somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

পোস্টটি যিনি লিখেছেন

সাইয়িদ রফিকুল হক
আমি মানুষ। আমি ত্বরীকতপন্থী-মুসলমান। আমি মানুষ বলে আমার ভুলত্রুটি হতেই পারে। বইপড়তে আমার ভালো লাগে। সাহিত্য ভালোবাসি। লেখালেখি আমার খুব শখের বিষয়। বাংলাদেশরাষ্ট্র ও গণমানুষের জন্য আমি লেখনিশক্তিধারণ করেছি।

গ্রন্থপরিচিতি।। হিজলগাছের রহস্যময় লোকটা।।

০৪ ঠা মার্চ, ২০২২ দুপুর ১২:২৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



#খুব_ভয়ের_গল্প
(যারা খুব ভিতুস্বভাবের তাদের জন্য নয়)।
গা-ছমছম করা এক কাহিনী!
ইতোমধ্যে বইটি পড়ে অনেকেই ভয় পেয়েছেন!
[লেখককে তা জানিয়েছেনও অনেকে।
সেজন্য কথাটা অকপটে এখানে বলে দেওয়া হলো।]

যাদের ভয়ের গল্প ভালো লাগে তাদের জন্য এটি।
বইয়ের নাম: #হিজলগাছের_রহস্যময়_লোকটা
মদীয় দ্বিতীয় গ্রন্থ।।
#হিজলগাছের_রহস্যময়_লোকটা।।

প্রকাশনী: নোটবুক প্রকাশন।।
প্রকাশকাল: ডিসেম্বর ২০২১।।
ধরন: প্যারানরমাল ঘটনাবলী, প্যারাসাইকোলজি, আধিভৌতিক, অতিপ্রাকৃত কাহিনী,
সুপার ন্যাচারালিস্টিক, আত্মার অস্তিত্ব, আর অস্বাভাবিক ঘটনা।।
অমর একুশে গ্রন্থমেলা---২০২২-এ বইটি পাওয়া যাচ্ছে: ‘#আকাশ_প্যাভিলিয়নে’।
#স্টল_নাম্বার_০৭ ।

কাহিনীর একটু বর্ণনা:

করোনার কারণে দেশের সব স্কুল-কলেজ দীর্ঘদিন যাবৎ বন্ধ। টুলু ঢাকার একটা হাইস্কুলে দশম শ্রেণিতে পড়ে। স্কুল বন্ধ থাকায় সে এবার কয়েক বছর পরে মায়ের সঙ্গে গ্রামে, নানার বাড়িতে বেড়াতে এলো।

সে জঙ্গলে ঘুরতে খুব ভালোবাসে। এখানে, আসার পরদিনই সে একাকি ভরদুপুরবেলা নানাবাড়ির বিশাল পুকুরে গেল মাছ ধরতে। তার নানি এতে ঘোর আপত্তি করেছিলেন। কারণ, ভরদুপুরবেলাটা ভালো নয়। অসময়। কিন্তু সে কিছুতেই তা শোনেনি।
পুকুরের ওপাড়ে ছিল মস্তবড় একটা হিজলগাছ। টুলু মাছধরায় ব্যস্ত ছিল। হঠাৎ সে দেখতে পেল হিজলগাছে একটা লোক ফাঁসি নিয়ে ঝুলছে!
সে যেন নিজের চোখকে কোনোভাবেই বিশ্বাস করতে পারে না! কিছুক্ষণ আগেও তো এখানে কেউ ছিল না! কিছুই ছিল না তার চারপাশে! হঠাৎ কোত্থেকে এলো এই লোকটা!
সে ভয়ে-বিস্ময়ে মাছ, বড়শি আর স্যান্ডেল ফেলে বাড়ির দিকে দৌড়াতে থাকে!...

শেষ পর্যন্ত কী হয়েছিল জানতে হলে পড়ুন বইটি।

বইটি পড়ে দেখুন। আপনার ভালো লাগবেই।


বি.দ্র. লেখকের ডিটেকটিভ বই #গোয়েন্দা_লালভাইও বইমেলায় পাওয়া যাচ্ছে।
#গোয়েন্দা_লালভাই।
পড়ার আমন্ত্রণ রইলো।



বইটি অমর একুশে গ্রন্থমেলা---২০২২-এ পাওয়া যাচ্ছে।
#স্টল_নাম্বার: ৪৩৫-৪৩৬ (অনুপ্রাণন প্রকাশন)
#অনুপ্রাণন_স্টল_৪৩৫_৪৩৬
#একুশে_বইমেলা_২০২২
#অনুপ্রাণন
সর্বশেষ এডিট : ০৫ ই মার্চ, ২০২২ রাত ১১:৩০
৬টি মন্তব্য ২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

আমার প্রফেশনাল জীবনের ত্যাক্ত কথন :(

লিখেছেন সোহানী, ২৮ শে মার্চ, ২০২৪ সকাল ৯:৫৪



আমার প্রফেশনাল জীবন বরাবরেই ভয়াবহ চ্যালেন্জর ছিল। প্রায় প্রতিটা চাকরীতে আমি রীতিমত যুদ্ধ করে গেছি। আমার সেই প্রফেশনাল জীবন নিয়ে বেশ কিছু লিখাও লিখেছিলাম। অনেকদিন পর আবারো এমন কিছু নিয়ে... ...বাকিটুকু পড়ুন

আমি হাসান মাহবুবের তাতিন নই।

লিখেছেন ৎৎৎঘূৎৎ, ২৮ শে মার্চ, ২০২৪ দুপুর ১:৩৩



ছোটবেলা পদার্থবিজ্ঞান বইয়ের ভেতরে করে রাত জেগে তিন গোয়েন্দা পড়তাম। মামনি ভাবতেন ছেলেটা আড়াইটা পর্যন্ত পড়ছে ইদানীং। এতো দিনে পড়ায় মনযোগ এসেছে তাহলে। যেদিন আমি তার থেকে টাকা নিয়ে একটা... ...বাকিটুকু পড়ুন

মুক্তিযোদ্ধাদের বিবিধ গ্রুপে বিভক্ত করার বেকুবী প্রয়াস ( মুমিন, কমিন, জমিন )

লিখেছেন সোনাগাজী, ২৮ শে মার্চ, ২০২৪ বিকাল ৫:৩০



যাঁরা মুক্তিযদ্ধ করেননি, মুক্তিযোদ্ধাদের নিয়ে লেখা তাঁদের পক্ষে মোটামুটি অসম্ভব কাজ। ১৯৭১ সালের মার্চে, কৃষকের যেই ছেলেটি কলেজ, ইউনিভার্সিতে পড়ছিলো, কিংবা চাষ নিয়ে ব্যস্ত ছিলো, সেই ছেলেটি... ...বাকিটুকু পড়ুন

শাহ সাহেবের ডায়রি ।। সাংঘাতিক উস্কানি মুলক আচরন

লিখেছেন শাহ আজিজ, ২৮ শে মার্চ, ২০২৪ সন্ধ্যা ৭:০৪



কি সাঙ্ঘাতিক উস্কানিমুলক আচরন আমাদের রাষ্ট্রের প্রধানমন্ত্রীর । নাহ আমি তার এই আচরনে ক্ষুব্ধ । ...বাকিটুকু পড়ুন

একটি ছবি ব্লগ ও ছবির মতো সুন্দর চট্টগ্রাম।

লিখেছেন মোহাম্মদ গোফরান, ২৮ শে মার্চ, ২০২৪ রাত ৮:৩৮


এটি উন্নত বিশ্বের কোন দেশ বা কোন বিদেশী মেয়ের ছবি নয় - ছবিতে চট্টগ্রামের কাপ্তাই সংলগ্ন রাঙামাটির পাহাড়ি প্রকৃতির একটি ছবি।

ব্লগার চাঁদগাজী আমাকে মাঝে মাঝে বলেন চট্টগ্রাম ও... ...বাকিটুকু পড়ুন

×