somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

হিমু ও কিছু নষ্ট অন্ডকোষ - শেষ পর্ব ( মানষিক ভাবে ১৮+ তবে সচেতনতামুলক)

১৯ শে সেপ্টেম্বর, ২০১০ রাত ৯:৫৬
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :







হিমু ও কিছু নষ্ট অন্ডকোষ পর্ব-১


হিমু ও কিছু নষ্ট অন্ডকোষ পর্ব-২



এই গল্পোটা হিমুর ছায়া অবলম্বনে লিখবো বলে ভেবেছিলাম, কিন্তু লিখার পর দেখলাম কোনোভাবেই হিমু ছাড়া এটা কম্পলিট করা সম্ভব না। তাই হিমুর নামেই লিখলাম। জনাব হুমায়ুন আহমেদ স্যার , আমি আপনার অনেক বেশী বড় ভক্ত, আমি হিমুকে বিকৃত করার জন্য নয় , বরং ভাল্লবেসি লিখেছি। দয়া করে এই গল্প না পড়লেও, কেউ বললে বা স্বপ্নে দেখলেও ক্ষমা করে দিবেন।







৮)


ঘুমের মধ্যেই যেনো হিমু মরে যাবে। প্রচন্ড মাথা ব্যাথা। মাথা ফেটে যেনো রক্ত বের হয়ে মেন্দীর মতো ঢাকা ভেসে যাবে। খুব খারাপ স্বপ্ন দেখছে হিমু। দেখছে রুপা বিবস্ত্র হয়ে কাদছে। তার মুখে অজস্র শিয়াল-কুকুরের আচরের দাগ। সারা দেহ রক্তাক্ত , জায়গায় জায়গায় কেটে গেছে। কাছে গিয়ে হাত ধরলো হিমু। রুপার শরীর অসম্ভব ঠান্ডা ! রুপা বেঁচে নেই !

হিমু কোনোদিন যা করেনি, আজ তা করবে। বাবা’র আদেশ অক্ষরে অক্ষরে পালন করেছে এতোদিন, কিন্তু মহাপুরুষ হবার বাসনায় হিমু মনুষ্যত্ব হারাতে চায়না। ক্রোধ, প্রচন্ড ক্রোধ তার উপর গেড়ে বসেছে।

- মেন্দী?
- হিমু ভাই , কন কার কল্লা?
- গুলশান যাবো।
- ধরেন আমি আপনার বাসার তলে আইসা পরসি ভাই।


গাড় অন্ধকারে হিমু হাটতে থাকে। অশরীরি কোনোকিছু যেনো তার উপর ভর করে আছে। তুমুল বৃষ্টির কিছুই তার চিন্তায় নেই। তার অতি-প্রাকৃতিক ক্ষমতা কখনো সে ব্যাবহার করেনি। আজ সে করবে। হতে পারে সে মহামানব হতে পারবেনা। তবে, মানুষ হয়ে মৃত্যু দেখায় আনন্দ আছে।


৯)

ধীরে ধীরে চোখ খুলে হিমু। দেখে মইত্যা তার চোখে-মুখে পানি ছিটাচ্ছে।

- হিমু ভাই, কি ডরটা দেখাইলেন! এমন কইরা মাইনষে অজ্ঞান হয় ! অন্তত কইয়া তো লইবেন যে অজ্ঞান হইতাসি!
- মইত্যা , সময় নাই। গুলশান চলো, আবুলের বাড়িতে।
- কি কইতাসেন? আবুল ভাই রে চিনেন না হিমু ভাই। হেয় মন্ত্রী-মিনিষ্টার মানেনা। খুন কইরা এন্থ্রাক্সের গরুর মাংশ কইয়া নদীতে ভাসায় দিবো।
- যা বলসি করো।


১০)

আবুলের ফ্লাটে প্রায় ৩০০ হিমু দাঁড়িয়ে আছে। তাদের সবার হাতে চিমটা। সামনে উলঙ্গ আবুল আর তার উলঙ্গ রেপিস্ট পার্টি । ক্যামেরা ম্যান ও উলঙ্গ, এইটা কেন হইলো পরে জানতে হবে।

- আপনারা যেই হন, আমি আবুল এইটা তো জানেন। সাহস দেখে অবাক হই, আমার বাড়িতে এসে আমাকে থ্রেট দাও যে বিচি কেটে ফেলবে ! হাস্যকর ! আর মইত্যা, তোমার ভালো দিন শেষ, বুঝে নিও।
- আবুল তুমি কোন ব্রান্ডের ভায়াগ্রা নাও? তোমার স্টামিনা তো দারূণ , এক সাথে ৩ জনকে রেপ করছো।মেশিন ও দেখি আকাশ ছোবার অপেক্ষায় !
- তা ভালোই। তোর মা-বোনকে দিয়ে যা। দেখ ওরা কি বলে !

কালো কালো র‌্যাবের মতো প্রায় শখানেক লোক মেশিনগান হাতে হিমুদের দিকে এইম করে দাঁড়িয়ে আছে।


১১)

রাজধানীতে পর্ণ ব্যাবসায়ী খুন

রাজধানীর গুলশান এলাকায় গতকাল রাতে রহস্যজনক হত্যাকান্ড ঘটে। এলাকার লোকজনের মতে মধ্যরাতে ওই বাড়ির জানালা দিয়ে অচেনা এক ধরনের মৃদূ আলোক রশ্মি বের হতে থাকে। সকালে বাড়ির কেয়ারটেকার দরজা খুলে দেখতে পান , ব্যাবসার প্রধান ব্যাক্তিত্ব আবুল কাশেম সহ আরো শখানেক পুরুষ সকলেই উলঙ্গ ও তাদের জননথলী থেকে বিকৃত অবস্থায় রক্তপাত ঘটছে। পুলিশ সেখান থেকে বিপুল পরিমান ভিডিও সিডি ও বেশ কিছু কর্মজ়ীবি নারীকে আহত অবস্থায় উদ্ধার করেছে। তবে তাদের এ রহস্যজনক মৃত্যুর ব্যাপারে কিছুই জানা যায়নি।

দৈনিক হায় হায় দিন , নিজস্ব স্টাফ রিপোর্টার।


১২)

মাজেদা খালা হিমুকে ফোন করেই যাচ্ছে , কিন্তু ফোন কেউ ধরছেনা। রুপার ছেলে হয়েছে এই খবরটা না দেয়া পর্যন্ত তার গ্যাস্ট্রিকের ফাপানি কমবেনা ।

মইত্যাও হিমুকে খুব মিস করে।




( গল্পটিতে হিমুকে বিকৃতভাবে নয় বরং আমার নিজের স্বকীয়তা অনুযায়ী লিখা হয়েছে। হতে পারে গল্পের মাধ্যমে হিমুর প্রচলিত ফরম্যাট বা প্রচলিত হিমু'র ধারণা বদলে গিয়েছে, তবে আমি নিজস্বভাবে মনে করি , মহামানব হয়ার থেকে ভালো মানুষ হওয়াটা বেশী দরকার )
১৩টি মন্তব্য ১৩টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

জীবন চলবেই ... কারো জন্য থেমে থাকবে না

লিখেছেন অপু তানভীর, ০২ রা মে, ২০২৪ সকাল ১০:০৪



নাইমদের বাসার ঠিক সামনেই ছিল দোকানটা । দোকানের মাথার উপরে একটা সাইনবোর্ডে লেখা থাকতও ওয়ান টু নাইন্টি নাইন সপ ! তবে মূলত সেটা ছিল একটা ডিপার্টমেন্টাল স্টোর। প্রায়ই... ...বাকিটুকু পড়ুন

যুক্তরাষ্ট্রে বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ ঠেকাতে পুলিশি নির্মমতা

লিখেছেন এমজেডএফ, ০২ রা মে, ২০২৪ দুপুর ১:১১



সমগ্র যুক্তরাষ্ট্র জুড়ে ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসগুলোতে বিক্ষোভের ঝড় বইছে। যুক্তরাষ্ট্রের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনের পক্ষে বিক্ষোভ কর্মসূচী অব্যাহত রয়েছে। একাধিক বিশ্ববিদ্যালয় প্রশাসন বিক্ষোভ দমনের প্রচেষ্টা চালালেও তেমন সফল... ...বাকিটুকু পড়ুন

ছাঁদ কুঠরির কাব্যঃ ০১

লিখেছেন রানার ব্লগ, ০২ রা মে, ২০২৪ রাত ৯:৫৫



নতুন নতুন শহরে এলে মনে হয় প্রতি টি ছেলেরি এক টা প্রেম করতে ইচ্ছে হয় । এর পেছনের কারন যা আমার মনে হয় তা হলো, বাড়িতে মা, বোনের আদরে... ...বাকিটুকু পড়ুন

হিটস্ট্রোক - লক্ষণ ও তাৎক্ষণিক করণীয়

লিখেছেন ঢাকার লোক, ০২ রা মে, ২০২৪ রাত ১০:০৭

সাধারণত গরমে পরিশ্রম করার ফলে হিটস্ট্রোক হতে পারে। এতে দেহের তাপমাত্রা অতি দ্রুত বেড়ে ১০৪ ডিগ্রী ফারেনহাইট বা তারও বেশি হয়ে যেতে পারে।

হিটস্ট্রোক জরুরি চিকিৎসা প্রয়োজন। চিকিৎসা... ...বাকিটুকু পড়ুন

আল্লাহকে অবিশ্বাস করার সংগত কোন কারণ নাই

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০২ রা মে, ২০২৪ রাত ১০:৪৩



সব কিছু এমনি এমনি হতে পারলে আল্লাহ এমনি এমনি হতে সমস্যা নাই। বীগ ব্যাং এ সব কিছু হতে পারলে আল্লাহও হতে পারেন। সব কিছুর প্রথম ঈশ্বর কণা হতে পারলে আল্লাহও... ...বাকিটুকু পড়ুন

×