somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

তেব্র প্রতিশোধের কাহিনী নিয়ে ১০টি দারুণ মুভি + ডাউনলোড লিংক

১৪ ই মার্চ, ২০১২ রাত ১২:৩২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
চৌধুরী সাহেববব X( প্রতিশোধ নিতে আমি আসছিইইইই X( X( মেরে ফেলবো X( X( X(

Taken

দারুণ একটি মুভি। অনেক প্রিয় একজন অভিনেতার মুভি। মারাত্মক মজা নিয়ে এক বসাতে মুভিখানা দেখেছি। সাথে সাথে একটা বিষয়ে মেজাজটাও খারাপ লেগেছিলো। মুভিটা দেখার সময় খেয়াল করে দেখবেন প্রায় এরকম কাহিনীর মুভি আমাদের দেশে সপ্তাহে ৫টি করে হচ্ছে। কিন্তু যদি আরো যত্নশীল হতো তাহলে এই মুভিটির মতো দারুণ কিছু বানাতে পারতো। কি অসাধারণ থ্রিলার/একশন মুভি!!! মুভির কাহিনী অল্প কথায় বলি...প্রাক্তন CIA agent এর মেয়েকে অপহরণ করে নেয়া হয়। বাবা তখন মেয়েকে উদ্ধার করার জন্য এবং প্রতিশোধ নেয়ার জন্য ঝাপিয়ে পড়ে। বাকিটা দেখে জেনে নিন। অসাম মুভি। অবশ্যই দেখবেন।
Torrent download link

True Grit

মারাত্মক মুভি। ক্লাস পিস। অনেকেই হয়তো দেখে ফেলেছেন। যারা দেখেন নি এবং ওয়েস্টার্ন মুভির মারকাটারি ফ্যান তারা আর দেরী না করে তাড়াতাড়ি দেখে ফেলুন। ১৪/১৫ বছরের এক মেয়ের গল্প। যার বাবাকে খুন করেছে কিছু লোক। ছোট সেই মেয়েটি বাবার হত্যার প্রতিশোধ নিতে চায়। বেশ শক্ত ও দৃঢ়প্রতিজ্ঞ মন নিয়েই সে মাঠে নেমেছে। যেভাবেই হোক সে বাবার হত্যার আসল অপরাধীকে খুজে বের করবেই। এজন্য সে দুর্দান্ত এবং সাহসী লোকও ভাড়া করে। তারপর তারা সবাই মিলে সেই প্রতিশোধের যাত্রায় নেমে পড়ে। পিচ্চি মেয়েটিকে দারুণ লাগলো। এই বয়সেই কি দৃঢ়-প্রতিজ্ঞ!! অবশ্যই দেখবেন। দারুণ লাগলো মুভিটা।
Torrent download link

I Saw the Devil

প্রতিশোধের নেয়ার উপর কোরিয়ানদের বিশ্বজুড়ে আলাদা নামডাক আছে মনে হয়। কারণ তাদের বেশীরভাগ অ্যাকশন মুভিগুলোই এরকম কাহিনী নিয়ে। আর কি অসাধারণ একেকটি মুভি!!! এই মুভিটাও বেশ কমন। অসাধারণ এই মুভিটি মনে হয় অনেকেই দেখে ফেলেছেন। গল্প একজন বিকৃত মস্তিষ্কের খুনীকে নিয়ে। যে মানুষকে বিশেষ করে মেয়েদের ভয়ংকরভাবে খুন করে আলাদা মজা পায়। তো একদিন সে এক সিক্রেট এজেন্টের হবু বউকে খুব খারাপভাবে খুন করে। তারপর সেই সিক্রেট এজেন্ট প্রতিশোধ নেবার জন্য তাকে হন্যে হয়ে খুজতে থাকে। খুনীকে সে খুজেও পায়। কিন্তু ছেড়ে দেয় কিছুক্ষণ পরেই নিজের ইচ্ছায়। কারণ এটাই তার প্রতিশোধের একটি উপায়। কিন্তু কিভাবে?? দেখে জেনে নিন। ভায়োলেন্সের ছড়াছড়ি কিন্তু। গা শিউড়ে উঠতে পারে।
Password: 300mbfilms.com
Mediafire links: part 1 part 2 part 3 part 4 part 5

Four Brothers

এটাও বেশ ভালো লাগলো দেখে। সেরম মজা পেলাম। জটিল কিছু নয়। সিম্পল গল্পের সুন্দর এবং অ্যাকশনে ভরপুর মেকিং। দেখতে বেশ লাগলো। চারভাইয়ের গল্প। তাদের মা একটি বিচ্ছিন্ন ডাকাতীর ঘটনায় পরিস্হিতির শিকার হয় মারা গেছেন। কিন্তু চারভাই সেটা বিশ্বাস করতে চায়না। শুরু থেকেই কিছু বিষয় নিয়ে তাদের কাছে বেশ খটকা লেগে যায়। নিজেদের মতো করে তারা আসল ঘটনা বের করতে চায়। যদি আসলেই তাদের মাকে হত্যা করা হয়ে থাকে তাহলে প্রতিশোধ নিবে তারা। কিন্তু ঘটনা আস্তে আস্তে বেশ জটিল দিকে মোড় নিতে থাকে। সংঘাতে জড়িয়ে পড়ে তারা ভয়ংকর এক দলের সাথে। হালকা থ্রিল সাথে জমজমাট অ্যাকশন। সবমিলিয়ে দারুণ উপভোগ্য মুভি। দেখতে পারেন। বেশ লাগবে।
Torrent download link

The Crow

অনেক আগের দেখা বেশ প্রিয় একটি মুভি। বেশ কয়েকবার দেখা হয়ে গেছে এ পর্যন্ত। তারপরও যতবার দেখি অসাধারণ লাগে। যতবারই দেখি নায়কটির জন্য বেশ খারাপ লাগে। এত সুদর্শন একজন নায়ক এত অল্প বয়সে মারা গেলো!! মুভির গল্প Eric নামের একজন গিটারিস্টকে নিয়ে। তাকে এবং তার হবু বউকে বেশ কয়েকদিন আগে খুন করে ফেলা হয়েছে। তারপর কাক বা Crow এর মাধ্যমে সে আবার পৃথিবীতে ফিরে আসে। লক্ষ্য এবার প্রতিশোধ নেবার সেই খুনের। কাক বা Crow এর মাধ্যমেই সে খুনের জন্য দায়ীদের সনাক্ত করতে থাকে। সাথে আরো কিছু ঘটনা ঘটতে থাকে। নিজেকে আরো ঘটনার সাথে জড়িয়ে ফেলে সে। বেশ দারুণ নস্টালজিক মুভি। দেখে ফেলুন। অবশ্যই খারাপ লাগবে না গ্যারান্টি দিলাম।
Torrent download link

Man on Fire

খুবই বিখ্যাত এবং দারুণ একটি মুভি। অনেকেই দেখে ফেলেছেন হয়তো অসাধারণ এই অ্যাকশন মুভিটি। আমাদের দেশে এই মুভিটি বিখ্যাত অবশ্য অন্য কারণে। তুমুল জনপ্রিয় ‘মাসুদ রানা’ সিরিজের একটি বই ‘অগ্নিপুরুষ’ এই মুভির গল্প থেকেই লেখা হয়েছিলো। মেক্সিকো সিটির গল্প। যেখানে আইনের অবস্হা খুবই খারাপ। বড়লোকেরা সেখানে বাধ্য হয়ে তাদের ছেলেমেয়েদের জন্য বডিগার্ড রাখতে বাধ্য হয়। তেমনি একটি বিশাল বড়লোক পরিবার কাঠখোট্টা Ex-CIA operative John কে তাদের ছোট্ট মেয়ের নিরাপত্তার জন্য রাখে। কিন্তু সেই মেয়েটিকে একদিন অপহরণ করা হয়। বডিগার্ডটি তখন বুঝতে পারে ছোট্ট সেই মেয়েটিকে সে খুব পছন্দ করে। নির্মম হয়ে উঠে তখন সে। মেয়েটিকে উদ্ধার করার জন্য এবং প্রতিশোধ নেয়ার জন্য ঝাপিয়ে পড়ে সে। মারাত্মক অ্যাকশনে ভরপুর দারুণ মুভি। দেখে ফেলুন।
Torrent download link

Sympathy for Lady Vengeance

আবারো একখান কোরিয়ান মুভি। কাহিনী-স্হান সব আলাদা হলেও ভিলেন কিন্তু সেই একই লোক। এই লোকের অভিনয়ের প্রেমে পড়ে গেছি। কি দারুণ অভিনয়!!!! এমনভাবে চরিত্রে মিশে যায় যে সত্যিকারের খুনী বলেই মনে হয় একসময়। তখন তার চেহারা দেখলেও মনে মনে ভয় পেয়ে যাই। এক মহিলার প্রতিশোধের গল্প। খুনের দায়ে অনেক বছর জেল খেটে সে জেল থেকে মুক্তি পায়। জেল থেকে বের হয়েই সে আসল সেই মারাত্মক বিকৃত মস্তিষ্কের খুনীকে খুজে বেড়াতে থাকে। হারামজাদা খুনীটা ৭/৮বছরের ছোট বাচ্চাদের খুব নির্মমভাবে হাসতে হাসতে খুন করে মজা পায়। খুনের সেই দৃশ্যগুলো এত নির্মম যে গা শিউড়ে উঠে!! বিশেষ করে যখন খুন হয়ে যাওয়া সেই বাচ্চাদের বাবা-মার সামনে খুনের সেই ভিডিওগুলো ছাড়া হয় তখন বাবা-মার কান্নার সাথে সাথে নিজের মনটাও মারাতম্ক বিষিয়ে উঠে। মনে তখন ইচ্ছে করে হাতে কিছু একটা নিয়ে পিটাতে পিটাতে খুনীটাকে নিজেই মেরে ফেলি!!! ভায়োলেন্স ভরা কিন্তু অবশ্যই দেখবেন। অসাধারণ মুভি।
Torrent download link

Law Abiding Citizen

আরেকখান মারকাটারি মুভি। দারুণ একটা মুভি। অসাম মজা পেলাম মুভিটা দেখে। গল্পের প্রথম অংশ ১০ বছর আগের একটি নির্মম ঘটনা। যেখানে Clyde Shelton এর পরিবারকে খুব নিসংশভাবে খুন করা হয়। দায়ী ব্যক্তিকে গ্রেপ্তারও করা হয়। কিন্তু প্রশাসনের উদাসীনতায় সঠিক বিচার হতে হতে ১০বছর লেগে যায়। Clyde Shelton সেটা স্বাভাবিকভাবেই মেনে নিতে পারে না। ১০বছর পর সেই খুনীর শাস্তি হয়। কিন্তু সেখান থেকেই কিছু কারণে খটকা লাগতে শুরু করে। মৃত্যুদন্ডটি কিছু কারণে অস্বাভাবিক রূপ নেয়। আরেকজন অপরাধীকে খুন করা হয়। Clyde Shelton আইনের প্রতি বিরক্ত হয়ে এইসব অন্যায়ের প্রতি একলাই যুদ্ধ ঘোষণা করে। নিজেই প্রতিশোধ নিবে সে। তার পিছনে লাগে Nick Rice। শুরু হয় ধাওয়া/পাল্টা-ধাওয়ার দারুণ খেলা। অসাধারণ ক্লাস একটি মুভি। দারুণ লাগবে। দেখে ফেলুন।
Torrent download link

Sleepers

আরেকটি মারাত্মক মুভি বসেরা। বিশাল তারকাবহুল মুভি। পছন্দের বেশ কয়েকজন অভিনেতাকে পাবেন মুভিতে। সেরকম মজা পেয়েছি দেখে। কাহিনীটা কেন জানি বেশ বাস্তব বলেই মনে হলো। যেন আমাদের পাশেরই কোন ঘটনা। মুভিটা আপনাকে বন্ধুত্বের কথা আবার মনে করিয়ে দিবে। প্রথমে মুভির কাহিনীতে আমরা চারজন কিশোরকে দেখবো। খুব ভালো বন্ধু তারা। একদিন নিজেদের ভুলের কারণে হত্যাচেষ্টার অভিযোগে তাদের কিশোর কারাগারে পাঠানো হয়। সেখানে তাদের জীবন দারুণ কষ্টকর হয়ে উঠে। গার্ডদের ভয়ংকর মানসিক এবং শারিরীক অত্যাচারে তাদের মানসিকতাও বদলে যায়। ১৪ বছর পরের ঘটনা এবার। সবাই বড় হয়ে গেছে। তাদের মাঝের দুজন আবার এখন শহরের দাগী Gangster । তাদের সামনে সুযোগ আসে সেই ঘটনার প্রতিশোধ নিতে। তারা খুব খারাপভাবেই প্রতিশোধ নিবে বলে ঠিক করে। একইসাথে অন্য কিছু ঘটনাও ঘটতে শুরু করে। সবমিলিয়ে বাস্তবসম্মত দারুণ একটি মুভি। না দেখলে মিস করে যাচ্ছেন এখনো। তাড়াতাড়ি দেখে ফেলুন। দারুণ লাগবে আশা করছি।
Torrent download link

Brick

টিনএজ থ্রিলার মুভি। তবে এই মুভিটি অন্যরকম। বেশ ভালো মানের। অণেকটা ডিটেকটিভ ঘরাণার। Brendan কলেজপড়ুয়া একজন ছেলে। বেশ রগচটা স্বভাবের সে। সহজেই মাথা গরম করে ঝগড়া লেগে যায় অণেকের সাথে। কয়েকদিন আগেই তার গার্লফ্রেন্ড তাকে ছেড়ে চলে যায়। মনে মনে সে তা এখনো মেনে নিতে পারছে না। হঠাৎ করে একদিন তার সেই গার্লফ্রেন্ড ফোন করে তাকে বলে যে সে খুব ভয়ংকর বিপদের মাঝে আছে। আর কিছু বলার আগেই ফোনের লাইন কেটে যায়। তারপরেই সে তার গার্লফ্রেন্ডের লাশ উদ্ধার করে। একগুয়ে Brendan সেই হত্যারহস্য বের করার জন্য এবং আসল অপরাধীদের খুজে বের করার জন্য এবং প্রতিশোধ নেবার জন্য উঠেপড়ে লাগে। ক্রমেই জটিল ঘটনায় নিজেকে জড়িয়ে ফেলে সে। প্রিয় অভিনেতার প্রথমদিকের মুভি। ভালোই লাগবে।
Torrent download link


* কোন সেরা মুভির লিস্ট না এটি। শুধু ১০টি মুভির একটি তালিকা।
** অতিমাত্রায় কমন মুভি যেমন Old boy সহ আরো অনেক মুভি দিলাম না।
*** প্রতিশোধের আগুনে জ্বলতে জ্বলতে মুভিগুলো দেখে ফেলুন। মজাই পাবেন।
**** কোরিয়ানদের সাথে জীবনে মরে গেলেও কাপঝাপ করতে যাবো না। বেটারা বড়ই নির্মম। প্রতিশোধের সময় হুশ থাকে না এদের। আপনার পরিচিত কেউ কোরিয়ায় থাকলে তাকেও সাবধান করে দিয়েন।

সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২১
৯১টি মন্তব্য ৮৮টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×