছে। তার এই হাসিখুশি চেহারা দেখে কেন জানি খুব খারাপ লাগে। বেশ মন খারাপ করে দেয়া মুভি। হাসিখুশি ছেলেটা আসলেই মন খারাপ করে দেয়।
Direct Download
এটার স্টাজেভু লিংকটাও রাখেন। এখন ডেড। কিন্তু ঠিক হয়ে যেতে পারে কয়েকদিন পর। এটার প্রিন্ট একটু বেশী ভালো।
stagevu link

More than Blue

অসাধারণ এবং মাস্ট সি মুভি। বস আরেকটি পিওর রোমান্টিক মুভি। ছেলে ও মেয়েটি একে অপরের খুব ভালো বন্ধু। কিন্তু ছেলেটির হাতে বেশী সময় নেই। সে ক্যান্সার রোগে আক্রান্ত। তাই সে মেয়েটির কাছে নিজের রোগের কথা ও নিজের ভালোবাসার কথা গোপন রাখে। মেয়েটিকে সে কখনো কষ্ট দিতে চায়না। তাই সে সেই মেয়েটির জন্য একসাথে মিলে খুব ভালো একজন মানুষ খুজতে থাকে। খুজেও পায়। ছেলেটি সবার সামনে খুব খুশি হবার ভান করে যায় সবসময়। কিন্তু মনে তীব্র কষ্ট বয়ে বেড়াচ্ছে। তারপর আসে মেয়েটির বিয়ের দিন। এত মন খারাপ হয়েছিলো বলার মতো না মুভিটি দেখে। অসম্ভব মন খারাপ করে দেয়া মারাত্মক একটি মুভি।
আগের সব লিংক থেকে ফাইল রিমুভড :(

প্রশ্ন আসতে পারে সবগুলো কোরিয়ান কেন ?? আমার কাছে মনে হলো একদম পিওর রোমান্টিক-ড্রামা মুভি বানানোর জায়গায় হলিওডরা কোরিয়ানদের ধারেকাছেও নেই। একেবারেই ইউনিক কাহিনীসহ হৃদয় ছুয়ে যাওয়া অসাধারণ মুভি বানায় এরা।

সাবটাইটেল লাগলে একটু সার্চ দিলেই পেয়ে যাবেন
সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২৪
১১০টি মন্তব্য ১০৬টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সবুজের মাঝে বড় হলেন, বাচ্চার জন্যে সবুজ রাখবেন না?

লিখেছেন অপলক , ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:১৮

যাদের বয়স ৩০এর বেশি, তারা যতনা সবুজ গাছপালা দেখেছে শৈশবে, তার ৫ বছরের কম বয়সী শিশুও ১০% সবুজ দেখেনা। এটা বাংলাদেশের বর্তমান অবস্থা।



নব্বয়ের দশকে দেশের বনভূমি ছিল ১৬... ...বাকিটুকু পড়ুন

আইডেন্টিটি ক্রাইসিসে লীগ আইডেন্টিটি ক্রাইসিসে জামাত

লিখেছেন আরেফিন৩৩৬, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৪৬


বাংলাদেশে রাজনৈতিক ছদ্মবেশের প্রথম কারিগর জামাত-শিবির। নিরাপত্তার অজুহাতে উনারা এটি করে থাকেন। আইনী কোন বাঁধা নেই এতে,তবে নৈতিক ব্যাপারটা তো অবশ্যই থাকে, রাজনৈতিক সংহিতার কারণেই এটি বেশি হয়ে থাকে। বাংলাদেশে... ...বাকিটুকু পড়ুন

বাঙ্গালির আরব হওয়ার প্রাণান্ত চেষ্টা!

লিখেছেন কাল্পনিক সত্ত্বা, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:১০



কিছুদিন আগে এক হুজুরকে বলতে শুনলাম ২০৪০ সালের মধ্যে বাংলাদেশকে নাকি তারা আমূল বদলে ফেলবেন। প্রধানমন্ত্রী হতে হলে সূরা ফাতেহার তরজমা করতে জানতে হবে,থানার ওসি হতে হলে জানতে হবে... ...বাকিটুকু পড়ুন

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

লিখেছেন নতুন নকিব, ২৬ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৪৩

সেকালের পাঠকপ্রিয় রম্য গল্প "অদ্ভূত চা খোর" প্রসঙ্গে

চা বাগানের ছবি কৃতজ্ঞতা: http://www.peakpx.com এর প্রতি।

আমাদের সময় একাডেমিক পড়াশোনার একটা আলাদা বৈশিষ্ট্য ছিল। চয়নিকা বইয়ের গল্পগুলো বেশ আনন্দদায়ক ছিল। যেমন, চাষীর... ...বাকিটুকু পড়ুন

অবিশ্বাসের কি প্রমাণ আছে?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৬ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩১



এক অবিশ্বাসী বলল, বিশ্বাসের প্রমাণ নাই, বিজ্ঞানের প্রমাণ আছে।কিন্তু অবিশ্বাসের প্রমাণ আছে কি? যদি অবিশ্বাসের প্রমাণ না থাকে তাহলে বিজ্ঞানের প্রমাণ থেকে অবিশ্বাসীর লাভ কি? এক স্যার... ...বাকিটুকু পড়ুন

×