somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

শিহরণ জাগানো একটি রোমান্টিক মুভি

০৫ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:১৮
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

“আমি তোমার কাছে এসেছিলাম, কারণ আমি ছিলাম ভুলো মনা।
আমি তোমাকে ছেড়ে যাচ্ছি কারণ আমি হচ্ছি ভুলো মনা।
তুমি ছিলে আমার জীবনের সবচেয়ে ভালো ঘটনা।
কতো কৃতজ্ঞ আমি ঈশ্বরের কাছে যে তোমার মতো উপহার আমাকে দিয়েছিলো।
আমার আর তোমাকে মনে করতে হবে না।
কারণ, তুমি আমারই একজন অংশ।
আমি তোমার মতো করে হাসি, কাঁদি আর ঘ্রাণ নিই।
আমি হয়তো তোমাকে ভুলে যাবো, কিন্তু আমার সমস্ত শরীর আর অস্তিত্বে তোমার চিহ্ন থেকে যাবে।
যদিও তুমি কখনো আমাকে বলোনি তুমি আমাকে ভালোবাসো কিনা,
কিন্তু আমি হৃদয়ের গভীর থেকে জানি, তুমি আমাকে ভালোবাসো বলেই আমার ভিতরে ভালোবাসা এসেছিলো।
তোমাকে ছেড়ে চলে যাবার জন্য ক্ষমা করে দিও আমাকে।
শেষবারের মতো তোমার কাছে একটা জিনিস চাইবো, আমার বাবাকে দেখে রেখো।”

আর কিছু বলবো না। দুঃখে হৃদয় মোচড় দিয়ে উঠা অদ্ভুত রকম শিহরণ জাগানো একটি রোমান্টিক মুভি। রোমান্টিসিজমের জন্য আমেরিকা আসলে অতো দক্ষ না। কোরিয়ানরা রোমান্টিক সিনেমার বস, বেশ কয়েকটা মুভি দেখেই এই সিদ্ধান্তে এসেছি।
এই লিখাটি আসলে রিভিউ না। সিনেমার গল্প ধীরে ধীরে এগিয়েছে। শুরুতে মনে হতে পারে ইউজুয়াল হিন্দি সিনেমা। তবে নায়ক-নায়িকার খুব দ্রুত বিয়ে হয়ে যাওয়া এবং তারপর ঘটতে থাকা ঘটনা আপনাকে বাধ্য করবে শক্ত হয়ে বসে সিনেমাটি দেখতে। পৃথিবীর সুন্দর সুন্দর জিনিসগুলো খুব কষ্টের অনুভূতি থেকেও আসতে পারে। সিনেমাটি তাই বলবে। সিনেমার ফাইনাল টাচ। অসাধারণ চমক!
আর কিছুই বলবো না। শিল্প-সাহিত্য-সিনেমা প্রেমীরা হামলা দেন জলদি। ডাউনলোড করতে নিম্নের সাইটে গিয়ে সার্চ বক্সে লিখুন “A Moment to Remember”, সিনেমাটি ডাউনলোডের জন্য অনেকগুলো টরেন্ট সাইট নিয়ে আসবে। পছন্দের টরেন্ট সাইটে গিয়ে ডাউনলোড দিয়ে ফেলুন।

www.torrentz.eu

A Moment to Remember (2004)
"Nae meorisokui jiwoogae" (original title)
117 min | Drama, Romance | 5 November 2004 (South Korea)
IMDB : 8.3

A Korean love story about a young couple's enduring love, which is tested when 27 year old Sun-jin is diagnosed with a rare form of Alzheimer's disease.

Director: John H. Lee
Writers: Yeong-ha Kim, John H. Lee
Stars: Woo-sung Jung, Ye-jin Son, Jong-hak Baek

সর্বশেষ এডিট : ০৫ ই সেপ্টেম্বর, ২০১৫ দুপুর ১২:১৯
৩টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

সৎ মানুষ দেশে নেই,ব্লগে আছে তো?

লিখেছেন শূন্য সারমর্ম, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১:৪৮








আশেপাশে সৎ মানুষ কেমন দেখা যায়? উনারা তো নাকি একা থাকে, সময় সুযোগে সৃষ্টিকর্তা নিজের কাছে তুলে নেয় যা আমাদের ডেফিনিশনে তাড়াতাড়ি চলে যাওয়া বলে। আপনি জীবনে যতগুলো বসন্ত... ...বাকিটুকু পড়ুন

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

×