somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

গা শিউরানো কিছু হরর মুভির জগৎ, যা একই সাথে ভয় দেখাবে এবং মুগ্ধ করবে মুভিখোরদের (পর্ব-৩)

১৫ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:৪৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


ভুতের মুভি দেখে যারা ভয় পান না অথবা ভয় পেয়ে যারা মজা পান তাদের জন্য নিয়ে আসলাম আমার হরর মুভি রিভিউ এর তৃতীয় পর্ব। ১ম পর্বে ৮টা, ২য় পর্বে ৫টা এবং এই ৩য় পর্বে থাকলো আরও ৫টা গা শিউরানো হরর মুভি রিভিউ সাথে ডাউনলোড লিংক।

ভয় এবার আপনাকে পেতেই হবে।



রেড রাইডিং হুড:

মায়ের চাপে নিজের প্রেমিককে ছেড়ে অন্য একজনকে বিয়ে করতে হচ্ছে ভেলেরিকে কিন্তু ভেলেরি শুধু চায় পিটারকে। গ্রাম ছেড়ে পালিয়ে যাওয়ার চিন্তা করলো দুজনে। ঠিক তখনই ভেলেরির বড় বোন শিকার হলো ওয়্যারউল্ফের। বহু বছর ধরে এই গ্রামের মানুষ প্রতি পূর্ণিমার রাতে ঘরবন্দী হয়ে কাটায় এই ওয়্যারউল্ফের ভয়ে। গ্রামবাসীকে রক্ষা করতে আসলো ফাদার সলোমন। কিন্তু হিতে বীপরীত হতে থাকলো সব। সলোমন ভেলেরিকে আটক করলো ওয়্যারউল্ফের সহচর ডাইনী মনে করে। ভেলেরিকে বাঁচাতে মাঠে নামলো মাঠে নামলো গ্রামের দুই যুবক, ভেলেরির প্রেমিক পিটার আর যার সাথে ভেলেরির বিয়ে ঠিক করা হয়েছে সেই হেনরী।
এটা তো ঠিক, ঐ গ্রামেরই কেউ যে কিনা প্রতি পূর্ণিমার রাতে পরিনত হয় এই ভয়ঙ্কর পিশাচে। কিন্তু কে?
যতগুলো ওয়্যারউল্ফ মুভি দেখেছি তার মধ্যে আমার সবচেয়ে পছন্দ রেড রাইডিং হুড।
আমার রেটিং: ৭/১০।
ডাউনলোড: Click This Link

শুধু মুভিনা বরং মুভিটার সাউন্ডট্র্যাকটাও অসাধারন: কিপ দ্যা স্ট্রিট এম্পটি ফর মি




দি এক্সরসিস্ট:

নামকরা অভিনেত্রী ক্রিস ম্যাকনীল এর ১৪ বছরের মেয়ে রেগান পজেস হলো কোন এক ভয়ঙ্কর পিশাচের প্রভাবে। অবস্থা যখন সীমা ছাড়িয়ে গেল, ডাকা হলো প্রবীন ফাদার ম্যারিনকে। রেগানরূপী পিশাচের সাথে এক প্রবল মানসিক যুদ্ধের পর ফাদার আবিষ্কার করলো এ কোন সাধারন পিশাচ না বরং স্বয়ং শয়তান যে কিনা মাঝে মাঝেই ফাদারকে দেখা দিতে থাকলো তার মৃত মায়ের রূপে।
সবাই অসহায়। রেগান কি মুক্তি পাবে ভয়ংকর এই শয়তানের হাত থেকে না শেষ পর্যন্ত নিজেই পরিনত হবে কোন পিশাচে?
এত পুরোনো মুভি কিন্তু অসাধারন হরর সিকায়েন্স আর ভয়ংকর সাউন্ড ইফেক্ট মুগ্ধ করেছে প্রত্যেক হরর মুভিখোরকে।
(বেশ কিছু ইফেক্ট মিক্স করে তৈরি করা হয়েছে মুভিটার হরর সাউন্ড ইফেক্ট (ন্যাশনাল জিওগ্রাফিকে দেখেছিলাম)। এই মুভিটা যখন প্রথম সিনামায় প্রর্দশীত হয়, কিছু মানুষের সিনেমা হলেই অজ্ঞান হয়ে পড়ার রেকর্ড আছে।)
ডাউনলোড: http://www.1channel.ch/watch-1055-The-Exorcist




যিপারস ক্রিপারস ২:


যিপরস ক্রিপারস মুভিটা নিয়ে পর্ব ১-এ রিভিউ লিখেছিলাম। ধংস হয়নি সেই ক্রিপাররূপী পিশাচ। ফিরে এসেছে যিপরস ক্রিপারস পার্ট ২ তে।। বাস্কেটবল চ্যাম্পিয়্যানশীপ জিতে বাসায় ফেরার পথে হাউওয়েতে ক্রীপার দ্বারা আক্রান্ত হয় বাসভর্তি বাস্কেটবল প্লেয়ার, চিয়ারলিডার আর কোচ। রক্ষা নেই কারো এই পিশাচের হাত থেকে। একে একে মারা পড়ছে সবাই। কিন্তু কেউ কি নেই যে ধংস করতে পারে এই দানবকে। হয়ত আছে, যার প্রতিশোধের বাসনা মৃত্যু হয়ে দেখা দিবে এই ক্রিপার নামক দানবকে।
ডাউনলোড: Click This Link




এক্সরসিজম অফ এমিলি রোজ: ১৯৭৬ সালে জার্মানে ১৭ বছরের এক মেয়ে মৃত্যু নিয়ে কোর্টে একটা মামলা ওঠে। সত্য সেই কাহিনী অবলম্বনে তৈরি করা হয়েছে এই মুভিটা। বিবাদী পক্ষের উকিল যেখানে সায়েন্স দিয়ে সবকিছু উড়িয়ে দেওয়ার চিষ্টা করছে ঠিক তখনই বাদী পক্ষের উকিল কোর্টের সামনে এক ভয়ঙ্কর দানবের গল্প নিয়ে আসে। হতে পারে সবই মিথ্যা কিন্তু মুভিতে দেখানো হয়েছে এক ভয়ঙ্কর পিশাচের গা শিউরানো কাহিনী।

ভয় আপনাকে পেতেই হবে।
ডাউনলোড: Click This Link




ওয়ান মিসড কল:
বেথ রেয়মন্ডের কিছু বন্ধু দূর্ঘটনায় মারা যায় যেখানে সবার মৃত্যুর মাঝে একটা কমন ফ্যাক্টর আছে আর সেটা হলো একটা ফোন ম্যাসেজ যেখানে তারা নিজের হবু মৃত্যু সম্পর্কে আগেই জানতে পারে। বেথ নামের মেয়েটাও একদিন সেই সেইম ম্যাসেজ পায়। তিনদিন সময় আছে বেথের হাতে এই মৃত্যু রহস্য সমাধানের জন্য, না পারলে নিশ্চিত মৃত্যু।
ডাউনলোড: Click This Link



গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে এবং করবে মুভিখোরদের

অনেকেরই অপরিচিত কিন্তু গা শিউরে ওঠা কয়েকটি হরর মুভির রিভিউ, যেগুলোর প্রত্যেকটাই মুগ্ধ করেছে এবং করবে মুভিখোরদের (পর্ব-২)
সর্বশেষ এডিট : ১৫ ই ডিসেম্বর, ২০১২ রাত ৯:৫৪
৩২টি মন্তব্য ৩২টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

কুড়ি শব্দের গল্প

লিখেছেন করুণাধারা, ২৪ শে এপ্রিল, ২০২৪ রাত ৯:১৭



জলে ভাসা পদ্ম আমি
কোরা বাংলায় ঘোষণা দিলাম, "বিদায় সামু" !
কিন্তু সামু সিগারেটের নেশার মতো, ছাড়া যায় না! আমি কি সত্যি যাবো? নো... নেভার!

সানমুন
চিলেকোঠার জানালায় পূর্ণিমার চাঁদ। ঘুমন্ত... ...বাকিটুকু পড়ুন

ধর্ম ও বিজ্ঞান

লিখেছেন এমএলজি, ২৫ শে এপ্রিল, ২০২৪ ভোর ৪:২৪

করোনার (COVID) শুরুর দিকে আমি দেশবাসীর কাছে উদাত্ত আহবান জানিয়ে একটা পোস্ট দিয়েছিলাম, যা শেয়ার হয়েছিল প্রায় ৩ হাজারবার। জীবন বাঁচাতে মরিয়া পাঠকবৃন্দ আশা করেছিলেন এ পোস্ট শেয়ারে কেউ একজন... ...বাকিটুকু পড়ুন

তালগোল

লিখেছেন বাকপ্রবাস, ২৫ শে এপ্রিল, ২০২৪ সকাল ৯:৩৫


তু‌মি যাও চ‌লে
আ‌মি যাই গ‌লে
চ‌লে যায় ঋতু, শীত গ্রীষ্ম বর্ষা
রাত ফু‌রা‌লেই দি‌নের আ‌লোয় ফর্সা
ঘু‌রেঘু‌রে ফি‌রে‌তো আ‌সে, আ‌সে‌তো ফি‌রে
তু‌মি চ‌লে যাও, তু‌মি চ‌লে যাও, আমা‌কে ঘি‌রে
জড়ায়ে মোহ বাতা‌সে ম‌দির ঘ্রাণ,... ...বাকিটুকু পড়ুন

মা

লিখেছেন মায়াস্পর্শ, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ১২:৩৩


মায়াবী রাতের চাঁদনী আলো
কিছুই যে আর লাগে না ভালো,
হারিয়ে গেছে মনের আলো
আধার ঘেরা এই মনটা কালো,
মা যেদিন তুই চলে গেলি , আমায় রেখে ওই অন্য পারে।

অন্য... ...বাকিটুকু পড়ুন

কপি করা পোস্ট নিজের নামে চালিয়েও অস্বীকার করলো ব্লগার গেছে দাদা।

লিখেছেন প্রকৌশলী মোঃ সাদ্দাম হোসেন, ২৫ শে এপ্রিল, ২০২৪ দুপুর ২:১৮



একটা পোস্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আগে থেকেই ঘুরে বেড়াচ্ছে। পোস্টটিতে মদ্য পান নিয়ে কবি মির্জা গালিব, কবি আল্লামা ইকবাল, কবি আহমদ ফারাজ, কবি ওয়াসি এবং কবি... ...বাকিটুকু পড়ুন

×