somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

২০১৪ সালে পর্দা কাঁপাতে আসছে যে সিনেমাগুলো

০২ রা জানুয়ারি, ২০১৪ সকাল ১০:০৩
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



Interstellar

২০১৪ সালের আলোচিত মুভিগুলোর মধ্যে অন্যতম Christopher Nolan বসের Interstellar মুভিটি। এই প্রথম তিনি সাই-ফাই ঘরনার মুভি নির্মান করছেন। টুইস্টের রাজা এই মুভিতে কি টুইস্ট নিয়ে আসছেন তা নিয়ে সবাই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। মুভিটি ২০১৪ সালের শেষের দিকে মুক্তি পাচ্ছে।

টিজার ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



300: Rise of an Empire

300 মুভিটির কথা সবারই নিশ্চয়ই মনে আছে। তার দ্বিতীয় পর্ব মুক্তি পাচ্ছে এই বছর। জেরজাস আবারও আক্রমন করে গ্রিকে। এবার তার আক্রমন রুখতে গ্রিক জেনারেল থেমিসটুকেল জেরজাসের বিরুদ্ধে যুদ্ধে জড়িয়ে পরে। মার্চের ৬ তারিখ থেকে সিনেমা হলে আপনারা এই সিনেমাটি দেখতে পাবেন।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



X-Men: Days of Future Past

X-Men ভক্তদের জন্য সুখবর। এই বছরই মুক্তি পাচ্ছে এই সিরিজের নতুন পর্ব। Wolverine অতীতে যায় একটি ঘটনা রুখার জন্য। যা রুখতে না পারলে মানব ইতিহাস বিলিন হয়ে যাবে।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



How to Train Your Dragon 2

জনপ্রিয় এই এনিমেশন মুভিটির দ্বিতীয় পর্ব মুক্তি পাচ্ছে এই বছরে। যেখানে দেখা যাবে ভাইকিং এবং ড্রাগনদের মধ্যে বন্দ্ধুত্বের পর আরও পাচটি বছর পার হয়ে গেছে। হিকপ এবং টুথলেস ড্রাগন জড়িয়ে পরে নতুন এক অ্যাডভেন্ঞারে।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



Transcendence

জনি ডিপ ২০১৪ সালে আসছে Transcendence নামের সাই-ফাই ঘরনার মুভিটি নিয়ে। এক পাগলাটে বৈজ্ঞানিক নিজের শরীরকে কম্পিউটারের ভিতর ডাউনলোড করে। যার ফলশ্রুতিতে তিনি এমন এক শক্তির অধিকারী হন যে তাকে রুখার কেউ থাকে না।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



Transformers: Age of Extinction

Transformer সিরিজের নতুন মুভিটি মুক্তি পাচ্ছে জুলাই মাসে। শিয়া লাবিউভ থাকছে না এই পর্বে। তার পরিবর্তে মার্ক ওয়ালবার্গ এই পর্বে প্রধান চরিত্রে অভিনয় করছেন।



Need for Speed

Need for Speed গেম ভক্তদের জন্য সুখবর আছে ২০১৪ তে। এই বিখ্যাত গেমের উপর ভিত্তি করে রুপালি পর্দায় আসছে মুভি। মুক্তির সম্ভাব্য তারিখ মার্চের ২০।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



Exodus

Christian Bale ভক্তরা তাদের প্রিয় অভিনেতাকে দেখতে পাবেন ২০১৪ সালের ডিসেম্বর। মিশরের উপর ভিত্তি করে সিনেমাটি নির্মান হলেও এর কাহিনী সম্পর্কে বেশি কিছু জানা যায় নি।



Edge of Tomorrow

Tom Cruise নতুন এক সাই-ফাই মুভি নিয়ে হাজির হচ্ছে এই বছরের মাঝামাঝি সময়ে। যেখানে তাকে দেখা যাবে এলিয়নের বিরুদ্ধে যুদ্ধ করতে। মুক্তির পাচ্ছে ৩১ মে।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



Noah

নুয়ার সেই ভয়াবহ বন্যার উপর ভিত্তি করে এই সিনেমা। নাম ভূমিকায় অভিনয় করেছে Russell Crowe। এই সিনেমার চমক হিসেবে থাকছে Emma Watson। মুক্তি পাচ্ছে এপ্রিল মাসের ৩ তারিখে।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন



Captain America: The Winter Soldier

Captain America সিরিজের দ্বিতীয় পর্ব মুক্তি পাচ্ছে এই বছরের মাঝামঝি। The Winter Soldier নামে পরিচিত এক সভেয়েত এজেন্টের বিরুদ্ধে Captain America কে যুদ্ধে জড়িয়ে পরতে দেখা যাবে এই পর্বে। এই সিনেমাটি পর্দায় আসছে পহেলা মে।

ট্রেলার দেখার জন্য এখানে ক্লিক করুন


Gone Girl

বিখ্যাত পরিচালক David Fincher ( Se7en, Fight Club, Panic Room সহ আরও কিছু মাস্টার পিসের জনক) ২০১৪ সালে আসছেন নতুন এক থ্রিলার সিনেমা নিয়ে। wedding anniversary তে হঠাৎ এক মহিলা উদাও হয়ে যায়। Ben Affleck প্রধান চরিত্রে অভিনয় করেছে। সম্ভাব্য মুক্তির তারিখ অক্টোবরের ৩।

The Hunger Games: Mockingjay - Part 1

The Hunger Games সিরিজের তৃতীয় পর্ব মুক্তি পাচ্ছে এই বছরের শেষের দিকে। Katniss Everdeen (Jennifer Lawrence) কে দেখা যাবে স্বৈরাচার বিরোধী প্রতীক হিসেবে। ২৭ নম্বেবর পর্দায় আসছে এই সিনেমা।

The Hobbit: There and Back Again

হবিট সিরিজের নতুন পর্বও মুক্তি পাচ্ছে এই বছরের ডিসেম্বরের শেষ দিকে।


এছাড়াও বাংলাদেশে মুক্তির অপেক্ষায় থাকা দুইটি সিনেমা এখনি আলোচনায়।



পরবাসিনী

এই বছর মুক্তির পাচ্ছে বাংলাদেশের প্রথম সাই-ফাই মুভি পরবাসিনী। বিশ্বের প্রায় ৬টি দেশে সিনেমাটির শুটিং করা হয়। নীরব এবং ইমন অভিনীত এই সিনেমাটি সবচেয়ে ব্যয়বহুল সিনেমা হিসেবে ধারনা করা হচ্ছে। ভালবাসা দিবসে এই সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা আছে।



অগ্নি

মাহিয়া মাহি এবং আরেফিন শুভ অভিনীত অগ্নি মুক্তি পাচ্ছে এই বছর। এই সিনেমার ট্রেলার এখনই সারা জাগিয়েছে।

ট্রেলার দেখার জন্যএখানে ক্লিক করুন
সর্বশেষ এডিট : ০৩ রা জানুয়ারি, ২০১৪ ভোর ৬:৩৪
৩৬টি মন্তব্য ২৮টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

খুন হয়ে বসে আছি সেই কবে

লিখেছেন জিএম হারুন -অর -রশিদ, ০৭ ই মে, ২০২৪ রাত ২:৩১


আশেপাশের কেউই টের পাইনি
খুন হয়ে বসে আছি সেই কবে ।

প্রথমবার যখন খুন হলাম
সেই কি কষ্ট!
সেই কষ্ট একবারের জন্যও ভুলতে পারিনি এখনো।

ছয় বছর বয়সে মহল্লায় চড়ুইভাতি খেলতে গিয়ে প্রায় দ্বিগুন... ...বাকিটুকু পড়ুন

জাম গাছ (জামুন কা পেড়)

লিখেছেন সায়েমুজজ্জামান, ০৭ ই মে, ২০২৪ সকাল ৯:০৩

মূল: কৃষণ চন্দর
অনুবাদ: কাজী সায়েমুজ্জামান

গত রাতে ভয়াবহ ঝড় হয়েছে। সেই ঝড়ে সচিবালয়ের লনে একটি জাম গাছ পড়ে গেছে। সকালে মালী দেখলো এক লোক গাছের নিচে চাপা পড়ে আছে।

... ...বাকিটুকু পড়ুন

অনির্বাণ শিখা

লিখেছেন নীলসাধু, ০৭ ই মে, ২০২৪ দুপুর ১:৩১



রাত ন’টার মত বাজে। আমি কি যেন লিখছি হঠাৎ আমার মেজো মেয়ে ছুটতে ছুটতে এসে বলল, বাবা একজন খুব বিখ্যাত মানুষ তোমাকে টেলিফোন করেছেন।

আমি দেখলাম আমার মেয়ের মুখ উত্তেজনায়... ...বাকিটুকু পড়ুন

=ইয়াম্মি খুব টেস্ট=

লিখেছেন কাজী ফাতেমা ছবি, ০৭ ই মে, ২০২৪ বিকাল ৪:১৪



©কাজী ফাতেমা ছবি
সবুজ আমের কুচি কুচি
কাঁচা লংকা সাথে
ঝালে ঝুলে, সাথে চিনি
কচলে নরম হাতে....

মিষ্টি ঝালের সংমিশ্রনে
ভর্তা কি কয় তারে!
খেলে পরে একবার, খেতে
ইচ্ছে বারে বারে।

ভর্তার আস্বাদ লাগলো জিভে
ইয়াম্মি খুব টেস্ট
গ্রীষ্মের... ...বাকিটুকু পড়ুন

এশিয়ান র‍্যাংকিং এ ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবস্থান !!

লিখেছেন ঢাবিয়ান, ০৭ ই মে, ২০২৪ রাত ৮:২০

যুক্তরাজ্যভিত্তিক শিক্ষা সাময়িকী 'টাইমস হায়ার এডুকেশন' ২০২৪ সালে এশিয়ার সেরা বিশ্ববিদ্যালয়ের তালিকা প্রকাশ করেছে। এশিয়ার সেরা ৩০০ তালিকায় নেই দেশের কোনো বিশ্ববিদ্যালয়।তালিকায় ভারতের ৪০, পাকিস্তানের ১২টি, মালয়েশিয়ার ১১টি বিশ্ববিদ্যালয়... ...বাকিটুকু পড়ুন

×