খেয়াল করে দেখলাম facebook এ সরকার দলকে গালাগালিই করা হয় বেশি। আর এক একটা উপস্বর্গ পাইলে তো স্ট্যাটাস এর চোটে নিউজ ফিডে আর কিছুই দেখা যায় না। আর এসবের বেশির ভাগই আমলীগের বিপক্ষে এমনকি তাদের নিজেদের পেজেও গালাগালির অভাব নাই। আর ফেসবুকের পলিটিক্সটা তারা রপ্ত করতে পারছে না। এমনকী ছাত্রলীগ অনেক অনেক ফাটাফাটী করেও কিছুই হচ্ছে না।
সুতরাং যেইডা সামাল দিতে পারবা না বন্ধ করে দাও। এই নীতি টা খুব একটা খারাপ না। কষ্ট হয় আমাদের সারাদিন বেসরকারি ফার্মে কাজ করা আর বসের গালি খেয়ে বাসাই এসে ফেসবুকে সুখ খুজতাম। কইদিন ধরে সেটাও বন্ধ ।
ব্যাপার না , দেশের স্বার্থে দশের স্ব্বার্থে মুক্তিযুদ্ধ ও আওয়ামীলীগের স্বার্থে না হয় এইটুকু sacrifice করলাম। কপাল ভাল অনেক আগের একটা safe id ছিল। ধন্যবাদ somewherein কে।
আমি একটু স্বার্থপর মানুষ তো কারো বেচে থাকা আর ফাসিতে ঝুলা দিয়ে আমার অতীত বর্তমান ভবিষ্যতের কোন পরিবর্তন দেখছি না। তাই কিছু বলার ও নাই। কাল সকালে অফিস দোয়া করবেন।

অনুগ্রহ করে অপেক্ষা করুন। ছবি আটো ইন্সার্ট হবে।

