somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

BCB ঘেরাও কর্মসূচীর জন্য LEADER চাহিয়া আবেদন..

৩১ শে ডিসেম্বর, ২০১০ সন্ধ্যা ৭:৩১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

জনাব/জনাবা ব্লগারবন্ধুগন, বিনীত নিবেদন এই যে আজ ফেসবুকে একখানা ইভেন্টে দেখিলাম লিখিয়াছে Protest Indian company arranged Opening-Ceremony of ICC-world-cup-2011 । বাংলাদেশে অনুষ্ঠিতব্য বিশ্বকাপ ক্রিকেটের উদ্বোধনী অনুষ্ঠানের ক্রেডিট ভারতীয় কমপানি কতৃক ছিনাইয়া লইবার অভিযোগে উপরিউক্ত ইভেন্টখানির আত্মপ্রকাশ । আমাদের প্রিয় মাতৃভূমিতে অনুষ্ঠিতব্য উদ্বোধনী অনুষ্ঠানে আমাদের দেশের সংস্কৃতি ও ঐতিহ্যের অপমান ও অবহেলার প্রতিবাদে উক্ত ভার্চুয়াল ইভেন্টে ১৫০০০ এর অধিক সদস্য আমন্ত্রিত এবং আপাতত ১৫০০ এর মত সদস্য যোগদান করিবেন বলিয়া সম্মতি দিয়াছেন ।

তবে, ইভেন্ট পেইজখানির কমেন্টসমূহ দেখিয়া বুঝিলাম, এইসকল ভার্চুয়াল আন্দোলনের দ্বারা বিসিবি নামক অপদার্থদের কর্নকুহরে আওয়াজ পৌছানো কষ্টকর ব্যাপার । তাহাদের অপদার্থতা লোকচক্ষুর সম্মুখে প্রকাশ করিতে হইলে রাজপথে চিৎকার করা ব্যতীত অন্য কোন উপায় নাই ।

ভার্চুয়াল জগৎ হইতে রাজপথে এবং বিসিবির আঙ্গিনায় এই সার্বজনীন সকল বাংলাদেশীদের আন্দোলনটাকে বাস্তবতা দিতে পারিবেন এবং ব্যানার ও শ্লোগানের ব্যবস্থা করিতে পারিবেন, এমন মানুষগুলো দয়া করিয়া সম্মুখে অগ্রসর হউন । আমরা নিশ্চিৎ যে ভার্চুয়াল জগতে সহমত প্রকাশ করা মানুষদের থেকে অন্তত ১৫ থেকে ২০ শতাংশ বাস্তবে তাহাদের সক্ষমতা ও সামর্থ প্রকাশ করিতে পারিবেন....তাহা হইলে এই গ্লানিকর অপমান হইতে আমাদের বিশ্বকাপ ক্রিকেট আনন্দটা ফের মুক্তিপ্রাপ্ত হইবার সমূহ সম্ভাবনা দেখা দিবে ।



২৭টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

রিসেশানের সময় দেশ স্হিতিশীল থাকার দরকার।

লিখেছেন সোনাগাজী, ০৫ ই ডিসেম্বর, ২০২২ রাত ২:২৩



২০২৩/২০২৪ সালে, বিশ্বব্যাপী রিসেশানের সময় বাংলাদেশে সুস্হির সরকার থাকার দরকার আছে। শেখ হাসিনার সরকার এখন বেশীরভাগ মানুষের আস্হাভাজন সরকার নন; কিন্তু উনার সরকার ও প্রশাসন... ...বাকিটুকু পড়ুন

কে চালাচ্ছে বিএনপি?

লিখেছেন হিজ মাস্টার ভয়েস, ০৫ ই ডিসেম্বর, ২০২২ রাত ৩:০৪


মির্জা ফখরুল বা আমির খসরুরা কাউরে টাকা দিয়ে সমাবেশে আনছে না৷ খালেদা জিয়া আসতে পারছেনা, তারেক রহমান দেশে নাই। প্রধান অতিথি কে হবে; এইটাও ম্যাটার করছেনা।

যা ম্যাটার করছে... ...বাকিটুকু পড়ুন

আমি বদলে যাচ্ছি......

লিখেছেন জুল ভার্ন, ০৫ ই ডিসেম্বর, ২০২২ সকাল ৯:৪৬

আমি বদলে যাচ্ছি.....

আমার বন্ধু দেবনাথ সেদিন ৬৫ বছর বয়সে পা দিল।
আমি জিজ্ঞেস করলাম, 'নিজের মধ্যে- এই বয়েসে পৌঁছে, কিছু পরিবর্তন অনুভব করছ কি?'

বন্ধু উত্তর দিল.....

এতবছর নিজের পিতামাতা, ভাইবোন,... ...বাকিটুকু পড়ুন

বিস্ময়বোধক চিহ্নের অসুস্থ সমাচার!

লিখেছেন ভুয়া মফিজ, ০৫ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৩:১২



গত সপ্তাহ সোমবার সকাল সাড়ে আটটার সময় ক্রিসের একটা ফোন পেলাম। ক্রিস চি চি করে মোটামুটি করুণ সুরে বললো,
মফিজ, আমি আজকে অফিসে যাইতে পারবো না। তুমি দয়া কইরা বসরে... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। কবির আর্তনাদ

লিখেছেন শাহ আজিজ, ০৫ ই ডিসেম্বর, ২০২২ বিকাল ৫:০৫



তিনটি ঘটনা আমাকে চিরস্থায়ীভাবে সংসারবিমুখ করেছিল |
৭২ বছরের জীবন পেলাম। সময়টা নেহাত কম নয়। দীর্ঘই বলা যায়। এই দীর্ঘ জীবনের পেছনে ফিরে তাকালে তিনটি ঘটনার কথা মনে... ...বাকিটুকু পড়ুন

×