somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

রাশেদ অনু
নিজের সম্পর্ক নিজে বলার মতো যোগ্যতা এখনো হয়নি। শুধু এটুকুই বলতে পারি লিখতে ভালোবাসি, পড়তে ভালোবাসি, দেখতে ভালোবাসি, শুনতে ভালোবাসি, বলতে ভালোবাসি এবং বুঝতে ভালোবাসি। বাকিটা না হয় পরিচয় হওয়ার পর জেনে নেয়া যাবে।

প্রকৃতির বিস্ময় আর আথিতেয়তার অপর নাম

২৮ শে মার্চ, ২০১৫ রাত ১০:০৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


যান্ত্রিক কোলাহল ছেড়ে আমরা যারা প্রকৃতির সান্নিধ্য পেতে চাই একটু নিবিড় করে, তাদের জন্য প্রকৃতির বিস্ময় আর আতিথেয়তায় ভরপুর এক স্থান "সুইস ভ্যালি রিসোর্ট "।
সিলেট বিভাগের মৌলভীবাজার এর শমশেরনগরে অত্যন্ত মনোরম এবং সুনিরাপদ পরিবেশে এর অবস্থান। বাংলাদেশ বিমান বাহিনীর একটি ঘাঁটি রয়েছে শমশেরনগরে আর এর কোল ঘেঁষেই আপনাকে স্বাগত জানাবে সুইস ভ্যালি পরিবার।
শমশেরনগর এয়ারপোর্ট রোডে অবস্থিত এই রিসোর্টে যাতায়াত ব্যবস্থা খুব সহজ। সরাসরি ট্রেনে যেতে পারেন অথবা বাসে। স্টেশন থেকে মাত্র মিনিট দশেক এর দূরত্ব।আর বাসে শ্রীমঙল থেকে মাত্র আধাঘন্টার পথ।

যেকোন রিসোর্ট কিংবা বিনোদন কেন্দ্রের সার্ভিসিং সিস্টেমটাই মূল বিষয়। সুইস ভ্যালি রিসোর্টে রয়েছে ভীষন আন্তরিক এবং দক্ষ একদল কর্মী যাদের শত ব্যস্ততার মাঝেও মুখের হাসিটি হারিয়ে যায়নি। সমগ্র রিসোর্টটির দায়িত্বে আছেন রাকিব নামের অসীম উদ্যোমী এর সুশিক্ষিত তরুণ, যার সুনিপুণ চিন্তাশক্তি, আন্তরিক ব্যবহারে আর সার্বক্ষণিক সহযোগীতায় আপনি মুগ্ধ হতে বাধ্য। তাঁদের ব্যক্তিগত মালিকানাধীন বলেই হয়তো ভুলেও আপনাকে মনে করতে দিবেন না যে আপনি ঘর ছেড়ে বাইরে আছেন। সার্বক্ষণিক খোঁজখবর নিয়ে থাকেন দিন রাত ২৪ ঘন্টা এই সদাহাস্যজ্জোল তরুণ ও তার কর্মীবাহিনী।

গাছের ডাল আর কাঠের তৈরি অসাধারন ডিজাইনের আসবাব আর সাজসজ্জা এর স্বকীয়তা প্রমাণ দিয়ে যায় বারবার।
রিসোর্টে বেশ কিছু পাকা, আধ পাকা এবং কাঠের কটেজ আছে যা আধুনিক সুযোগ সুবিধায় স্বয়ংসম্পূর্ণ।প্রতিটি কটেজেই আছে কেবল কানেকশনসহ টিভির ব্যবস্থা আর অত্যাধুনিক ফিটিংস সমৃদ্ধ ঝা তকতকে বাথরুম।
মনোরম কটেজ গুলোতে রাত কাটাতে ২৫০০ টাকা করে খরচ পড়বে। এছাড়াও বাইরে ক্যাম্পিং করে থাকার জন্য তাবুর ব্যবস্থাও আছে। একসাথে প্রায় ত্রিশজনের মতো লোকের আবাসন ব্যবস্থা করে থাকে কর্তৃপক্ষ।

এবার আসা যাক খাওরদাওয়ার বিষয়ে। সুইস ভ্যালি রিসোর্টের আরেকটি বড় বিষয় হলো, আপনি নিজের পছন্দমতো খাবার অর্ডার করতে পারবেন। তাদের দক্ষ শেফ তা হাজির কররে মুহুর্তেই। সমগ্র ডাইনিং রুম আর বাসনপত্রে রয়েছে নান্দনিকতা। ৩০০ টাকায় নানা পদের মুখরোচক খাবারে ভরপুর দারুন সাশ্রয়ী সেট মেনুর পাশাপাশি রয়েছে হাস, গরু, দেশি ও ব্রয়লার মুরগির মাংসের ব্যবস্থা, আছে স্পেশাল বার-বি-কিউ। সেই সাথে খিচুড়ি আর তাদের নিজ বাগানে চাষকৃত সবজিতো আছেই।
সকালের নাস্তা পাবেন কমপ্লিমেন্টারি হিসেবে যেখানেও রয়েছে কাস্টমাইজেশন সুবিধা।

রিসোর্টের মাঝেই রয়েছে বেশ কিছু ট্রি হাউজ, ছেলে বুড়ো সবার জন্য বিভিন্ন দোলনা, স্লিপার, মিনি জু, বাগান,ছাউনি দেয়া শীতল পাটি বিছানো শুয়ে বসে থাকার মনোমুগ্ধকর ব্যবস্থা।এর চারপাশ ঘিরে তৈরি করা হচ্ছে আঁকাবাঁকা লেক আর অত্যাধুনিক ব্যবস্থার সুইমিংপুল। লেকে মাছ ধরার এবং নৌ ভ্রমণের ব্যবস্থা থাকবে বলে জানালের কর্তৃপক্ষ।

এখানকার লোকজনের আন্তরিকতা এতোই চমৎকার যে ফিরে আসার সময় আবেগ তাড়িত হতে আপনি বাধ্য।
শমশেরনগর এবং আশেপাশের কুলাউড়া, মৌলভীবাজার,শ্রীমঙলে রয়েছে ঘুরে বেড়ানোর অনেক সুন্দর যায়গা যেসকল
বিষয়ে সর্বোচ্চ সহযোগিতা পাবেন সুইস ভ্যালি রিসোর্টের পক্ষ থেকে।

যারা এমনই কিছু খুঁজছিলেন কিংবা যাবো যাবো করেও বের হতে পারছিলেন না, আজই ঘুরে আসতে পারেন সুইস ভ্যালি রিসোর্ট থেকে আর স্নাত হতে পারেন অকৃত্রিম ভালোবাসা আর প্রকৃতির চোখ ধাঁধানো সৌন্দর্যে।


ঠিকানাঃ
Swiss Valley Resort
Kechulute, Airport Road, Shamshernagar, Moulovibazar.
Mobile : 01786493700
E-mail: [email protected]
www.swissvalley1.com
ফেসবুক লিঙ্কঃ Click This Link
সর্বশেষ এডিট : ১৪ ই মার্চ, ২০১৬ বিকাল ৪:৩৯
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

৫০১–এর মুক্তিতে অনেকেই আলহামদুলিল্লাহ বলছে…

লিখেছেন বিচার মানি তালগাছ আমার, ০৩ রা মে, ২০২৪ বিকাল ৩:০০



১. মামুনুল হক কোন সময় ৫০১-এ ধরা পড়েছিলেন? যে সময় অনেক মাদ্রাসা ছাত্র রাজনৈতিক হত্যাকান্ডের শিকার হয়েছিল। দেশ তখন উত্তাল। ঐ সময় তার মত পরিচিত একজন লোকের কীভাবে মাথায় আসলো... ...বাকিটুকু পড়ুন

মেহেদীর পরিবার সংক্রান্ত আপডেট

লিখেছেন ইফতেখার ভূইয়া, ০৩ রা মে, ২০২৪ রাত ৮:৪৯


মার্চ মাস থেকেই বিষয়টি নিয়ে ভাবছিলাম। ক'দিন আগেও খুলনায় যাওয়ার ইচ্ছের কথা জানিয়েও আমার বিগত লিখায় কিছু তথ্য চেয়েছিলাম। অনেক ইচ্ছে থাকা সত্ত্বেও মেহেদীর পরিবারকে দেখতে আমার খুলনা যাওয়া হয়ে... ...বাকিটুকু পড়ুন

'চুরি তো চুরি, আবার সিনাজুরি'

লিখেছেন এমজেডএফ, ০৩ রা মে, ২০২৪ রাত ১০:৪৮


নীলসাধুকে চকলেট বিতরণের দায়িত্ব দিয়ে প্রবাসী ব্লগার সোহানীর যে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তা বিলম্বে হলেও আমরা জেনেছি। যাদেরকে চকলেট দেওয়ার কথা ছিল তাদের একজনকেও তিনি চকলেট দেননি। এমতাবস্থায় প্রায়... ...বাকিটুকু পড়ুন

বরাবর ব্লগ কর্তৃপক্ষ

লিখেছেন নীলসাধু, ০৩ রা মে, ২০২৪ রাত ১১:২২

আমি ব্লগে নিয়মিত নই।
মাঝে মাঝে আসি। নিজের লেখা পোষ্ট করি আবার চলে যাই।
মাঝেমাঝে সহ ব্লগারদের পোষ্টে মন্তব্য করি
তাদের লেখা পড়ি।
এই ব্লগের কয়েকজন ব্লগার নিজ নিক ও ফেইক... ...বাকিটুকু পড়ুন

×