somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

Thoughts

১৮ ই ডিসেম্বর, ২০১৩ দুপুর ২:৪৫
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

পৃথিবীটা মাঝে মাঝে হঠ্যাৎ
করে থেমে যায়


When the days are cold
And the cards all fold
And the saints we see
Are all made of gold


আমি থেমে গেছি, সময় স্থির
অথবা ঘড়িতে চাবি দেওয়া হয় নি,
কিন্তু আমি বুঝতে পারি কিছু
একটা থেমে গেছে


I wanna hide the truth
I wanna shelter you
But with the beast inside
There’s nowhere we can
hide


রাত অনেক রহস্যের হয়,
আমি জেগে থাকি ।এখন আমি আর
রাতে ঘুমাই না । রাত পচা, রাত
কামনাময়ী, রাত বেদনাদায়ক, রাত
নেশা, রাত অন্ধকার
পোড়া কালো ঠোটের মত


No matter what we breed
We still are made of greed
This is my kingdom come
This is my kingdom come


আমার সব কিছুর সব কারণ মায়া,
তোমার মায়া । মায়াটা কিন্তু লোভ ।
আমি ধীরে ধীরে সব বুঝি । কিসের মৌহ
আমি জানি না, তবে মায়ায় পড়েছি


When you feel my heat
Look into my eyes
It’s where my demons
hide
It’s where my demons
hide
Don’t get too close
It’s dark inside
It’s where my demons
hide
It’s where my demons
hide


গভীরতায় সব শুন্য, ব্ল্যাক হোল ।
সব চুষে নিবে ভুলেও এই চোখ
দুটোতে তাকাবে না


Don't wanna let you down
But I am hell bound
Though this is all for you
Don't wanna hide the
truth


আবার চলতে শুরু করবো, কিছুক্ষনের
জন্য মায়ায় পড়েছিলাম


When the day has come
That I’ve lost my way
around
And the seasons stop and
hide beneath the ground
When the sky turns gray
And everything is
screaming
I will reach inside
Just to find my heart is
beating
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

একাত্তরের সংগ্রামী জনতার স্লুইস গেট আক্রমণ

লিখেছেন প্রামানিক, ০৯ ই মে, ২০২৪ বিকাল ৩:২১


(ছবির লাল দাগ দেয়া জায়গাটিতে গর্ত করা হয়েছিল)

শহীদুল ইসলাম প্রামানিক

২৩শে এপ্রিল পাক সেনারা ফুলছড়ি থানা দখল করে। পাক সেনা এলাকায় প্রবেশ করায় মানুষের মধ্যে ভীতিভাব চলে আসে। কারণ... ...বাকিটুকু পড়ুন

বাড়ির কাছে আরশিনগর

লিখেছেন রূপক বিধৌত সাধু, ০৯ ই মে, ২০২৪ বিকাল ৩:৫০


বাড়ির কাছে আরশিনগর
শিল্পকলা একাডেমির আশেপাশেই হবে চ্যানেলটার অফিস। কিছুক্ষণ খোঁজাখুঁজি করল মৃণাল। কিন্তু খুঁজে পাচ্ছে না সে। এক-দু'জনকে জিগ্যেসও করল বটে, কিন্তু কেউ কিছু বলতে পারছে না।

কিছুদূর এগোনোর পর... ...বাকিটুকু পড়ুন

আমি ভালো আছি

লিখেছেন জানা, ০৯ ই মে, ২০২৪ রাত ৮:৪৯



প্রিয় ব্লগার,

আপনাদের সবাইকে জানাই অশেষ কৃতঞ্গতা, শুভেচ্ছা এবং আন্তরিক ভালোবাসা। আপনাদের সবার দোয়া, সহমর্মিতা এবং ভালোবাসা সবসময়ই আমাকে কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে শক্তি এবং সাহস যুগিয়েছে। আমি সবসময়ই অনুভব... ...বাকিটুকু পড়ুন

স্বাধীনতার সুফল কতটুকু পাচ্ছে সাধারণ মানুষ

লিখেছেন এম ডি মুসা, ০৯ ই মে, ২০২৪ রাত ১১:২৮

(১) আমলা /সরকারের কর্মকর্তা, কর্মচারীর সন্তানদের জন্য আলাদা বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠা করার প্রস্তাব হতাশাজনক। মুক্তিযুদ্ধের ১৯৭১ সালের রক্ত দেওয়া দেশের এমন কিছু কখনো আশা কি করছে? বঙ্গবন্ধু এমন কিছু কি আশা... ...বাকিটুকু পড়ুন

এলজিবিটি নিয়ে আমার অবস্থান কী!

লিখেছেন সায়েমুজজ্জামান, ১০ ই মে, ২০২৪ সকাল ৮:১৫

অনেকেই আমাকে ট্রান্স জেন্ডার ইস্যু নিয়ে কথা বলতে অনুরোধ করেছেন। এ বিষয়ে একজন সাধারণ মানুষের ভূমিকা কী হওয়া উচিত- সে বিষয়ে মতামত চেয়েছেন। কারণ আমি মধ্যপন্থার মতামত দিয়ে থাকি। এ... ...বাকিটুকু পড়ুন

×