somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

Story Cover

২৭ শে মে, ২০১২ ভোর ৬:৩০
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :

. ১
. ২
. ৩
. ৪
. ৫
. ৬
. ৭
. ৮
. ৯
. ১০
. ১১
. ১২
.১৩
. ১৪
.১৫
.১৬
. ১৭
. ১৮
. ১৯
. ২০
[অজানা তারিখ]



লিন যে ইউনিভার্সিটিতে পাঠদান শুরু করেন তার গুগল ম্যাপ লিঙ্ক

• Full name: Malin Sofia Katarina Berggren.
• Date of birth: October 31, 1970.
• Place of birth: Gothenburg, Sweden.
• Current place of residence: Gothenburg, Sweden.
• Height: 168 cm (5'6").



• Father: Göran Berggren (Medical Doctor) [Deceased].
• Mother: Birgitta Berggren (University Lecturer).
• Characteristics: Very stubborn.
• Favorite bands: Simply Red, REM, Coolio, UB40, Michael Jackson and Bob Marley.
• Favorite food: Potato salad.
• Favorite movies: "Music Box" and "The Fisher King".
• Favorite television shows: Programs about the human body, Candid Camera, and similar shows.
• Favorite things: My books, clothes, jewelry, and records.
• Favorite outfits: Black with pearls around the neck.
• Hobbies: Biking, drawing, reading, working out, go to student bars.



• Education: I want to be high school teacher, so I’m studying at the moment.
• Previous jobs: housekeeper and hot dog vendor.
• Careers peak: When we were number 1 and 2 same time on the Danish charts.
• Biggest Ambition: Finding a great apartment in central GBG and opening a health clinic for street kids in e.g. Brazil.
• Malin is probably the most well-recognized member of Ace of Base.
• Nickname: Linn, Malin, Stalin.
• According to bandmate Ulf, Linn is "the Greta Garbo" of the group.
• Her passions include painting and learning about the human body.
• When she was 10, she began learning violin with Jenny, but that didn't last too long. Her violin was one that her grandfather had made. When her grandpa died 3-4 years ago, the violin became very important to her, but she never plays it.
• Malin loves Michael Jackson (she proclaimed her love for his music to the world at the World Music Awards in Monaco, 1996).
• Favorite song: Loosing My Religion de R.E.M.
• She's afraid that her cat will run away and never come back again.
• Linn had the time of her life and she felt like a queen because all the kids adored her.
• Her favorite subjects were history, German and biology.
• She hated math and technical stuff.
• She got her first kiss from a guy she didn't know. It was in a school-disco, and the guy just
walked over to her and kissed her. It scared her, and she ran away screaming.



• Linn's songs: Hear me Calling (with Jenny), Strange Ways, Whispers In Blindness, and Just 'N Image.

[27-May-2012]
ভাঙলো এবার ন্যান্সির সংসার
বিপুল হাসান
বাংলানিউজটোয়েন্টিফোর.কম



‘বাহির বলে দূরে থাকুক, ভিতর বলে আসুক না’ গানটির তুমুল জনপ্রিয় গায়িকা ন্যান্সি এবার নিজেই দাম্পত্য জীবনে শিকার হলেন দ্বিধার। তবে তিনি দ্বিধা-দ্বন্দ্বকে প্রশ্রয় দেননি। সিন্ধান্ত নিয়েছেন একলা চলার। ভালোবেসে বিয়ে করা আবু সাঈদ সৌরভের সঙ্গে গড়ে তোলা ছয় বছরের সংসার জীবনের তিনি ইতি টেনেছেন। সম্প্রতি পারিবারিকভাবে ন্যান্সি ও সৌরভের ডিভোর্স সম্পন্ন হয়েছে।

বাংলানিউজ এ প্রসঙ্গে জানতে চেয়ে ফোনে কথা বলে ন্যান্সির সঙ্গে। সৌরভের সঙ্গে ডিভোর্সের ব্যাপারটি তিনি স্বীকার করে নেন। ডিভোর্সের দিন-তারিখ জানতে চাইলে ন্যান্সি তা এড়িয়ে যান।

ডিভোর্সের কারণ জানিয়ে ন্যান্সি বলেন, ‘গত প্রায় দুবছর ধরে আমার আর সৌরভের মধ্যে ঠিক মতো বোঝাপড়া হচ্ছিল না। সংসারের নানা বিষয়ে আমাদের মতভেদ দেখা দেয়। তবুও একমাত্র মেয়ে রোদেলার মুখের দিকে তাকিয়ে আমি চেষ্টা করেছি। এমন কি সংসারের সুখের জন্য গান ছাড়ার পরিকল্পনাও নিয়েছিলাম। আমার ধারণা, সৌরভও তার জায়গা থেকে আমাদের ভালোবাসর সংসারটা টিকিয়ে রাখার চেষ্টা করেছে আমার মতোই। দাম্পত্যজীবনের সমস্যা সমাধানের জন্য বহুবার আমরা সমঝোতায় আসার চেষ্টা করেছি। কিন্তু দূর্ভাগ্যই বলা যায়, নিজেদের কিছু বিষয়ে আমরা একমত হতে পারি নি। শেষ পর্যন্ত দুজন মিলে নিজেদের ভালোর জন্যই আমরা দাম্পত্য-সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিতে হয়েছে।’

আবু সাঈদ সৌরভ প্রতি কোনো অভিযোগ আছে কিনা জানতে চাইলে ন্যান্সি তা অস্বীকার করে বলেন, ‘কারো প্রতিই আমাদের এখন আর কারো কোনো অভিযোগ বা ক্ষোভ নেই। একসঙ্গে থাকতে গিয়ে আমাদের সমস্যা হচ্ছিল। তাই আমরা দুজন মিলে আলোচনা করে দুই পরিবারের সম্মতিক্রমেই সুন্দরভাবে বিষয়টি সমাধান করেছি। এছাড়া আমাদের সামনে বিকল্প কোনো উপায় ছিল না।



এক প্রশ্নের উত্তরে ন্যান্সি বলেন, ‘শিল্পীরাও তাদের ব্যক্তিজীবনে সাধারণ মানুষ। কাদা ছোড়াছুড়ি বা সত্যকে মিথ্য বলে আড়াল করা আমার পছন্দ না। আমি চাই না আমার ব্যক্তিগত জীবনের এ বিষয়টি নিয়ে বানোয়াট বা মনগড়া কিছু ছড়িয়ে পড়–ক। এটি নিয়ে লুকোচুরি করলে হিতে বিপরীত হওয়ার সম্ভাবনাই বেশি। সত্য একদিন প্রকাশ পাবেই। তাই বিষয়টি সরাসরি সংবাদমাধ্যমের কাছে করে নিলাম।’

জন্মসূত্রে নড়াইলে বাড়ি হলেও নাজমুন মুনিরা ন্যান্সি বেড়ে উঠেছেন সোমেশ্বরী নদীর পাড়ের নেত্রকোনায়। মা শখের শিল্পী জোৎস্না হকের কাছে সঙ্গীতে তার হাতেখড়ি হয়েছিল। বড় ওস্তাদজীর কাছে ক্ল্যাসিক গানের তালিম নেন। নেত্রকোনাতেই কলেজ জীবনে পা রাখার পর ব্যবসায়ী আবু সাঈদ সৌরভের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ন্যান্সি। ২০০৬ সালের ২১ জানুয়ারি ভালোবেসে তারা বিয়ে করেন। এর পরের বছরই ন্যান্সি ও সৌরভের ঘরে জন্ম নেয় কন্যাসন্তান রোদেলা।

গানে ন্যান্সি সাফল্যের মুখ দেখেন বিয়ের আগেই। মিউজিক জিনিয়াস হাবিবের হাত ধরে ২০০৫ সালে ‘হৃদয়ের কথা’ ছবির একটি সাইড ভোকাল হিসেবে ঢাকায় ক্যারিয়ার শুরু করেন তিনি। সে বছরই বিজ্ঞাপনের জিঙ্গেলে তার অভিষেক হয় । পরের বছরে ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে খুব দ্রুত লাইম লাইটে চলে আসেন ন্যান্সি। এরপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয় নি। তর তর করে এগিয়ে চললেন। হয়ে উঠলেন বাংলা সিনেমার প্লেব্যাকের এই সময়ের সবচেয়ে ব্যস্ত শিল্পী। ন্যান্সির প্রথম একক গানের অ্যালবাম ‘ভালোবাসা অধরা’ বের হয়েছিল ২০০৯ সালে। চলতি বছর পয়লা বৈশাখে প্রকাশিত হয়েছে ন্যান্সির দ্বিতীয় একক অ্যালবাম ‘রঙ’।

সবশেষে ন্যান্সি বাংলানিউজকে বলেন, মানুষের সুখের সময় বোধহয় কখনো দীর্ঘস্থায়ী হয় না। হয়তো গানে না এলে সংসারটা টিকে যেতো। তবে আমি মন ভাঙতে রাজি নই। আমার পাচ বছরের মেয়ে রোদেলাকে সঙ্গে নিয়ে গানের মাধ্যমেই বেচে থাকতে চাই।

বাংলানিউজের পক্ষ থেকে বহুবার আবু সাঈদ সৌরভের যোগাযোগ করার চেষ্টা করা হয়। কিন্তু তার দুটি মোবাইল নম্বরই বন্ধ পাওয়া যায়। তার সঙ্গে কথা বলার জন্য এসএমএস দিয়ে রাখার পর সাড়া পাওয়া যায় নি।

এদিকে ন্যান্সি ও সৌরভের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বাড়ি নির্মাণকে কেন্দ্র করেই তাদের দুজনের মনোমালিন্য চরমে উঠে। সম্প্রতি নেত্রকোনায় একটি দালান নির্মাণের কাজ শুরু করেছেন ন্যান্সি। এতে আপত্তি ছিল সৌরভের। তার ইচ্ছে সাভারে নিজের কেনা জমিতে বাড়ি তোলা। কিন্তু তাতে ন্যান্সি সায় দেন নি। তিনি নেত্রকানোয়া বাড়ি নির্মাণের কাজ চালিয়ে যান। বিষয়টি সৌরভ সহজভাবে নিতে পারেন নি। একটু একটু করে এটি এমন এক জটিল পরিস্থিতি তৈরি করে যে, তা ভেঙে স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারলেন না। সংসার ভাঙার মতো কঠিন সিদ্ধান্তের মধ্যে ন্যান্সি ও সৌরভকে যেতে হলো। তাদের একমাত্র কন্যা রোদেলা বর্তমানে মা ন্যান্সির সঙ্গেই আছে।

সুত্র: বাংলাদেশ সময় ১৭২০, মে ২৪, ২০১২
লিঙ্ক: ক্লিক করুন


[24-Oct-2013]
দ্বিতীয় স্বামীর ঘরে সন্তানের মা হচ্ছেন ন্যান্সি



ঢাকা: দ্বিতীয় স্বামীর ঘরে সন্তানের মা হচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বছরের শুরুতে ন্যান্সির কোলজুড়ে আসবে নতুন অতিথি। চিকিৎসক তেমনটাই জানিয়েছেন বলে নিশ্চিত করেছেন ন্যান্সি। এদিকে নতুন সন্তানের আগমনের প্রস্তুতি হিসেবে তিনি গানের কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন।

ন্যান্সি বলেন, ‘দেশে ও দেশের বাইরের বিভিন্ন প্রান্ত থেকে অনেক অনুষ্ঠানের প্রস্তাব নিয়মিতই আসছে। কিন্তু চিকিৎসকের পরামর্শে সব ধরনের অনুষ্ঠানে অংশ নেওয়া থেকে আপাতত বিরত আছি। খুব বেছে বেছে কিছু অনুষ্ঠানের কাজ করছি। তবে কাজের চাপ অনেকটাই কমিয়ে দিতে হচ্ছে।’

২০০৬ সালের জানুয়ারিতে তিনি ভালোবেসে বিয়ে করেছিলেন ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে। কিন্তু দু’জনের মধ্যে বোঝাপড়ায় সমস্যা শুরু হওয়ায় গত বছর আনুষ্ঠানিকভাবে একে অপরকে ডিভোর্স দেন। তাদের দু’জনের ঘরে জন্ম নেয় একমাত্র কন্যা সন্তান রোদেলা। তার বয়স এখন ছয়। এদিকে চলতি বছরের মার্চের দিকে দ্বিতীয় বারের মতো বিবাহ বন্ধনে আবদ্ধ হন নেত্রকোনার মেয়ে ন্যান্সি। বরের নাম নাজিমুজ্জামান জায়েদ। বাড়ি ময়মনসিংহে। এই ঘরেই আবার সন্তান জন্ম দিতে যাচ্ছেন ন্যান্সী।

সুত্র: Zoom Bangla ২৪ অক্টোবর ২০১৩ খ্রিষ্টাব্দ, বৃহস্পতিবার
লিঙ্ক: ক্লিক করুন
সর্বশেষ এডিট : ২৪ শে অক্টোবর, ২০১৩ রাত ১:২০
০টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

হুজুররা প্রেমিক হলে বাংলাদেশ বদলে যাবে

লিখেছেন মিশু মিলন, ০১ লা মে, ২০২৪ রাত ৯:২০



তখন প্রথম বর্ষের ছাত্র। আমরা কয়েকজন বন্ধু মিলে আমাদের আরেক বন্ধুর জন্মদিনের উপহার কিনতে গেছি মৌচাক মার্কেটের পিছনে, আনারকলি মার্কেটের সামনের ক্রাফটের দোকানগুলোতে। একটা নারীর ভাস্কর্য দেখে আমার... ...বাকিটুকু পড়ুন

ইসলামের বিধান হতে হলে কোন কথা হাদিসে থাকতেই হবে এটা জরুরী না

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০১ লা মে, ২০২৪ রাত ১০:৫৫



সূরাঃ ৫ মায়িদাহ, ৩ নং আয়াতের অনুবাদ-
৩। তোমাদের জন্য হারাম করা হয়েছে মৃত, রক্ত, শূকরমাংস, আল্লাহ ব্যতীত অপরের নামে যবেহকৃত পশু, আর শ্বাসরোধে মৃত জন্তু, প্রহারে মৃত... ...বাকিটুকু পড়ুন

লবণ্যময়ী হাসি দিয়ে ভাইরাল হওয়া পিয়া জান্নাতুল কে নিয়ে কিছু কথা

লিখেছেন সম্রাট সাদ্দাম, ০২ রা মে, ২০২৪ রাত ১:৫৪

ব্যারিস্টার সুমনের পেছনে দাঁড়িয়ে কয়েকদিন আগে মুচকি হাসি দিয়ে রাতারাতি ভাইরাল হয়েছিল শোবিজ অঙ্গনে আলোচিত মুখ পিয়া জান্নাতুল। যিনি একাধারে একজন আইনজীবি, অভিনেত্রী, মডেল ও একজন মা।



মুচকি হাসি ভাইরাল... ...বাকিটুকু পড়ুন

জীবন চলবেই ... কারো জন্য থেমে থাকবে না

লিখেছেন অপু তানভীর, ০২ রা মে, ২০২৪ সকাল ১০:০৪



নাইমদের বাসার ঠিক সামনেই ছিল দোকানটা । দোকানের মাথার উপরে একটা সাইনবোর্ডে লেখা থাকতও ওয়ান টু নাইন্টি নাইন সপ ! তবে মূলত সেটা ছিল একটা ডিপার্টমেন্টাল স্টোর। প্রায়ই... ...বাকিটুকু পড়ুন

দেশ এগিয়ে যাচ্ছে; ভাবতে ভালই লাগে

লিখেছেন সৈয়দ মশিউর রহমান, ০২ রা মে, ২০২৪ দুপুর ১:০৩


বিশ্বব্যাংকের তথ্য অনুযায়ী, ১৯৭২ সালে বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির হার ছিল নেতিবাচক। একই বছরে পাকিস্তানের অর্থনৈতিক প্রবৃদ্ধির হার ছিল প্রায় ১ শতাংশ। ১৯৭৩ সালে পাকিস্তানের অর্থনৈতিক উন্নয়নের প্রবৃদ্ধি ছিল ৭... ...বাকিটুকু পড়ুন

×