somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

অণুকাব্য (কঠিনভাবে ১৮+,ব্যান খাইলেও খাইতারি)

২৮ শে ডিসেম্বর, ২০১২ রাত ৯:৫২
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


১।
ঠোঁটে ঠোঁট
রইলো, :!>
ঘুম আসিলে
বইলো?
:P

২।
ভালোবাসি তাই,
“চুমু” দিয়ে যাই!
B-) ;)


৩।
ভালো করে
দাঁত মেজে,
বসে থেকো
বউ সেজে?!
B-) :P


৪।
তুমি-আমি
মুখোমুখি,
ঠোঁটে ঠোঁট
লুকোবে কি?!
;) B-)

৫।
আমার ২১
তোমার ১৮,
বড় লাগবে
“খাট” আরো!?
:!> B-)


৬।
প্রেম মার্কায়
ভোট,
প্রিয়তমার
ঠোঁট!
;) B-)


৭।
এ্যমন কইরা
তাকাও ক্যান? X(
হৃদয় ধইরা
ঝাকাও ক্যান?
:P


৮।
“বিলাই মারা পাপ”
কইসে তোমার বাপ!
মারমু বিলাই, “বাসর রাইতেই”
পারলে সে, ঠ্যাকাক!?
;) B-)

৯।
“আমি খুব ভালো পোলা”! B-)
মুচকি হাইসা, মাইয়্যা কয়-
“ভাইজান আপনার, চেইন খোলা”?!
:-0 X((


১০।
জলে কুমির
ডাঙায় বাঘ,
তোর বুকেতে
আমায় রাখ্!?
B-) :P


১১।
আজ আমি
কোথাও যাবো না,
“চুমু” খাবো,
ভাত খাবো না!
/:) B-)

১২।
কোথাও উঁচু, কোথাও নিচু
পথ বন্ধুর! /:)
কোথাও উঁচু, কোথাও নিচু
বদ বন্ধুর! :-0 X(


১৩।
নাম ধরে
ডাক দিস্?
এই মনে
দাগ দিস্? ;) B-)


১৪।
সব দোষ
বিধাতার,
তুমি এই
“গাধাটার” B-) :P !


১৫।
ভালোবাসা
পাইনি,
তুই একটা
ডাইনি! :-0 X((



১৬।
আমি কয়েল
তুমি মশা,
আমি ছুরি
তুমি শশা! ;) B-)


১৭।
এক হাতে, বাজে নারে
তালি ও!?
জানে এইটা
বেক্কেল আলি ও!? B-) :-P


১৮।
করিতে থাকো
মন ভোজন!?
ইহাই তোমার
বন ভোজন!? :-0 :|


১৯।
চোখ বলেছে
মনের কথা,
ভাঙুক ঠোঁটে
নীরবতা?! B-) ;)


২০।
তোর মনে
মরিচা,
বইসা বইসা
মুড়ি খা!? :-0 X(


২১।
আমাকে স্মরণ
করি-ও?
“বিধবা” শাড়ি
পরি-ও? B-)) B-)


২২।
মাইয়্যা বিরাট
চালাক,
বিয়ার আগেই
তালাক! :-0 ;)


২৩।
মেয়েটা
যম কালো, :| B:-)
ছেলেটা
চমকালো! B:-) :-P


২৪।
আজ আছি
কাল নাই,
চাল আছে
ডাল নাই! B-) ;)


২৫।
তোর মনে
ডুব,
জোর মনে
খুব! :#> ;)


২৬।
কথায় কথায়
দিমু গালি, B-)
তোমার বোন
আমার শালী! :-P ;)


২৭।
তোমার হাতের
রান্না, :| B:-)
খাইলে আসে
কান্না! :(( :((


২৮।
“তুমি সেই চিরচেনা”! /:) X((
আর আমি?
“নাগাসাকি, হিরোশিমা”!
:(( :((


২৯।
শোন্-রে শোন্
“বিবি” শোন্?! ;)
“ঘরের শত্রু
বিভীষণ”!? :-0 B-))


৩০।
মেয়ে খুব
ঠাণ্ডা,
হাতে রাখে
ডাণ্ডা! B:-) :|


৩১।
মনে আছে
নিশ্চই?
“কাবিন নামার”
টিপ সই!? ;) :-P


৩২।
মাইয়্যা তুমি
বিরাট Cheater,
আমার, আল্লায় করবে
তোমার বিচার!? :-0 :((


৩৩।
কি হইলো
দুনিয়াতে, আইস্যা?
কি পাইলাম,
তোরে ভালো-বাইস্যা? :-0 :((


৩৪।
ওরে মন
বলি শোন্?
যাবি চলে
দিন গোন্!? :(( /:)


৩৫।
থাকবে না কেউ!
থাকবো না আমি ও, :(
থাকবে না তুমি-
তোমার বেকুব, স্বামী ও! B-) :-P

৩৬।
শীতে কাপে
পা’ও!
ঠোঁটে “চুমু”
দাও!? :!> ;)


৩৭।
এই বুকে
মাথা রাখো,
এই ঠোঁটে
কথা রাখো! ;) B-)


৩৮।
ভালোবাইসা
ফাইসা গেছি,
কোনো রকম
বাইচা আছি! :-& ;)


৩৯।
কম্বল বেচ্ছো, লোটা বাকি
জালিম তুমি মউ! :-0 X((
এতো পিটাই তবু ব্যথা
পাও না কেনো বউ? :-0 B:-)


৪০।
আহা! কি মধু!!!
তুমি-আমি শুধু!!? :#> !:#P



৪১।
প্রেম,
ঠোঁটে ঠোঁটে :!>
আহা!!!
শৈল্পিক-ই বটে!? :P B-)


৪২।
তোমার মনে
হামলা দিমু, :-0 ;)
তোমার নামে
মামলা দিমু! B-) ;)


৪৩।
মন,
চোরাবালি!
প্রেম,
জোড়াতালি! B:-) :(


৪৪।
পানির অপর নাম
জীবন,
প্রেমের অপর নাম
মরণ!
:(( :((


৪৫।
বন্ধ করো
চোখ?! :!>
একটা কিছু
হোক?! B-)


৪৬।
চোখের নিচে
কালি,
তোকেই ভাবি
খালি! :( :-&


৪৭।
আমি বর
তুমি বধু, ;)
যেই লাউ
সেই কদু! :P


৪৮।
বাঁধ ভেঙেছে,
আওয়াজ পাই! /:)
মন ভেঙেছে,
আওয়াজ নাই!?
:-* :|


৪৯।
মেয়েটার-
ভাষা ভালো,
যায় তাকে-
বাসা ভালো!? B-) ;)


৫০।
তুই ছাড়া
অন্ধ!
লাশ পচা
গন্ধ! :( :((

৫১।
গল্পটা আষাঢ়ে!?
প্রেম ভালো-বাসারে!? B-)


৫২।
তোমাকে অনেক
দরকার!?
নিয়ম করুক
সরকার!? B-) ;)


৫৩।
ভালোই পারো
বাঁশ দিতে, :-0
কালকে আইসো
লাশ নিতে!? X((

৫৪।
মেয়েটা, জ্বালাতো
ছেলেটা, পালাতো! :||
মেয়েটা, চ্যাঁচাতো
ছেলেটা, বাঁচাতো! ;) :P


৫৫।
তুই একটা
খাটাশ!
আমারে শুধু
খাটাস!? :-0 X((


৫৬।
জ্বালাইয়্যা আগুন
দূরে থাকো? :-0
সখিগো লইয়্যা
ট্যুরে থাকো? X(


৫৭।
হাসিটা তোমার
বিদঘুটে, :| :-&
বুকের ভিতর
শিক ঢুকে! B:-) :|


৫৮।
দেখলে পরে
চাইয়্যা থাকো!
কাছে গেলে
ভাইয়্যা ডাকো?! :-0 X(

৫৯।
হাতের রেখায়
তুমি নাই, :(
ছেলের চোখে
ঘুমই নাই! :((


৬০।
পৃথিবীটা মস্ত বড়, B-))
আমাকে ভালো-বাসতে পারো! B-) ;)

৬১।
জানার আছে
অনেক কিছু,
নিয়েছি তাই
তোমার পিছু! B-) :P

৬২।
তুমি-আমি
দৈবক্রমে!? ;) :||
প্রেম-পিরিতি
হইবো ক্রমে!? B-) ;)

৬৩।
মন ভেঙে
এলোমেলো,
মেয়ে কেনো
চলে গেলো? :(( :((

৬৪।
ও পরানের বুলবুলি-
ছিড়লা কেনো, চুল গুলি? :(( :((
একলা পাইয়্যা “টিকা টুলি”
ছাইড়া দিলা, কইরা গুল্লি? :(( :|

৬৫।
ঐ ঠোঁটেতে,
ঠোঁট রাখা কি পাপ? /:) :#)
বন্ধু তবে, ভালোবেসে
হোক, সাত খুন মাফ!? :#> B-)

৬৬।
তুমি “ফুল”
তাই,
ছুঁয়ে দিতে
চাই! B-) :P


৬৭।
শেষ হোক
স্বপ্ন দেখার দিন, B-)
বিয়ে করেই-
দরজা লাগিয়ে দিন!? !:#P !:#P

৬৮।
“চুমু” দিসে
মাইয়্যা,
আমি নাকি
“ভাইয়্যা”? :-0 X((


৬৯।
হাতটা তোমার
নরম তাই, :#>
ধরতে গেলেই
শরম পাই! :#> ;)

৭০।
রাত বাজে
১২ টা! B:-)
তুমি ভাজো
পরটা?! :-0 X((

৭১।
বলছে সবাই-
বদলে যেতে!? :D B-))
পারবে তুমি
আমার হতে?! B-) ;)


৭২।
সব ব্যথা
ভুলে থাকা যায়, :(
যদি তাকে
ভুলে যাওয়া যায়!? :((


৭৩।
তুই আমার
কবুতর, :!>
আমি তোর
হবু বর!? B-) ;)


৭৪।
“বাবা” আদম
“মা” হাওয়া, B-))
তোমারো উচিত
“মা” হওয়া!? B-) !:#P


৭৫।
আমি খুব
গর্বিত!
বিয়েটা-
করবি তো? B-) ;)


৭৬।
মরে গেলে মানুষ
পচে যায়, :-*
বেঁচে থাকলে, খুব
পস্তায়! :( :((


৭৭।
প্রেম ছিল
পুরোটাই ফাঁকি,
“প্রিয়া” থেকে-
হয়ে গেলা কাকি!? :-0 X(

৭৮।
ভালোবাসি
নিত্য,
“ভালোবাসবি”
ঠিক তো? ;)

৭৯।
তুমি খুব, হাসতে পারো! :D B-))
আমাকে ভালো-বাসতে পারো? B-) ;)


৮০।
বালিকা তুমি
দাওনি ফুল, :-0
এটাই তোমার
প্রথম ভুল! X(


৮১।
কথা দাও
মন দিবা?
মাঝ রাতে
ফোন দিবা? B-) ;)

৮২।
আমি তোর
গাল ছুঁই, :!>
লজ্জায়
লাল তুই! B-) ;)


৮৩।
মেয়ে খুব
ঝগড়াটে,
খোঁচা দেয়
মাঝ রাতে! ;) :-P


৮৪।
কাব্য লিখুম
ঠোঁটে,
মাইয়্যা যদি
পটে?! B-) ;)


৮৫।
ইচ্ছে করে-
তোর হাতে ভাত, খাইতে! :!>
ভাতের সাথে-
“ভালোবাসা” পাইতে! B-) ;)


৮৬।
আগলে রেখো
আমারে?
তোমার হৃদয়
খামারে!? B-) :#>


৮৭।
ধন্য আমি
ধন্য, X(
ছ্যাকা দেয়ার
জন্য!? :-0 ;)


৮৮।
বইসা বইসা
ভাবি, :-0
হইবা আমার
ভাবী!? :(( X((


৮৯।
রাগ করেছো
তাই না? :!>
ঠোঁটে “চুমু”
খাই না!? B-) :P


৯০।
বালিকা তোর
মন যমুনায় ভাসি, ;)
তোর কারণে, জীবন-মরণ
তোকেই ভালোবাসি!
:!> ;)


৯১।
হবো, “প্রেম-নদী”!
ভাসো, তুমি যদি!? :!> ;)

৯২।
গিয়ে ছিলাম
তোমার বাড়ী!
খেয়ে ছিলাম
জুতার বাড়ি! :-0 X(


৯৩।
তোর মাকে
বলিস্(?) :-0
আমার বাবাও
পুলিশ! X( ;)


৯৪।
তোর ভাইটা
চোর,
গায়ে অনেক
জোর! :-0 X((


৯৫।
বুঝলি না তুই
বুঝলি না,
মনের মানুষ
খুঁজলি না!? :(( :((



৯৬।
বউ কয়-
লাগবা বাজি?! B-) ;)
শাশুড়ি কয়-
থাক্ বাবাজি!? :P B-)

৯৭।
বাসবো-ভালো
সারাদিন,
আপনার “হৃদয়”
ভাড়া দিন!? B-) ;)


৯৮।
রাখো তোমার
হাই, হ্যালো?
প্রেম, করবা নাকি
তাই বলো? :-0 ;)


৯৯।
দেখা হবে
আজ রাতে, ;)
ব্যথা দেবো
মাঝ রাতে! :P


১০০।
এই মনে
তোর ছবি টাঙানো,
এই বুকে
ভালোবাসা জমানো! B-) ;)


১০১।
মাইয়্যা খালি
ভাব মারে,
কথায় কথায়
হাত নাড়ে! :-0 X((

১০২।
বন্ধ করো
ঠ্যাটামি,
যত্ত সব
ন্যাকামি!? X( :-0


১০৩।
“ভালোবাসার” ভূত চেপেছে
মাথায়!
মেয়েটা কেনো, এমন ভাবে
তাকায়?
;) :P


১০৪।
সময়টা
কাব্যিক!
যত খুশি,
ভাব নিক!? /:) ;)


১০৫।
গোঁফে তেল
গাছে কাঁঠাল,
তোর প্রেমে
আমি মাতাল! :D ;)


১০৬।
চিঠি দিও
ওগো বান্ধবী?!
ভুল সুরে
এসো, গান ধরি?! B-) B:-)


১০৭।
হইতে গিয়া
“উদার”!
খাইলাম বাড়ি
জুতার! :-0 X(


১০৮।
তোমার বাড়ীর সামনেতে
দাঁড়িয়ে আমি আছি, ;) :!>
আসিয়া তুমি বারান্দাতে,
দাঁড়াও না ক্যান, পাখি?! ;) :P

১০৯।
মেয়ে খুব
Busy কাল,
প্রেম করে
ডিজিটাল!? :| ;)


১১০।
কয়েকটা দিন পরেই তোকে
ঘরে তুলে আনবো,
দু’জন মিলে, এক সাথে হায়
মশারিটা টাঙাবো?! B-) ;)

১১১।
তোর আর আমার
অনেক মিল, ;)
তোর বুকেতে
অনেক তিল!? :P ;)

১১২।
বাউলা মন
আউলা ক্ষণ, /:) /:)
কান্দে হিয়া
মাওলা শোন্?!
:( :|

১১৩।
তোমার হাতের
চড়!
যেনো দুধের
সর!? B-) ;)


১১৪।
মাশাল্লাহ! মাশাল্লাহ!!
মেয়েতো না, মশল্লা!?
B-) ;)

১১৫।
নতুন বছর
নতুন দিন,
নতুন করেই
“চুমু” দিন?! B-) ;)


১১৬।
গান ধরে
প্রেমিকা’য়, :-0 :-/
চুল ছিঁড়ে
প্রেমিক হায়!? X( X((


১১৭।
চলেই যাচ্ছে, ২০১২!!? :D :D
বিয়েটা এইবার, করিতে পারো!? ;) B-)


১১৮।
আমি তোর
কত? :-0
“এক” নাকি
“শত”? X( ;)


১১৯।
পুড়িলে নগর,
এড়ায় কি দেবালয়? /:)
দহন-এ কয়,
“থাকিতে সময়-
হৃদয়টা দে, ভালয়-ভালয়”!
;) B-)


১২০।
আগডুম বাগডুম!
মেয়ে নিয়ে, ভাগলুম!?
B-) ;)

১২১।
কান পেতে শোন্,
“দুরু দুরু” বুকের কাঁপন!? :(
না দিলে মন-
সঙ্গে আছে সাদা কাফন!?
:(( ;)





















সর্বশেষ এডিট : ২৮ শে ডিসেম্বর, ২০১২ রাত ১০:১৩
১১৬টি মন্তব্য ১১১টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×