somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

“অণুকাব্য” কঠিন ভাবে ১৮+!(একটি “সুস্থ-রম্য” প্রচেষ্টা) (আপুদের না পড়াই ভালো!)

১২ ই জানুয়ারি, ২০১৩ রাত ৯:৩০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



১।
দিলাম এঁকে, তোমার ঠোঁটে-
চুমুর দাগ “কালো”! B-) :P
দাগ থেকে যদি, দারুন কিছু হয়-
দাগই তবে ভালো?! ;) !:#P


২।
আমাদের দেশে হবে
সেই ছেলে কবে?! B-))
সরাসরি মেয়ে নিয়ে
কাজী অফিসে যাবে?! B-) ;)

বিঃদ্রঃ (ছেলে “প্রেমিক”এবং মেয়ে “প্রেমিকা” অর্থে)

৩।
তুমি আমি
এক জোট!
এক প্রাণ
এক ঠোঁট! B-) ;)


৪।
দাও আলো
নিভিয়ে!?
ঠোঁট দেবো
ভিজিয়ে!? ;) :P


৫।
রাত কাটে
ঠোঁটে!
“চুমুর” ফুল
ফোটে! :!> ;)


৬।
ভিজতে পারি
বৃষ্টিতে!?
পারবা তুমি
Kiss দিতে?! ;) B-)


৭।
শীত পড়েছে
খুব-ই!
একটু আমায়
ছুঁ’বি? :!> ;)


৮।
“ভালোবাসা” হয় যদি পাপ?!
বিয়ে কেনো, করলো তবে-
“তোমার মা আর বাপ”?! X(( B-)


৯।
তুমি আমি
১৮+!!!
“চুমু” হবে
১৮+!!! ;) :!>


১০।
থাকবো তোকে
জড়িয়ে!?
কারণ আমি
তোর,“ইয়ে”! :#> ;)

১১।
“ফুল” হাতে দাঁড়িয়ে ছিলাম
তোমার বাসার গেটে!
Bamboo দিয়া, জামাই আদর
করলো তোমার বাপে! :(( :-0 X(


১২।
লাল শাড়ি
নীল চুড়ি!
আন্ধারে-
ঢিল ছুড়ি! ;) :-B


১৩।
আমার মনে
ছয় ঋতু!
তোমার ঠোঁটে
কয় ঋতু? B-) ;)


১৪।
গান গায়
কোকিলে!
তোর নাম
জপিলে! :#> ;)


১৫।
তোর অধরে
রক্ত গোলাপ!
মন পাঁজরে
রটবে প্রলাপ! :#> ;)

১৬।
আমি গরু
তুমি ঘাস!
জাবর কাটি
১২ মাস! ;) B-)


১৭।
সব দিয়েছি
তাই!
দেয়ার, কিছুই
নাই! :#> ;)

১৮।
তুই আমার দাসী!
তোকে ভালোবাসি! :-P ;)


১৯।
অতি ভক্তি
চোরের লক্ষণ!
নারী ভক্তি
প্রেমের লক্ষণ! ;) :P


২০।
তুই খুব
ভালো!
তোর মনটা
কালো! B-) B:-)


২১।
“গালে” কেনো?!
“চুমু” দিলে, ঠোঁটেই দাও?!
দহন-এ কয়ঃ
“বদলে দাও, বদলে যাও”!? B-) :P


২২।
ওরে আমার, “ময়না পাখি”!?
তুমায় আমি ভালোবাসি!
আমার কথায় হইলে রাজি
সদকা দিমু “কালো খাশি”! B-) B:-) :P


২৩।
কি কইলা “কাল্-নাগিনী”?
আমাকে, ভাল্লাগে নি?! X(( :-0

২৪।
তোর মনের
দেয়ালে!
কাব্য লিখি
খেয়ালে! :!> ;)


২৫।
দিয়ো না গো, ফিরিয়ে?!
কথা দিচ্ছি, “চুমু” দেবো-
একটু খানি, জিরিয়ে!? B:-) B-)


২৬।
ভালোবাসি-
তোমার মাথার উকুন!
ভালোবাসি-
তোমার গাঁ’য়ের(গ্রামের) শকুন!
ভালোবাসি-
তোমার বাড়ির পুকুর!
ভালোবাসি-
তোমার পোষা কুকুর!
ভালোবাসি-
তোমার বাবা ও মা’কে!
ভালোবাসি-
বালিকা, তোমাকে!!! :!> :#> ;)


২৭।
বসবা নাকি,
বিয়ের পিড়িতে?
ভাসবা নাকি,
সুখের পিরীত-এ? B-) ;)


২৮।
ঠোঁট লাল
“টুকটুক”!
টুপ করে
দেই ডুব! ;) :P


২৯।
মিলেমিশে
থাকবি?
হাত ধরে
হাঁটবি? B-) ;)

৩০।
লুকোচুরি, লুকোচুরি!?
মন চুরি, সুখ ও চুরি!? :( ;)


৩১।
দিন আনি
দিন খাই!
যা খুশি-
দিন তাই?! B-) ;)


৩২।
বুকের ভেতর
হাহাকার!
দূরে থাকার
কি দরকার? :( /:)


৩৩।
মরে যদি
যাই?!
“গোরে”(কবরে) তোকে
চাই! ;) B:-)

৩৪।
ভালোবাসি
এতোটাই!?
স্বপ্নেও -
ভাবো নাই!? ;) :P

৩৫।
প্রেম করি-
চলো না?!
“ভালোবাসি”
বলো না?! B-) ;)



৩৬।
চুপি চুপি
আসবো!
খুব ভালো
বাসবো! ;) :!>

৩৭।
দূরে দূরে
কত আর?!
মারা যাবো
কত বার?! :(

৩৮।
বল দেখি-
মুখ ফুটে?!
কার লাগি-
বুক ফাটে?! ;) :!>

৩৯।
তুমি আমার
খুব প্রিয়!
আমার মনে
ডুব দিয়ো?! B-) ;)

৪০।
কইব কথা-
কানে কানে!?
হইব ব্যথা-
প্রাণে প্রাণে!? :!> /:)


৪১।
“তোমার ঠোঁটে, আমার ঠোঁট”!
“অতঃপর……………………..কেয়ামত”! B:-) ;) :P


৪২।
পকেট ভর্তি
টাকা!
হৃদয় তবু
খাঁ খাঁ! :(( ;)


৪৩।
“ভালোবাসা”
দামী!
ভালোবাসি-
আমি! :!> ;)


৪৪।
করমু প্রেমের
গুষ্ঠি উদ্ধার!
আমারে কয়-
“ইভ টিজার”? X( :-0

৪৫।
দুনিয়াটা-
মামার বাড়ি!?
তোমার বুকে
আমার বাড়ি! B-) ;)

৪৬।
আয় নারে
সুন্দরী?!
একটু খানি
ভুল করি?! ;) B-)

৪৭।
তোমার গলার মালা হবো,
তোমার কানের দুল!
তোমার ঠোঁটের চুমু হবো,
তোমার মাথার চুল! :!> :#>


৪৮।
মেয়ে খায়
চাটনি!
ছেলেটার
খাটনি! B-) ;)


৪৯।
খাই দাই
গান গাই!
প্রেম করার
টাইম নাই! :P B-)

৫০।
হইতে গিয়া
রোমিও!?
বেইচ্যা দিসি-
“গাড়ি-বাড়ি
বাপ-দাদার
জমিও”!!! B:-) :| :-0

৫১।
তোর বাপে গুন্ডা!
তোর ভাইটা মাস্তান!
তোর মায়ে জল্লাদ!
তোর বোনটা শয়তান! :-0 X(


৫২।
বেকার আমি
নাইতো কামাই!
হইতে পারি-
তোমার জামাই?! B-)) :#) ;)

৫৩।
কপাল আমার পোড়া!?
দিতে গিয়া “ফুলের তোড়া”
খাইলাম জুতা জোড়া! X(( X( :-0

৫৪।
বউ সারাদিন
চিল্লায়!
জামাই ভাগসে
“চিল্লায়”! (৪০ দিনের জামাতে) B:-) :|| :-&


৫৫।
বাসর রাইতে, শুনামু তোরে
মজার মজার কৌতুক!
কয়েকটা দিন পরেই চামু
হাজার হাজার যৌতুক! B-) ;) :P

৫৬।
আর কাইন্দো না
“ময়না পাখি”?!
বেচুম না আর
গয়না গাটি!? :P B-)

৫৭।
স্বপ্নে আসো
স্বপ্নে হাসো!
ঘুম ভাঙলে-
পাই না, লাশও!? :(( :-0 ;)


৫৮।
আয় আয়
চাঁদ মামা?!
মেয়ে নাকি
রাতকানা!? B-) ;)

৫৯।
“টেকনাফ থেইকা তেতুলিয়া”!
খাড়াইয়্যা থাকুম, ফুল নিয়া!!! B-) ;)

৬০।
আমার ঘরে
আসবি?
থালা বাসন
মাজবি? :-P :-P ;)

৬১।
ছেলে আমি
মন্দ না!
সবই দেখি
অন্ধ না! B-) B-))

৬২।
বউ পিটাইমু
তাই!
বিয়া করতাম
চাই! B-) B-)) ;)


৬৩।
হাতটা ধরে
বলো আগে!?
আমাকে কি-
ভালো লাগে?! :#> ;)


৬৪।
তুমি আমি
পাশাপাশি!
গান গায়-
মশা মাছি! B:-) :-& ;)

৬৫।
তোর প্রেমে
হাবুডুবু!?
তুই খেলিস
সাপ লুডু?! :-0 X((

৬৬।
আসিলে আসুক
“কেয়ামত”!
ঠোঁটে “চুমু”-
দেয়া হোক?! :!>

৬৭।
কান্না থামাও
ক্যাটরিনা?!
দিমু তোমারে-
Cat কিনা! B-) B-))


৬৮।
“গিন্নী” তো না
“আজরাইল”!?
ভিক্ষা করি-
কাকরাইল! :-& :-0 X((

৬৯।
মেয়েটা রাঁধছে!
ছেলেটা কাঁদছে! ;) B:-)

৭০।
আমি খুব
অসহায়!
কাছে এসে
বসো হায়!? :!> ;)

৭১।
নেই নেই
কিছু নেই!
তবু তোর
পিছু নেই! /:) ;)

৭২।
ভালোবাসি তাই!?
“ঝাড়ু-জুতা” খাই!? :(( :-0 X((

৭২।
আমি-
“দূর আকাশের তারা”!
তুমি-
“প্রেম বৃক্ষের, চারা”! /:) /:)

৭৩।
প্লিজ! আমার কথায় রাজি হন?!
আর না হইলে, পাঠ করেন-
“ইন্না লিল্লাহে…………… রাজিউন”! X(( B:-) :-& :-/


৭৪।
দূরে দূরে
থাকবো!
তবু মনে
রাখবো! /:) /:)


৭৫।
তোমাকে চাই
শুধু!
হইবা আমার
বধূ? ;) :!> B-)


৭৬।
তোমার মা’কে
বলিয়ো?!
আমি-ই তোমার
রোমিও!? B-) ;) :-P


৭৭।
তোর “মন দরজায়”-
হায় আমি, কড়া নাড়ি!
দরজাটা খুলে দিয়ে-
হাতটা তুই, ধর আমারই?! :( :!> ;)


৭৮।
মেয়ে হাসে-
অকারণ!?
বুঝি না ছাই-
প্রেম-পিরীতির
ব্যাকরণ!? :-< /:) ;)


৭৯।
মাইয়্যার বাপে
বড়লোক!
মাইয়্যা দেখি
ছোটলোক!? :-0 X(( X(

৮০।
তোমার গা’য়ের
চাদর দিয়ো?!
একটু খানি-
আদর দিয়ো?! B-) :!> ;)

৮১।
“বালিকা” তুমি কার?!
তোমার, নাকি আমার?! B-)) B-) ;) :!>

৮২।
তোমাকে নিয়ে
ভাববো!
লিখবো-
“অণুকাব্য”! /:) :#) ;)

৮৩।
মেয়ে খুব
“হাসি-খুশি”!
মেয়ে তোকে
ভালোবাসি! B-) :!>


৮৪।
তোমার জন্য
মন কাঁদে!?
পড়লাম আমি
কোন্ ফাঁদে?! B:-) /:) :||


৮৫।
আমি যদি মরে যাই-
তুমি কি কাঁদবে?
দূরে যদি চলে যাই-
মনে কি রাখবে? /:) /:)

৮৬।
প্রেমের পথে-
হাঁটবো না আর!
“প্রেমের কসম”
কাটবো না আর! :(( :( :-&

৮৭।
তাড়াতাড়ি
ভাত খাও!?
জানালা,দরজা
আটকাও!? B-) ;) :!>

৮৮।
কথা হবে-
শীতের রাতে!
লেপের ভিতর
তোমার সাথে!? B-) B-)) ;)

৮৯।
প্রেম নিয়ে-
গবেষণা?!
নতুন কিছু
হবে শোনা!? :-B B-) !:#P

৯০।
তোমার মাঝে থাকবো!?
তোমাকে দেখে রাখবো!? :!> :#> ;)

৯১।
তোমার পায়ে
নূপুর!
আমার, অবাক
দুপুর! /:) /:)


৯২।
তোর সাথে
নাচবো না!
মরে যাবো
বাঁচবো না! :-& :|| B:-)


৯৩।
“বালিকা” তোমার
নাম কি?!
“হামটি ডামটি”!?
(Humpty Dumpty) B-) ;) :P :-P


৯৪।
ঘুম নাই চোখে?!
“চুমু” খাই ঠোঁটে?! ;) :!> B-)


৯৫।
সা-রে-গা-মা-পা-ধা-নি-সা
ভাত খামু, পাটি বিছা!? B-) ;) B-))


৯৬।
বইলো তোমার
স্বামীকে?!
তোমার চোখে-
“আমি” কে?! B-) ;) /:)

৯৭।
আমি নাটাই
তুমি ঘুড়ি!
আমি গুঁড়
তুমি মুড়ি! ;) B-)


৯৮।
প্রেমটাই
“স্বর্গীয়”!
হতে চাই
তোর প্রিয়!? B-) ;)

৯৯।
যেমন কুকুর
তেমন মুগুর!
যেমন জামাই
তেমন শ্বশুর! :-0 X(( X(

১০০।
মন কাঁদে-
ফুঁপিয়ে!
চোখ গেছে-
শুকিয়ে! :( /:)

১০১।
মেয়ে তোমাকে
ভালোবাসি!
তোমার বোনটা
ভালো বেশী! B-) B-)) ;)


১০২।
আগে আল্লাহ্‌’র-
নাম নেই!?
মাইয়্যার বাড়ি-
সামনেই! :-& B:-) :-&


১০৩।
বদনাম-
হয়, হোক!?
“পিরীতির”
জয় হোক! B-) ;)

১০৪।
আমি অধম-
গরীব বাবার, গরীব ছেলে!
প্রেম করিতাম-
বড়লোকের মেয়ে পেলে! B-) B-)) ;)

১০৫।
থাকিস না আর
গুলশানে!?
কাছে এসে-
ফুলটা নে?! :-0 :!> ;)


১০৬।
তুই দহন-এর
“নিঃশ্বাস”!
এইটা কি তুই
ঠিক পাস্?! :!> /:)


১০৭।
আমি কি
বলসি?!
তুমি ধোয়া
তুলসী!? B-) ;)


১০৮।
আমি পুঁটি-
তুমি বোয়াল!
দুষ্টু গরু-
শূন্য গোয়াল! :-0 X(

১০৯।
তোমার চোখে
আমি ছাগল!
তবু তোমার
প্রেমে পাগল! :!> :#> B-))


১১০।
“চুমু” দিয়া কও -
“কে তুমি”?!!!
“বিরল প্রজাতির”
মেয়ে তুমি!!? :-& :-0 B:-) ;)


১১১।
তুই দহন-এর
“অঙ্গ”মেয়ে!!!
জানিয়ে দেবো
সঙ্গম-এ?! B-) B-)) :!> :P


১১২।
ভালোবাসা-
পাইতে!
বিলাই মারুম
রাইতে!? B-)) B-) :-P

১১৩।
আমার ঘরে-
দরজা নাই!
আমি অধম,
ঘর জামাই! :(( :((

১১৪।
ধরি মাছ-
না ছুঁই পানি!
এটাই আমার
প্রেম কাহিনি! B-)) B-) ;)

১১৫।
নুন আনতে
পান্তা ফুরাই!
তোরে দেইখ্যা
পরান জুড়াই! :#) :!> ;)

১১৬।
বাড়ি নাই
গাড়ি নাই!
পাশে তাই
নারী নাই!? :(( :( B:-) /:)

১১৭।
তোমার মনে জায়গা কম
অন্য মনে, যাচ্ছি তাই!
তোমার জন্য লেখা গান
অন্য সুরে, গাচ্ছি তাই! B-)) ;)

১১৮।
মেয়ে কাকে চায়?!
জাতি জানতে চায়!? B-) B-)) ;)

১১৯।
প্রেম এখন
সস্তাই!?
প্রেমে পইড়া
পস্তাই! :(( B:-) :-0


১২০।
সারাটা দিন,
কাঁদে আমার আকাশ!
না যদি তুই-
আমার পানে তাকাস্!? :( /:) /:)

১২১।
তোর,
মনের ভাজে ভাজে!
প্রেমের বাঁশি বাজে? :!> :#)

১২২।
করতে পারি
সংসার!?
আগে তুই
ঢং ছাড়?! :-P B-)) ;)

১২৩।
তোমাকে পূজা, করতে চাই!
পিটাইয়্যা সোজা, করতে চাই! :-P ;) :P

১২৪।
সে কি আমার
হইবো “রানী”?!
আসুক একটা
দৈববাণী?! ;) :P !:#P

১২৫।
তুত্তু তু তুতু তারা………….
ভালো আছি, তোমায় ছাড়া! ;) :P B:-)



সর্বশেষ এডিট : ১২ ই জানুয়ারি, ২০১৩ রাত ১০:১৪
৭৬টি মন্তব্য ৬৬টি উত্তর পূর্বের ৫০টি মন্তব্য দেখুন

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কিভাবে বুঝবেন ভুল নারীর পিছনে জীবন নষ্ট করছেন? - ফ্রি এটেনশন ও বেটা অরবিটাল এর আসল রহস্য

লিখেছেন সাজ্জাদ হোসেন বাংলাদেশ, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৩৪

ফ্রি এটেনশন না দেয়া এবং বেটা অরবিটার


(ভার্সিটির দ্বিতীয়-চতুর্থ বর্ষের ছেলেরা যেসব প্রবলেম নিয়ে টেক্সট দেয়, তার মধ্যে এই সমস্যা খুব বেশী থাকে। গত বছর থেকে এখন পর্যন্ত কমসে কম... ...বাকিটুকু পড়ুন

সম্পর্ক

লিখেছেন সেলিনা জাহান প্রিয়া, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৪২


আমারা সম্পর্কে বাঁচি সম্পর্কে জড়িয়ে জীবন কে সুখ বা দুঃখে বিলীন করি । সম্পর্ক আছে বলে জীবনে এত গল্প সৃষ্টি হয় । কিন্তু
কিছু সম্পর্কে আপনি থাকতে চাইলেও থাকতে পারবেন... ...বাকিটুকু পড়ুন

প্রতিদিন একটি করে গল্প তৈরি হয়-৩৭

লিখেছেন মোঃ মাইদুল সরকার, ০১ লা মে, ২০২৪ দুপুর ১২:৫১




ছবি-মেয়ে ও পাশের জন আমার ভাই এর ছোট ছেলে। আমার মেয়ে যেখাবে যাবে যা করবে ভাইপোরও তাই করতে হবে।


এখন সবখানে শুধু গাছ নিয়ে আলোচনা। ট্রেনিং আসছি... ...বাকিটুকু পড়ুন

একাত্তরের এই দিনে

লিখেছেন প্রামানিক, ০১ লা মে, ২০২৪ বিকাল ৫:৩৬


শহীদুল ইসলাম প্রামানিক

আজ মে মাসের এক তারিখ অর্থাৎ মে দিবস। ১৯৭১ সালের মে মাসের এই দিনটির কথা মনে পড়লে এখনো গা শিউরে উঠে। এই দিনে আমার গ্রামের... ...বাকিটুকু পড়ুন

হুজুররা প্রেমিক হলে বাংলাদেশ বদলে যাবে

লিখেছেন মিশু মিলন, ০১ লা মে, ২০২৪ রাত ৯:২০



তখন প্রথম বর্ষের ছাত্র। আমরা কয়েকজন বন্ধু মিলে আমাদের আরেক বন্ধুর জন্মদিনের উপহার কিনতে গেছি মৌচাক মার্কেটের পিছনে, আনারকলি মার্কেটের সামনের ক্রাফটের দোকানগুলোতে। একটা নারীর ভাস্কর্য দেখে আমার... ...বাকিটুকু পড়ুন

×