somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

তাজা খবর

০২ রা সেপ্টেম্বর, ২০১১ সকাল ১১:১৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

ঢাকা, ১ সেপ্টেম্বর: মহাজোট সরকারের তিন বছর বয়স হওয়ার আগেই নানা চাপে পড়েছে আওয়ামী লীগ। দৃশ্যমান এবং অদৃশ্যমান সাতটি চাপে নড়বড়ে হয়ে পড়েছে বাংলাদেশের অন্যতম প্রধান এই রাজনৈতিক দলটি। সরকারি দল হওয়া সত্ত্বেও নড়বড়ে সাংগঠনিক কাঠামো এবং বিতর্কিত মন্ত্রীদের নিয়ে সমালোচনা যেমন দেশের মানুষের কাছে আওয়ামী ...বিস্তারিত »
স্বৈরসরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার
করাই এখন বড় চ্যালেঞ্জ: মির্জা আলমগীর
ঢাকা, ১ সেপ্টেম্বর : বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান স্বৈরসরকারের হাত থেকে গণতন্ত্র পুনরুদ্ধার করাই এখন বড় চ্যালেঞ্জ। বৃহস্পতিবার দলের প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদনের পর সাংবাদিকদের তিনি একথা ...বিস্তারিত »
দলের প্রতিষ্ঠাবার্ষিকীতে জিয়ার মাজারে খালেদা
ঢাকা, ১ সেপ্টেম্বর : দলের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বৃহস্পতিবার শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। দুপুর সাড়ে বারোটায় দলের নেতা-কর্মীদের নিয়ে তিনি ফুল দেন ...বিস্তারিত »
বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী আজ
ঢাকা, ১ সেপ্টেম্বর: বাংলাদেশ জাতীয়তাবাদী দল য় বাংলাদেশের একটি প্রধান রাজনৈতিক দল। ১৯৭৮ সালের ১ সেপ্টেম্বর তৎকালীন রাষ্ট্রপতি জিয়াউর রহমান এই দল প্রতিষ্ঠা করেন। ৩০ এপ্রিল ১৯৭৭ সালে জিয়াউর রহমান তার ...বিস্তারিত »
সামনে সংঘাতের রাজনীতি
ঢাকা, ৩১ আগস্ট: রমজান মাসজুড়েই ছিল কথামালা রাজনীতি। ঈদের পর জমবে মাঠের রাজনীতি- এমনটাই ধারনা করছেন রাজনৈতিক বিশ্লেষকরা। এখনই পরস্পরকে ঈদের পর মোকাবেলায় সরকার ও বিরোধীদলের মধ্যে চলছে উত্তপ্ত বাহাস। বিরোধীদল ...বিস্তারিত »
ক্ষমতায় যেতে নয়, দেশ রক্ষায় আন্দোলন: খালেদা
ঢাকা, ৩১ আগস্ট: বিএনপি চেয়ারপারসন ও বিরোধীদলীয় নেতা বেগম খালেদা জিয়া বলেছেন, “ক্ষমতায় যাওয়ার জন্য নয়, জালেম সরকারের জুলুম থেকে দেশ ও জনগণকে রক্ষার জন্যই আন্দোলন করব। আসুন, ঈদ না করতে ...বিস্তারিত »
বড় দলের রাজনীতি ‘হালুয়া-রুটির’: মুজাহিদুল সেলিম
ঢাকা, ৩১ আগস্ট : যোগাযোগমন্ত্রীর পদচ্যুতির দাবিতে রাজধানীর কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত প্রতিবাদ সমাবেশে কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন, “বাংলাদেশের রাজনীতি এখন দুই রকম হয়ে গেছে, এর মধ্যে ...বিস্তারিত »
কূটনীতিক ও সর্বস্তরের মানুষের সঙ্গে খালেদার ঈদের শুভেচ্ছা
ঢাকা, ৩১ আগস্ট: বিদেশী কূটনীতিক ও সর্বস্তরের মানুষের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। বুধবার রাজধানীর লেডিস ক্লাবে সকাল সাড়ে ১১টা থেকে ১২টা পর্যন্ত তিনি বিদেশী কূটনৈতিকদের ...বিস্তারিত »
বাসায় ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন খালেদা
ঢাকা, ৩১ আগস্ট: গুলশানের বাসায় রাতে বিভিন্ন রাজনৈতিক দলের নেতা ও শুভাকাঙ্খীদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গুলশান দুই নম্বরের ৭৯ নম্বর রোডের ১ নম্বর বাড়িতে আসেন ...বিস্তারিত »
ভাড়া বাসায় খালেদা জিয়ার প্রথম ঈদ
ঢাকা, ৩১ আগস্ট: বিরোধীদলীয় নেত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এবার ভাড়া বাসায় প্রথম ঈদ করবেন। গুলশান ২-এর ‘ফিরোজা’ নামের বাড়িটিতে উঠেছেন তিনি মাত্র দুই মাস আগে। এর আগে ২০১০ সাল ...বিস্তারিত »
বিদেশী কূটনীতিক ও সর্বসাধারণের সঙ্গে জমায়াত নেতাদের ঈদ শুভেচ্ছা
ঢাকা, ৩১ আগস্ট: বিদেশী কূটনীতিক ও সর্বসাধারণের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন জমায়াতে ইসলামীর নেতারা। বুধবার দুপুরে মগবাজার জামায়াতের কেন্দ্রীয় অফিসে এ শুভেচ্ছা বিনিময় হয়। কূটনীতিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সৌদি রাষ্ট্রদূত আবদুল্লাহ ...বিস্তারিত »
ঈদের পর গণআন্দোলন: জামায়াত
ঢাকা, ৩০ আগস্ট : ঈদের পর ব্যাপক গণআন্দোলনের জন্য দেশবাসীকে প্রস্ত্তত থাকার আহ্বান জানিয়েছে জামায়াতে ইসলামী। মঙ্গলবার দুপুরে মগবাজার জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এ আহ্বান জানান জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি ...বিস্তারিত »
সাংবাদিকদের ওপর হামলা: ২ ছাত্রদলকর্মীকে বহিষ্কার
ঢাকা, ২৯ আগস্ট: নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে সাংবাদিক লাঞ্ছনার ঘটনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দুই কর্মীকে বহিষ্কার করা হয়েছে। তারা হলেন, মো. রুবেল ও মো. রুহুল। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম ...বিস্তারিত »
বিকল্প ধারার বিকল্প আন্দোলন ঈদের পর
ঢাকা, ২৯ আগস্ট : পঞ্চদশ সংশোধনী বাতিলে ঈদের পরে বিএনপি ও বিকল্প ধারা একসঙ্গে মাঠে নামবে। সোমবার বিকেলে রাজধানীর বারিধারায় সাবেক প্রেসিডেন্ট বিকল্প ধারার সভাপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরীর বাসায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সঙ্গে বিকল্প ধারা বাংলাদেশের মধ্যে বৈঠকে ...বিস্তারিত »
আওয়ামী লীগের ব্যর্থতার কারণেই বিএনপির জন্ম : মির্জা আলমগীর
রাজশাহী মহানগর জামায়াত আমিরের জামিনে মুক্তি
জার্মানির হিটলারও রেহাই পায়নি: মির্জা আলমগীর
স্বরাষ্ট্রমন্ত্রী ও অ্যাটর্নি জেনারেলের পদত্যাগ দাবি করেছেন রফিকুল ইসলাম মিয়া
খদ্দরের পোশাক পরলেই আন্না হওয়া যায় না: কামরুল
নয়াপল্টনে সাংবাদিকদের ওপর ছাত্রদলকর্মীদের হামলা
এম ইউ আহমেদ হত্যার প্রতিশোধ নেয়া হবে: মির্জা আলমগীর
মুক্তি পেলেন ছাত্রদল সভাপতি টুকু
একজন মন্ত্রী নয়, সরকারকে পদত্যাগ করতে হবে: আজহার
ফুলবাড়ী দিবসে ৬ দফা বাস্তবায়নের দাবি বাসদের
এম ইউ আহমেদকে ঠাণ্ডা মাথায় হত্যা: মির্জা আলমগীর
বিশৃঙ্খলা সৃষ্টির জন্য আমিনী সাহেবরাই দায়ী: কামরুল
গ্রেনেড হামলা মামলার বিচার প্রভাবিত করছে সরকার: খন্দকার মাহবুব
সরকার একটি প্রতিবেশী দেশের কাছে জিম্মি: খালেদা
শকুনের দোয়ায় গরু মরে না: খালেদাকে স্বাস্থ্য প্রতিমন্ত্রী
দেশে একদলীয় শাসন ব্যবস্থার পাঁয়তারা চলছে: মির্জা আলমগীর
সরকার সড়ক বিভাগের ১৯ হাজার কোটি টাকা লোপাট করেছে: চৌধুরী কামাল
মুক্তিযোদ্ধাদের মধ্যে বিভ্রান্তি ছড়াচ্ছে সরকার: মুক্তিযোদ্ধা দল
দেশ চালাচ্ছেন আদালত: মির্জা আলমগীর
যুদ্ধাপরাধের চেয়ে ২১ আগস্ট মামলার বিচার গুরুত্বপূর্ণ: সুরঞ্জিত
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

পুরনো ধর্মের সমালোচনা বা ধর্মীয় অনুভূতিতে আঘাত করেই নতুন ধর্মের জন্ম

লিখেছেন মিশু মিলন, ১৬ ই মে, ২০২৪ সকাল ৭:১৫

ইসলামের নবী মুহাম্মদকে নিয়ে কটূক্তির অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী তিথি সরকারকে পাঁচ বছরের কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে এক বছরের জন্য সমাজসেবা অধিদপ্তরের অধীনে প্রবেশনে পাঠানোর... ...বাকিটুকু পড়ুন

ডেল্টা ফ্লাইট - নিউ ইয়র্ক টু ডেট্রয়ট

লিখেছেন ঢাকার লোক, ১৬ ই মে, ২০২৪ সকাল ৮:২৬

আজই শ্রদ্ধেয় খাইরুল আহসান ভাইয়ের "নিউ ইয়র্কের পথে" পড়তে পড়তে তেমনি এক বিমান যাত্রার কথা মনে পড়লো। সে প্রায় বছর দশ বার আগের ঘটনা। নিউ ইয়র্ক থেকে ডেট্রিয়ট যাবো,... ...বাকিটুকু পড়ুন

ল অব অ্যাট্রাকশন

লিখেছেন সায়েমুজজ্জামান, ১৬ ই মে, ২০২৪ সকাল ৮:৪৫

জ্যাক ক্যান ফিল্ডের ঘটনা দিয়ে লেখাটা শুরু করছি। জ্যাক ক্যানফিল্ড একজন আমেরিকান লেখক ও মোটিভেশনাল স্পিকার। জীবনের প্রথম দিকে তিনি হতাশ হয়ে পড়েছিলেন। আয় রোজগার ছিলনা। ব্যাংক অ্যাকাউন্টে অর্থ ছিলনা।... ...বাকিটুকু পড়ুন

চরফ্যাশন

লিখেছেন এম ডি মুসা, ১৬ ই মে, ২০২৪ সকাল ১০:৫৯



নয়নে তোমারি কিছু দেখিবার চায়,
চলে আসো ভাই এই ঠিকানায়।
ফুলে ফুলে মাঠ সবুজ শ্যামলে বন
চারদিকে নদী আর চরের জীবন।

প্রকৃতির খেলা ফসলের মেলা ভারে
মুগ্ধ হয়েই তুমি ভুলিবে না তারে,
নীল আকাশের প্রজাতি... ...বাকিটুকু পড়ুন

নতুন গঙ্গা পানি চুক্তি- কখন হবে, গ্যারান্টি ক্লজহীন চুক্তি নবায়ন হবে কিংবা তিস্তার মোট ঝুলে যাবে?

লিখেছেন এক নিরুদ্দেশ পথিক, ১৬ ই মে, ২০২৪ বিকাল ৫:২৬


১৬ মে ঐতিহাসিক ফারাক্কা দিবস। ফারাক্কা বাঁধ শুষ্ক মৌসুমে বাংলাদেশে খরা ও মরুকরণ তীব্র করে, বর্ষায় হঠাৎ বন্যা তৈরি করে কৃষক ও পরিবেশের মরণফাঁদ হয়ে উঠেছে। পানি বঞ্চনা এবং... ...বাকিটুকু পড়ুন

×