somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

একটি প্রেমপত্র কিংবা একটু পাগলামী...

১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

বরাবর,
সামিরা ইশরাত জামান বিনতে আবু নূর
সুফিয়ান (নিধী)
৩য় তলা, বাড়ি নং ২১,*$%((&,(%&&
বিষয়ঃ আপনার ভালবাসা অর্জনের নিমিত্বে আবেদন পত্র।

জনাবা,
আস-সালামু-ওয়ালাইকুম। আমি আপনার কলেজে যাওয়ার সময় রাস্তার পাশে দাড়ানো এক অনিয়মিত দর্শক। এতদ্বারা আপনাকে অবহিত করছি যে গত ১৭ তারিখ আপনার বাসার পাশের এক পোলার মারফত জানতে পারলাম বেশ কিছুদিন যাবৎ আপনার হৃদয়ের ঘরটা খালি আছে। উইথ ডিউ রিসপেক্ট, আমি সেই ঘরে স্থান পাওয়ার জন্য
একজন প্রার্থী। আপনার প্রতিবেশী ঐ পোলার (যে আবার আমার বন্ধু) নিকট থেকে আরও জানতে পারলাম, আপনার চেহারা আর কন্ঠের মত ব্যবহারও নাকি মিষ্টি। এই
মিষ্টি ব্যবহারের দোহাই দিয়ে আপনার বিবেচনার জন্য আমার বায়োডাটা, যাবতীয়
তথ্য এবং দরকারি সার্টিফিকেট সমুহ পেশ করলাম। আপনার সুন্দর হাসির দোহাই, আপনার সুবিবেচনার আশা করব।

বিনীত

♦জীবন-বৃত্তান্ত♦

১) নামঃ মোঃ ^$$*((%$
(২) ঠিকানাঃ ঁ%**, (*(%*(ঁ, ((^*৳%@%
৩) বয়সঃ এখনও বিয়ের বয়স হয় নাই, তবে প্রেম তো বয়স মানে না, তাই না?
৪) উচ্চতাঃ ঐভাবে এখনও মাপি নাই, তবে কুব্বাত কাকার চায়ের দোকানের পাশের লিচু গাছ আমার বুক পর্যন্ত নাগাল পায়।
৫) ওজনঃ ছোট খাট হাতির বাচ্চার সমান হবে হয়তো।
৬) শিক্ষাগত যোগ্যতাঃ খুল্লামখল্লা আন্ডার কন্ষ্ট্রাকশন।
৭) মান্থলি ইনকামঃ আব্বায় খুশি হইয়া যা দেয়।
৮) পুলিশ রেকর্ডঃ ফকফকা ক্লিয়ার।
৯) প্রিয় নায়কঃ এম এ জলিল (অনন্ত), কাজী মারুফ, টেলি সামাদ, ডিপজল, ইমরান
হাশমি, এরিক বানা।
১০) প্রিয় নায়িকাঃ শাকিব খান, ময়ুরী, মালিকা শারাফাত, শার্লিন চোপড়া, সানি লিওন, জেসিকা এ্যালবা, মেগান ফক্স।

১১) অন্যান্যঃ
♣ সপ্তায় ৭ দিন গোসল করি। (৩দিন সাবান সহকারে)
♣ সকালে ও রাত্রে মোট দুইবার দাত ব্রাশ করি।
♣ নাক ডাকি না। (আমার বিশ্বাস)
♣ মাসে তিনবার হাত পায়ের নখ কাটি।
♣ মদ-গাজা খাইনা, সিগারেটে খুব বেশি আসক্তি নাই।
♣ মাইনকা চিপায় না পড়লে মিথ্যা বলি না।
১২) বিশেষ যোগ্যতাঃ
♠ থালা-বাসন ধুতে পারি
♠ মেয়েদের যেকোন বিষয়ে ভাল প্রশংসা করতে পারি।
♠ ঘন্টার পর ঘন্টা বিরক্তি ছাড়াই অপেক্ষা করতে পারি।
♠ চরম অখাদ্য খেয়েও হজম করতে পারি, প্রশংসাও করি।
♠ গান গাইতে পারি। (তবে কেউ শুনতে চায় না)
১৩) অভিজ্ঞতাঃ প্রেম-ভালবাসায় একদম অনভিজ্ঞ। তবে আপনি সুযোগ দিলে আই উইল গিভ মাই বেষ্ট।

১৪) সংযুক্তিঃ
○ সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজের ছবি।
○ এস.এস.সির সার্টিফিকেট (ফটোকপি)
○ চারিত্রিক সনদপত্র
○ শারিরীক সুস্থতার অনুকুলে মেডিকেল সার্টিফিকেট।
○ আমার প্রপোজ হিষ্টোরি
○ আমার ব্রেক-আপ হিষ্টোরি
○ একটা গোলাপ ফুল
○ একটা চকলেট বক্স

তো জনাবা এই আবেদনকারির আবেদন পত্র ঠান্ডা মাথায় যত্ন সহকারে বিবেচনা করবেন, এবং পত্রের অনুকুলে রায় দিয়ে বাধিত করবেন আশা করি।আর কোন কারনে যদি ভাল না লাগে তবে পত্র খানা ছিড়িবেন না।আমার ভবিষ্যতে কাজে লাগবে।
সর্বশেষ এডিট : ১৮ ই সেপ্টেম্বর, ২০১৫ রাত ৮:৫০
৮টি মন্তব্য ৭টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

গরমান্ত দুপুরের আলাপ

লিখেছেন কালো যাদুকর, ২৮ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১:৫৯




মাঝে মাঝে মনে হয় ব্লগে কেন আসি? সোজা উত্তর- আড্ডা দেয়ার জন্য। এই যে ২০/২৫ জন ব্লগারদের নাম দেখা যাচ্ছে, অথচ একজন আরেক জনের সাথে সরাসরি কথা... ...বাকিটুকু পড়ুন

রাজীব নূর কোথায়?

লিখেছেন অধীতি, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৩:২৪

আমি ব্লগে আসার পর প্রথম যাদের মন্তব্য পাই এবং যাদেরকে ব্লগে নিয়মিত দেখি তাদের মধ্যে রাজীব নূর অন্যতম। ব্যস্ততার মধ্যে ব্লগে কম আসা হয় তাই খোঁজ-খবর জানিনা। হঠাৎ দু'একদিন ধরে... ...বাকিটুকু পড়ুন

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বৃষ্টির জন্য নামাজ পড়তে চায়।

লিখেছেন নূর আলম হিরণ, ২৮ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:৩৮



ঢাকা বিশ্ববিদ্যালয়ের কিছু শিক্ষার্থী গত বুধবার বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের কাছে বৃষ্টি নামানোর জন্য ইসতিসকার নামাজ পড়বে তার অনুমতি নিতে গিয়েছে। বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এটির অনুমতি দেয়নি, যার জন্য তারা সোশ্যাল... ...বাকিটুকু পড়ুন

=তুমি সুলতান সুলেমান-আমি হুররাম=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ৮:৩৬



©কাজী ফাতেমা ছবি

মন প্রাসাদের রাজা তুমি, রাণী তোমার আমি
সোনার প্রাসাদ নাই বা গড়লে, প্রেমের প্রাসাদ দামী।

হও সুলেমান তুমি আমার , হুররাম আমি হবো
মন হেরেমে সংগোপনে, তুমি আমি রবো।

ছোট্ট প্রাসাদ দেবে... ...বাকিটুকু পড়ুন

মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ২৮ শে এপ্রিল, ২০২৪ রাত ১১:০২



ইউটিউব হুজুর বললেন, মৃত্যুর আগে ইবলিশ ঈমান নিয়ে টানাটানি করে। তখন নাকি নিজ যোগ্যতায় ঈমান রক্ষা করতে হয়। আল্লাহ নাকি তখন মুমিনের সহায়তায় এগিয়ে আসেন না। তাই শুনে... ...বাকিটুকু পড়ুন

×