somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ভালো লাগা গানঃ ২

১৫ ই জানুয়ারি, ২০১০ রাত ১২:০২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


অনেকেই অভিযোগ করেছে আমি নাকি শুধু ধাতব গান শুনি আর সেই বিষয়ক পোস্ট দেই!!যাক এবার কিছু টা ঠান্ডা টাইপ গান নিয়ে উপস্থিত হৈলাম [ব্লগে লেখি না বেশ কিছু দিন,তাই কামব্যাক টা কে উপস্থিত হৈলাম বলে চালিয়ে দিচ্ছি:D:D]

গান গুলা ঠান্ডা টাইপ হৈলেও গান গুলোর শিল্পী তথা ব্যান্ড গুলো কিন্তু সচরাচর গরম ধাতব গান ই গেয়ে থাকে!!তবে নিশ্চিন্তে থাকেন-এগুলোতে তথাকথিত বেয়াড়াপনা :|:| একদম নাই-কসম সে!

মুড এর নড়চড় হলে মাঝে মাঝে এই গান গুলৈ বেশী শুনতে থাকি!! ভাবছি শেয়ার করা দরকার!! গান গুলা অনেকেরি শুনা থাকার কথা-যে শুনেছেন সে দিবেন 'রিভিউ' যে শুনেন নি সে প্লিজ শুনে জানাবেন কেমন লেগেছে!!! দেখি আপনাদের সাথে আমার পছন্দ কতখানিক মিলেB-)!!

snuff_by_SLIPKNOT

অসম্ভব সুন্দর একটা গান,স্লিপনটের অনেক প্রিয় গানের মাঝে এটি একটি! লিরিক টি আসলেই অসাধারনঃএকটু পড়ে দেখুন না!!বুঝবেন!



Bury all your secrets in my skin
Come away with innocence, and leave me with my sins
The air around me still feels like a cage
And love is just a camouflage for what resembles rage again...

So if you love me, let me go. And run away before I know.
My heart is just too dark to care. I can't destroy what isn't there.
Deliver me into my Fate - If I'm alone I cannot hate
I don't deserve to have you...
My smile was taken long ago / If I can change I hope I never know

I still press your letters to my lips
And cherish them in parts of me that savor every kiss
I couldn't face a life without your light
But all of that was ripped apart... when you refused to fight

So save your breath, I will not hear. I think I made it very clear.
You couldn't hate enough to love. Is that supposed to be enough?
I only wish you weren't my friend. Then I could hurt you in the end.
I never claimed to be a Saint...
My own was banished long ago / It took the Death of Hope to let you go

So Break Yourself Against My Stones
And Spit Your Pity In My Soul
You Never Needed Any Help
You Sold Me Out To Save Yourself
And I Won't Listen To Your Shame
You Ran Away - You're All The Same
Angels Lie To Keep Control...
My Love Was Punished Long Ago
If You Still Care, Don't Ever Let Me Know
If you still care, don't ever let me know..





আরেকটা,

my december_by_LINKIN PARK

লিঙ্কিন পার্ক!! শুনেই নড়েচড়ে বসলেন,না? লিঙ্কিন পার্কের যে দুইটা জিনিস আমার সবচে' প্রিয় তা হৈল ওদের ভোকাল বেনিংটন এর গলা আর ওদের ডিজে মিস্টার হান এর হাতের কারুকাজ!! ঠিক এই দুটোর মিশেল যেন এই গানটি!!ওয়াও! টার্নটেবলের কচকচানি যে কত টা মধুর লাগে আর তাও যে গিটার-কিবোর্ড এর মত কখনো কখনো সুশ্রাব্য হয়ে উঠে তা এ গানটি শুনে আরো ভালো বুঝতে পেরেছি! আর বেনিংটনের বাত ই আলাদা!! অসম্ভব সুন্দর গেয়েছে গানটি!গানটি হাইব্রিড থিওরি এলবামের বোনাস সিডি তে রিলিজ হয়েছিল!



This is my December
This is my time of the year
This is my December
This is all so clear
This is my December
This is my snow covered home
This is my December
This is me alone

And I
Just wish that
I didn't feel
Like there was
Something I missed
And I
Take back all
The things that I said
To make you
Feel like that
And I
Just wish that
I didn't feel
Like there was
Something I missed
And I
Take back all the
Things that I said to you

And I give it all away
Just to have somewhere
To go to
Give it all away
To have someone
To come home to

This is my December
These are my snow-covered trees
This is me pretending
This is all I need

And I
Just wish that
I didn't feel
Like there was
Something I missed
And I
Take back all
The things that I said
To make you feel like that
And I
Just wish that
I didn't feel
Like there was
Something I missed
And I
Take back all the things
I said to you

And I give it all away
Just to have
Somewhere to go to
Give it all away
To have someone
To come home to

This is my December
This is my time of the year
This is my December
This is all so clear

And I give it all away
Just to have somewhere
To go to
Give it all away
To have someone
To come home to....


আরেকটা!!! এইটা হৈল 'ব্রেকিং বেঞ্জামিন' এর!!! গানটার বর্ননা মুখে দেয়া সম্ভব না-শুনে দেখুন!!!১০০০% গ্যারান্টি-ভাল লাগবেই!


Take a photograph,
It'll be the last,
Not a dollar or a crowd could ever keep me here,

I don't have a past
I just have a chance,
Not a family or honest plea remains to say,

Rain rain go away,
Come again another day,
All the world is waiting for the sun.

Is it you I want,
Or just the notion
Of a heart to wrap around so I can find my way around

Safe to say from here,
You're getting closer now,
We are never sad cause we are not allowed to be

Rain rain go away,
Come again another day,
All the world is waiting for the sun.

Rain rain go away,
Come again another day,
All the world is waiting for the sun.

To lie here under you,
Is all that I could ever do,
To lie here under you is all,
To lie here under you is all that i could ever do,
To lie here under you is all,

Rain rain go away,
Come again another day,
All the world is waiting for the sun.

Rain rain go away,
Come again another day,
All the world is waiting for the sun,
All the world is waiting for the sun,
All the world is waiting for the sun.





খুব কমন তিনটি গান!!!!দেখা যাবে,বেশীর ভাগের ই শুনা!!! এর পরের বার দিব একটু আনকমন কিছু!!

'snuff' mp3 download link: Click This Link

'my december' mp3 download link: Click This Link

'rain' mp3 download link: http://strudinox.com/music/Rain.mp3


g-o-o-d____n-i-g-h-t
৪টি মন্তব্য ৪টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

শ্রমিক সংঘ অটুট থাকুক

লিখেছেন হীসান হক, ০১ লা মে, ২০২৪ সকাল ৯:৪৮

আপনারা যখন কাব্য চর্চায় ব্যস্ত
অধিক নিরস একটি বিষয় শান্তি ও যুদ্ধ নিয়ে
আমি তখন নিরেট অলস ব্যক্তি মেধাহীনতা নিয়ে
মে দিবসের কবিতা লিখি।

“শ্রমিকের জয় হোক, শ্রমিক ঐক্য অটুট থাকুক
দুনিয়ার মজদুর, এক হও,... ...বাকিটুকু পড়ুন

কিভাবে বুঝবেন ভুল নারীর পিছনে জীবন নষ্ট করছেন? - ফ্রি এটেনশন ও বেটা অরবিটাল এর আসল রহস্য

লিখেছেন সাজ্জাদ হোসেন বাংলাদেশ, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৩৪

ফ্রি এটেনশন না দেয়া এবং বেটা অরবিটার


(ভার্সিটির দ্বিতীয়-চতুর্থ বর্ষের ছেলেরা যেসব প্রবলেম নিয়ে টেক্সট দেয়, তার মধ্যে এই সমস্যা খুব বেশী থাকে। গত বছর থেকে এখন পর্যন্ত কমসে কম... ...বাকিটুকু পড়ুন

প্রতিদিন একটি করে গল্প তৈরি হয়-৩৭

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৫১




ছবি-মেয়ে ও পাশের জন আমার ভাই এর ছোট ছেলে। আমার মেয়ে যেখাবে যাবে যা করবে ভাইপোরও তাই করতে হবে।


এখন সবখানে শুধু গাছ নিয়ে আলোচনা। ট্রেনিং আসছি... ...বাকিটুকু পড়ুন

একাত্তরের এই দিনে

লিখেছেন প্রামানিক, ০১ লা মে, ২০২৪ বিকাল ৫:৩৬


শহীদুল ইসলাম প্রামানিক

আজ মে মাসের এক তারিখ অর্থাৎ মে দিবস। ১৯৭১ সালের মে মাসের এই দিনটির কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠে। এই দিনে আমার গ্রামের... ...বাকিটুকু পড়ুন

হুজুররা প্রেমিক হলে বাংলাদেশ বদলে যাবে

লিখেছেন মিশু মিলন, ০১ লা মে, ২০২৪ রাত ৯:২০



তখন প্রথম বর্ষের ছাত্র। আমরা কয়েকজন বন্ধু মিলে আমাদের আরেক বন্ধুর জন্মদিনের উপহার কিনতে গেছি মৌচাক মার্কেটের পিছনে, আনারকলি মার্কেটের সামনের ক্রাফটের দোকানগুলোতে। একটা নারীর ভাস্কর্য দেখে আমার... ...বাকিটুকু পড়ুন

×