somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

গুগল ট্রান্সলেট : কই গিয়া মরতাম :|

০৬ ই আগস্ট, ২০১২ বিকাল ৫:৩৪
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

অদ্য প্রভাতে জনৈক মরহুম ধনাঢ্য ব্যক্তির একমাত্র কন্যার নিকট হইতে ইমেল খানা পাইলাম। প্রায়শই পেয়ে থাকি। জানি না কেন বড়লোকের একমাত্র কন্যা এবং বিধবা স্ত্রীগণ আমাকে এত পছন্দ করেন (খুব সম্ভবত প্রতিদিন গাদা গাদা আইপ্যাড জয়ের কারণে) :| এইসব ইমেলে আমার তেমন ভাবান্তর হয় না, তবে এই ইমেলটা পড়ে আমি লিটারালি হাহাপগে। আমি বাঙালি এই তথ্য উনি কই থেকে আবিস্কার করল জানি না; তবে আমার বুঝার সুবিধার্থে ইমেলখানা বাংলায় অনুবাদ করে দেয়া হয়েছে।

----------------------------------------------------------------------------------

ওইখানে হ্যালো পুনরায় আজ begali

Hide Details
FROM:
[email protected]

Message flagged Monday, 6 August 2012, 8:46
ওইখানে হ্যালো পুনরায় আজ begali
আইভরি কোস্ট থেকে সম্ভাষণ,
আমি কথা বলি ইংরেজি এবং ফরাসি
সম্ভাষণ আইভরি কোস্ট জন্য আমি আপনাকে জানাতে চাই যে সামান্য তথ্য আমি আপনার দেশের বানিজ্যের আন্তর্জাতিক বিচারালয় এবং আপনার ইমেইল ঠিকানা সম্পর্কে সংগৃহীত আছে.

আমার নাম মিস roseline পরম mpele আমি আমার দেরী পিতামাতার একমাত্র কন্যা Mr.and Mrs. ডেভিড mpele খুব নামকরা ব্যবসা ধনশালী ব্যক্তি পিতার ব্যবসা (একটি কোকো বণিক) আইভরি কোস্ট মূলধন যিনি দিন সময় কাজ: বিষন্ন অর্থাৎ তিনি অতিক্রান্ত ফ্রান্সে রহস্যজনকভাবে সেপ্টেম্বর 9, 2008 তার ব্যবসাতে, বিদেশে ভ্রমণের এক সময়. যদিও তার আকস্মিক মৃত্যুতে, অথবা সংযুক্ত সন্দেহ আছে masterminded তার চাচা তার সঙ্গে ভ্রমণ যে সময়কালে, কিন্তু ঈশ্বরের সত্য জানে না.
আমার মা মারা যান তখন আমি মাত্র 11 বছর, এবং যে পরে, আমার পিতা আমাকে গ্রহণ তাই বিশেষ. তাঁর মৃত্যুর আগে, সেপ্টেম্বর 9, 2008 সে তার সচিব কে হাসপাতালে তাকে সংসর্গী এবং তাকে বলেন যে তিনি মাত্র 5.5 মিলিয়ন ডলার (পাঁচ মিলিয়ন পাঁচশত হাজার মার্কিন ডলার) suspence ভাব শহর থেকে ব্যাঙ্ক এবং মাথার মধ্যে জমা ছিল এর আবিদজান, আইভরি কোস্ট.

তিনি ব্যাখ্যা করেছেন যে তাঁর সচিব, যে বিদেশী তার অসময়ে মৃত্যুর জন্য তহবিল বিনিয়োগের মানে, তিনি তার একমাত্র কন্যা পূরণ, তিনি পরবর্তী পরিবার বিশ্বাস তহবিল হিসাবে আমার নাম ব্যবহার করছে: Zaidi এবং তার সচিব আমাকে যে যখন আমি প্রস্তুত আমি যেতে শোনান ব্যাংক এবং অর্থ দাবি, যেখানে এটি জমা হয়, যে আমি আমার পছন্দের বিদেশী দেশের একটি অংশীদার যখন আমি অর্থ আছে এবং নীচে এলাকায় কোনো বিনিয়োগ জন্য এটি ব্যবহার নেওয়া উচিত.

একটি) মেনু
2) পরিবহন শিল্প
3) একটি পাঁচ তারকা হোটেল
4) রিয়েল এস্টেট ম্যানেজমেন্ট.

এখন আমি আমাকে সাহায্য এই তহবিল আউট বিদেশে আপনার একাউন্ট থেকে, যেমন তহবিল নতুন দানগ্রাহী ভাল, সেইসাথে এটি একটি এলাকা আমি প্রস্তাব উপরে উল্লিখিত বিনিয়োগ ব্যবহার করতে চান.
আমি একজন সামান্য মেয়ে, এবং এর পাশাপাশি আমি মাধ্যমিক বিদ্যালয় স্নাতক ডিগ্রী প্রত্যয়নপত্রধারক জানতে না ব্যবসা বিশ্ব সম্পর্কে কিছু না, আরো এবং সত্যিই কি না জানি. এখন আমি একটা বিদেশী অ্যাকাউন্ট যেখানে আমি এই হল কারণ আমি একটানা রাজনৈতিক সঙ্কট এখানে আইভরি কোস্ট ফলে একটি সংকলন ফিরে সহ্য হস্তান্তর করতে পারেন চাই. আমার বাবার মৃত্যু আমার জীবনের একটি দু: খ.
এখন আমি আমার এই কয়েকটি প্রশ্নের দিতে না পারেন: -
(1) আপনি কি আমাকে, উন্মুক্তভাবে সাহায্য করতে পারি, কারণ আমি এই কালো জাতি আছে.
(2) সম্পূর্ণরূপে আমি আপনাকে বিশ্বাস করতে পারি.
(3) মোট উপলব্ধ কি শতাংশ আপনার জন্য ভাল হবে
আপনার একাউন্টে পরে টাকা.

আমাকে ফেরত এবং যত তাড়াতাড়ি সম্ভব কল, সেইসাথে আমি আপনার নিজস্ব ডাকতে ভালবাসি, এবং ফ্যাক্স নম্বর, যদি আপনি নথি থেকে আমার পর্যালোচনা বৈধতা যাচাই প্রয়োজন অনুযায়ী হয় তহবিল অস্তিত্বের প্রমাণ করা প্রস্তুত করুন ব্যাংক আরো সহজ সংযোগ উপলব্ধ করা হয়.
আপনাকে অনেক ধন্যবাদ.
আমার মর্যাদাদান,
আপনার roseline পরম
২৬টি মন্তব্য ২৬টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। গানডুদের গল্প

লিখেছেন শাহ আজিজ, ২৫ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:২৮




তীব্র দাবদাহের কারণে দুবছর আগে আকাশে ড্রোন পাঠিয়ে চীন কৃত্রিম বৃষ্টি নামিয়েছিলো। চীনের খরা কবলিত শিচুয়ান প্রদেশে এই বৃষ্টিপাত চলেছিলো টানা ৪ ঘন্টাব্যাপী। চীনে কৃত্রিম বৃষ্টি নামানোর প্রক্রিয়া সেবারই প্রথম... ...বাকিটুকু পড়ুন

ভারতকে জানতে হবে কোথায় তার থামতে হবে

লিখেছেন আরেফিন৩৩৬, ২৫ শে এপ্রিল, ২০২৪ সন্ধ্যা ৬:৪৫


ইন্ডিয়াকে স্বপ্ন দেখানো ব্যাক্তিটি একজন মুসলমান এবং উদার চিন্তার ব্যাক্তি তিনি হলেন এপিজে আবুল কালাম। সেই স্বপ্নের উপর ভর করে দেশটি এত বেপরোয়া হবে কেউ চিন্তা করেনি। উনি দেখিয়েছেন ভারত... ...বাকিটুকু পড়ুন

জামায়াত শিবির রাজাকারদের ফাসির প্রতিশোধ নিতে সামু ব্লগকে ব্লগার ও পাঠক শূন্য করার ষড়যন্ত্র করতে পারে।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৫ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:৪৯


সামু ব্লগের সাথে রাজাকার এর সম্পর্ক বেজি আর সাপের মধ্যে। সামু ব্লগে রাজাকার জামায়াত শিবির নিষিদ্ধ। তাদের ছাগু নামকরণ করা হয় এই ব্লগ থেকেই। শুধু তাই নয় জারজ বেজন্মা... ...বাকিটুকু পড়ুন

×