somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

হাসলে আয়ু বাড়ে, তাই একটু হাসার চেষ্টা করুন :P :P :P

২৫ শে আগস্ট, ২০১২ সন্ধ্যা ৭:২২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

জোকস ১ঃ
হাবলুঃ ‘দোস্ত আজকে এমন খাওন দিছি...শরীর খুব খারাপ লাগতেছে... চোখে সব ডাবল দেখতিছি।"

পাপ্পু (একটা ১০০০ টাকার নোট বের করে): “এই নে ২০০০ টাকা...গত সপ্তাহে ধার নিয়েছিলাম...আজকের সালামি পাইছি... দিয়ে দিলাম”
:-B :-B :-B

জোকস ২ঃ
যদি কোনো মেয়ের স্বামী সফটওয়্যার ইঞ্জিনিয়ার হয় তাহলে-

স্বামী : শুভ সন্ধ্যা, I am now logged in.
স্ত্রী: আমার জন্য কানের দুলটা এনেছ??
স্বামী : Bad command or File name.
স্ত্রী : আমি সকালে
স্বামী : Erroneous Syntax, Abort?
স্ত্রী : বেতন পেয়েছ?
স্বামী : File in use.
স্ত্রী : আমাকে শাড়ি কিনে দিতে চেয়েছিলে তার কি হবে?
স্বামী : Variable not found.
স্ত্রী : আমাকে তাহলে ক্রেডিট কার্ডটা তো দাও, আমি কিছু শপিং করি... :(
স্বামী : Sharing Violation, Access Denied.
স্ত্রী : তুমি আমাকে ভালোবাসো? নাকি কম্পিউটারকে? নাকি শুধুই মজা করতেছ??? ঃ@
স্বামী : Too many parameters.
স্ত্রী : আমার সবচেয়ে বড় ভুল তোমাকে বিয়ে করা
স্বামী : Data type mismatch.
স্ত্রী : তুমি একটা অকর্মণ্য
স্বামী : It is by default.
স্ত্রী : যাই হোক গাড়িতে কে ছিল তোমার সাথে?? সকাল বেলা???কে সে???
স্বামী : System is unstable. Press CTRL+ALT+DEL to reboot.
:P

জোকস ৩ঃ

কারখানায় ২ জন শ্রমিক কাজ করছে
মহিলা শ্রমিকটি বলল, “আমি বসের কাছ থেকে আজকে ছুটি নিতে পারব”
পুরুষ শ্রমিকটি বলল, “কিভাবে?’
মহিলা শ্রমিক বলল, “দেখ কিভাবে”
এরপর সে ছাদে উল্টো হয়ে ঝুলতে লাগলো।
দেখে বস এসে জিজ্ঞেস করলো তুমি কি করছ??
মহিলাটি তখন বলল, “আমি একটা লাইট বাল্ব, ঝুলে আছি”
বস তখন বলল “তুমি অনেক খেটেছ নিশ্চয়...তুমি কাজ করতে করতে অনেক টায়ার্ড নিশ্চয়, তোমার ছুটি দরকার। আজকে তোমার ছুটি। তুমি বাড়ি যাও।"

মহিলাটি নেমে যেতে লাগলো এর পিছে পিছে পুরুষ শ্রমিকটাও হাঁটা শুরু করলো । বস জিজ্ঞেস করল, “তুমি কোথায় যাচ্ছ?”
পুরুষ শ্রমিকটা জবাব দিলো “আমিও বাড়ি যাচ্ছি... অন্ধকারে কাজ করা আমার পক্ষে সম্ভব না” :P :P :P

জোকস ৪ঃ

এক ভিক্ষুক ইভা রহমানকে প্রপোজ করেছে( বয়রা ভিক্ষুক) ।

ইভা রহমান রেগে জবাব দিল “মরে যাবো,তাও ভালো”

ভিক্ষুকও রেগে বলল “মরে যাবে তাও কোন গরীবের কাজে আসবে না..."

জোকস ৫ঃ

রমজান মাসটাকে অনেক মিস করবো...

Have a lots of "Date" this month... :P :P :P


[সংগৃহীত]
৪টি মন্তব্য ১টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:০২



ইউটিউব হুজুর বললেন, মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে। তখন নাকি নিজ যোগ্যতায় ঈমান রক্ষা করতে হয়। আল্লাহ নাকি তখন মুমিনের সহায়তায় এগিয়ে আসেন না। তাই শুনে... ...বাকিটুকু পড়ুন

মহিলা আম্পায়ার, কিছু খেলোয়ারদের নারী বিদ্বেষী মনোভাব লুকানো যায় নি

লিখেছেন হাসান কালবৈশাখী, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯



গত বৃহস্পতিবার ২৫ এপ্রিল প্রাইম ব্যাংক ও মোহামেডানের ম্যাচে আম্পায়ার হিসেবে ছিলেন সাথিরা জাকির জেসি। অভিযোগ উঠেছে, লিগে দুইয়ে থাকা মোহামেডান ও পাঁচে থাকা প্রাইমের মধ্যকার ম্যাচে নারী আম্পায়ার... ...বাকিটুকু পড়ুন

জানা আপুর আপডেট

লিখেছেন আরাফআহনাফ, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৫৭

জানা আপুর কোন আপডেট পাচ্ছি না অনেকদিন!
কেমন আছেন তিনি - জানলে কেউ কী জানবেন -প্লিজ?
প্রিয় আপুর জন্য অজস্র শুভ কামনা।



বি:দ্র:
নেটে খুঁজে পেলাম এই লিন্ক টা - সবার প্রোফাইল... ...বাকিটুকু পড়ুন

বন্ধুর বউ কে শাড়ি উপহার দিলেন ব্যারিস্টার সুমন। বাটার প্লাই এফেক্ট এর সুন্দর উদাহারন।

লিখেছেন নাহল তরকারি, ২৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:০৭



এক দেশে ছিলো এক ছেলে। তিনি ছিলেন ব্যারিস্টার। তার নাম ব্যারিস্টার সুমন। তিনি একজন সম্মানিত আইনসভার সদস্য। তিনি সরকার কতৃক কিছু শাড়ি পায়, তার জনগণের মাঝে বিলি করার জন্য।... ...বাকিটুকু পড়ুন

×