somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

ছাগু ফাইটার পরিচয় দেওয়া তথাকথিত ট্যাগবাজ ও গালিবাজদের এবারের টার্গেট মোস্তফা সরওয়ার ফারুকী

১৪ ই মে, ২০১৪ সন্ধ্যা ৭:৫৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ছাগু ফাইটার নামে চরিত্র ও আদর্শহীন অনলাইনে গালির জন্মদাতা ও হারার হাজার নিরীহ মানুষকে বিনা দোষে ছাগু বানানো সি পি গ্যাং অথবা ছাগু পু** গ্রুপের রাসেল রহমানের রোষানলে পড়েছে জনপ্রিয় নাট্য ও চলচ্চিত্র পরিচালক মোস্তফা সরোয়ার ফারুকী ।

১০ তারিখে রাসেল ফেসবুকে একটা স্ট্যাটাস দেয়ঃ

মুস্তফা সরোয়ার বকরির বাচ্চা এই দেশকে কি দিছে?
তিনি এদেশের বাংলা সিনেমাকে আলোর পথ দেখাইছেন
আর এই দেশের যুব সমাজরে দেখাইছে লিটনের ফ্ল্যাট


স্ক্রীনশট দেখুনঃ



এদের কাজ তো ছাগু পু** , মুস্তফা সরোয়ার ফারুকীর পেছনে লাগলো কেন জানেন ? ফারুকী এক বিরাট অন্যায় করেছেন। তার অপরাধ তিনি ভারতীয় নোংরা উলঙ্গ ছবি আমদানি করার সমালোচনা করে ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন

তিনি তারা ফেসবুক স্ট্যাটাসে লিখেনঃ

দাদাবাড়ির মাঝি নাদের আলী বলেছিলো "ট্রানজিট দে, দেখিস একদিন তিস্তা দিয়ে দিবো। জঙ্গী হটা, বাণিজ্য ঘাটতি কমিয়ে দিবো।" দাদা সব নিয়ে নিয়েছে। দেয়নি কিছু, আমাদেরও দেখা হয়নি কিছুই, 43 বছর কেটে গেল। বাজার গেছে, আকাশ গেছে, পত্রিকার পাতাগুলো গেছে, চিন্তা গেছে, সিনেমা হলটা বাকী ছিলো, এবার সেটাও যাচ্ছে। যে দেশের মন্ত্রীর একমাত্র এজেন্ডা মনে হয় ভারতের ছবি আমদানি (তাও আবার ভারতের সবচেয়ে অখাদ্য ছবিগুলো ), যে দেশের মন্ত্রী মনে করে বাংলাদেশের সিনেমার উন্নতির একমাত্র উপায় ভারতের ছবি আনা এবং আমাদের ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক ভারতীয় কোনো সংস্থাকে দেয়া, সে দেশের ভবিষ্যৎ চরম উজ্জ্বল। এইরকম চিন্তাশীল মানুষ যদি দেশ চালায়, সে দেশের ভবিষ্যৎ উজ্জ্বল না হয়ে পারে না। আশা করি অন্যান্য দেশও (যাদের সিনেমার অবস্থা খারাপ) আমাদের দৃষ্টান্ত অনুসরণ করে চলচ্চিত্র বিপ্লব সাধন করবে।

বিঃদ্রঃ পাশে বসা ছোটো ভাই বললো "দুই দেশের ছবি না বিনিময় হওয়ার কথা"। আমি তাকে পুনরায় "নাদের আলী"র কবিতা পড়তে বললাম


খুশী হয়ে ছোট্ট ভাই আমাকে "জলবায়ু পরিবর্তন মোকাবেলায় জঙ্গি দমনের গুরুত্ব" বিষয়ে একটা বক্তৃতার রিপোর্ট ধরিয়ে দিয়ে বললো "দেশ চালাতে এইরকম প্রতিভাই আসলে দরকার"!

আমি বললাম "এইরকম একটা মন্ত্রী তুই ফুসলিয়ে নরেন্দ্র মোদীকে দিয়ে দে। আমরা বেঁচে যাই"



দেশের সব মানুষ ভারতীয় ছবি আমদানির প্রতিবাদ করলেও ছাগু ফাইটার নামের এই চেতনা-ধারীরা যে এক একজন ভারতীয় দালাল তার প্রমাণ কি পেয়েছেন?

যেদিন ছাগু ফাইটার নামের এই ভারতীয় দালাল এই স্ট্যাটাস দেয় সেদিন ব্লগার জিন কফিল ও ফেসবুক স্ট্যাটাসে পোস্ট করেনঃ

অন লাইনে মোস্তফা সারোয়ার ফারুকির গুষ্টি উদ্ধার শুরু হয়ে গেছে ...

আশাকরি অতিদ্রুতই ফারুকির দাদার ঘরের চাচার দুলাভাইদের মধ্যে কেউ না কেউ রাজাকার ছিলো তার তদন্ত রিপোর্ট হাজির হবে।

ইন্ডিয়ারতে আমদানি করা হাজার হাজার আবাল গরুর সব মনে হয় জবাই হয় না...এর কিছু কিছু মাঝেমাঝেই কসাইখানা পাশ কাটায়ে ফেসবুকেও চলে আসে

স্ক্রিন শট কার্টেসিঃ যুবু সমাজের নৈতিক চরিত্রের চিন্তায় বেচেইন অবস্থায় বিখ্যাত রাসেল রহমান ভাইসাহেব "



মনে রাখবেন এরা ছাগু ফাইটার না । এরা ছাগু ফাইটার পরিচয় ধারী ভারতীয় দালাল যারা কিনা দেশীয় চলচ্চিত্রকে ধ্বংস করার লক্ষ্যে ভারতীয় নোংরা ও উলঙ্গ ছবি আমদানি করতে চায়।

মোস্তফা সরোয়ার ফারুকী আমাদের কি কি দিয়েছেন এটার সাথে ভারত থেকে ছবি আমদানি করার কী সম্পর্ক। রাশেলের মতো ট্যাগবাজ ও গালিবাজ চিন্তা করছে যুব সমাজের নৈতিক অবক্ষয় নিয়ে। এই দৃশ্য দেখার আগে আমারে কেউ মাইরাইলোনা কেন? মোস্তফা সরওয়ার ফারুকি কে নিয়ে রাসেলে কোন যোগ্যতায় সমালোচনা করছে?

রাসেলের দোষ বা কী ? যখন সংস্কৃতি মন্ত্রী ভারতুজ্জামান লুল বলে ভারত থেকে সিনেমা আমদানি করলে ও আমাদের হল গুলোতে ভারতীয় নগ্ন উলঙ্গ ছবি যদি চালানো হয় তবে নাকি দেশীয় চলচ্চিত্রের মাণ বৃদ্ধি পাবে। এরা তো ভারতীয় দালাল। এরা ভারতের দালালি করবে এতে অবাক হওয়ার কিছুই নেই। এরা একদিকে রাজাকারের বিরোধিতা করে অন্য দিকে রাজাকারদের কাছ থেকে ২০০০ কোটি টাকা নিবে ।

স্বার্থ শেষ হয়ে যাওয়ার পর মানবতা বিরোধী অপরাধীদের শাস্তির দাবিতে গড়ে উঠা গণজাগরণ মঞ্চ কর্মীদের হামলার সাথে এরা জড়িত। গণজাগরণ কর্মীদের ছাত্রলীগ কর্তৃক প্রহার করানোর পেছনে মূল পরিকল্পনাকারী ছিলো আইজু-রাসেল গং।

অনলাইনে এদের জন্মদাতা অমি পিয়াল হলেও এরা কিন্তু অমি পিয়ালকেও ছাড়ছেনা। কিছুদিন আগে অমি পিয়ালের একটা ব্যক্তিগত ছবি ওরা অনলাইনে ছেড়ে দেয়। অথচ এরা একসময় একই থালায় খাইছে। একই কমেটে বসে টয়লেট করসে।

ওদের দলে যোগ দেওয়ার সুবিধা হলো আপনি অনলাইনে মাস্তানি করতে পারবেন। দাদাগিরি করতে পারবেন। কিন্তু খেয়াল রাখবেন , যদি স্বার্থ শেষ হয়ে যায় বা আপনার কোন কিছু তাদের মন মতো না হয় তবে এরা কতোটা ভয়ংকর অমানবিক হতে পারে ব্লগের অভিজ্ঞ ও সিনিয়ররা জানলেও নতুনদের জানার কথা না।

এদের থেকে সাবধান ! আপনি যদি কোন ভদ্র ফ্যামিলির সন্তান হয়ে থাকেন এদের ধারে কাছেও যাবেননা।

এরা কিন্তু তন্ময় ফেরদৌস , ফারভেজ আলম , আরিফ আর হোসাইন , দূর্যোধন এমন কি লক্ষাধিক ব্লগার যাকে ব্লগমাতা হিসেবে সম্মান করে উনাকেও ট্যাগ ও গালি দিতে দেরি করেনা।


কিছুদিন আগে জনপ্রিয় সঙ্গীত শিল্পী ন্যন্সি বি এন পি তে যোগ দেওয়ায় ওরা ন্যান্সির ছোট বাচ্চাটাকেও ছাড়েনি । গালি দিয়েছে। জানিনা ভারতীয় নোংরা সিনেমার বিরোধিতা ও সমালোচনা করে স্ট্যাটাস দেওয়ায় ফারুকী-তিশাকে নিয়ে কোন নোংরা চক্রান্ত এরা (ছাগু ফাইটার পরিচয় দেওয়া গালিবাজ ও ট্যাগবাজরা) করছে।
সর্বশেষ এডিট : ১৪ ই মে, ২০১৪ রাত ১০:০২
৭টি মন্তব্য ৬টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

ব্যবহারে বংশের পরিচয় নয় ব্যক্তিক পরিচয়।

লিখেছেন এম ডি মুসা, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৫

১ম ধাপঃ

দৈনন্দিন জীবনে চলার পথে কত মানুষের সাথে দেখা হয়। মানুষের প্রকৃত বৈশিষ্ট্য আসলেই লুকিয়ে রাখে। এভাবেই চলাফেরা করে। মানুষের আভিজাত্য বৈশিষ্ট্য তার বৈশিষ্ট্য। সময়ের সাথে সাথে কেউ কেউ সম্পূর্ণ... ...বাকিটুকু পড়ুন

মহিলা আম্পায়ার, কিছু খেলোয়ারদের নারী বিদ্বেষী মনোভাব লুকানো যায় নি

লিখেছেন হাসান কালবৈশাখী, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:০৯



গত বৃহস্পতিবার ২৫ এপ্রিল প্রাইম ব্যাংক ও মোহামেডানের ম্যাচে আম্পায়ার হিসেবে ছিলেন সাথিরা জাকির জেসি। অভিযোগ উঠেছে, লিগে দুইয়ে থাকা মোহামেডান ও পাঁচে থাকা প্রাইমের মধ্যকার ম্যাচে নারী আম্পায়ার... ...বাকিটুকু পড়ুন

জানা আপুর আপডেট

লিখেছেন আরাফআহনাফ, ২৯ শে এপ্রিল, ২০২৪ সকাল ১১:৫৭

জানা আপুর কোন আপডেট পাচ্ছি না অনেকদিন!
কেমন আছেন তিনি - জানলে কেউ কী জানবেন -প্লিজ?
প্রিয় আপুর জন্য অজস্র শুভ কামনা।



বি:দ্র:
নেটে খুঁজে পেলাম এই লিন্ক টা - সবার প্রোফাইল... ...বাকিটুকু পড়ুন

বন্ধুর বউ কে শাড়ি উপহার দিলেন ব্যারিস্টার সুমন। বাটার প্লাই এফেক্ট এর সুন্দর উদাহারন।

লিখেছেন নাহল তরকারি, ২৯ শে এপ্রিল, ২০২৪ বিকাল ৪:০৭



এক দেশে ছিলো এক ছেলে। তিনি ছিলেন ব্যারিস্টার। তার নাম ব্যারিস্টার সুমন। তিনি একজন সম্মানিত আইনসভার সদস্য। তিনি সরকার কতৃক কিছু শাড়ি পায়, তার জনগণের মাঝে বিলি করার জন্য।... ...বাকিটুকু পড়ুন

অধুনা পাল্টে যাওয়া গ্রাম বা মফঃস্বল আর ভ্যাবাচ্যাকা খাওয়া শহুরে মানুষ!!

লিখেছেন শেরজা তপন, ২৯ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:০০


দেশের দ্রব্যমুল্যের বাজারে আগুন। মধ্যবিত্তরা তো বটেই উচ্চবিত্তরা পর্যন্ত বাজারে গিয়ে আয়ের সাথে ব্যায়ের তাল মেলাতে হিমসিম খাচ্ছে- - একদিকে বাইরে সুর্য আগুনে উত্তাপ ছড়াচ্ছে অন্যদিকে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য... ...বাকিটুকু পড়ুন

×