somewhere in... blog
x
ফোনেটিক ইউনিজয় বিজয়

নট এভরি ক্রিমিনাল ওয়ান্টস টু বি ওয়ান !!

১১ ই অক্টোবর, ২০১৩ রাত ৯:৩৯
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :



-আম_ম ! হ্যালো ??
-হুম ! হ্যালো ...
-আ আমি ক্যামেলিয়া
-হুম , আমি ক্যাকটাস
-সেটা কেমন ??
-কাঁটাযুক্ত
-হুম ! আমার ওইরকমই দরকার ...
-মনে হয় না
-কেন না ?
-ওতে শেষ পর্যন্ত রক্তক্ষরনই শুধু হয় ...
-হুম, দেখা যাবে ! আচ্ছা শোন , তোমার নোটটা আমি পেয়েছি
-ওঅ হ্যাঁ , ভাবছিলাম সে কথা । আচ্ছা রিপ্লাইটা বোধহয় আশা করতে পারি
-হ্যাঁ , বোধহয় পারো !
-হুম , তাহলে বল । এখানে বলা যাবে না । ক্যান উই মিট ?
-হুম । তবে আমি তো তোমাকে দেখতে পাচ্ছি ! মাত্র কয়েকফুট দূরে ।
-হয়তো আরেকটু বেশি ... তবে আমি তোমাকে এখান থেকে জবাব টা দেব না
-ওকে । কালকে বিকালে , সাড়ে পাঁচটায়


::::::::::::::::::::::::::::::: ___ :::::::::::::::::::::::::::::::


-আচ্ছা , তুমি কি কর ?? আই মিন এনি জব ?
-এখন না ।
-না কেন ?
-একটা কোম্পানিতে ছিলাম , সাব ইঞ্জিনিয়ার হিসেবে কয়েকদিন
-তারপর ?? চাকরিটা চলে যায় ?
-নাহ ! ছেড়ে দেই
-কেন ?
-কেন ?? হুম বলব আরেকদিন
-তারপর খোজনি কিছু ?
-হুম খুঁজেছি । মানে খুজছি এখনো । তবে চাকরী না !
-তাহলে কি ??
-কিছু একটা / একটা লোককে খুজছি ! যাই হোক , তোমার কথা বল
-আমার তেমন কথা নেই বলার মত । কারন আমি কথা সবসময়ই বেশি বলি !
হিহি !

-হুম
-আচ্ছা , তুমি কি হাসো না কখনো ?
-জানিনা , হয়তো হাসি । মানে হাসতাম !
-হাসতাম মানে ??
-জানি না । আসলে আমি শুনতে পছন্দ করি । আমি বলি কম ।
-বেশ ! ভালো তো খারাপ না ! মেনেজ করে নেব ! হিহি
-কি মেনেজ করবে ? আচ্ছা আমি কিন্তু এখনো কোন এন্সার পাইনি
-পাবা ! তবে এখানে বলব না
-ওমা তাইলে আর কোথায় ??
-সামহোয়ার ওয়ারমার !!
-মানে কি ?
-মানে তোমাকে আরেকটু সময় বের করতে হবে আজ রাতে , একটা জায়গায় যাব !
-কোথায় ??
-যেথায় আমি বলব সেথায় । কোন পার্কে না অবশ্যই


:::::::::::::::::::::::::::: __ ::::::::::::::::::::::::::::


-ওইযে প্রাসাদটা দেখছ , ওটায়
-ওটায় কি ?
-ওটায় তোমার কাজ
-আশ্চর্য ! ওই বাড়িতে আমার কি কাজ ??
-আছে আছে । ওখানেই তোমার দেয়া নোটটার রিপ্লাই পাবে ।
-বুঝলাম না
-তোমার প্রথম কাজ ওই বাড়ির মালিককে খুন করা এবং নিজ হাতে ।
-বাহ ! তুমিতো রসিক বটে !
-মিস্টার ক্যাকটাস ! আমি একচুল রসিকতাও করিনি !
এই ছবির লোকটা ওই বাড়িটার মালিক । তার আরোও কয়েকটা বাড়ি আছে , তবে আমি শুধু এটাই খুঁজে পেয়েছি । সে বৃহষ্পতিবার রাতটা কাটায় এখানে । শুক্রবার বিকাল পর্যন্ত থাকে । সন্ধায় চলে যায় । কোথায় যায় তা আমি এখনো বের করতে পারিনি ।
তার দরকারও নেই । তোমার কাজ হবে সামনের কোন এক বৃহষ্পতিবার রাতকে তার জীবনের শেষ রাত করে দেয়া !
ওই পিশাচটার জন্য আমি হারিয়েছি আমার জনম দুঃখী ফুলের মত বোনটাকে !! ওর মৃত্যু না দেখে আমি মরব না ... !!

-আশ্চর্য !! এসবের মানে কি ?? আমাকে কি সিরিয়াল বা পেইড কিলার মনে হচ্ছে ?? আমার নোটটার সাথে এর সম্পর্ক কি ??
-আমি সম্পর্ক বিশ্লেষন করতে তোমাকে এনেছি এখানে একথা বলেছি বলে ত মনে পড়ে না !
-বাহ ! চমৎকার !!
-বটে ! আর হ্যাঁ ভালো কথা তুমি যেন কে ?? তোমার সাথে আমার সম্পর্ক কি ??
-ওহ ! আচ্ছা ! বেশ ভালো ! আমি আমার নোটের এন্সার পেয়েগেছি ! সন্ধাটা আমাকে দেবার জন্য অশেষ ধন্যবাদ ! আর আমি কে সেটা না জানলেও না , আসলে ক্ষতি আছে বলে মনে হচ্ছে নাহ ! চলি

-ওমা , দাড়াও দাড়াও ! আমার কথা তো শেষ হয়নি ... হ্যাঁ , শোন তাহলে মনে পড়েছে তুমি কে
তুমি হচ্ছ ... একজন খেলোয়াড় ! যার খেলা আর্মস নিয়ে , যার খেলা মানুষের জীবন নিয়ে ! আর , সিরিয়াল কিলার কিনা জানিনা , বেশিদিন তো হয়নি দেখছি তোমায় , মাত্র কটা দিন । তবে তুমি কিলার ! এবং আমার দেখা সবচে ঠান্ডা মাথার কিলার তুমি !!
-বাহ চমৎকার !! তুমি ভাল এক্ট্রেস তবে আমার ভুলটা ছিল যে, জানতাম না ...
-হাহাহা ! অভিনয় মনে হচ্ছে ? বেশতো , যখন গ্লাসের ফাঁক দিয়ে করা একুশে অক্টবরের ভিডিওটা পুলিশ হাতে পাবে তখন তুমি , আইডেন্টিটি চেঞ্জ করার সময় নাও পেতে পার ! ভেবে দেখ
-হাহ !
-আর হ্যাঁ ভিডিওটা দশ হাত দূর থেকে হলেও একদম ক্লিয়ার এসেছে কিন্তু ! তুমি ড্রামাটিক ভঙ্গিমায় আয়েশ করে মাঝবয়সী একটা লোককে খুন করছ আর তারপর ?
তারপর,
তার বুকপকেটে ঢুকে যাচ্ছে একটা গোলাপ , বামহাতে উঠে আসছে একটা রুমাল , ডানহাতে একটা গ্লাস !

আর তারপর তুমি তাতে চুমুক দিলে আয়েশী ভঙ্গিতে ... ঠান্ডা মাথা বলতে হবে না ?
আচ্ছা , প্রতিটা ভিক্টিমকেই কি গোলাপ দাও একটা করে ??

-বেশতো ! এতোটা যখন জানোই তাইলে এইটা কি মাথায় আসেনি যে তোমার ভাগ্যেও জুটতে পারে একটা গোলাপ !
-হি হি হি ! নাহ ! আমার জুটবে না / মানে গোলাপ জুটবে না
-কি জুটবে ?
-তাতো জানি না ! আগেতো কাজটা শেষ কর , পরে নাহয় ভাববো আমার কি জোটাবার আছে
-বেশ ! কিন্তু আমাকে জানতে হবে যে কাজটা করার পর আমার কি জুটবে ।
-মুক্তি !
-মানে ?? আমিকি বন্দী ?
-মানে ফ্রিডম ! ফ্রিডম ফর এভার ! হুম , তুমি বন্দী
-কিংবা প্রিজন ফর এভার ! – হাহা !! কিন্তু তোমার কাছে আমার মুক্তি খুঁজতে হবে ভাবিনি ! ভাবলে ওই নোটটায় এতোগুলি অনুভুতির পসরা সাজাতাম নাহ !
-হি হি হি ! অনুভুতিগুলি যদি পিওর হয় মুক্তি মিলতেও তো পারে ...
-হুম ! কিংবা , প্রিজন !!
-হি হি হি !




::::::::::::::::::::::::::::: __ :::::::::::::::::::::::::::::


-হ্যালো !
-হুম বল
-আজকে বিকালে , ছটার দিকে / বিজি থাকবা ?
-নাহ ! কেন ?
-হুম ! গুড গড ! সোয়া ছয়টায় তোমার ফ্ল্যাটের নিচে অপেক্ষা করব !
-ওকে ! আমি রেডি থাকব
-আচ্ছা , তোমার ফেভারিট কালার কি ?
-ব্লু !
-কেমন ব্লু ?
-কখনো ডিপ কখনো হালকা , মনের সিচুয়েশান অনুযায়ী
-হুম , তা আজকে মনের সিচুয়েশান কি ??
-ডীপ !
-হি হি ! আমি গেস করেছিলাম ।
-আচ্ছা , বাই
-হুম বাই ! ও হ্যাঁ আজকে ডীপ কিছু পাবা ! হি হি
- হাহ ... ! দেখা যাবে


:::::::::::::::::::::::::::::: __ ::::::::::::::::::::::::::::::


-হ্যালো
-মিস্টার কামরান হাসান ! ওহো , সরি ক্যাক্টাস ! হাউজ গোয়িং ডিয়ার ??
-হু আর ইউ ??!! আমি কামরান হাসান কিভাবে সিওর হলেন ব্রো ??
-হাহাহা ! দুদ , ইউ আর ট্রেসড ! এন্ড নাউ অন দ্যা ওয়ে টু বি ফিনিসড !!
-হোয়াট দ্যা হেল আর ইউ টকিং অ্যাবাউট !?!
-হাহা ! ইউ ওয়্যার আ টাফ গাই ডিয়ার ! সামওয়ান, সাম গাই রিয়েলী কুল !
বাট নট এনি মোর !!
-হোয়াট!!??

-উই হ্যাভ গট ইউ এন্ড ইয়োর এলিমেন্টস , ইয়োর মাস্টার পিসেজ এন্ড ইয়োর ব্লাডি ফাকিং কিলিং থিওরেমজ !
উই হেভ গট এভরি থিং ! এভরি মোমেন্টস , এভরি শটস , এভরি মেকানিজমস , ইচ এন্ড এভরি প্ল্যানস ইউ ডিড এগেইন্সট আস !

নাউ উই নো , হোয়াই এন এক্স এঞ্জিনিয়ার নিডস আ হিউজ কালেকশান অব মিলিটারী ইকুইপমেন্ট ইন হিজ বেসমেন্ট ইভেন ইন দা ডীপ ফ্রিজ !
টু মাচ ডিয়ার !
ইউ হেভ মেড ইট রিয়েল গুড বাট নট এনি মোর ... এন্ড গেট রেডি ফর দ্যা পে-ব্যাক !! ইউ আর গনা বি ফিনিসড !!!
উই ডোন্ট ফরগিভ আ বিট্রেইয়ার !!!

-ওকেয় ! তবে দেখা হোক এইবার ! আমি আসছি !!
-ইয়াপ উই আর ওয়েইটিং দুদ !!
-বাট রিমেম্বার স্যার , ইয়োর ব্লাডি অরগানাইজেশান রুইন্ড মাই লাইফ , টুক মাই হার্ট ফ্র মি !
আই উইল নট ফরগিভ এনি সিংগেল ওয়ান অব ইউ ! ইউ হেভ টু পে জাস্ট এন্ড ফুল !

আই রিপিট !!, আই উইল নট ফরগিভ এনি সিংগেল ওয়ান , ইভেন বিফোর মাই ডেথ , মাই গানস উইল বি ডেডিকেটেড এন্ড দোজ আর ফুললি লোডেড !!





::::::::::::::::::::::::::: __ :::::::::::::::::::::::::::


-আচ্ছা , আমরা কোথায় যাচ্ছি ??
-দেখতে পাবে
-আহা , বল না ... প্লীজ ! বলবা না ??
-বললাম তো , দেখতে পাবে
-ওহ ! বুঝলাম , “সামহোয়ার ওয়ারমার” , তাই না ?? - হিহি !!
-আচ্ছা , বল না , ড্রেসটা তোমার পছন্দ হয় নি ?
-অ্যা_হুম
-কি হুম ??
-এসে গেছি
-ওমা ! এখানে কেন ??!
-এখানেই তো আসার কথা ছিল তাই না ? যাও চেক কর
-ওমা, কি চেক করব ??
-তোমার ভিক্টিম ! এখন সে পংগু ! ওই বাড়িতেই পরে আছে !
কামরান তাকাচ্ছে না ক্যামেলিয়ার দিকে । কিন্তু , সরাসরি চোখে চোখ না রাখলেও সে স্পষ্ট দেখতে পাচ্ছে , আয়ত টানা টানা চোখদুটোয় পানি ছলছল করছে !
-তাকাও আমার চোখের দিকে ! আমার সাথে কি শুধুই তোমার ওই নোংরা বিজনেস ডিলটা ছিল ??
-জানি না ...

সে জানে ওই পানিতে আসলে কি মিশে আছে !
সে জানে ওই সুন্দর চোখদুটোর টলমল কাঁপাকাঁপা দৃষ্টিতে কি লুকিয়ে আছে ! সে জানে সেখানে এমুহূর্তে কি প্রকাশ পাচ্ছে ! সে জানে , সেখানে এখন একটা ব্যাথাতুর ভাঙা মনের ছবি ভেসে উঠেছে !
যে মনটাকে সে অজান্তে ভালোবেসে ফেলেছিল / খুব বেশিই আপন করে ফেলেছিল !

ওর খুব বলতে ইচ্ছে করছে ,- "বিশ্বাস কর , আমি চাইনি ! আমি সত্যিই তোমার মনের স্রোতস্বিনীতে আমার ছোট্ট খেয়াটা ভেড়াতে চেয়েছিলাম ! আমি যে ছিলাম পথহারা , প্রিয় হারা এক ক্লান্ত মাঝি !

আমি জানি তুমি আমার জন্যই অপেক্ষায় ছিলে /
কিন্তু , আমি যে নিরুপায় !
আমি এমন একটা নৌকার মাঝি যার কোন গন্তব্য থাকতে পারে না ...
একটা নাটাইবিহীন ঘুড়ি যার নিজের করে পাবার মত একটা আকাশ নেই ...

আমার আকাশটাকে দুষিত করে দিয়েছে কিছু পশু ! কয়েকটা পিশাচ !

আর কিছুক্ষন পর হয়তো তাদের বারুদের গন্ধে ভারি হবে আজকের এই সুন্দর সন্ধাটার আকাশ !
সে গন্ধের মাঝে মিশবে আরেকটা ক্যামেলিয়ার অতৃপ্ত আত্মার প্রতিশোধ !! নাহ ! ওইটুকু যে আমাকে করতেই হবে !
হয়তো , সেখানে ঢলে পড়তে হবে আমাকে ... শূন্য আকাশটা ভাসবে মাথার ওপর ... সেখানে আমি শেষবারের মত দেখবো ওই অসহায় গোল মুখটা , ওই স্বপ্নীল চোখদুটো ...

তোমারে আজ এই অবেলায় সেই মেঘঢাকা কালো আকাশে জড়ায়ে আমি আরেকটা ভালোলাগা ফুলকে অবেলায় ঝড়ে যেতে দিতে পারি না ... !!








-বেশ ! তুমি যখন জানো না ! তখন আমার ও আর কিছুই বলার রইলো না ... !
কিছু চাইবারও নেই !
-কিন্তু বিশ্বাস কর নট এভরি ক্রিমিনাল ওয়ান্টস টু বি ওয়ান ! আমিও চাইনি !!
-জানি ! তুমি তোমার দায়িত্ব পালন করেছে ... ! তুমি এখন মুক্ত !
কিন্তু , মনে রেখ, মনে রেখ যে আমি আসলে তোমারে এভাবে মুক্তি দিতে চাইনি !!

আমি চেয়েছিলাম তোমারে আমার আকাশে ওড়াতে ! আমি চেয়েছিলাম আমার পিঞ্জরে তোমারে প্রিজনার করে রাখতে আজীবন !

তুমি কি বোঝ নি? একটা বারও কি বোঝনি ?? তুমিকি পাওনি তোমার নোটটার জবাব ??

আমি চলে যাচ্ছি , কোনদিন দেখবে না আর এই ক্যামেলিয়কে !
তবে মনে রেখ , ক্যামেলিয়া ক্যাক্টাসের কাঁটা হয়েই রইবে ... !
শুধু তুমি দেখবে না ...

মনে রেখ ওই দায়িত্বটুকুর বাইরেও একটা সুন্দর মন অপেক্ষা করছিল তোমার জন্য ... মনে রেখ আমি এই ডীপ নীলটা শুধু তোমার জন্যই পড়েছিলাম ... !!



সর্বশেষ এডিট : ৩০ শে জুন, ২০১৪ দুপুর ২:৪১
১৮টি মন্তব্য ২০টি উত্তর

আপনার মন্তব্য লিখুন

ছবি সংযুক্ত করতে এখানে ড্রাগ করে আনুন অথবা কম্পিউটারের নির্ধারিত স্থান থেকে সংযুক্ত করুন (সর্বোচ্চ ইমেজ সাইজঃ ১০ মেগাবাইট)
Shore O Shore A Hrosho I Dirgho I Hrosho U Dirgho U Ri E OI O OU Ka Kha Ga Gha Uma Cha Chha Ja Jha Yon To TTho Do Dho MurdhonNo TTo Tho DDo DDho No Po Fo Bo Vo Mo Ontoshto Zo Ro Lo Talobyo Sho Murdhonyo So Dontyo So Ho Zukto Kho Doye Bindu Ro Dhoye Bindu Ro Ontosthyo Yo Khondo Tto Uniswor Bisworgo Chondro Bindu A Kar E Kar O Kar Hrosho I Kar Dirgho I Kar Hrosho U Kar Dirgho U Kar Ou Kar Oi Kar Joiner Ro Fola Zo Fola Ref Ri Kar Hoshonto Doi Bo Dari SpaceBar
এই পোস্টটি শেয়ার করতে চাইলে :
আলোচিত ব্লগ

রাজত্ব আল্লাহ দিলে রাষ্ট্রে দ্বীন কায়েম আমাদেরকে করতে হবে কেন?

লিখেছেন মহাজাগতিক চিন্তা, ০৮ ই মে, ২০২৪ ভোর ৬:০৬



সূরাঃ ৩ আলে-ইমরান, ২৬ নং আয়াতের অনুবাদ-
২৬। বল হে সার্বভৈৗম শক্তির (রাজত্বের) মালিক আল্লাহ! তুমি যাকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) প্রদান কর এবং যার থেকে ইচ্ছা ক্ষমতা (রাজত্ব) কেড়ে... ...বাকিটুকু পড়ুন

মুক্তির কোরাস দল

লিখেছেন সেলিনা জাহান প্রিয়া, ০৮ ই মে, ২০২৪ সকাল ১০:২৫



ঘুমিয়ে যেও না !
দরজা বন্ধ করো না -
বিশ্বাস রাখো বিপ্লবীরা ফিরে আসবেই
বন্যা ঝড় তুফান , বজ্র কণ্ঠে কোরাস করে
একদিন তারা ঠিক ফিরবে তোমার শহরে।
-
হয়তো... ...বাকিটুকু পড়ুন

বাইডেন ইহুদী চক্তান্ত থেকে বের হয়েছে, মনে হয়!

লিখেছেন সোনাগাজী, ০৮ ই মে, ২০২৪ সকাল ১০:৪৮



নেতানিয়াহু ও তার ওয়ার-ক্যাবিনেট বাইডেনকে ইরান আক্রমণের দিকে নিয়ে যাচ্ছিলো; বাইডেন সেই চক্রান্ত থেকে বের হয়েছে; ইহুদীরা ষড়যন্ত্রকারী, কিন্তু আমেরিকানরা বুদ্ধিমান। নেতানিয়াহু রাফাতে বোমা ফেলাতে, আজকে সকাল থেকে... ...বাকিটুকু পড়ুন

আজ ২৫শে বৈশাখ। ১৬৩তম রবীন্দ্র জন্মজয়ন্তী উপলক্ষে আমার গাওয়া কয়েকটি রবীন্দ্রসঙ্গীত শেয়ার করলাম। খুব সাধারণ মানের গায়কী

লিখেছেন সোনাবীজ; অথবা ধুলোবালিছাই, ০৮ ই মে, ২০২৪ বিকাল ৩:০৫

আপনারা জানেন, আমি কোনো প্রফেশনাল সিঙ্গার না, গলাও ভালো না, কিন্তু গান আমি খুব ভালোবাসি। গান বা সুরই পৃথিবীতে একমাত্র হিরন্ময় প্রেম। এই সুরের মধ্যে ডুবতে ডুবতে একসময় নিজেই সুর... ...বাকিটুকু পড়ুন

বিশ্ব কবি

লিখেছেন সাইদুর রহমান, ০৮ ই মে, ২০২৪ বিকাল ৩:২৭

বৈশাখেরি পঁচিশ তারিখ
কবি তোমার জনম
দিন,
বহু বছর পার হয়েছে
আজও হৃদে, হও নি
লীন।

কবিতা আর গল্প ছড়া
পড়ি সবাই, জুড়ায়
প্রাণ,
খ্যাতি পেলে বিশ্ব জুড়ে
পেলে নভেল, পেলে
মান।

সবার ঘরেই গীতাঞ্জলী
পড়ে সবাই তৃপ্তি
পাই,
আজকে তুমি নেই জগতে
তোমার লেখায় খুঁজি
তাই।

যখন... ...বাকিটুকু পড়ুন

×