somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আরে না বন্ধু। তোমাদের জন্যই তো আজ আমি মেসি

১০ ই ফেব্রুয়ারি, ২০১৫ বিকাল ৩:০৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

ফাইনালে মালোয়েশিয়ার কাছে ২-৩ গোলে হারার পর রাত ৯ টার দিকে অপরিচিত নম্বর থেকে বিদেশি একটা কল আসে....

আমি..... hello
অপরপ্রান্ত থেকে.... hola
আমি তখনি বুঝতে পারলাম ওটা কে.....
তারপরও বললাম qui? (কে)?
অপরপ্রান্ত থেকে ..... Sóc messi (আমি মেসি)
আমি: অ..... El seu nou número que (এটা কি তোর নতুন নম্বর)...????
মেসি: No, és el nombre Antonella (না, এটা Antonella নম্বর)
আমি: অ......
মেসি: Hola succeir molest (কিরে তোর কি মন খারাপ)???
আমি: sí (হ্যাঁ)
মেসি: Seria dolent (খারাপ হওয়ার কথা), Va ser derrotat per poc a la final del país amb vostè (ফাইনালে তোদের দেশ অল্পের জন্য হেরে গেছে)
আমি: sí (হ্যাঁ)
মেসি: Sé que tinc tarifes finals de problemes (আমিতো জানি ফাইনাল হারের কি কষ্ট)
মেসি: Aquesta nit (Barcelona) he de jugar? (আজ রাতে আমার (বার্সার) খেলা আছে জানিস)?
আমি: sí (হ্যাঁ)
মেসি: Estic amb tu, tots els quals prometen, però m'agrada jugar en aquesta nit amb vostè. I tu vaig a tractar de donar una mica, però la consola. (যা আমি তোদের বাংলাদেশের সবাইকে কথা দিলাম, আজ রাতে তোদের জন্য হলেও আমি অনেক ভালো খেলবো। এবং তোদের একটু হলেও সান্তনা দিতে চেষ্টা করবো)।
আমি: Amic em un munt de gent realment bona. (বন্ধু তুমি আসলেই অনেক ভালো মানুষ)।
মেসি: Hey amic. Així que avui tinc per a tu, Lionel. (আরে না বন্ধু। তোমাদের জন্যই তো আজ আমি মেসি)।
আমি: Ho vaig entendre. (তা বুঝলাম)।
মেসি: Bé paper amics herbes serà al camp. adéu (ঠিক আছে বন্ধু আজ রাখলাম, মাঠে যেতে হবে। বাই)
আমি: adéu (বাই)


এটা আসলেই পুরোটা কাল্পনিক। কিন্তু সে দিন বাংলাদেশ হারার পর মেসির জাদুতে একটু হলেও ভালো ঘুমাতে পারছি। জানি ক্লাবের থেকেও আমাদের দেশ বড়। কিন্তু আমার কেন জানি মনে হচ্ছে আমাদের পরাজয়টা মেসি মানতে পারে নাই। তাইতো সে দিন এতো ভালো খেলে আমাদের একটু হলেও সান্তনা দিয়েছিল।

#মেসি_পাগলা_রাজন
১টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বারবাজারে মাটির নিচ থেকে উঠে আসা মসজিদ

লিখেছেন কামরুল ইসলাম মান্না, ২৭ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:৪০

ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার বারবাজার ইউনিয়নে মাটির নিচ থেকে মসজিদ পাওয়া গেছে। এরকম গল্প অনেকের কাছেই শুনেছিলাম। তারপর মনে হলো একদিন যেয়ে দেখি কি ঘটনা। চলে গেলাম বারবাজার। জানলাম আসল... ...বাকিটুকু পড়ুন

সৎ মানুষ দেশে নেই,ব্লগে আছে তো?

লিখেছেন শূন্য সারমর্ম, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৮








আশেপাশে সৎ মানুষ কেমন দেখা যায়? উনারা তো নাকি একা থাকে, সময় সুযোগে সৃষ্টিকর্তা নিজের কাছে তুলে নেয় যা আমাদের ডেফিনিশনে তাড়াতাড়ি চলে যাওয়া বলে। আপনি জীবনে যতগুলো বসন্ত... ...বাকিটুকু পড়ুন

পরিবর্তন অপরিহার্য গত দেড়যুগের যন্ত্রণা জাতির ঘাড়ে,ব্যবসায়ীরা কোথায় কোথায় অসহায় জানেন কি?

লিখেছেন আরেফিন৩৩৬, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৩:৫৭


রমজানে বেশিরভাগ ব্যবসায়ীকে বেপরোয়া হতে দেখা যায়। সবাই গালমন্দ ব্যবসায়ীকেই করেন। আপনি জানেন কি তাতে কোন ব্যবসায়ীই আপনার মুখের দিকেও তাকায় না? বরং মনে মনে একটা চরম গালিই দেয়! আপনি... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯

মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা বলতে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

×