somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

মি. জীবনানন্দদাশের ছায়া সমীপে আপনে যদি মডু নাও হৈ থাকেন :( :)

২২ শে জুন, ২০১০ রাত ১২:৫১
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

নিম্নের পোষ্টখানা প্রকাশিত হওনের দীর্ঘদিন পর ২০ শে জুন, ২০১০ দুপুর ১২:২৭ টায় আমার কাছে একটি নোটিশ প্রদানপূর্বক লেখাটি ডিলিট মারা হয়। নোটিশ আর লেখাখান আপনের পোষ্টে দিয়া দিলাম আপনে মডু এই ভরসায় এবং এই ভয়েও:

লেখাখান:

হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও আমার দেশ-এর প্রেস খুলতে দিতেছে না হাসি-টাল বাহিনী



হাইকোর্টের নির্দেশ সত্ত্বেও আমার দেশ পত্রিকার প্রেস খুলতে বাধা দিচ্ছে পুলিশ। তেজগাঁও শিল্পাঞ্চল থানা পুলিশ নানা অজুহাতে প্রেস খুলে স্বাভাবিক কর্মকাণ্ড চালাতে বাধার সৃষ্টি করছে। বৃহস্পতিবার হাইকোর্টের রায়ের পর আইনজীবীর সার্টিফাইড কপি গ্রহণযোগ্য নয় বলে প্রেসে বিপুলসংখ্যক পুলিশ পাঠিয়ে তারা বাধার সৃষ্টি করে। হাইকোর্টের সার্টিফাইড কপি পেলেই প্রেস খুলে দেয়া হবে বলে তখন আমার দেশ কর্তৃপক্ষসহ উপস্থিত গণমাধ্যমের কর্মীদের জানানো হয়। কিন্তু গতকাল আমার দেশ পত্রিকার বিষয়ে হাইকোর্টের আদেশের সার্টিফাইড কপি গ্রহণ করেননি তেজগাঁও শিল্পাঞ্চল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওমর ফারুক। হাইকোর্টের নির্দেশ অনুযায়ী আমার দেশ-এর ছাপাখানা গতকাল পত্রিকা খুলে দেয়ার অনুরোধ জানালে থানা কর্তৃপক্ষ তা আমলে নেয়নি। এ মামলায় তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ৪ নম্বর প্রতিপক্ষ হওয়ায় আইন অনুযায়ী তার সার্টিফাইড কপি গ্রহণ করতে অস্বীকৃত জানানোর সুযোগ নেই।.. আরো বিস্তারিত পড়নের কাম থাকলে উপ্রে দেয়া লিঙেবক ক্লিক মারেন।

দুইখান মীরাক্কেল:

গণমাধ্যমের ওপর হস্তক্ষেপ করছে না সরকার : পররাষ্ট্রমন্ত্রী

গণমাধ্যম অপরিসীম স্বাধীনতা ভোগ করছে: হাছিনা

শব্দ বোধিনি সহায়িকা: হাছিনা + ডিজিটাল = হাছিটাল

নোটিশখান:

dear blogger,

your post (আমার দেশ-এর প্রেস খুলতে দিতেছে না হাসি-টাল বাহিনী ও দুইখান মীরাক্কেল) have been kept in your blog as draft due to violation of the blog rules. please do not republish this writing again on the blog or we will be forced to ban you from the blog.

3d. any fictitious post that is presented in a form of news that may unrest the community.

৩ঘ. যেকোন ধরণের কল্পিত বা মিথ্যা পোস্ট বিশৃঙ্খলা তৈরীর উদ্দেশ্যে খবরের আকারে প্রকাশ করা হলে ।

এখন বস, আপনেই কন দেহি এখানে মিথ্যা পোষ্টের কি দেখিলেন। যথাযথ লিঙ্ক প্রদানপূর্বক একখান সংবাদ শেয়ার করা হৈছে। এই সংবাদ শেয়ারিং আওয়ামীলীগের বিপক্ষে গেসে স্রেফ এই কারণে? এই সংবাদরে মিথ্যা প্রমাণ করুন দেখি আমি চ্যালেঞ্জ দিলাম। বিডিনিউজের লিঙ্ক দেওয়া আছে। হাস্যকর ব্যাপার হলো এই লেখা ডিলিট মারি আমারে সাধারণ কইরা দেওয়া হৈছে।

প্লাস মাইনাস অপশন

প্লাস মাইনাস অপশন রাখা হৈছে ব্লগে মানে এইখানে সবাইর মুক্ত অধিকার আছে যে কোন ব্লগে প্লাস বা মাইনাস দেওনের। কিন্তু দেখা যায় একটা পোষ্টে বা কর্তৃপক্ষীয় পোষ্টে বা কিছু বিশেষ পোষ্টে মাইনাস পড়লে কিছু জঙ্গী ব্লগার কারা মাইনাস দিসে তাদের চোদ্দগোষ্ঠি উদ্ধার করতে নামে- তাগো তালিকা দিতে বলে- তাদের নিষিদ্ধ করতে কয়- স্শালার এই প্লাস-মাইনাসের স্বাধীনতা ত্াইলে কি শুধু আঙ্গুল চোষার কামে ব্যবহার হৈবো?

আমি আপনের পোষ্টে মাইনাস দিসি। কেউ এই কারণে গালি দিলে আমি তারে অনুরূপ পাল্টা গালি দিমু। এইটা আমার রাইট। এইটা কোন শালার বাপের ব্লগ না।
সর্বশেষ এডিট : ২২ শে জুন, ২০১০ রাত ১:১৩
১১টি মন্তব্য ৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

বাংলাদেশের লোকসংস্কৃতিঃ ব্যাঙের বিয়েতে নামবে বৃষ্টি ...

লিখেছেন অপু তানভীর, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:০০



অনেক দিন আগে একটা গল্প পড়েছিলাম। গল্পটা ছিল অনেক এই রকম যে চারিদিকে প্রচন্ড গরম। বৃষ্টির নাম নিশানা নেই। ফসলের মাঠ পানি নেই খাল বিল শুকিয়ে যাচ্ছে। এমন... ...বাকিটুকু পড়ুন

বাংলাদেশি ভাবনা ও একটা সত্য ঘটনা

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:১৭


আমার জীবনের একাংশ জুড়ে আছে; আমি চলচ্চিত্রাভিনেতা। বাংলাদেশেই প্রায় ৩০০-র মত ছবিতে অভিনয় করেছি। আমি খুব বেছে বেছে ভাল গল্পের ভাল ছবিতে কাজ করার চেষ্টা করতাম। বাংলাদেশের প্রায়... ...বাকিটুকু পড়ুন

বাকি চাহিয়া লজ্জা দিবেন না ********************

লিখেছেন মোহাম্মদ সাজ্জাদ হোসেন, ২৪ শে এপ্রিল, ২০২৪ সকাল ১০:৩৫

যখন প্রথম পড়তে শিখেছি তখন যেখানেই কোন লেখা পেতাম পড়ার চেষ্টা করতাম। সেই সময় দোকানে কোন কিছু কিনতে গেলে সেই দোকানের লেখাগুলো মনোযোগ দিয়ে পড়তাম। সচরাচর দোকানে যে তিনটি বাক্য... ...বাকিটুকু পড়ুন

=এই গরমে সবুজে রাখুন চোখ=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ২৪ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:২১

০১।



চোখ তোমার জ্বলে যায় রোদের আগুনে?
তুমি চোখ রাখো সবুজে এবেলা
আমায় নিয়ে ঘুরে আসো সবুজ অরণ্যে, সবুজ মাঠে;
না বলো না আজ, ফিরিয়ো না মুখ উল্টো।
====================================
এই গরমে একটু সবুজ ছবি দেয়ার চেষ্টা... ...বাকিটুকু পড়ুন

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

×