somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

আমি একজন আগা গোড়া কনফিউস্ড মানুষ।

২০ শে জুলাই, ২০১০ ভোর ৬:১২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

দোস্ত রফিক আমার দিকে চোখ ঘুরাইয়া কয় মানে কি ??
আসতে চেতিস না বিস্তারিত কইতেছি না শুনেই চিক্কুর দেস কেন ?
আইচ্ছা ক কি কবি ??
এইযে তুই বললি রাজাকারগো বিচার হওয়াটা খুবি জরুরী তখন আমি মনে মনে কই হ ঠিক খা+ন+কি+র বেটাগো গোয়া দিয়ে উট পাখির সেদ্ধ ডিম ঢুকানো উচিত।
দোস্ত শাওন পাসেই বসা ছিলো হালায় নিয়মিত নামাজ কালাম পরে স্কুল লাইফ থেইক্কাই পোলাডা এই রকম গাল ভর্তি দাড়ি... ওয় আবার কয় ঐ কি কস ?? আমি কইলাম কেন কি হইছে ?
শাওন কয় এমন মৌলভী মানুষরে গালি দেস কেন ?
চিন্তা করি হ ঠিক কথা এমুন মৌলভীরে গালি দিলে আল্লাহ্ গুনা দিবো।
রফিক কয় রাখ আল্লার গুনা... যখন দিবো তখন দেখা যাইবো। এই তোগো মৌলভীরা যখন আমাগো দেশ, এই মায়ের লোগে বেদ্দপি করছে তখন তোর মৌলভীদের গুনাহ্ হয় নাই ?
আমি মাথা ঝুলাইয়া হই হ ঠিক কথা শুয়র গুলার মাথায় জুতা মারা দরকার শুয়রের বাচ্চা গুলান আমাগো দেশের শত্রু আছিলো।
শাওন কয় ঐ তোরে গালি দিতে মানা করছি না আবার গালি দেস কেন ? শোন ওনারা তখন যেইটা করছিলো বা চাইছিলো সেটা হইলো পাকিস্তান মুসলমান দেশ বাংলাদেশও মুসলমান দেশ, দুইটা মুসলমান দেশ একলগে থাকলে ইন্ডিয়া আমাগো মধ্যে নাক গলাইতে পারতেছিলো না তাই ইন্ডিয়া আমাগোরে ফুসলাইয়া যুদ্ধে নামাইছে। ইন্ডিয়া চাইতেছিলো এই দুইটা মুসলমান দেশরে ভাইঙ্গা দিতে, করছেও তাই আমাগোরে সাহায্য করার নাম কইরা আমাগোরেই লুটেপুটে খাইছে।
একটু চিন্তা কইরা কই হ তোর কথা ঠিক। এই জন্যইতো ফারাক্কারে বাঁধ দিয়া আমাগোরে বর্ষা কালে পানিতে ডুবাইয়া দেয় আবার শুকনা কালে পানি বন্ধ কইরা রাখে।
রফিক আবার চিল্লাইয়া উঠে হ মান্দির পোলারা মুসলমান হয় কেমনে ?? আমাগো দেশে মুক্তিযুদ্ধ চলা কালিন সময় ২ লক্ষ মা বোন ধর্ষিত হইছে এইটা কেমুন মুসলমানের কাম ?? কোন হাদিস কোরানে লেখা আছে যুদ্ধ চলাকালিন সময়ে শত্রু পক্ষের মা বোনদের ইজ্জত লুইট্টা নিতে হবে??
হ তোর কথাও ঠিক এই লম্বা দাড়ি সুন্দর টুপি সাদা পান্জাবী পরা মান্গের পোলারা তখন আমাগো মা বোনদের ইজ্জত লুটছে আবার ধরে ধরে নিয়ে পাকিস্তানী হানাদার বাহিনী গুলার কাছে দিয়ে আসছে।
এমুন সময় দিলো মাগরিবের আজান। শাওন কয় আচ্ছা থাকুক নামাজ পইড়া আসি তার পরে আবার আড্ডা দেয়া যাইবোনে। রফিক কয় যা দোস্ত তুই নামাজ পড়ে আয় আমি আছি আমার দিকে তাকাইয়া কয় কিরে তুই নামাজ পড়বিনা ? আমি কইলাম ১০ দিন ধরে এই জিন্স পেন্ট পইরা ঘুরতেছি খারাইয়া খারাইয়া মুতি কেমনে এই অবস্থায় নামাজ পড়মু।
শাওন গেলো নামাজে আমরা বইসা আড্ডা দেই। রফিকের কইলো আসলে কি দোস্ত আমরা জানি রাজাকার কারা, আমাগো কি ক্ষতি করছে, আমরা রাজাকার গুলারে ভাল করে চিনি তার পরেও আমরা ওগোরে কিছু করতে পারিনা। পারিনা হয়তো এটা ঠিকনা করতে চাইনা এইটা হইলো কথা। আমাগো রাজনীতি বিদ গুলার কাছে এইটা হইলো একটা ইসু ভোটের আগে ফালা ফালি করার জন্য। নাইলে এই আমলিক ও কিন্তু রাজাকার গুলার লগে এক টেবিলে বইসা অনেক বার খানা খাইছে। আমাগো রাস্ট্রপতি জিল্লুর সাবের লগে একখান ছবি দেখলাম পেপারে হাসি মুখে নিজামী র লগে হাত মিলাইতেছে। আরে উনি হইতাছে এই দেশের স্বাধীন দেশের রাস্ট্রপতি উনি কেন রাজাকারের লগে হাত মিলাইবো ? উনি তখন যদি কইতো আমি কোন রাজাকারের লগে হাত মিলাই না তাইলে আমরা সেই খবর পেপারে পাইতাম আমাগো সাহস আরো বারতো। আমাগো বড় দুইদল এই গুলারে খালি মুলা দেখাইয়া পিছে পিছে ঘুরায়। এই রাজাকার গুলা কেমুন গাধা বুঝ.... সেই মুলার লোভে পিছে পিছে দৌড়াইতেই আছে। আসলে আমলিক বিনপি দিয়ে কিছু হইবোনা আমাগোরেই এর কিছু একটা করতে হইবো। ধর এই গুলারে রাস্তায় দেখলেই ৪ভাংগা ইটা মারতে হইবো। আর একটু কাছে পাইলে পাও থেকে জুতা খুইলা মারতে হইবো। এই গুলারে কোন রকম সাহায্য করা চলবো না এই গুলার আন্ডারে কেউ চাকরী করবো না। বাজারে গেলে এই গুলার কাছে কেউ কিছু বেচবো না। কোন রিক্সা ওয়ালা এই গুলারে রিক্সায় নিবো না। নিজে দিয়ে হাইটা যাইতে দেখলে দুইতালার উপর থেকে এই গুলার গায় ময়লা ফেলে দিতে হইবো। এই গুলার কোন ব্যাংক একাউন্ট কোন ব্যাংকে থাকবো না। ওদের পোলাপান যারা ওগোরে সমর্থন দেয় তাগোরে প্রথমে দেশি মুরগীর ডিম থ্যারাপী দিতে হইবো ঐটায় কাজ না হইলে হাঁসের ডিম তাতেও কাজ না হইলে ফার্মের মুরগির ডিম এর পরে কাম না হইলে ঘন গিরা ওয়ালা বাঁশ। তাইলে এই গুলা দেখবি ঠিক ঠিক আমাগো দেশ ছাইরা পাকিস্তানে যাইতে বাধ্য হইবো।
হ ঠিক কইছস দোস্ত আইচ্ছা বাদদে ঐযে শাওন আইতছে চল জামানে গিয়া চা দিয়া পরটা খাইয়া নেই ক্ষিদা লাগছে। খাওয়ার ফাকে কইলাম আমি কেন আগা গোরা কনফিউস্ড এইটা বুঝছস ? আমি তোদের কারো পক্ষে যাইতে পারলাম না। তোরা যে যা কইছস সবই আমার কাছে ঠিক মনে হইছে আমি কনফিউস আসলে কার পক্ষে যামু।

হাতে কোন কাম কাজ না থাকায় আংগুল গুলারে কিবোর্ডের উপরে চালান করে দিলাম। কি লিখছি পইড়া ও দেখি নাই এখন পড়মু পোষ্ট দেয়ার পরে। প্রথম কয়টা লাইন গত কালকে লিখছিলাম আসলে কি লিখতে চাইছিলাম নিজেও জানি না। :|

কাল্পনিক আড্ডা।
সর্বশেষ এডিট : ২০ শে জুলাই, ২০১০ সকাল ৮:২৬
১৯টি মন্তব্য ১৫টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ব্যবহারে বংশের পরিচয় নয় ব্যক্তিক পরিচয়।

লিখেছেন এম ডি মুসা, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৫

১ম ধাপঃ

দৈনন্দিন জীবনে চলার পথে কত মানুষের সাথে দেখা হয়। মানুষের প্রকৃত বৈশিষ্ট্য আসলেই লুকিয়ে রাখে। এভাবেই চলাফেরা করে। মানুষের আভিজাত্য বৈশিষ্ট্য তার বৈশিষ্ট্য। সময়ের সাথে সাথে কেউ কেউ সম্পূর্ণ... ...বাকিটুকু পড়ুন

মহিলা আম্পায়ার, কিছু খেলোয়ারদের নারী বিদ্বেষী মনোভাব লুকানো যায় নি

লিখেছেন হাসান কালবৈশাখী, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯



গত বৃহস্পতিবার ২৫ এপ্রিল প্রাইম ব্যাংক ও মোহামেডানের ম্যাচে আম্পায়ার হিসেবে ছিলেন সাথিরা জাকির জেসি। অভিযোগ উঠেছে, লিগে দুইয়ে থাকা মোহামেডান ও পাঁচে থাকা প্রাইমের মধ্যকার ম্যাচে নারী আম্পায়ার... ...বাকিটুকু পড়ুন

জানা আপুর আপডেট

লিখেছেন আরাফআহনাফ, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৫৭

জানা আপুর কোন আপডেট পাচ্ছি না অনেকদিন!
কেমন আছেন তিনি - জানলে কেউ কী জানবেন -প্লিজ?
প্রিয় আপুর জন্য অজস্র শুভ কামনা।



বি:দ্র:
নেটে খুঁজে পেলাম এই লিন্ক টা - সবার প্রোফাইল... ...বাকিটুকু পড়ুন

বন্ধুর বউ কে শাড়ি উপহার দিলেন ব্যারিস্টার সুমন। বাটার প্লাই এফেক্ট এর সুন্দর উদাহারন।

লিখেছেন নাহল তরকারি, ২৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:০৭



এক দেশে ছিলো এক ছেলে। তিনি ছিলেন ব্যারিস্টার। তার নাম ব্যারিস্টার সুমন। তিনি একজন সম্মানিত আইনসভার সদস্য। তিনি সরকার কতৃক কিছু শাড়ি পায়, তার জনগণের মাঝে বিলি করার জন্য।... ...বাকিটুকু পড়ুন

অধুনা পাল্টে যাওয়া গ্রাম বা মফঃস্বল আর ভ্যাবাচ্যাকা খাওয়া শহুরে মানুষ!!

লিখেছেন শেরজা তপন, ২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:০০


দেশের দ্রব্যমুল্যের বাজারে আগুন। মধ্যবিত্তরা তো বটেই উচ্চবিত্তরা পর্যন্ত বাজারে গিয়ে আয়ের সাথে ব্যায়ের তাল মেলাতে হিমসিম খাচ্ছে- - একদিকে বাইরে সুর্য আগুনে উত্তাপ ছড়াচ্ছে অন্যদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য... ...বাকিটুকু পড়ুন

×