somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

শাহবাগে দেশপ্রেমিক মুসলীম জনতা

২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ সন্ধ্যা ৬:৪৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
বিসমিল্লাহির রাহমানির রাহিম




শাহবাগে দেশপ্রেমিক মুসলীম জনতা:




সম্মানিত মুসলমান ভাই ও বোনেরা ,

ইহুদি নাসারাদের দালাল মৌদুদী -“জামায়াত ইসলামী ও শিবির” আমাদের প্রিয় নবী মুহাম্মদ (স) ও ইসলামের নামে কুতসা রটাচ্ছে , মুসলমানদের মধ্যে বিভেদ ছড়াচ্ছে ।দেশের সমস্ত হক্কানি আলেম ওলামা ও পীর মাসায়েকগন দীর্ঘদিন ধরে তাদের ইসলাম বিরোধী কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ করে আসছেন । এদের এখনি প্রতিরোধ করা আমাদের ঈমানী দায়িত্ব । ইসলামের নামে ধান্দাবাজী ব্যবসা বন্ধ করতে ও উগ্র জংগীবাদী ভ্রান্ত মতাবাদ থেকে ইসলামের পবিত্রতা রক্ষা করতে- আসুন এদের বিরুদ্ধে প্রতিবাদী আন্দোলন গড়ে তুলি ।
এই ফাসেক ভ্রান্ত মৌদুদী - “জামায়াত ইসলামী ও শিবির” নাম ধারন করে সারা দেশের নিরীহ মুসলমানদের ওপর জুলুম অত্যাচার করছে , যেমনটি এরা ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে আমাদের ভাইদের নির্মম ভাবে হত্যা করে করেছিল , আমাদের মা-বোনদের ধর্ষন করেছিল । সেইসব সব রাজাকারদের বিরুদ্ধে বিচার চাওয়াতে তারা আজ সারা বাংলাদেশে ধ্বংস তান্ডবলীলা চালাচ্ছে । আমাদের জাতীয় পতাকা ছিড়ে ফেলছে , শহীদ মিনার ভেঙ্গে ফেলছে , চলন্ত গাড়ীতে ভাংচুর করে সাধারন যাত্রীদের হত্যা করছে , অফিস আদালত ব্যবসা প্রতিষ্ঠানে ভাংচুর করে আগুন লাগিয়ে দিচ্ছে , এমনকি জাতীয় মসজিদ বায়তুল মোকারামের পেশ ইমামকে লাঞ্চিত করছে – মসজিদের জায়নামাযে আগুন ধরিয়ে মসজিদকে অপবিত্র করছে । কিছুদিন আগে হরতালে তারা কোরানে হাফেয আব্দুর রহমান কেও হত্যা করে । দেশপ্রেমিক শাহাবাগ আন্দোলনকারীরা পবিত্র কোরান থেকে তেলোয়াত করে মহান আল্লাহ তায়ালার নামে “রাজাকার বিরোধী” সমাবেশ শুরু করেন , জামাত-শিবিরের আক্রমনের শিকার শহিদদের নামাজে জানাজায় লক্ষ লক্ষ মুসলীম জনতা অংশ নেন । অথচ তারা নাকী ইসলাম বিরোধী কাজ করছে – তাদের নামে মিথ্যা সব কুতসা ছড়াচ্ছে , যারা নিজেদের ব্যবসায়ীক স্বার্থে সর্বশ্রেষ্ঠ মহামানব হযরত মুহাম্মদ (স) ও অন্য নবীদের নামে কুতসা রটাতে পারে ও ইসলামের নামে বিকৃত মতবাদ ছরাতে পারে , দেশপ্রেমিকদের হত্যা করতে পারে , মা বোনদের ধর্ষন করতে পারে, তাদের বিরুদ্ধে সোচ্চার হওয়া কি আমাদের ঈমানী দায়িত্ব নয় ? আমাদের প্রিয় নবীজী (স) উনার সারাটা জীবন- দেশ ও ইসলামের জন্যে উতসর্গ করেছিলেন , আসুন আমরাও ইসলাম ও দেশ কে রক্ষা করতে এদের বিরুদ্ধে ঝাপিয়ে পরি । ঈমানী দায়িত্ব পালন করি ।



বিস্তারিত : Click This Link
প্রচারে- দেশপ্রেমিক মুসলীম জনতা
সর্বশেষ এডিট : ২৩ শে ফেব্রুয়ারি, ২০১৩ রাত ৮:১৭
৩টি মন্তব্য ০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

জাম গাছ (জামুন কা পেড়)

লিখেছেন সায়েমুজজ্জামান, ০৭ ই মে, ২০২৪ সকাল ৯:০৩

মূল: কৃষণ চন্দর
অনুবাদ: কাজী সায়েমুজ্জামান

গত রাতে ভয়াবহ ঝড় হয়েছে। সেই ঝড়ে সচিবালয়ের লনে একটি জাম গাছ পড়ে গেছে। সকালে মালী দেখলো এক লোক গাছের নিচে চাপা পড়ে আছে।

... ...বাকিটুকু পড়ুন

অনির্বাণ শিখা

লিখেছেন নীলসাধু, ০৭ ই মে, ২০২৪ দুপুর ১:৩১



রাত ন’টার মত বাজে। আমি কি যেন লিখছি হঠাৎ আমার মেজো মেয়ে ছুটতে ছুটতে এসে বলল, বাবা একজন খুব বিখ্যাত মানুষ তোমাকে টেলিফোন করেছেন।

আমি দেখলাম আমার মেয়ের মুখ উত্তেজনায়... ...বাকিটুকু পড়ুন

=ইয়াম্মি খুব টেস্ট=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ০৭ ই মে, ২০২৪ বিকাল ৪:১৪



©কাজী ফাতেমা ছবি
সবুজ আমের কুচি কুচি
কাঁচা লংকা সাথে
ঝালে ঝুলে, সাথে চিনি
কচলে নরম হাতে....

মিষ্টি ঝালের সংমিশ্রনে
ভর্তা কি কয় তারে!
খেলে পরে একবার, খেতে
ইচ্ছে বারে বারে।

ভর্তার আস্বাদ লাগলো জিভে
ইয়াম্মি খুব টেস্ট
গ্রীষ্মের... ...বাকিটুকু পড়ুন

শিরোনামহীন দুটি গল্প

লিখেছেন সাহাদাত উদরাজী, ০৭ ই মে, ২০২৪ বিকাল ৫:৫৫

গল্প ১।
এখন আর দুপুরে দামী হোটেলে খাই না, দাম এবং খাদ্যমানের জন্য। মোটামুটি এক/দেড়শ টাকা প্লাস বয়দের কিছু টিপস (এটা আমার জন্য ফিক্সড হয়েছে ১০টাকা, ঈদ চাদে বেশি হয়,... ...বাকিটুকু পড়ুন

এশিয়ান র‍্যাংকিং এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থান !!

লিখেছেন ঢাবিয়ান, ০৭ ই মে, ২০২৪ রাত ৮:২০

যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা সাময়িকী 'টাইমস হায়ার এডুকেশন' ২০২৪ সালে এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করেছে। এশিয়ার সেরা ৩০০ তালিকায় নেই দেশের কোনো বিশ্ববিদ্যালয়।তালিকায় ভারতের ৪০, পাকিস্তানের ১২টি, মালয়েশিয়ার ১১টি বিশ্ববিদ্যালয়... ...বাকিটুকু পড়ুন

×