somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

৫ খানা টাইমপাস মুভি নিয়া একখান টাইমপাস/হাজিরা পোষ্ট

৩১ শে মার্চ, ২০১২ রাত ১২:২৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
Joy Ride

(নায়িকার প্রেমে পড়েছি :!> ) বেশ মজা পেয়েছি দেখে। টিনএজ serial killer নিয়ে মুভি। দেখতে বসে সেই স্কুল কলেজের কথা মনে পড়ে গেলো। সেই সময় এই টাইপের মুভি চরম ফেভারিট ছিলো আমার। দুভাই এবং একভাইয়ের গার্লফ্রেন্ডের রক্তাক্ত ভ্রমণ নিয়ে মুভি। গার্লফ্রেন্ডকে লিফট দেবার জন্য একভাই নতুন গাড়ি কিনে রওনা দেয়। পথে তার ভাইকেও তুলে নেয় জেল থেকে। গাড়ির রেডিওতে অণেকটা মজা করার জন্য এক ড্রাইভারের সাথে মেয়ে সেজে তারা কথা বলতে থাকে। কিন্তু সাধারণ সেই মজা ভয়ংকর হয়ে দাড়ায়। পাগল সেই ড্রাইভার তাদের সবার পিছনে উঠেপড়ে লাগে। বেশ ভালো টাইমপাস মুভি।
Torrent download link

Unstoppable

দারুণ লেগেছে এই মুভি। মারাত্মক এনজয় করে দেখলাম। শুরু থেকে শেষ হবার আগ পর্যন্ত এক মূহুর্তের জন্য মনিটরের সামনে থেকে সরতে পারছিলাম না। এতটাই মজে গিয়েছিলাম। প্লটটাও বেশ ইন্টারেস্টিং। একটি ট্রেন নিয়ে তার গন্তব্যের উদ্দেশ্যে রওনা দেয় দুজন ড্রাইভার। একজন সিনিয়র ও অভিজ্ঞ এবং আরেকজন তরুণ ও নতুন জয়েন করেছে চাকরীতে। সেই ট্রেনটিতে কোন যাত্রী নেই। আছে খুব বিষাক্ত Toxic। যাইহোক রওনা দেবার কিছুক্ষণ পরেই তারা টের পায় যান্ত্রিক-ত্রুটির কারণে নষ্ট হয়ে যাওয়ায় এই ট্রেনকে আর থামানো যাবে না!!! বিশাল সেই ট্রেনটি মারাত্মক গতিকে শহরের দিকে ছুটে যেতে থাকে। সময় বেশীক্ষণ নেই হাতে!!! বিশাল সেই ট্রেনটি এখনই না থামাতে পারলে মারাত্মক গতির সাথে সংঘর্ষ হয়ে মারাত্মক বিষাক্ত এই Toxic নিয়ে বিস্ফোরিত হয়ে যাবে। মারা যাবে হাজার হাজার মানুষ। নিজেদের জীবন বাজি রেখে সামাল দিতে চেষ্টা করতে থাকে ড্রাইভার দুজন। তারপর!!!! দেখে বাকিটা বের করুন। আর বলতে পারবো না। বেশ ভালো থ্রিল দিয়েছে এই মুভি। দেখে ফেলুন। খারাপ লাগবে না।
Torrent download link

Primal Fear

অনেক হয়েছে বাইরে ঘোরাঘুরি। চলেন এবার চলে আসি কোর্টরূমে....আইনের মারপ্যাচের সামনে। উপভোগ করি দারুণ একটি মুভি। টানটান টুইস্টে ভরা একটি থ্রিলার মুভি দেখে ফেলি এই ফাকে। মুভির শুরুই একটি চার্চের বিশপকে খুনের মাঝে দিয়ে। সাথে সাথে অবশ্য সেই চার্চের একজন তরুণকে সেই খুনের দায়ে গ্রেপ্তার করা হয়। সব প্রমাণ এই বলে দেয় যে সে খুন করেনি। কিন্তু ছেলেটি শুরু থেকেই সব অস্বীকার করে আসছে। স্বেচ্ছায় তার কেসটি নেয় বিখ্যাত একজন আইনজীবি। তারও বিশ্বাস খুনটি ছেলেটি করে নি। সবার বাধা অতিক্রম করেই সে নিজের মতো করে তদন্ত চালিয়ে যেতে থাকে। আস্তে আস্তে ঘটনা মারাত্মকভাবে প্যাচিয়ে যেতে থাকে। এমন সব সত্য সামনে আসতে থাকে যা সবার সামনে প্রকাশ করাও বিপদজনক। তাহলে???? বাকিটা দেখে বুঝে নেন। অনেক প্রিয় একজন অভিনেতা সেই তরুণের ভূমিকার আছে। দারুণ লাগবে মুভিটা দেখে আমার বিশ্বাস। দেখে ফেলুন।
Torrent download link

Serenity

পুরোদস্তর সাইফাই ও থ্রিলার ঘরানার মুভি। অনেকদিন পর একটা সাইফাই মুভি বেশ মজা করে দেখলাম। দারুণ লাগলো। কাহিনীতে কিন্তু তেমন প্যাচ নেই। সাধারণ কাহিনী। কিন্তু জমজমাট একশনে ভরপুর। ভবিষ্যতের কথা। সরকারের বিশেষ ও গোপনীয় সেল থেকে নিজের বোনকে উদ্ধার করে নিয়ে আসে এক ভাই। অদ্ভূত ক্ষমতার অধিকারী সেই মেয়ে। তারপর Serenity নামক এক যানের সাহায্য নেয় তারা ভ্রমণের জন্য। কিন্তু তারপর থেকেই সরকারের উচ্চমহল তাদের পিছনে ভয়ংকরভাবে উঠেপড়ে লেগে যায়। নির্বিদ্ধায় খুন করতে থাকে তাদের সাহায্যকারী এবং পরিচিত মানুষদের। Serenity নামক সেই যানের অভিযাত্রীরাও দমে যাবার মানুষ নয়। রুখে দাড়ায় তারা। পাল্টা প্রতিরোধ গড়ে তোলে। আস্তে আস্তে সবার সামনে আসতে থাকে ভয়ংকর সত্য। সাধারণ কাহিনীর কঠিন মুভি। ভালো লাগতে পারে।
Torrent download link

The Recruit

গুরু এবং বস আল পাচিনোর নাম দেখে মুভিটা নামিয়েছিলাম। বেশ ভালো টাইমপাস থ্রিলার মুভি। তবে বসের নামের সাথে এই মুভিটাকে মিলাতে পারিনাই। উনি না থেকে অন্য কেউ থাকলে হয়তো আরো বেশী ভালো লাগতো। তবে মুভিটা কিন্তু খারাপ না। ভালো লাগবে। Walter Burke CIA এর একজন সিনিয়র কর্মকর্তা। CIA এর নতুন এজেন্ট নিয়োগ হবে। James কে নিয়ে আসে সে ট্রেনিং ক্যাম্পে। মুভির এখানে আপনারা CIA এর ট্রেনিং এর বেশ কিছু অদ্ভূত কিন্তু মজার দৃশ্য দেখতে পারবেন। কিভাবে একজন এজেন্টকে তৈরী করা হয় সেটাই কিছুটা দেখানো হয়েছে। কিন্তু ট্রেনিং শেষ হবার কয়েকদিন আগে James বুঝতে পারে তাকে শুধু ট্রেনিং দেবার জন্য এখানে আনা হয়নি। অন্য কোন বড় পরিকল্পনা রয়েছে তার জন্য সামনে। ঘটনা তারপর সবদিত থেকেই কিছুটা প্যাচিয়ে যায়। নিজেকে অন্য কিছু ঘটনার মাঝে আবিস্কার করে James। শুরু হয় বিশ্বাসঘাতকতার খেলা। সবমিলিয়ে দারুণ টাইমপাস থ্রিলার মুভি। দেখতে পারেন। ভালোই সময় কাটবে।
Torrent download link


* পুরাই আজাইরা একটা পোষ্ট।
** ৩ এবং ৪ নং মাস্ট সি......১, ২ এবং ৫ আস্তে আস্তে দেখলেও হবে.....তবে খারাপ না কিন্তু.....ভালো টাইমপাস হবে.....
সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২০
৫৩টি মন্তব্য ৫৩টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মেঘ ভাসে - বৃষ্টি নামে

লিখেছেন লাইলী আরজুমান খানম লায়লা, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩১

সেই ছোট বেলার কথা। চৈত্রের দাবানলে আমাদের বিরাট পুকুর প্রায় শুকিয়ে যায় যায় অবস্থা। আশেপাশের জমিজমা শুকিয়ে ফেটে চৌচির। গরমে আমাদের শীতল কুয়া হঠাৎই অশীতল হয়ে উঠলো। আম, জাম, কাঁঠাল,... ...বাকিটুকু পড়ুন

= নিরস জীবনের প্রতিচ্ছবি=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৪১



এখন সময় নেই আর ভালোবাসার
ব্যস্ততার ঘাড়ে পা ঝুলিয়ে নিথর বসেছি,
চাইলেও ফেরত আসা যাবে না এখানে
সময় অল্প, গুছাতে হবে জমে যাওয়া কাজ।

বাতাসে সময় কুঁড়িয়েছি মুঠো ভরে
অবসরের বুকে শুয়ে বসে... ...বাকিটুকু পড়ুন

Instrumentation & Control (INC) সাবজেক্ট বাংলাদেশে নেই

লিখেছেন মায়াস্পর্শ, ২৩ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৫




শিক্ষা ব্যবস্থার মান যে বাংলাদেশে এক্কেবারেই খারাপ তা বলার কোনো সুযোগ নেই। সারাদিন শিক্ষার মান নিয়ে চেঁচামেচি করলেও বাংলাদেশের শিক্ষার্থীরাই বিশ্বের অনেক উন্নত দেশে সার্ভিস দিয়ে... ...বাকিটুকু পড়ুন

জীবনের গল্প

লিখেছেন ঢাকার লোক, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৩৫

মাত্র মাস দুই আগে আমার এক আত্মীয়ের সাথে দেখা আমার এক বোনের বাড়ি। তার স্ত্রী মারা গেছেন তার সপ্তাহ দুই আগে। মক্কায় উমরাহ করতে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে... ...বাকিটুকু পড়ুন

অভিমান

লিখেছেন জিনাত নাজিয়া, ২৩ শে এপ্রিল, ২০২৪ রাত ১০:১২

" অভিমান "

তোমার ঠোঁটে বোল শিখেছি
তুমি আমার মা, কেমন করে
ভুলছ আমায় বলতে
পারিনা। এমন করে চলে
গেলে, ফিরে ও এলেনা। হয়তো
তোমার সুখেই কাটছে দিন,
আমায় ভাবছ না।

আমি এখন সাগর... ...বাকিটুকু পড়ুন

×