somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

সামুর ব্লগারেরা যেভাবে প্রপোজ করেছিলেন অথবা করবেন(ব্লগারদের কাছে ক্ষমা প্রার্থনাপূর্বক;);) )

২৫ শে ফেব্রুয়ারি, ২০১২ দুপুর ১:৩২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

সামুতে অনেক ব্লগার ব্লগিং করেছেন এবং করছেন। ব্লগিং করতে করতে অনেকেই জনপ্রিয়তার তুঙ্গে উঠেছেন। উনাদের লেখা যেমন আমার অনেক ভাল লাগে তেমনি অনেকে পাঠকেরই ভাল লাগে। তবে হয়ত অনেক পাঠকই জানেন না তারা তাদের প্রিয়জনকে কিভাবে প্রপোজ করেছিলেন অথবা নিকট বা দূর ভবিষ্যতে কিভাবে করবেন। যারা জানেন না এই পোষ্টটি শুধু তাদের জন্যই। :P:P চলুন কথা না বাড়িয়ে দেখি তাদের প্রপোজের ধরন।


জানা আপুঃ আরিল্ড, তুমি অল টাইম শেভ করে ক্লিন হয়ে থাকবা যেন তোমাকে অনেক হ্যান্ডসাম দেখায়। আর অন্য মেয়েদের সামনে বেশি পার্ট নিবা না। X(X(( আর একটা কথা শোন আরিল্ড, আমি তোমাকে অনেক পছন্দ করি। আর তুমি যদি আমাকে পছন্দ না করে অন্য কোন মেয়ের দিকে তাকাও তাহলে আমি তোমাকে নগদে ব্যান করে দিব। B-)B-)


দূর্যোধনঃ সারাটা জীবন খালি মুভি রিভিও দিয়েই গেলাম। মুভি রিভিও দিবার গিয়া কত নায়কের সাথে নায়িকার মধুর প্রেম কাহিনী লেখলাম।/:)/:) তুমি কি একবার বুঝো না আমি খালি এইগুলা তুমার লাইগাই লেখি। কবে বুঝবা তুমি?? তুমি যদি খালি একবার আমার প্রেমে সাড়া দেও এইসব ফালতু রিভিও-টিভিও বাদ দিয়ে তুমার লইয়াই সারাদিন থাকমু।;);)


চেয়ারম্যান ০০৭: যত যাই কও না কেন আমি কইলাম চেয়ারম্যান। সারাদিন আরএফএল এর চেয়ারে বইসা বইসা ঘুষ খাই। আর মাঝে মাঝে আমার ছোটবেলার বান্দরামীর কাহিনী সবাইরে কইয়া বেড়াই।:P;) তয় তুমি যদি আমার প্রেমে সাড়া দেও তয় আমি ঘুষ-বান্দরামী সব কিছু ছাইড়া দিমু। তাইলে বুঝো তুমারে কতডা ভালাবাসি।:P:|


নাফিস ইফতেখারঃ তুমি কি জানো আমি প্রেম ভালুবাসা লইয়া কত লেখা লেখছি? ওইসব লেখা পইড়া লেখক পাঠক নির্বিশেষে সবার একটা না একটা গতি হইছে। কিন্তু, আমার কিছু হইল না!/:)/:) এখন তুমিই কও ওইসব পইড়া তুমি অন্তত আমারে ভালুবাসবা কি-না। :P:P


রেজওয়ান তানিমঃ এইবারের বই মেলায় আমার কবিতার বই বাইর হইছে কিন্তু। খুব খিয়াল কইরা দেখবা যে প্রায় সব কবিতা কিন্তু লেখা হইছে গভীর রাতে। আর অনেকগুলাই কিন্তু খুব রুমান্টিক। আর কেউ বুঝুক আর না বুঝুক খালি তুমিই তো বুঝবা যে খালি তুমার লাইগা আমার সারারাত ঘুম হয় না। /:)/:)
চলো আমরা দুজন পালাই,
লুকাইয়া বিয়া কইরা ফালাই। :P;)


সাব্রিনা সিরাজী তিতিরঃ আমি খালি তুমারেই অনেক ভালাবাসি। আমারও কিন্তু বই মেলায় বই বাইর হয়। তয় ওইসব বইয়ের সৌজন্য সংখা আমি কাউরে দেই না। এমনকি আমার ছুডো ভাইডারেও না।/:):(( ওইটা খালি তুমার লাইগা। এইবার বুঝো আমি তুমারে কতডা ভালা পাই। :P:P


~মাইনাচ~: আমি কইলাম এতডা রুমান্টিক না। প্রেম লইয়া তুমার সাথে দীর্ঘ গবেষণা করতাম পারতাম না।X((X( শুনো মেয়ে, আমারে যদি তুমার ভালা লাগে তাইলে তুমারে প্লাস নাইলে গদাম সহকারে মাইনাস। :P:P


ফারজুল আরেফিনঃ নাম শুইনাই নিশ্চয়ই বুঝো আমি আরেফিন রুমির মত প্রেমিক পুরুষ।:|:| তয় আমি ওর মত সব সুন্দরী মেয়েদের দিকে লুল হইয়া কথা কই না। এমনকি সুন্দরী মেয়ে দেখলেই কবিতে লেখি না।;):P খালি তুমারে দেখলেই একটু-আধটু… ও আমি কইলাম খালি তুমার লাইগাই ব্লগে আমার ফটু কয়দিন পর পর চেঞ্জ করি। ওন্য কিছু ভাইব না আবার। :P:P


আশকারি রহমানঃ আমি কইলাম অনেক ছুডো। তয় প্রেম মানে না ছুডো-বড়।;);) যা হোক গা, আমি তুমারে অনেক ভালুবাসি। আমার সবই ঠিকই আছে তয় মাঝে মইধ্যে সুন্দরী মেয়ে দেখলে একটু লুল হইয়া তাকাই- এই আর কি।:|:| তয় তুমি আমার দিকে তাকানোর আগেই কিন্তু চৌখ নামাইয়া ফালাই। সুন্দরীদের দিকে আড়চোখে তাকানো আমার দোষ না কিন্তু, ওইটা আমার বয়সের দুষ। :P বয়স বাড়লেই সব ঠিক হইয়া যাইব। ;);)


নীল-দর্পনঃ আমি রেসিপি নিয়া সারাদিন বইসা থাকি। কেন খালি রেসিপি লেখি এইডা তো তুমি বুঝোই। বিয়ের পর তুমারে রেসিপি দেইখা দেইখা রান্না-বান্না কইরা খাওয়ামু। চিন্তা লইয় না। :P:P


কবির চৌধুরিঃ আমি সারাদিন গিটার লইয়াই পইড়া থাকি। সবাই মনে করে আমি গানের গুরু। আরও কত কি! আসলে আমি তো এইগুলান লেখি খালি তুমার লাইগাই।;);) তুমি যদি একবার আমার গিটার বাজানোর প্রশংশা কর মনডা কতডা ভালা হইয়া যায়।


শায়মাঃ আমি তোমারে কতডা ভালুবাসি এইডা বুঝানুর লাইগা বিশাল কোন লেকচার দেওন লাগব না। X((X(( খালি আমার লেখা কবিতাগুলান পইড়া দেইখ। ওইগুলান কিন্তু তুমারে উদ্দেশ্য কইরাই লিখা। :P:P


জাহাজী পোলাঃ সারাদিন জাহাজে জাহাজে থাকি দেইখা মনে কইর না আমি আমারে একবারের জন্যও ভুইলা যাই।X((X( ডেকের সামনে যখন দাড়াইয়া থাকি আর মাঝে মাঝে যখন দেখি বিশাল আকারের ঢেউ আমার দিকে আসতাছে তখন কিন্তু আমি ওই ঢেউয়ের মধ্যে শুধু তুমারেই দেখি।;);) এরপরের বার জাহাজে আসলে তুমারে কইলাম বিয়া কইরা নিয়া আসুম। :|:|


শিপু ভাইঃ আমি কইলাম সেরাম হ্যান্ডসাম।B-)B-) তয় সবার লগে আমি নিজেরে ভাই কইয়া পরিচয় দেই। কারন তা না কইলে রাস্তাঘাটে মেয়েরা আবার প্রপোজ কইরা বসতে পারে।;);) খালি তুমিওই তো জানো আমার নাম শিপু। এইবার তো বুঝলা আমি তুমারে কতডা ভালুবাসি। :P:P


অনুজীবঃ আমি অনু। তুমারে অনেক ভালুবাসি। সবাই আমারে অনুজীব কয়। তাই আমি বিয়ার লাইগা তুমার মত পরমানু খুজতাছি।:|:| অনু-পরমানুতে ভালা মিলব কিন্তু।:P:P


ঈষামঃ আমি খালি তুমারেই ভালাবাসি। খালি তুমার লাইগাই তো আমি সব কাব্য লেখি। তুমি ক্যান বুঝো না!:((:(( তুমার লাইগাই আমি ভাব লইয়া ফডু তুলি। সবই কইলাম তুমার লাইগা। এরপরও কি তুমি আমারে ভালু না বাইসা পারবা? :((:((


নাফিজ মুনতাসিরঃ তোমাকে ছাড়া আমি বাচমু না। তুমি আমার গল্প দেইখা বুঝো না আমি আমার অনেক গল্পে নায়ক-নায়িকাকে মেরে ফেলি। :P:P তুমি আমার প্রপোজে যখন সাড়া দিবা তখন থেইকা পিউর রুমান্টিক গপ্প লেখন স্টার্ট করমু। :|:|


শিশিরের শব্দঃ তুমি তো বুঝো না খালি তুমার জন্যই আমি সব গানের লিঙ্ক দেই। কেউ না বুঝুক, তুমি তো বুঝো। খালি একবার বল তুমি আমারে ভালুবাস। তাইলেই হইব।:P:P


জাকারিয়া স্যারঃ আমি স্যার মানুষ। রবিন্দ্র পরবর্তী যুগের সেরা ব্লগ লেখক। তয় কুনু এক অজানা কারণে আমার সকল বিখ্যাত টেকি পুষ্ট বিশেষত কম্পিউটার আমাদের কি কাজে লাগে, কেমনে মেইল আইডি খুলতে হয় ইত্যাদি সামু থেইকা হারাইয়া গেছে।X(X(( সামুর এই অবস্থা দেইখাই বুঝা যায় বাংলাদেশের এই দশা কেন। গুণীর গুণ নাই। যা হোক গা, তুমি আমার লগে পেরেম করলে আমি তুমারে বুঝাইয়া কমু নে পেরেমের কি কি সুবিধা আর কি কি অসুবিধা। :|:|




উপরের ঘটনা সমূহ পুরাই কাল্পনিক। এর সাথে বাস্তবের এক ফোটাও মিল নেই। তবে কোকিলতালীয় ভাবে কিছু মিলে গেলে এর জন্য আমি ছাড়া সকল পাঠকই দায়ী থাকবেন। :P:P
সর্বশেষ এডিট : ২৭ শে ফেব্রুয়ারি, ২০১২ রাত ১:০৭
৬৬টি মন্তব্য ৬৬টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমাদের দাদার দাদা।

লিখেছেন নাহল তরকারি, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ৮:৫৫

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী।

আমার দাদার জন্মসাল আনুমানিক ১৯৫৮ সাল। যদি তার জন্মতারিখ ০১-০১-১৯৫৮ সাল হয় তাহলে আজ তার বয়স... ...বাকিটুকু পড়ুন

জেনে নিন আপনি স্বাভাবিক মানুষ নাকি সাইকো?

লিখেছেন মোহাম্মদ গোফরান, ১৮ ই এপ্রিল, ২০২৪ রাত ১১:১৮


আপনার কি কারো ভালো সহ্য হয়না? আপনার পোস্ট কেউ পড়েনা কিন্তু আরিফ আর হুসাইন এর পোস্ট সবাই পড়ে তাই বলে আরিফ ভাইকে হিংসা হয়?কেউ একজন মানুষকে হাসাতে পারে, মানুষ তাকে... ...বাকিটুকু পড়ুন

খুলনায় বসবাসরত কোন ব্লগার আছেন?

লিখেছেন ইফতেখার ভূইয়া, ১৯ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:৩২

খুলনা প্রকৌশল বিশ্ববিদ্যালয় তথা কুয়েট-এ অধ্যয়নরত কিংবা ঐ এলাকায় বসবাসরত কোন ব্লগার কি সামুতে আছেন? একটি দরিদ্র পরিবারকে সহযোগীতার জন্য মূলত কিছু তথ্য প্রয়োজন।

পরিবারটির কর্তা ব্যক্তি পেশায় একজন ভ্যান চালক... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। মুক্তিযোদ্ধা

লিখেছেন শাহ আজিজ, ১৯ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১



মুক্তিযুদ্ধের সঠিক তালিকা প্রণয়ন ও ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, ‘দেশের প্রতিটি উপজেলা পর্যায়ে মুক্তিযোদ্ধা যাচাই বাছাই কমিটি রয়েছে। তারা স্থানীয়ভাবে যাচাই... ...বাকিটুকু পড়ুন

চুরি করাটা প্রফেসরদেরই ভালো মানায়

লিখেছেন হাসান মাহবুব, ১৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৫৩


অত্র অঞ্চলে প্রতিটা সিভিতে আপনারা একটা কথা লেখা দেখবেন, যে আবেদনকারী ব্যক্তির বিশেষ গুণ হলো “সততা ও কঠোর পরিশ্রম”। এর মানে তারা বুঝাতে চায় যে তারা টাকা পয়সা চুরি... ...বাকিটুকু পড়ুন

×