somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পুরাই অস্থির ৫খানা মুভি দেখলাম...... মাথা নষ্ট হয়ে গেছে !!

০৫ ই এপ্রিল, ২০১২ রাত ১২:৩২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
The Town

জোশ একখান মুভি। ব্যাংক ডাকাতি নিয়ে এর কাহিনী। মুভিটি দেখতে বসার কিছুক্ষণ পরপরই পাবেন উত্তেজনার এক দারুণ প্রদর্শণী। ৪জন বন্ধুর গল্প। পেশায় তারা ব্যাংক ডাকাত। এক বড় প্রজেক্টকে লক্ষ করে তারা সামনে চলার সিদ্ধান্ত নেয়। শুরু হয়ে যায় প্ল্যানিং। সেই সময় তাদের সাথে একজন মহিলা ব্যাংক কর্মকর্তা ঘটনাক্রমে জড়িয়ে যায়। কিন্তু সেই মহিলাটি তাদের আসল পরিচয় একদিক থেকে জানে আবার অন্যভাবে বলতে গেলে জানে না। কারণ বললাম না আর। কিন্তু সেই বড় কাজটি করার সময় যত আসতে থাকে ততই বিপদ সামনে আসতে থাকে। পিছু নেয় প্রশাসণ এবং সন্ত্রাসীরা। মেয়েটির সাথে Doug এর একটি আলাদা ভালোলাগার সম্পর্ক গড়ে উঠে। কিন্তু এই সম্পর্কের পরিণাম কারো জন্য ভালো না। অবশেষে সামনে আসে সেই ডাকাতির দিনটি। কি ঘটে তারপর !!! আমার কাছে থেকে শুনে লাভ নাই। দেখে ফেলুন। ভালো লাগবেই।
Torrent Download Link

Black Swan

নিজের গালে মাঝে মাঝে থাপ্পড় মারতে ইচ্ছা করে। নাহলে এরকম একটি অসাধারণ মানের মুভি এতদিন পর কেন দেখলাম ??? সবাই এত করে দেখতে বললো তারপরও যেন কেন জানি দেখতে ইচ্ছেই করছিলো না!!! অবশেষে দেখলাম এবং দেখে আমি এককথায় মুগ্ধ। এরকম মানের থ্রিলার এবং জটিল মানসিক দ্ধন্ধের মুভি অনেকদিন দেখা হয় নাই। দেখতে বসার পর থেকে শুধু মুগ্ধ হয়ে গিলেই গেছি। Nina নামের এক সহজ-সরল মেয়ের গল্প। মার সাথে থাকে সে। একটি খুব বড় এবং বিখ্যাত নাচের গ্রুপের সদস্য সে। স্বপ্ন তার অনেকদূর পাড়ি দেয়ার। একদিন সেই দলের খুব বড় একটি প্রজেক্টের প্রধান চরিত্রে সে সুযোগ পায়। স্বপ্ন যেন এবার সত্যি হবার পথে। কিন্তু কেন জানি এক জায়গায় সে নিজেকে মানিয়ে নিতে পারছে না। শুরু হয়ে নিজের সাথেই মানসিক দ্ধন্ধের এক অদ্ভূত খেলা। মিশে যেতে শুরু করে বাস্তব এবং কল্পনা একই সাথে। না দেখলে চরম মিস। মারাত্মকভাবে নাটালীর প্রেমে পড়ে দূর্দান্ত হাবুডুবু খাচ্ছি আবার।
Torrent Download Link

The Last King of Scotland

সত্য ঘটনার অবলম্বনে নির্মিত মারাত্মক এবং দারুণ একটি মুভি। এই টাইপের আন্তর্জাতিক আলোচিত সত্য ঘটনা নিয়ে নির্মিত দেখতে দারুণ লাগে। একেবারেই অন্যরকম লাগে। মুভির কাহিনী একজন তরুণ ডাক্তার Nicholas এবং উগান্ডার ব্যাপক সমালোচিত পাগল শাসক Idi Amin কে নিয়ে। তরুন Nicholas অ্যাডভেন্চারের নেশায় উগান্ডায় ছুটে যায়। সেখানে গিয়ে ঘটনাক্রমে পরিচয় হয় উগান্ডার সামরিক শাসক Idi Amin এর সাথে। দুজনের মাঝে দারুণ বন্ধুত্ব হয়ে যায়। প্রথমদিকে নির্মম সত্যকে স্বীকার করতে না চাইলেও আস্তে আস্তে Nicholas এর সামনে সেই শাসকের আসল রূপ হাজির হতে থাকে। জনগণের তুমুল সমর্থন নিয়ে ক্ষমতায় বসা সেই পাগল জেনারেল একসময় সেই জনগণদেরই সবচেয়ে বড় শত্রু হয়ে যায়। মারাত্মক নির্মম হয়ে যায় সে। Nicholas একসময় ভয় পেতে শুরু করে। পালিয়ে চলে যেতে চায় সে এখান থেকে। কিন্তু অন্য একটি পরিকল্পনা এবং নিজের বোকামীর কারণে সম্পূর্ণ ঘটনা বিপদজনক দিকে মোড় নিতে শুরু করে। মুভির Nicholas চরিত্রটির সত্যতা নিয়ে কিছুটা বিতর্ক থাকলেও বাকিসব ঘটনা সত্য। দেখে ফেলুন। দারুণ উপভোগ্য একটি মুভি।
Torrent Download Link

Eternal Sunshine of the Spotless Mind

এইটা কোন কথা হলো !!! এরকম একটি অসাধারণ মানের একেবারেই অন্যরকম রো মান্টিক মুভিটি এতদিনে দেখলাম!!! প্রিয় দুজন তারকার মুভি। তারপরও এত দেরী দেখতে!!! একদম দূর্দান্ত এবং অসাধারণ মানের মুভি। কিছুটা রহস্যময় ব্যাপারও আছে কিন্তু। কিন্তু বিশ্বাস করুন.....একেবারেই অন্যরকম সেটি। একটি দম্পতির গল্প। একেঅপরের সাথে তাদের দারুণ সম্পর্ক। কিন্তু কিছু ভুলের কারণে তারা একেঅপরের দূরে চলে যায়। দূরে সরে গেলেও একে অপরকে তারা ভুলতে পারে না। মুভিটির গল্প ঠিক এখান থেকেই শুরু। তারপর দেখে যান। সময় যত যেতে থাকবে ততই অবাক হতে থাকবেন। নিজের কাছের মানুষকে হারানোর দু:খ এবং তাকে ভুলতে চেষ্টা করার দারুণ সেই কষ্ট ফুটে উঠতে থাকে। একটা কথা বলে নেই...শুরুর ২০-৩০মিনিট মুভিটি কিছুটা মাথার উপ্রে দিয়ে যেতে পারে। আমারও যাচ্ছিলো। আগামাথা মিলাতে পারছিলাম না। কিন্তু খবরদার মনোযোগ হারাবেন না বা উঠবেন না। আস্তে আস্তে সব ক্লিয়ার হতে শুরু করবে। এরপর শুধু ২ঘন্টার দারুণ এক অভিজ্ঞতা। মাস্ট সি।
Torrent Download Link

Warrior

ইটস ঢিসুম ঢিসুম টাইম বেবী। সহব্লগার ফেলুডার চারমিনারের পোষ্ট থেকে এই মুভির সন্ধান পাই। তারপরও দেখতে দেরীকরে ফেললাম। বক্সিং নিয়ে এই অসাধারণ মুভি এবং একইসাথে আমার দেখা অতিসেরা মুভিগুলোর মাঝে অন্যতম একটি। দূর্দান্ত একটি মুভি। সাথে আছে একটি পরিবারের সুখ-দু:খের গল্প। দুভাইয়ের গল্প। কিন্তু কিছু কারণে তারা আলাদা হয়ে যায় একেঅপরের সাথে। তাদের বাবা একজন বক্সার ছিলেন। কিন্তু একটি স্বপ্নের বক্সিং টূর্ণামেন্ট তাদের সবাইকে আবার এক করে। নিজেদের না পাওয়া কিছুকে আবার নতুন করে পাওয়ার স্বপ্নে তারা আবার এক হোয়ার স্বপ্ন দেখতে থাকে। পুরাই অস্হির এবং মারকাটারি একখান মুভি। বক্সিং নিয়ে এরকম দূর্দান্ত মুভি খুব কমই হয়েছে। আমি ১সপ্তাহের মাঝে ২বার দেখে ফেলেছি। পুরাই ধুমধারাক্কা। যারা দেখে ফেলেছেন তারা পারলে আবার দেখেন এবং যারা এখনো দেখেননি তারা প্লিজ তাড়াতাড়ি দেখে ফেলুন।
Torrent Download Link


* একেবারে মাস্ট সি মুভি সব। অনেকে হয়তো দেখে শেষ করে ফেলেছেন। আমিই মনে হয় দেরী করে ফেললাম।
** টরেন্টগুলোর স্বাস্থ্য দূর্দান্ত। নিমিষেই এবং ঝামেলা ছাড়াই কাজ শুরু করে দিবে।
সর্বশেষ এডিট : ১৭ ই ডিসেম্বর, ২০১২ সন্ধ্যা ৬:২০
৫১টি মন্তব্য ৫০টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×