somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

@খুব সাধারন একজন@ নামে ব্লগার এর প্রশ্নের জবাব!!!!!

১৩ ই ফেব্রুয়ারি, ২০১৩ দুপুর ১২:৪৭
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :


সোজা কথা বলতে পছন্দ করেন? প্রমাণিত হবে-

*** সতর্কবার্তা ***

নিম্নলিখিত নিকসমূহ শিবির/জামাত সন্দেহে পড়েছে-

পরের তরে Click This Link
মিষ্টেরিয়াস বয় Click This Link
মাহতাব আহমদ Click This Link
ভাবুক৫৬ Click This Link
মো ঃ আবু সাঈদ Click This Link
রুচি Click This Link
মাহির কাবির Click This Link
টয় বয় Click This Link
এজাজ আহমেদ Click This Link
নুরুল অমিন Click This Link


এখন নিকধারীকেই প্রমাণ করতে হবে যে, তিনি শিবির/জামাত নন।
সময় সংক্ষিপ্ত। দ্রুত কর। ট্রেন আস্তাছে।


উত্তর:

@ খুব সাধারণ একজন আপনার কমেন্টের উত্তর দিতে ঘৃণা করছে তার পর ও দিচ্ছি কারণ আপনার ভ্রান্ত ধারণা পরিষ্কার হাওয়া উচিৎ। আমার মনে হয় ব্লগে আমার মত অনেকেই আছে যারা আমার মতই কোন দল পছন্দ করেন না এবং তারা ও সোজা কথা লিখতে গিয়ে এইরকম দলের রেশানলে পড়ে যাচ্ছে দিনকে দিন। আমাদের এই ট্রেড টা ভাঙ্গা দরকার। সাধারণ একজন আপনাকে বলছি @ আপনি কিছু লেখা দেখেই কাউকে এই জাজমেন্টে ফেলতে পারেন না যে তিনি যে কোন একটি দলের। আর যাই হোক আমি বিশ্বাস করি মানুষ হলেই তাকে দল করতে হবে এটা সম্পুর্ন ভুল। বলতে বাধ্য হচ্ছি যে আপনার এই ধরনের কমেন্ট আপনার কম জ্ঞানেরই বহিঃপ্রকাশ। আপনার অবগতির জন্য আরো জানাচ্ছি যে, আমি কোন হাগু, ছাগু, জামাত, বি.এন.পি, আওয়ামীলীগ, জাতীয় পার্টি, কমিনিষ্ট, বাম দল, ডান দল বা অন্য যত দল বাংলাদেশে আছে একটা ও করি না। বাংলাদেশের কোন রাজনৈতিক দলকেই আমার ভাল লাগে না। কারো কিছু ভাল বা মন্দ লাগলে আমি সোজা তার বিরুদ্ধে লিখি। সে যেই রাজনৈতিক দল ই করুক না কেন। আর আমার চিন্তাটা ও আর দশ জন লোকের চেয়ে ও ভিন্ন। আমাকে কেন আপনার মত কোন রাজনৈতিক দল করতে হবে। আমি একজন খেটে খাওয়া মানুষ। রাজনীতি করার সময় বা ইচ্ছা কোনটাই নেই আমার। আমি সব সময় বাস্তব, একটু ফান ধাচের লেখা লিখি। তবে আমি যথেষ্ঠ ইসলামিক ভাবে চলার চেষ্টা করি। তার মানে এটা নয় যে আমাকে এর জন্য জামাতি ইসলাম করে ইসলামিক হতে হবে। কাজেই আমি "জাজাকাল্লা" অর্থ আল্লাহ আপনাকে উত্তম প্রতিদান দান করুন। আলহামদুলিল্লাহ, সুবহানাল্লাহ, সালাম এই শব্দ গুলোকে আমার লেখা বা কমেন্ট এ ব্যবহার করে থাকি। তার মানে এই নয় এই শব্দ গুলো জামাত বা শিবিরের, আর এই শব্দ গুলো ব্যবহার করলে কেউ জামাত শিবির বা অন্য দলের। যাই হোক আপনি লিখেছেন আমাকে প্রমাণ করতে হবে আমি জামাত শিবির করি না। আশা করি আমার উপরের লেখা থেকে আপনি প্রমান পেয়েছেন যে আমি শুধু জামাত-শিবির না, আমি বাংলাদেশের কোন দলই করি না। আর আপনাকে বলব ভাল ভাষা চর্চা করুন। ভাল ভাষা ব্যবহার করে ও কাজের কাজটি করা যায়। আমি ও আপনাকে নিদিষ্ট কোন রাজনৈতিক দলের লোক কিনা প্রমান করুর বলতে পারতাম । কিন্তু তা করলাম না কারণ আমি আপনার মত ন্যারো মনমানসিকতার নই। আমি এই পর্যন্ত ৪২ টি পোষ্ট করেছি । আমার পোষ্ট গুলো পড়তে অনুরোধ করছি @ খুব সাধারণ একজন@ সহ সবাইকে। আর এটা ও জানাবেন এই পোষ্ট গুলো পড়ে কি প্রতিয়মান হয় যে আমি জামাত-শিবির বা অন্য দলের। পাশাপাশি আমার মত ভুক্তভোগীদের অনুরোধ করব এই রকম কমেন্ট এর প্রতিবাদ করুন পাশাপাশি মডারেশনের দৃষ্টি আকর্ষণ করছি ব্লগে যারা দলবাজী করে তাদের নিকগুলো ব্লক করে দিন। কারণ ব্লগ হচ্ছে একটি মুক্ত মঞ্চ, এটা দল করার জায়গা নয়। সবাই ভাল থাকবেন।
৭টি মন্তব্য ৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

যুক্তরাষ্ট্রে ইসরাইল বিরোধী প্রতিবাদ বিক্ষোভ

লিখেছেন হাসান কালবৈশাখী, ০৩ রা মে, ২০২৪ সকাল ৮:০২

গাজায় হামাস উচ্ছেদ অতি সন্নিকটে হওয়ায় মার্কিন যুক্তরাষ্ট্রে নিউইয়র্ক ও লসএঞ্জেলসে কয়েকটি বিশ্ববিদ্যালয়গুলোতে বিক্ষোভ ছড়িয়ে পরেছিল। আস্তে আস্তে নিউ ইয়র্ক ও অন্যান্ন ইউনিভার্সিটিতে বিক্ষোভকারীরা রীতিমত তাঁবু টানিয়ে সেখানে অবস্থান নিয়েছিল।


... ...বাকিটুকু পড়ুন

৫০১–এর মুক্তিতে অনেকেই আলহামদুলিল্লাহ বলছে…

লিখেছেন বিচার মানি তালগাছ আমার, ০৩ রা মে, ২০২৪ বিকাল ৩:০০



১. মামুনুল হক কোন সময় ৫০১-এ ধরা পড়েছিলেন? যে সময় অনেক মাদ্রাসা ছাত্র রাজনৈতিক হত্যাকান্ডের শিকার হয়েছিল। দেশ তখন উত্তাল। ঐ সময় তার মত পরিচিত একজন লোকের কীভাবে মাথায় আসলো... ...বাকিটুকু পড়ুন

মেহেদীর পরিবার সংক্রান্ত আপডেট

লিখেছেন ইফতেখার ভূইয়া, ০৩ রা মে, ২০২৪ রাত ৮:৪৯


মার্চ মাস থেকেই বিষয়টি নিয়ে ভাবছিলাম। ক'দিন আগেও খুলনায় যাওয়ার ইচ্ছের কথা জানিয়েও আমার বিগত লিখায় কিছু তথ্য চেয়েছিলাম। অনেক ইচ্ছে থাকা সত্ত্বেও মেহেদীর পরিবারকে দেখতে আমার খুলনা যাওয়া হয়ে... ...বাকিটুকু পড়ুন

'চুরি তো চুরি, আবার সিনাজুরি'

লিখেছেন এমজেডএফ, ০৩ রা মে, ২০২৪ রাত ১০:৪৮


নীলসাধুকে চকলেট বিতরণের দায়িত্ব দিয়ে প্রবাসী ব্লগার সোহানীর যে তিক্ত অভিজ্ঞতা হয়েছিল তা বিলম্বে হলেও আমরা জেনেছি। যাদেরকে চকলেট দেওয়ার কথা ছিল তাদের একজনকেও তিনি চকলেট দেননি। এমতাবস্থায় প্রায়... ...বাকিটুকু পড়ুন

বরাবর ব্লগ কর্তৃপক্ষ

লিখেছেন নীলসাধু, ০৩ রা মে, ২০২৪ রাত ১১:২২

আমি ব্লগে নিয়মিত নই।
মাঝে মাঝে আসি। নিজের লেখা পোষ্ট করি আবার চলে যাই।
মাঝেমাঝে সহ ব্লগারদের পোষ্টে মন্তব্য করি
তাদের লেখা পড়ি।
এই ব্লগের কয়েকজন ব্লগার নিজ নিক ও ফেইক... ...বাকিটুকু পড়ুন

×